সকলকে জানাই সালাম/ নমষ্কার
কেমন আছেন সকলে আসা করি ভালই আছেন।
প্রতিবারের মতো আবার আপনাদের মাঝে সুন্দর একটা মুভির রিভিউ নিয়ে হাজির হলাম। এখন আর আগের মতো আপনাদের মাঝে মুভি রিভিউ দেয়া হয় না। আর আপনাদের ও ভাল রেসপন্স ও পাই না। যাই হউক তারপরে ও আমার ভাল লাগার সকল মুভি গুলা আমি আপনাদের মাঝে শেয়ার করি। আজকে এই মুভি সম্পর্কে অনেক অনেক কথা বলবো তাই ধৈর্য ধরে আমার লেখাগুলা একটু পরবেন আসা করি।

Movie Name :Super Deluxe (2019)
Action, Crime, Drama, Thriller
Director : Thiagarajan Kumararaja
Cast(s) : Vijay Sethupathi, Fahadh Faasil, Samantha Ruth Prabhu, Ramya Krishnan
Language : Tamil+Bsub
Quality : WEB-DL
Resolution : 480P
Size : 450MB

……মুভি নিয়ে কিছু কথা……

★গল্পটা লিখেছেন থাইগারাজান কুমার রাজা,তাকে হ্যাটস অফ জানাই যে এরকম বোল্ড চিন্তা ভাবনা করার জন্য । চারটা মুল গল্পের কাধে করে গল্পটা দারুন ভাবে এগিয়ে যায়, কখনো ডার্ক হিউমার ছোয়া পাবেন আবার কখনো খুব গভীর কিছু সিন ভাবেন। এতোসব বেমানান ঘটনার শেষ কিভাবে হয় সেটা জানতে সিনেমা দেখতে হবে।
এই সিনেমার স্টোরি এতটাই ব্রিলিয়ান্ট এবং এক্সট্রা
অরডিনারি যে নিঃসন্দেহে যে কারো কাছে দশে দশে পাবে ।

★ক্লাইমেক্সে তার মনোলগ টা আর তার
চোখের চাহনী এক কথায় ছবির সারমর্ম বলে যায় । এছাড়া গায়ত্রী ,মাইসস্কিন ,সেই পাচজন টিনেজার , কামুক পুলিশ অফিসার , গ্যাংস্টার থেকে শুরু ছোট ছোট চরিত্র গুলো দুর্দান্ত লেভেলের অভিনয় করেছে । সিনেমায় রাসকুট্টি নামে একটা পিচ্ছি ছেলে আছে ,তার অভিনয়ে জাস্ট মুগ্ধ হয়ে যাবেন ।

★ডিরেকশন – থাইগারাজান কুমারারাজার ডিরেকশন কতটা দুর্দান্ত তা লিখে প্রকাশ করা সম্ভব নয় । এই সিনেমার আসল হিরো হলেন তিনি। এরকম আউট অফ দা ওয়ার্ল্ড লেভেলের চিন্তা ভাবনা ,জিনিয়াস প্রেজেন্টেশন যে ইন্ডিয়ার কোনো
ডিরেক্টর করতে পারবে কখনোই চিন্তা করি নাই ।

★২০১১ সালে আরনয়া কান্দাম দিয়ে যে
ব্রিলিয়ান্স এর ছাপ দিয়েছিলেন এই সিনেমা দিয়ে সেটা আরো কয়েক ধাপ উপরে নিয়ে গেলেন । শুধুই নিছক একটা সিনেমা বানান নি তিনি ,বরং সিনেমার মাধ্যমে সমাজের প্রতি ছুড়ে দিয়েছেন অনেক গুলো প্রশ্ন । ব্রিলিয়ান্ট ফিল্মমেকিং আরেকটি দৃষ্টান্ত স্থাপন করেছেন।

★অভিনয় – বিজয় সেথুপাথি ,ফাহাদ ফাসিল ,সামান্থা,রামাইয়া কিষান ,গায়াত্রি ,মাইসকিন – সিনেমার জন্য এরচেয়ে বেটার কাস্টিং আর কি হতে পারে ? বিজয় সেথুপাতি যে চরিত্র টা করছে সেই চরিত্রে অভিনয় করার আগে যেকোনো অভিনেতা কমপক্ষে দশবার ভাববে , কিন্তু বিজয় এই চরিত্রটি মাত্র একবারের ন্যারেশনে হ্যা বলেছিলো । লোকটা এতো দুর্দান্ত অভিনয় করেছে যে তার অভিনয় দক্ষতার প্রশংসার জন্য

★সিনেমা সাধারনত দুই প্রকার – ভালো সিনেমা এবং খারাপ সিনেমা । কিন্তু এগুলো বাদেও আরেক ধরনের সিনেমা আছে যেগুলো সকল ক্যাটাগরীর উপরে ,সেইসব সিনেমাকে বলা হয় ট্রেন্ডসেটার সিনেমা । সুপার ডিলাক্স ও এরকম ই এক

ট্রেন্ডসেটার সিনেমা । এই সিনেমাটার মাধ্যমে তামিল
সিনেমা আরো এক ধাপ উপরে চলে গেলো । সিনেমাটা ব্ল্যাক কমেডি মনে করে প্রথমবার দেখেছিলাম কিন্তু সিনেমাটা দেখার পর জাস্ট থ হয়ে যাই । এখন ও হিসাব মেলাতে পারছি না এটা শুধু ব্ল্যাক কমেডি ছিলো নাকি ইমোশনাল ড্রামা ছিলো নাকি এরচেয়ে বেশি কিছু ছিলো।

★সিনেমায়হিউমার ,ড্রামা ,থ্রীল ,সাসপেন্স ,মিস্ট্রি ,
আর্ট ,ফ্যান্টাসি ,পর্ন ইভেন পলিটিক্স ও ছিলো ,এখনো চিন্তা করে পাচ্ছি না একজন ডিরেক্টর একসাথে এতগুলো উপাদান নিয়ে কিভাবে এতো পার্ফেক্ট সিনেমা বানাতে পারে । এই সিনেমার আরো একটি বড় স্বার্থকতা হলো ,এটির নির্দিষ্ট কোনো জনরা নেই এটি ইউনিভার্সেল ।

★আমি বিশেষন খুজে পাচ্ছি না । এ বছরের ন্যাশনাল এওয়ার্ডের অন্যতম যোগ্য ক্যান্ডিডেট সে । ফাহাদ ফাসিল এর ট্যালেন্ট সম্পর্কে সবার জানা আছে । নিজেকে এমন ভাবে মানিয়ে নিয়েছে যেনো চরিত্রটা তার জন্যই লেখা হয়েছিলো ।

★সামান্থার কাস্টিং টা ছিলো চমকপ্রদ ,সামান্থা কে কখনো এতো বোল্ড চরিত্রে দেখবো ভাবি নি । হ্যাটস অফ টূ সামান্থা-নিজের কমফোর্ট জোনের বাইরে এসে এমন একটি চরিত্রে অভিনয় করার জন্য ।

★আমাদের প্রিয় রাজমাতা
শিভগামী ওরফে রাময়া ক্রিশনা জাস্ট ফাটিয়ে দিয়েছেন । একজন সাবেক পর্ন অভিনেত্রী থেকে একজন মমতাময়ি মা – এক কথায় দারুন অভিনয় ।

★প্রতিটা গল্প অসাধারন করে লেখা হয়েছে এবং প্রতিটা গল্পের কেন্দ্রিয় চরিত্রগুলোকে অসম্ভব ডেপথ
দেওয়া হয়েছে । হয়তো একবার দেখলে বুঝবেন না, আবার ও বলছি প্রতিটা চরিত্রে অসম্ভব গভীরতা আছে।

★লেখক এমন চারটা মুল গল্প পিক করেছেন যেখানে তিনি খুব সুন্দর ভাবে আমাদের চারপাশে ঘটা অনেক অসংগতি পূর্ন জিনিসগুলো তুলে
ধরতে পারেন।

……..মুভি রিভউ……….

একজন স্ত্রী তার সন্তান কে নিয়ে অপেক্ষা করছে বহুবছর পর তার স্বামী বাড়িতে আসবে , পাচজন বন্ধু পর্ন দেখবে বলে ক্যাসেট কিনে এনে টিভির সামনে বসে আছে ,একজন মানুষ যে
সুনামি সারভাইভ করার পর ঈশ্বরে খুবই বিশ্বাস করা শুরু করেছে একজন মহিলা যে স্বামীর অগোচরে নিজের বন্ধুর সাথে পরকিয়ায় ব্যস্ত । অনেকের প্লট গুলো কিছু টা বেমানান কিংবা অস্বাভাবিক মনে হতে পারে , কিন্তু ট্রাস্ট মি এর পরে
যা হবে তার জন্য আপনি মোটেও তৈরী থাকবেন না। সেই ঈশ্বর বিশ্বাসী লোকটা কোনো কারনে ঈশ্বরের উপর থেকে বিশ্বাস হারিয়ে ফেলছিলো । যে স্ত্রী তার স্বামীর জন্য অপেক্ষা করছিলো সেই স্বামী হিজড়া তে রুপান্তরিত হয়ে বাড়ি ফিরেছে ,যে ছেলেগুলো পর্ন দেখা শুরু করেছিলো সেখানকার একজন তার নিজের মা কে সেই পর্নের অভিনেত্রী হিসেবে
আবিষ্কার করে , যে মেয়েটি স্বামীর অগোচরে বন্ধুর সাথে পরকিয়া করছিলো সেই মেয়েটি একটু পর আবিষ্কার করে তার বন্ধু বিছানায় মারা গেছে।
এরকম বোল্ড, বেমানান এবং আস্বাভাবিক ঘটনা দিয়ে সিনেমাটা শুরু হবে সেটা কি আদৌ ও চিন্তা করেছিলেন?

এরপর এই চারটা মুল প্লট থেকে আমাদের চারপাশে রিলেটেবল আরো অসংখ্যা চরিত্র বের হয়৷ বাটার ফ্লাই ইফেক্ট থিয়োরির উপর ভিত্তি চারটা চার মেরুর গল্প কে কেন্দ্র করে সিনেমাটা বানানো হয়েছে ।







বিঃ দ্রঃ আপনাদেরকে অনেক তথ্য দেওয়ার জন্য কিছু অংশ কপি করা হয়েছে।

এবার ডাইরেক্ট মুভি টি ডাওনলোড করুন।


400 MB Direct Link lestuplod
Movie Download Link Click Here

or

400 MB Direct Website Link racaty downlod Link
Movie Downlod Link Direct Website

বাংলা সাবটাইটেল ডাওনলোড করুন।
Bangla Subtitle Download Link Click Here

সাউথ সহ অন্যান্য নতুন নতুন মুভি পেতে ঘুরে আসুন আমাদের ওয়েবসাইটে। আর এখন থেকে সকল মুভির লিংক আমাদের সাইটে ডাইরেক্ট অই পাবেন। তাই দেরি না করে চলে আসুন আমাদের সাইটে।

South New Movie Website Link Clik Here প্রতিদিন মুভি আপডেট করা হয়ে থাকে বিভিন্য সাইজ এ।

প্রতিনিয়ত South মুভির সকল আপডেট পেতে এক্ষনি এই পেইজে like/Follow বাটনে ক্লিক করে See Fast করে সাথেই থাকুন। Facebook Official Page Click Here ৭ দিন পর পর আমি রিভিউ দিয়ে থাকি। তাই Trickbd এর সাথেই থাকুন।

সাউথ ও অন্যান্য মুভির বিভিন্য নিউজ জানতে ও মুভি রিকুয়েস্ট থাকলে এক্ষনি আমাদের এই ছোট্ট গ্রুপ এ জয়েন করুন।
Movie Group Link Click Here

মুভিটা কেমন লেগেছে তা কিন্তু অব্যশই কমেন্ট বক্সে জানাবেন। এরকম রিভিউ সহ আর ও মুভি পেতে হলে আপনাদের সকলের অনেক অনেক রেসপন্স চাই কমেন্টে।

মুভিটা দেখার জন্য শুভ কামনা রইল

11 thoughts on "ন্যাশনাল এওয়ার্ডের অন্যতম যোগ্য একটি Tamil মুভি দেখুন Super Deluxe এখন বাংলা সাবটাইটেল দিয়ে সাথে আমার রিভিউ ত থাকছেই।"

    1. bappi banik Author Post Creator says:
      10x..
    1. bappi banik Author Post Creator says:
      welcome
  1. Emrus Author says:
    মোটামুটি ভালোই হয়েছে।
    তবে রিভিউটা মনমতো হয়নি।
    আরো ইম্প্রুভমেন্ট প্রয়োজন।
    1. bappi banik Author Post Creator says:
      sathe takle setawa possibol hobe asa kori..ager moto sokole r coment kore na.. tai serokm movie review kori na..
    2. Emrus Author says:
      @bappi banik কমেন্ট কমে গেছে দেখে আমি করা শুরু করেছি।☺
  2. khalekpg Contributor says:
    Hindi dubbed release hoyese
    1. bappi banik Author Post Creator says:
      হিন্দি ডাব আসে নি হয়ত তবে হিন্দি ডাব মুভি পেতে আমাদের সাইট ঘুরে আসতে পারেন।
  3. YASIR-YCS Author says:
    এইটা মজা পাইসি
    1. bappi banik Author Post Creator says:
      মুভি দেখে না পোষ্ট দেখে মজা পাইছেন। সেটা একটু বলুন। তবে বাংলা সাবটাইটেল এ যদি দেখে থাকেন তাহলে মজা পাইছেন একটু বেশিই। যারা দেখেছে তারাই বুজবে।

Leave a Reply