সকলকে জানাই সালাম/নমষ্কার
কেমন আছেন সকলে আসা করি ভালই আছেন।
আজকে আপনাদের মাঝে সুন্দর একটি মুভি রিভিউ নিয়ে হাজির হয়েছি আমি। সকলকে অনুরোধ করছি এই মুভি টা দেখে শিখুন ও ভাইরাস থেকে নিজেকে কিভাবে রেহাই করবেন সেটা দেখুন। ভাইরাস কত টা মারাত্তক তা এই মুভি টা দেখলেই আপনার বুজতে পারবেন। বাংলাদেশে করোনা ভাইরাসের প্রবেশ ঘটেছে সে থেকে মুক্তি পেতে আমাদের কি কি করনীয় আছে তা এই মুভি টা দেখলেই হয়ত কিছুটা বুজতে পারবেন। মুভি নিয়ে আর সেরকম কিছু বলতে চাই না ডাইরেক্ট ডাওনলোড করে বিসাব দিয়ে দেখে ফেলুন। তারপরেও আপনাদের মাঝে ছোট্ট একটি রিভিউ দিচ্ছি আমি।

Movie Name : Virus
Genres: Drama, Thriller
Language: Malayalam+Bsub
Quality: 720p WEB DL
Size: 1400MB/400MB
Director: Aashiq Abu
Stars: Tovino Thomas,Asif Ali
IMDb Ratings: 7.8/10
Personal Rating :8.6/10

……….মুভি নিয়ে কিছু কথা………

★বাংলাদেশে করোনা ভাইরাস ইতিমধ্যে প্রবেশ করে ফেলেছে এ থেকে কিভাবে রেহাই পেতে পারি আমরা সকলে সেইরকম মুভির গল্প হচ্ছে এইটা।

★বাংলাদেশ এর প্রেক্ষাপটে এই মুভিটা সকলের দেখা খুবই গুরুত্বপূর্ন। এই মুভি টা দেখে অনেক কিছু শিখতে পারবেন। মালায়ালাম মুভির গল্প সবসময় সুন্দর হয়ে থাকে যারা দেখেন তারাই জানেন।

★ভাইরাস জিনিষ টা কিভাবে ছড়ায় তা দেখতে পারবেন এই মুভি টা দেখলে। ভাইরাস যে কত মারাত্তক রুপ ধারন করে তা বলে শেষ করতে পারব না হয়ত তাই সকলকে বলছি এই মুভি টা একবার হলেও দেখুন।

★”করোনা” র জন্য ১৮ মার্চ থেকে অাগামী ২৮মার্চ পর্যন্ত দেশের সকল শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ রাখার সিদ্ধান্ত মন্ত্রীসভার। এই সুযোগে সকলে দেখে নিন এই মুভি টা আর অন্যদের দেখার সুযোগ করে দিন হয়ত এই মুভি দেখে অনেকে শতর্ক হয়ে যাবে ভাইরাস কি জিনিষ।

★এই মুভি একটা মেডিকেল ড্রামা বা থ্রিলার হিসেবে দেখতে পারেন। মুভি বাফদের আলাদা করে কিছু বলতে হবে না বা রেটিংও দেখতে হবে না, তারা ইতিমধ্যে হয়তো এই মুভি দেখে ফেলেছেন নয়তো লিস্ট করে রাখুন আর বাংলা সাব দিয়ে এক্ষনই দেখে ফেলুন।

★মুভির ডিরেকশন-স্ক্রিনপ্লে আর স্টোরি-ক্যারেক্টার ডেভেলপমেন্ট খুবই নিখুঁত লেগেছে আমার কাছে। সবচেয়ে অবাক লেগেছে, মেডিকেল আর ভাইরাস কমিটির লোকজনদের কিভাবে ডিরেক্টর আশিক আবু ট্রিট করেছেন, তিনি ইচ্ছে করলেই তাদের সবাইকে হিরো হিসেবে দেখাতে পারতেন; তিনি তা না করে, শুধু তাদের কাজ সম্পন্ন করার প্রক্রিয়া দেখিয়েছেন।

★যা করার মাধ্যমে আমার মনে হয় না, অডিয়েন্স তাদের ১ অংশও কম হিরো দেখবে; এরা একেকজন বাস্তব জীবনের সুপারহিরো।
মুভির অসাধারণ ডিরেকশন-স্টোরি-স্ক্রিনপ্লে’র পরেই মূল ভালো দিক হচ্ছে এর কাস্ট আর তাদের পারফর্মেন্স।

★ যারা মালায়ালাম মুভি দেখেন, তারা অনেক এক্টরদের চিনতে পারবেন। পারভতী, আসিফ, টোভিনো আর রেভাতীর পারফর্মেন্স স্পেশাল মেনশন ডিজার্ভ করে।

★ব্যাকগ্রাউন্ড স্কোর খুবই সিম্পল; সিন অনুযায়ী হাড় কাপানো, ইমোশনাল আর খুশি করার মত; সহজ ভাষায়, যখনই ব্যাকগ্রাউন্ডে মিউজিক বেজেছিলো ততবারই তা ফিল করতে পারছিলাম এতো স্মুথ প্লেসিং ছিল, যারা এইচবিও এর শারনবিল দেখেছেন তারা কল্পনা করতে পারবেন।

★ বলিউডের জেনারেল মুভিগুলোর মত আলাদা করে কোনো সেট ডিজাইন করা হয় নি, মূল ঘটনার সাথে মিল রেখে লোকেশনগুলোও সিলেক্ট করা হয়েছিলো; এই কারণগুলোর জন্যই হয়তো মুভির স্টোরিতে অনেক বেশি ইনভেস্টেড ছিলাম। এডিটিং ডিপার্টমেন্টও চমৎকার কাজ করেছে,

★মুভির মূল স্টোরি-ক্যারেক্টার ডেভেলপমেন্ট ছাড়া অযথা কোনো দিক ডেভেলপ করা হয় নি বা সিন নেই যেগুলো আপনাকে বিরক্ত করবে।

★এটা মালায়ালাম মুভি, তাই যারা দ্রশ্যম বা মেমোরীজ এর মত ক্লাসিক ড্রামা থ্রিলার দেখেছেন, তারা একটু ওরকম মনে করতেই পারেন। এটাতে সাসপেন্স এলিমেন্ট থাকলেও থ্রিলার হিসেবে এটা না দেখাই ভালো।

…….Movie Plot……..

A real life account of the deadly Nipah virus outbreak in Kerala, and the courageous fight put on by several individuals which helped to contain the epidemic…..

…….. মুভি রিভিউ……….

বাস্তব জীবনের ২০১৮ সালে ভারতের কেরালায় ভাইরাস কিভাবে ছড়ায়, পুরো শহর ও এর মানুষদের উপর তার প্রতিক্রিয়া কেমন ছিল এবং কেরালা সরকার এক কমিটি নির্ধারণ করে, তা এই ভাইরাসকে কত চমৎকার ভাবে গোড়া খুঁজে বের করে পুরোপুরি উপড়ে ফেলে। সে নিয়ে মুভির গল্প

বিঃদ্রঃ আপনাদের কিছু তথ্য দেওয়ার জন্য কিছু অংশ কপি করা হয়েছে।





প্রথমেই বাংলা সাবটাইটেল টি ডাওনলোড করে নিন

Bangla Subtitle Downlod Link Click Here

এবার মুভি টি ডাওনলোড করুন।

1.2 GB Direct Downlod Link letsuplod
Movie Downlod Link Click Here

400 MB Movie Wapsit Link Click Here

Movie Downlod Link Click Here Wapsite

কিভাবে ডাওনলোড করবেন তার ভিডিও এইখানে দেখুন।

দক্ষিন ভারত সহ বিশ্বের যেকোনো ইন্ডাস্ট্রির মুভি পেতে ঘুরে আসুন আমাদের মুভি ওয়েবসাইটে।আর ভাল লাগলে সাইট টি Bokmarks করে রাখুন।

South New Movie Website Link Clik Here প্রতিদিন মুভি আপডেট করা হয়ে থাকে বিভিন্য সাইজ এ।

প্রতিনিয়ত South মুভির সকল আপডেট পেতে এক্ষনি এই পেইজে like/Follow বাটনে ক্লিক করে See Fast করে সাথেই থাকুন। Facebook Official Page Click Here ৭ দিন পর পর আমি রিভিউ দিয়ে থাকি।
তাই Trickbd এর সাথেই থাকুন।

দক্ষিন ভারত সহ বিশ্বের যেকোনো ইন্ডাস্ট্রির মুভি সম্পর্কে জানতে ও জানাতে ভিজিট করতে পারেন আমাদের ফেইচবুক গ্রুপ।
Movie Group Link Click Here

মুভিটা কেমন লেগেছে তা কিন্তু অব্যশই কমেন্ট বক্সে জানাবেন। এরকম রিভিউ সহ আর ও মুভি পেতে হলে আপনাদের সকলের অনেক অনেক রেসপন্স চাই কমেন্টে।

দেরি না করে ঝটপট দেখে ফেলুন মুভিটি। আশাকরি আমার মতও আপনারও ভালো লাগবে।

6 thoughts on "ভাইরাস কিভাবে ছড়ায় এবং কিভবে ভাইরাস থেকে মুক্তি পাওয়া যেতে পারে সেই নিয়েই Malayalam এর একটি মুভি দেখুন Virus এখন বাংলা সাবটাইটেল দিয়ে। সকলে মুভি টা দেখে শতর্ক থাকুন।"

    1. bappi banik Author Post Creator says:
      thanks mr.
    1. bappi banik Author Post Creator says:
      thank you mr.
  1. Mosharef Contributor says:
    Thanks share your information!

    (. .)

    ত্বকের যত্নে অ্যাপল সাইডার ভিনিগার
    https://bit.ly/2UgkeYF

    1. bappi banik Author Post Creator says:
      erokm link dewa bondho korun mr

Leave a Reply