সকলকে জানাই সালাম/নমষ্কার
কেমন আছেন সকলে আসা করি ভালই আছেন।আজকে একটা Action ও থ্রিলার যুক্ত মুভি আপনাদের মাঝে শেয়ার করতে যাচ্ছি। প্রথম রিভিউ বেশির ভাগই আমি Trickbd তে শেয়ার করে থাকি এর পরে southmovi.tk তে শেয়ার করি। রিভিউ সহ মুভি দেখতে Trickbd+southmovi এর সাথেই থাকুন।

Movie Name : 100
Stars: Atharvaa,Hansika Motwani
Director: Sam Anton
IMDb Ratings: 7.1/10
Personal Rating :7.5/10
Genres: Action,Thriller
Language: Tamil+Bsub
Quality: 480p / 720p/1080p WEB DL
Size: 400MB/700MB/1.6GB

……..মুভি নিয়ে কিছু কথা……..

★মুভি টি প্রথম ৩০ মিনিট বরিং লাগলেও এরপরে ১ সেকেন্ড এর জন্যই চোখ ফেরাতে পারবেন না আপনি। আমি থ্রিলার মুভি অনেক অনেক ভালবাসি।

★ Action কম থাকলে ও মুভিটা বেশিই থ্রিলার এ ভরা ছিল। তবে Action যা ছিল মোটামুটি।

★মুভির নায়ক কে যদি ও আমার ভাল লাগে নি তারপরেও আমি মুভি দেখি কারন আমি মুভির সুন্দর সুন্দর গল্প খুজি। আর থ্রিলার মুভি আমি কখনই মিস করি না।

★আপনারা হিন্দি ডাব এর আশা ছেড়ে দিয়ে আজ থেকেই Bsub দিয়ে মুভি দেখার ইচ্ছে করুন। তাহলে আর আপনাদের হিন্দি ডাব দেখতে হবে না। মুভি রিলিজের ১০ থেকে ১৫ দিনের মদ্ধেই মুভির Bsub আমাদের কাছে এসে যায়। তাই Bsub দিয়ে মুভি দেখার প্রাকটিস করুন।

★তামিল, তেলগু, মালায়াম এদের নতুন নতুন মুভি পেতে আমাদের গ্রুপ ও পেইজের সাথেই থাকুন। সুন্দর সুন্দর মুভির গল্প পেতে বেশি বেশি South এর মুভি দেখুন।

…… মুভি রিভিউ………

মুভির নায়ক পুলিশে একটা চাকরি করে আর তার ইচ্ছে ছিল সমাজের সকল গুন্ডামি বন্ধ করা মানে সকল প্রকার দুর্নীতি বন্ধ করাই তার ইচ্ছে ছিল। কিন্তু তাকে পুলিশে চাকরি পাওয়ার পরে তার জয়েন করতে হয় একটা পুলিশ হেল্প কল সেন্টার। কিন্তু ১ম দিন ও কয়েক দিন তার এসব মোটেই ভাল লাগছিল না। কিন্তু হটাৎ করেই তার মনে গেথে যায় এই কল সেন্টার এর কাজ টা। প্রতিদিন অনেক কল আসে ১০০ নাম্বার কলসেন্টারে। আর সেখান থেকে জনগন এর বিপদে দাড়ায় পুলিশ। তাদের এলাকায় হুট করেই একটা মেয়ে কিডনাপ হয়ে যায় কিন্তু তা কেহ কিছুতেই বুজতে পারল না এটা কিডনাপ কিনা। মেয়েটি কি একটা গুদামে আটকে রাখা হয় আর সেখানে একটা মোবাইল ছিল Charge এ দেয়া সেই মোবাইল মেয়েটি হাতে নিল এরপর সে অনেক কল দেয়ার চেষ্টা করেছে তার পরিজন দের কাছে। কিন্তু তখন মোবাইলে ছিল প্যাটান লক তাই সে দিশেহারা হয়ে Emergency Call ১০০ তে কল দিল এরপরই পুলিশের দায়িত্ব তাকে ট্রাক করে খুজে বের করা।
এখন পুলিশের কাজ হল সেই কিডনাপার গ্যাং কে খুজে বের করা। আর সেই গ্যাং কে খুজতে গিয়ে তার একমাত্র বন্ধুকে হারাতে হয়। প্রমান পেয়েও সে হাতছাড়া করে ফেলল গ্যাং এর ঠিকানা। এখন আসলেই কি সে বের করতে পারবে কে সেই কিডনাপার?? আর তা জানতেই দেখতে হবে আপনাদের ১০০ এই মুভি টি।





প্রথমেই বাংলা সাবটাইটেল টি ডাওনলোড করে নিন।
Bangla Subtitle Downlod Link Click Here

এবার মুভি টি ডাওনলোড করে নিন।

700 MB
Movie Downlod Link Click Here

1.4 GB

Movie Downlod Link Click Here

400 MB Direct Website Link

Movie Downlod Direct Web Link

সাউথ সহ অন্যান্য নতুন নতুন মুভি পেতে ঘুরে আসুন আমাদের ওয়েবসাইটে। আর এখন থেকে সকল মুভির লিংক আমাদের সাইটে ডাইরেক্ট অই পাবেন। তাই দেরি না করে চলে আসুন আমাদের সাইটে।


South New Movie Website Link Clik Here প্রতিদিন মুভি আপডেট করা হয়ে থাকে বিভিন্য সাইজ এ।

প্রতিনিয়ত South মুভির সকল আপডেট পেতে এক্ষনি এই পেইজে like/Follow বাটনে ক্লিক করে See Fast করে সাথেই থাকুন। Facebook Official Page Click Here ৭ দিন পর পর আমি রিভিউ দিয়ে থাকি।
তাই Trickbd এর সাথেই থাকুন।

সাউথ ও অন্যান্য মুভির বিভিন্য নিউজ জানতে ও মুভি রিকুয়েস্ট থাকলে আমাদের এই ছোট্ট গ্রুপ এ জয়েন করুন।
Movie Group Link Click Here

মুভিটা কেমন লেগেছে তা কিন্তু অব্যশই কমেন্ট বক্সে জানাবেন। এরকম রিভিউ সহ আর ও মুভি পেতে হলে আপনাদের সকলের অনেক অনেক রেসপন্স চাই কমেন্টে।

মুভিটা দেখার জন্য শুভ কামনা রইল

7 thoughts on "তামিল এর সুন্দর একটি গল্প নিয়ে Action ও Thriller মুভি দেখুন 100 বাংলা সাবটাইটেল দিয়ে। সাথে আমার রিভিউ ত থাকছেই। Thriller মুভি যারা পছন্দ করেন তারা না দেখলেই মিস করবেন।"

  1. ভাই,,আপনার এই মুভিটা কি রকম হবে জানিনা। কিন্তু আগের মুভিটা হ্যাভি ছিল। ফার্স্ট টাইম এরকম সুন্দর একটা মুভি দেখলাম। আপনার রিভিউটার সাথে মুভিটা অনেক ভাল ছিল। কি আর বলব ভাই,অনেক আবেগ জমা জমা হয়েছে।
  2. Nadimmoon Contributor says:
    Bsub dea movie dekti bollen valo laglo…kintu amar kotha holo movie del bo naki sub dekbo kon ta?????????
  3. bappi banik Author Post Creator says:
    সেরকম যদি হয় ভাই তাইলে হিন্দি ডাব এর আসায় থাকুন। মুভির গল্প বুজতে প্রয়জনে যেখানে না বুজবেন সেখানে puse করে রাখুন এর পরে দেখুন ও বুজুন।। সবই অভ্যাসের দাস। আমার অভ্যাস হয়ে গেছে।
  4. Md Himul Contributor says:
    ki baje site 30 minuteo dawonload dite parlam na, khub baje,
    1. bappi banik Author Post Creator says:
      kon ta baze site mr… kule bolun……. plz… prb solved kore dissi….
  5. Md Himul Contributor says:
    dawonload link gula, online show hoy but dawonload korte gele onno site a nia jay bar bar ekhoi problem
    1. bappi banik Author Post Creator says:
      sei prb gula kivabe solved korben.. tar video link amader site dewa ase dekun.. r serokm prb jate na hoy.. sei jonno..google drived link dewa hosse amder site r prti ta movi te..kono add asbe na …

Leave a Reply