সকলকে জানাই সালাম/নমষ্কার
কেমন আছেন সকলে আসা করি ভালো আছেন।
আজকে আপনাদের মাঝে ২০১৯ এর ব্লকবাস্টার সেরা একটা থ্রিলার মুভির রিভিউ নিয়ে এসেছি আমি বাপ্পি বনিক। বাস্তবিক কাহিনী নিয়েই এই মুভির গল্প। মুভি নিয়ে আজকে অনেক অনেক কথা বলবো তাই ধৈর্য্য রাখুন। জানি বেশিরভাগ লোকই রিভিউ পড়েন না, তারপরেও আমি লিখতে বসলে লেখা সেষ করতেই মন চায় না।। তাই রিভিউ দেই আপনাদের মাঝে। প্রথম রিভিউ প্রকাশ করি Trickbd তে এরপরে southfreak1.tk তে।

Movie: Agent Sai Srinivasa Athreya (2019)
Director : Swaroop RSJ
Cast: Naveen Polishetty, Shruti Sharma
Produced :Rahul Yadav Nakka(Swadharm
Entertainment)
Released Date: 20 June 2019
Genres: Drama,Comedy,Thriler
Screenplay: Swaroop RSJ, Naveen Polishetty
Music: Mark K Robin
Cinematography: Sunny Kurapati
Edited : Amit Tripathi
Production company: SWADHARM entertainment
Language: Telugu+bsub
IMDB: 8.8/10
Personal Rating :9.4/10
Budget: 3 Crores
Top Rated Telugu Movies #29

…….মুভি নিয়ে কিছু কথা……..

★বাস্তবিক কাহিনী গুলোকে সুন্দর করে তুলে ধরাটা সত্যিই উচ্চ লেভেলের কাজ সাথে সাহসিকতারও। ভারতে ঘটে যাওয়া বাজে একটা ঘটনা কে তুলা ধরা হয়েছে মুভিতে।

★মুভির নামটা পড়েন তো! এজেন্ট সাই শ্রীনিবাসা আথ্রেয়া। অনেকে যখন মুভির নাম জানতে চাই তখন নামটা লেখতেই কষ্ট লাগে। এত্ত বড় নাম ভাবাঘো।

★আমার দেখা মুভির হিরো নাভিন পলিনেট্টির এটা প্রথম মুভি ৷ নতুন মুখ হলে মাঝেমধ্যে একটা সমস্যা হয়,আমরা তাদের সাথে ঠিকমতো কানেক্ট হতে পারিনা ৷ কিন্তু ওনার ক্ষেত্রে এটা পুরোপুরি ভিন্ন,ওনাকে দেখে মনে হচ্ছিলো এই ক্যারেক্টরের জন্য উনিই পারফেক্ট ৷

★মেয়েটা দেখতে সুন্দরীই।স্নেহা হলো এই মুভিতে গোয়েন্দা গীরি শিক্ষার্থী। এজেন্ট সাই এর সহযোগী। দুজনের কমেডি গুলো বেশ দারুন ছিলো। স্টোরি বলতে মুভির গল্প টা বাস্তবতাকে তুলা ধরা আর কি।

★যারা Ratsasan মত মুভি খুজছেন তাদের জন্য মাস্ট ওয়াচ। এই মুভির উল্লেখযোগ্য দিক হলো এতে গান কিংবা প্রেমকাহিনী নেই। একটা পারফেক্ট ক্রাইম থ্রিলার।

★প্রথমদিকে কিছুটা কমেডি থাকলেও তা অপ্রয়োজনীয় মনে হয় নি। মূল ঘটনায় কিছুক্ষন পরপর টুইস্টগুলো মাথা ঘুরিয়ে দিবে।

★মুভিটার হিন্দি ডাব নেই। আকাশ ভাইয়ের বিসাব দিয়েই দেখছি। তাই চিন্তা করবেন না হিন্দি ডাব নেই বলে। সুন্দর বিসাব আছে। যা দিয়ে কোন প্রকার অসুবিধা ছাড়াই মুভিটা দেখতে পারবেন। আমি বলবো বোরিং হবার চান্স দিবে না পরিচালক। দেখে ফেলুন বল্কবাস্টার এজেন্ট সাই শ্রীনিবাসা আথ্রেয়া।

★ব্যাকগ্রাউন্ড স্কোর: মুভিতে শুধু একটায় গান প্লে ছিলো সেটা হলো ‘শার্লক হোমস’। গানটা ব্যাকগ্রাউন্ডে ভালো ছিলো। বিজিএম গুলো দারুন ছিলো। যেমনটা দরকার ঠিক তেমনিই পেয়েছি।

★অভিনয়, পরিচালনা, বেক গ্রাউন্ড মিউজিক আমার পার্সোনালি ভিশন ভালো লাগছে। আর গল্পটা ছিলো মাইন্ডব্লোয়িং। হিরোর রোলে থাকা নভীন পুলিশেট্টি ডায়লগ ডেলিভেরিগুলো ছিলো অসাধারণ। ডিরেকশন নিয়ে প্রশ্ন তোলার মত কোন সাহস নেই… অনবদ্য।

★ধন্যবাদ ডিরেক্টর Swaroop RSJ কে সুন্দর করে সত্যটা তুলে ধরার জন্য।এক্টিং সত্তিই ভালো ছিলো ৷ এই মুভি সিরিজ আকারে আসা উচিত ৷

★আমরা সাধারণ মানুষ। পঞ্চ ইন্দ্রিয়ের বাইরের জিনিসই আমাদের কাছে আর্শ্চযের বিষয়। অদ্ভুত কিছু বিশ্বাস করা আমাদের স্বভাবগত। এটা অনেক পুরনো। ধর্মীয় অনুভূতি তে আমাদের দেশ আর উপমহাদেশের লোকেরা একটু বেশিই আগ্রহী।

★কিছু অন্ধবিশ্বাস আমাদের কুঁড়েকুড়ে খাচ্ছে। তাই আমি বলবো, আপনি যেই ধর্মেরই হোন না কেন ধর্ম কে জানুন। আর সঠিক জিনিসটা মেনে চলুন। কুসংস্কারে বিশ্বাস রাখবেন না।

★ধর্মীয় যেকোন বিষয়ই আমাদের কাছে খুব গুরুত্বপূর্ণ মনে হয়। আসলেই তাই। আমি নিজেও মানি। সেই ক্ষেত্রে আমাদের অনেকের মাঝে সঠিক ধর্মবোধ না থাকার ধরুন আমাদের মাঝে সঠিক ধর্মচর্চাও নেই তাই আমাদের মাঝে এই নিয়ে গড়ে উঠে নানা ধরনের সংস্কার, কুসংস্কার, অন্ধবিশ্বাস।

★ ইসলাম ধর্ম ও সনাতন ধর্মে বেশ কিছু প্রথা বা নিয়ম চালু আছে। তবে আমার জানামতে সনাতন ধর্মে প্রথা বা নিয়ম একটু বেশিই। সেগুলো সম্পর্কে আমার জানা নেই তাই কিছু বলারও নেই। এই কথা গুলো বলার মানে বুঝবেন মুভিটা দেখে।

★মুভি এমন একটা সিচুয়েশনে শেষ হয়েছে যে এর পরে আরো চ্যাপ্টার আসলেও অবাক হবোনা ৷ সহকারীর ক্যারেক্টারে শ্রুতি শার্মাও ভালো করেছে,পুরো মুভিতেই কিউট কিউট একটা ভাব ছিলো ৷ সব মিলিয়ে সুন্দর একটা মুভি ৷

…….মুভি রিভিউ………

সংক্ষিপ্ত আকারে মুভি সম্পর্কে আলোচনা করি… শ্রীনু নামের এক ছেলে মায়ের মৃত্যুর সংবাদ শুনে কলেজ থেকে বাসায় চলে আসে এসে দেখে তার মার মৃত্যুর পরবর্তী সব কাজক্রম করা হয়েগিয়েছে। তারপর ৩ বছর পরে এসে দেখানো হয় শ্রীনু(নভীন পুলিশেট্টি) শার্লক হোমসের মত গোয়েন্দা হতে চায় আর তার সাথে তার সহযোগী হিসেবে থাকে স্নেহা(শ্রুতি শর্মা)। তাদের কাছে যে কেসগুলো আসে তা একেবারেই নাথিং বলতে গেলে কেউ তাদের গোয়েন্দা হিসেবে মানতে চায় না।

তারপর একদিন শ্রীনুর বন্ধু ভামসি রেলওয়েতে থাকা একটি লাসের ব্যাপারে বলে এবং তাকে সেখানে যেতে বলে আর ঐ স্থান থেকে পুলিশ থানায় নিয়ে যায়। থানায় তার দেখা হয় এক বৃদ্ধের সাথে সে তাকে তার মেয়ে দিব্যিয়ার মৃত্যুর ব্যাপার বলে সন্দেহ ভাজন তিন জনের নাম্বার দেয় শ্রীনুর কাছে। যার দুইজনের অস্তিত্ব খুঁজে পাওয়া অন্য একজনের কোন খবর পাওয়া যায় না। তারপর শ্রীনু ঐ দুইজন সন্দেহ ভাজন ছেলের পিছু নিতে থাকে। আর এর পরেই সেই ছেলে দুটির খুন হয়। যেহেতু শ্রীনুর ফলো করছিলো তাই তাকে তাদের মৃত্যুর অপরাধে গ্রেফতার করা হয়।

এরপর দেখা যায় ঐ যে বৃদ্ধ লোক তার মেয়েকে মৃত বলেছিলো আসলে মরেই নি আর তার নাম দিব্যিয়াও না। ঐদিকে আবার সন্দেহ ভাজন থাকা তৃতীয় লোকটিও মারা যায়। ঐ লোকটি কেনো শ্রীনুকে কেনো মিথ্যা কথা বললো? সন্দেহে থাকা তিনজনকে কেনোই বা খুন করা হলো? এর সাথে কি অন্য কোন গল্প জড়িত আছে?… সব প্রশ্নের উত্তর পেতে দেখে নিন এই মাস্টাওয়াচ গোয়েন্দাভিত্তিক থ্রিলার মুভিটি





প্রথমেই বাংলা সাবটাইটেল টি ডাওনলোড করুন।

Bangla Subtitle Download Link

এবার আসুন মুভি টি ডাওনলোড করি।

700 MB Direct Link

Movie Downlod Link Click Here

400 MB Google Drived Direct Website Link

Movie Download Link Direct Website Link

বিঃদ্রঃ আপনাদের অনেক তথ্য দেয়ার জন্য কিছু অংশ কপি করা হয়েছে।

সাউথ সহ অন্যান্য নতুন নতুন মুভি পেতে ঘুরে আসুন আমাদের ওয়েবসাইটে। আর এখন থেকে সকল মুভির লিংক আমাদের সাইটে ডাইরেক্ট অই পাবেন। তাই দেরি না করে চলে আসুন আমাদের সাইটে।

South New Movie Website Link Clik Here প্রতিদিন মুভি আপডেট করা হয়ে থাকে বিভিন্য সাইজ এ।

প্রতিনিয়ত South মুভির সকল আপডেট পেতে এক্ষনি এই পেইজে like/Follow বাটনে ক্লিক করে See Fast করে সাথেই থাকুন। Facebook Official Page Click Here ৭ দিন পর পর আমি রিভিউ দিয়ে থাকি। তাই Trickbd এর সাথেই থাকুন।

সাউথ ও অন্যান্য মুভির বিভিন্য নিউজ জানতে
আমাদের এই ছোট্ট গ্রুপ এ জয়েন করুন।
Movie Group Link Click Here

মুভিটা কেমন লেগেছে তা কিন্তু অব্যশই কমেন্ট বক্সে জানাবেন। এরকম রিভিউ সহ আর ও মুভি পেতে হলে আপনাদের সকলের অনেক অনেক রেসপন্স চাই কমেন্টে।

মুভিটা দেখার জন্য শুভ কামনা রইল

2 thoughts on "বাস্তবিক কাহিনী নিয়ে ভারতে ঘটে যাওয়া একটা গল্প নিয়ে ব্লকবাস্টার Thriler তেলগু মুভি দেখুন Agent Sai Srinivasa Athreya এখন বাংলা সাবটাইটেল দিয়ে। থ্রিলার মুভি যারা দেখেন তারা না দেখলেই মিস করবেন।"

  1. Block Buster Contributor says:
    Good & big post.Carry on.
  2. bappi banik Author Post Creator says:
    10x mr.

Leave a Reply