সকলকে জানাই সালাম/নমষ্কার।
কেমন আছেন সকলে আসা করি ভালই আছেন। প্রতিবারের মতো আপনাদের মাঝে আবার মুভি রিভিউ নিয়ে হাজির হলাম। এবার আর তামিল/তেলগু/মালায়াম মুভি নিয়ে রিভিউ করব না। এবার রিভিউ করব বলিউডের একটা মুভি নিয়ে। Student of The Year 2. রিভিউ টা অনেক বড় করব তাই ধৈর্য্য নিয়ে পড়বেন আসা করি। আজকে মুভির খারাপ দিক গুলি বেশি তুলে ধরব তবে মাঝে মাঝে একটু আবোল তাবোল কথা তুলে ধরেছি তাই কেহ আমার মাইন্ড করবেন না প্লিজ।

Movie Name : Student of the Year 2
IMDb Ratings: Null/10
Genres: Drama/Teen
Language: Hindi
Quality: 480p/ 720p PreDVD-Rip
Size: 400MB/1.2GB
Director: Punit Malhotra
Stars:Tiger Shroff, Tara Sutaria, Ananya Panday

……..মুভি নিয়ে কিছু কথা ……

★এমন কলেজ যেখানে ক্লাস করা নিয়ে তাড়াহুড়ো নেই, সেখানে কেবলমাত্র ফ্যাশন স্টেটমেন্ট দেখাতেই ব্যস্ত পড়ুয়ারা। এমন এক কলেজের ছাত্র রোহন (টাইগার স্রফ), মৃদুলা (তারা সুতারিয়া),শ্রেয়া রন্ধাওয়া।

★স্কুল থেকে বেড়িয়ে আমি আলুকাবলি খেতাম, কলেজ থেকে বেড়িয়ে সিল্ক কাট। করণ জোহরের ছাত্রছাত্রীরা চুমু খায়। যুগ বদলেছে, ছাত্রছাত্রীরাও বদলেছে।

★আকাঙ্খার থেকে অনেকটাই কম মানের মুভি নিয়ে ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার ২’। করণের ছবির স্কুলে বইখাতা দেখা যায় না। বদলে রয়েছে হাইহিল, ছোট পোশাক, ফেরারি চালিয়ে স্কুলে আসার রঙীন দুনিয়া।

★বক্স অফিসে লড়াই চালাতে পারবে একমাত্র গ্ল্যামার আর চাকচিক্যের গুণে। তবে সেই লড়াই কতটা জোরদার হয়, সেটাই দেখবার। কিন্তু এটাই বলব একদম ফালতু হয়েছে।এই মুভি দেখে এখন বুঝতে পারলাম স্টুডেন্ট অফ দ্য ইয়ার এটার থেকে অনেক ভাল ছিল।

★শেষে আবার আলিয়া ভাট কোথা থেকে উড়ে এসে টাইগারের সাথে নাচতে শুরু করে। সিদ্ধার্থ মালহোত্রা জানার পরে কি হবে, সেটা স্টুডেন্ট অফ দা ইয়ারের তৃতীয় পার্টে তে দেখানো হবে…

★গোটা সিনেমা জুড়ে যখনই ও গার্লফ্রেন্ডের সাথে দেখা করতে গেছে, কোনোবার রাস্তা দিয়ে যায়নি, বিল্ডিং এর ওপর দিয়ে লাফাতে লাফাতে গেছে। স্টান্ট না দেখালে দর্শক তালি বাজাবেনা, কিন্তু দুঃখের বিষয় স্টান্ট দেখেও কেউ বাজায়নি।

★তবে এই মিয়াঁও বড্ড খলিফা মেয়ে। গোটা সিনেমা জুড়ে মিয়াঁ কার কার প্রেমে কখন কখন পড়ল, সেটার হিসেব করতে গেলে খাতা পেন নিয়ে সিনেমাহলে যেতে হবে।

★প্রথমে টাইগারের গার্লফ্রেন্ড ছিল। পরে কলেজে উঠে টাইগারকে ছেড়ে দিল। তখন সে মানভ নামের একটা ছেলের প্রেমে পড়ল। দুদিন বাদে টাইগার একটা রেসে ফার্স্ট হওয়ায় আবার মানভকে ভুলে গিয়ে টাইগারের প্রেমে পড়ল। কদিন বাদে আবার টাইগারকে চিট করে মানভের গার্লফ্রেন্ড হয়ে গেল। কিছুদিন বাদে টাইগারকে উদুম ক্যালানি খেতে দেখে আবারররর টাইগারের প্রেমে পড়ল। তারও কিছুদিন পর মানভকে ছেড়ে দিল। তারপর আবার টাইগারের কাছে ফিরে এল। কিছুদিন প্রেম করার পরে এবার টাইগার মিয়াঁকে ছেড়ে দিল।

★তারপর মিয়াঁ জনি সিন্সের প্রেমে পড়ল। সিনেমাটার নাম, ‘প্রেমের কাহিনী ২’ হওয়া উচিৎ ছিল আর মিয়াঁর চরিত্রে থাকত কোয়েল। দেব সবকিছু জেনে ফেলার পরেও বলত, “আমার মধু

….. মুভি রিভিউ……

গল্পের মুখ্য চরিত্র রোহন ওরফে টাইগার স্রফ নেংটু বয়সের গার্লফ্রেন্ড মৃদুলাকে হেব্বি ভালোবাসে। রোজ ওকে দেখতে যায়, প্রচুর বিল্ডিং এর ওপর দিয়ে হাইজাম্প মেরে আর স্টান্টবাজি দেখাতে দেখাতে চলে আসত টাইগাএ স্রফ।
মৃদুলা নতুন কলেজ সেন্ট টেরেসে ভর্তি হয়, আর টাইগার গার্লফ্রেন্ডকে লাগাতে না পেরে মনের দুঃখে ঘরে বসে তা’ দেয়। অন্যদিকে টাইগার অন্য একটা ছোটখাটো কলেজে পড়ে, যারা কোনোবার স্টুডেন্ট অফ দা ইয়ার ট্রফি জিততে পারেনা। সেই কলেজে মোটে দুটো টিচার আর মেরেকেটে সাত আটজন ছাত্র। টাইগার ভাবল, এভাবে হাতের ভরসায় থাকা যাবেনা, মৃদুলার কলেজে ভর্তি হতে হবে।
নিজের কলেজ ছেড়ে সিজনের মাঝপথেই সেন্ট টেরেসে ভর্তি হয়ে গেল। স্কুলের বন্ধু মৃদুলার প্রেমে বহুদিন ধরেই পাগল রোহন। আর সেই কারণের মৃদুলার সঙ্গে একই কলেজে ভর্তি হয় সে। গিয়ে দেখে মৃদুলা তখন নাম বদলে মিয়াঁ। খলিফা নয়, চাওলা নাম দিয়েছে। সেন্ট টেরেস কলেজটা হেব্বি। কাহিনীতে আরেকটা মেয়ে রয়েছে, চাঙ্কি পান্ডের মেয়ে মাঙ্কি পান্ডে, ডাকনাম অনন্যা। দেখতে অনেকটা গরীবের শ্রুতি হাসানের মত। অনন্যা আবার মানভের বোন, মানভ সিনেমার ভিলেইন। অনন্যা প্রথম থেকেই টাইগারকে কাঠি করতে থাকে, ওর সাইকেলের বারোটা পাঁচ বাজিয়ে দেয়। প্রথম প্রথম টাইগার আর অনন্যা শুধু শত্রুই ছিল। একদা মাঝরাতে টাইগার মিয়াঁকে লাগাতে যায় আবার সেই দশ বারোটা বিল্ডিং এর ওপর হাইজাম্প মেরে মেরে। গিয়ে দেখে, পৌঁছাতে একটু দেরী হয়ে গেছে, মিয়াঁর সাথে মানভের চুম্মাচাটি চলছে। গার্লফ্রেন্ডকে অন্যের সাথে ইন্টুমিন্টু করতে দেখে, টাইগার হেব্বি রেগে মানভকে পেঁদিয়ে দেয়। মানভ গাল ফুলিয়ে বাবাকে নালিশ করে। ওর বাবা আবার হাইফাই বিজনেসম্যান। টাইগারকেই কলেজ থেকে তাড়িয়ে দেয়। টাইগার ভাবে, গার্লফ্রেন্ড গেল, কলেজ গেল, আবার আপনা হাত জগন্নাথ। টাইগার আবার নিজের পুরোনো কলেজে ফিরে এসে ম্যামকে বলে, “আমায় সেন্ট টেরেস থেকে লাথ মেরে ভাগিয়ে দিয়েছে, আমায় আবার ভর্তি নিন”। ম্যাম বলেন, “বলেছিলাম ওই কলেজে যেতে না।। ফিরে আয় আমার সিক্স প্যাকওয়ালা দামড়া স্টুডেন্ট।” অর্থাৎ সিজনের মাঝপথেই টাইগার দুটো কলেজে তিনবার অ্যাডমিশন নিয়ে ফেলল। করণ জোহরের কলেজ বলে কথা।
টাইগার ঠিক করল, ওই পুরোনো কলেজ থেকে মানভকে হারিয়ে স্টুডেন্ট অফ দা ইয়ার হয়ে দেখাবে। এখন আসলেই সে কি ধরনের স্টুডেন্ট অফ দ্যা ইয়ার হতে চাইছে আর সত্যিই কি পারবে তা জানতে দেখতে বসে পড়ুন Student Of The Year 2..





অনেক ত আমার বক বক শুনলেন এবার মুভি টি ডাওনলোড করে নিন।

1.2GB Link

Movie Downlod Link Click Here

400 MB Direct Link

Direct site Movie Downlod Link

বিঃ দ্রঃ কিছু তথ্য আপনাদের দেয়ার জন্য কপি করা হয়েছে। কিছু মেম্বার আছে যারা লেখাগুলা না পরেই শুধু শুধু কমেন্ট বক্সে চিৎকার করে থাকে আর তাদেরকেই বলছি সবার আগে লেখাগুলা পড়ুন।

সাউথ সহ অন্যান্য নতুন নতুন মুভি পেতে ঘুরে আসুন আমাদের ওয়েবসাইটে। আর এখন থেকে সকল মুভির লিংক আমাদের সাইটে ডাইরেক্ট অই পাবেন। তাই দেরি না করে চলে আসুন আমাদের সাইটে।

South New Movie Website Link Clik Here প্রতিদিন মুভি আপডেট করা হয়ে থাকে বিভিন্য সাইজ এ।

প্রতিনিয়ত South মুভির সকল আপডেট পেতে এক্ষনি এই পেইজে like/Follow বাটনে ক্লিক করে See Fast করে সাথেই থাকুন। Facebook Official Page Click Here ৭ দিন পর পর আমি রিভিউ দিয়ে থাকি।
তাই Trickbd এর সাথেই থাকুন।

সাউথ ও অন্যান্য মুভির বিভিন্য নিউজ জানতে
আমাদের এই ছোট্ট গ্রুপ এ জয়েন করুন।
Movie Group Link Click Here

মুভিটা কেমন লেগেছে তা কিন্তু অব্যশই কমেন্ট বক্সে জানাবেন। এরকম রিভিউ সহ আর ও মুভি পেতে হলে আপনাদের সকলের অনেক অনেক রেসপন্স চাই কমেন্টে।

মুভিটা দেখার জন্য শুভ কামনা রইল

18 thoughts on "বলিউড এর Tiger Shroff এর 2019 সালের এর নতুন মুভি দেখুন Student of the Year 2 হিন্দি তে। সাথে আমার রিভিউ ত থাকছেই।"

  1. EA Mahin Contributor says:
    দারুন রিভিউ।পড়ার পর মনে হল 400 এম্বি বেঁচে গেছে


    1. bappi banik bappi banik Author Post Creator says:
      hmm.. onek beche gese…
    2. bappi banik bappi banik Author Post Creator says:
      রিভিউ পরে কেমন মজা পাইছেন।। সেটা ত বলুন।
  2. Rimon232 Rimon232 Contributor says:
    ভাই, ডাউনলোড করতে পারছি না! কিভাবে করবো প্লিজ কাইন্ডলি বুঝিয়ে দিন!
    1. bappi banik bappi banik Author Post Creator says:
      ken mr ki prb…. apnar prb hole fb te sshot soho bolun solved kore dissi.. …
  3. Shadin Contributor says:
    ফ্লপ!!!!
    1. bappi banik bappi banik Author Post Creator says:
      flop r pore jodi kisu takhe… seta hobe hoito..
  4. Rifat Khan Rifat Khan Contributor says:
    পুরাই একটা বান্দর।শুধু বান্দরের মতো লাফালাফি ছাড়া আর কিছু ওর জানা নেই।
    1. bappi banik bappi banik Author Post Creator says:
      দেখছেন তাহলে মুভি টা।
    2. bappi banik bappi banik Author Post Creator says:
      মুভির নামের সাথে কাজের কোন মিল খুজে পাইছেন ভাই।
  5. Dewan Tahsin Dewan Tahsin Contributor says:
    faltu movie


    1. bappi banik bappi banik Author Post Creator says:
      ফাস্ট Part এর থেকে অনেক ভাল ছিল।
    1. bappi banik bappi banik Author Post Creator says:
      yes..
  6. Momin Ahmed Momin Ahmed Contributor says:
    Eii falt2 movie niye pst kra laage..

    Tao download link o disen..??

    1. bappi banik bappi banik Author Post Creator says:
      ya.. Faltu movie.. taw to loker jana ucit.. mr..
  7. Momin Ahmed Momin Ahmed Contributor says:
    Ktha ta kharap bolen nai…
  8. bappi banik bappi banik Author Post Creator says:
    ha ha..

Leave a Reply