সকলকে জানাই ঈদ মোবারক
কেমন আছেন সকলে আসা করি ভালই আছেন।
প্রতিবারের মতো আবার ও আপনাদের মাঝে চলে আসলাম একটা মুভি রিভিউ নিয়ে। আজকে আপনাদের মাঝে শিভা রাজ কুমার এর Action একটা মুভি নিয়ে অনেক কথা বলব। প্রথমে রিভিউ টি পাবলিষ করলাম trickbd তে এরপরে southfreak1.tk তে শেয়ার করা হবে।

Movie Name : Rustum
Genres: Action
Language: Kannada
Quality: 480p/720p/1080p WEB-DL
Size: 400MB/900MB/1.6GB
Director: Ravi Varma
Downlod Link :Google Drived
IMDb Ratings: 6.6/10
Personal Rating : 7.5/10
Stars: Shiva Rajkumar,Vivek Oberoi

…….মুভি নিয়ে কিছু কথা…….

★শিভা রাজকুমার এর প্রত্যেক টা Action মুভিই আমার কাছে ভাল লাগে তবে আমি গল্প টা কে বেশি প্রাধান্য দিয়ে থাকি।

★আমি বেশি চয়েজ করি Thriler মুভি গুলা। আর Action মুভি দেখার চেয়ে বেশি ভাল লাগে তাদের Backround এর Sound গুলি। বক্সে দিয়ে যখন Action মুভি দেখি সাউন্ড গুলা আমার বেশি ভাল লাগে জা বলার ভাষা আমার কাছে নাই।

★মাথা নষ্ট করা একটা গল্প। রিলিজ হওয়ার পরেই দেখেছিলাম মুভি টা। আজকে বাংলা সাব পেয়েছি তাই নতুন করে আবার দেখতে বসলাম। Action মুভি ছাড়া শিভা রাজকুমার কোন মুভিই করে না যা বুজলাম আজকে। এর প্রত্যেকটা মুভি আমার ভাল লাগছে।

★কন্নড় এর এরকম আর ও কয়েকটা নায়ক আছে যারা Action ছাড়া কোন মুভি করে না।

★শিবা রাজকুমার এর ২০১৯ এর নতুন মুভি Rustum. আর ইদানিং বিবেক বলিউড বাদ দিয়ে এদের সাথে মুভি বেশি করতেছে। দেখে খুব ভালো লাগল। ভিলেন এর মুডে বিবেক কে একটু বেশিই ভালো লাগছে। তবে এই মুভিতে যে রোল ছিল তার, সেটাও অসাধারন। প্রথম মে মুভি দেখে ভাবছিলাম শিভা আর বিবেক দুজন দুজনার শত্রু কিন্তু মুভি দেখে বুজতে পারলাম দুজন দুজনের একদম ছোটবেলার বন্ধু।

★অনেকেই তামিল, তেলগু, মালায়াম, কন্নড় এর মুভি দেখে শুধু Action এর জন্য আর তাদের জন্যই এই মুভি টি। উড়াধুরা Action যারা পছন্দ করেন তারা আগেই দেখুন।

★প্রথম দিকে হাল্কা কমেডি ও ছিল Wifi নিয়ে। মুভির শেষের দিকে আপনার কান্না ও চলে আসতে পারে যদি মুভি টা দিয়ে কিছু শিখতে পারেন আর গল্প টা বুজতে পারেন।

★শিভা রাজকুমার এর নীতি টা আমার কাছে খুব ভাল লাগছে যারা সমাজের ক্ষতি করে তাদেরকে ডাইরেক্ট ইনকাউন্টার করে মেরে ফেলা।

★ You are my police baby সং টা আমার কাছে ভালই লাগল। আপনাদের কেমন লাগবে জানি না।

……. মুভি রিভিউ…….

শিভা রাজকুমার (রুস্তুম) ছিল একজন দায়িত্ববান সৎ পুলিশ অফিসার। একটা কিডনাপিং থেকে গল্প টা শুরু হয়ে থাকে। অন্যদিকে (বিবেক) ছিল বিহারের পুলিশ অফিসার। শিভা ইনকাউন্টার করে বলে তাকে বদলি করে বিহারের থানায় বদলি করে। বিবেক ও শিভা দুইজনই ছিল খুবই দায়িত্ববান। কিন্তু এর মধ্যে ছিল একটু তফাৎ। শিভা ছিল এরকম সমাজের যারা দুর্নিতি করত দ্বিতিয় বার কোন সুযোগ দিত না। স্পডেই তাদের ইনকাউন্টার করত। অন্যদিকে বিবেক ছিল সমাজের যারা দুর্নিতি করত তাদের আইনের আওতায় এনে শাস্তি দিতেন। আর এই নিয়েই দুই বন্ধুর মাঝে একটা ঝামেলা সৃষ্টি হওয়ায় বিবেক শিভাকে সাসপেন্ড করে। এরপরে বিবেক শত্রুদের বিরুদ্ধে প্রমান জোগাড় করে তাদের ধরতে তাদের স্থানে চলে যায় আর সেখানেই বিবেক কে ব্লাকমেইল করে শত্রুপক্ষ তাদের সকল কে মেরে ফেলে। এখানেই বিবেক মৃত্যুবরন করে। এরপরে কি শিভা (রুস্তুম) পেড়েছিল সকল প্রমান জোগাড় করে তাদের ভিরিদ্ধে Action নিতে। তা জানতেই আপনাদের দেখতে হবে এই রুস্তুম মুভি টি।




প্রথমেই বাংলা সাবটাইটেল টি ডাওনলোড করে নিন

Bangla Subtitle Downlod Link Click Here

এবারে আসুন মুভি টি ডাওনলোড করে নেই।

700 MB Link Google Drived

Movie Download Link Click Here

1.5 GB Direct Link

Movie Download Link Click Here

400 MB Google Dirve Direct Website Link

Movie Downlod Link Direct Website

সাউথ সহ অন্যান্য নতুন নতুন মুভি পেতে ঘুরে আসুন আমাদের ওয়েবসাইটে। আর এখন থেকে সকল মুভির লিংক আমাদের সাইটে ডাইরেক্ট অই পাবেন। তাই দেরি না করে চলে আসুন আমাদের সাইটে।

South New Movie Website Link Clik Here প্রতিদিন মুভি আপডেট করা হয়ে থাকে বিভিন্য সাইজ এ।

প্রতিনিয়ত South মুভির সকল আপডেট পেতে এক্ষনি এই পেইজে like/Follow বাটনে ক্লিক করে See Fast করে সাথেই থাকুন। Facebook Official Page Click Here ৭ দিন পর পর আমি রিভিউ দিয়ে থাকি।
তাই Trickbd এর সাথেই থাকুন।

সাউথ ও অন্যান্য মুভির বিভিন্য নিউজ জানতে
আমাদের এই ছোট্ট গ্রুপ এ জয়েন করুন।
Movie Group Link Click Here

মুভিটা কেমন লেগেছে তা কিন্তু অব্যশই কমেন্ট বক্সে জানাবেন। এরকম রিভিউ সহ আর ও মুভি পেতে হলে আপনাদের সকলের অনেক অনেক রেসপন্স চাই কমেন্টে।

মুভিটা দেখার জন্য শুভ কামনা রইল

8 thoughts on "কন্নড় এর শিভা রাজকুমার ও বলিউড এর বিবেক এর সেরা একটি Action মুভি দেখুন Rustum এখন বাংলা সাবটাইটেল দিয়ে সাথে আমার রিভিউ ত থাকছেই। Action মুভি যারা চয়েজ করেন তারা না দেখলেই মিস করবেন।"

  1. HABIB99 Contributor says:
    আগেই দেখেছি রুস্তম পুলিশ থাকে
    1. bappi banik Author Post Creator says:
      gd
  2. Md Shiful Islam Author says:
    রুস্তম মুভি ক নাম হে দক্সি
    1. bappi banik Author Post Creator says:
      এবার এইটা দেখুন।
    1. bappi banik Author Post Creator says:
      Same 2 u.
  3. The Matrix Contributor says:
    Bollywood er movie te best action kothata manai na. Valo action er jonno Hollywood or Chinease movie decte hbe
  4. bappi banik Author Post Creator says:
    ami 2 ta des r kotha miley seta bolesi mr…. apnar hoito action hollywood or chinease besi valo lage….. সবার ভাল লাগা ত এক নয়।
    আমি সাউথ মুভি বেশি পছন্দ করি।

Leave a Reply