থ্রিলারধর্মী সিনেমার জন্য কোরিয়ান ফিল্ম ইন্ডাস্ট্রি অনেক আগে থেকেই বিখ্যাত। পরতে পরতে টুইস্ট এবং কাহিনী বৈচিত্র্যে দক্ষিণ কোরিয়ান বেশ কিছু সিলেমা হলিউডের চেয়েও অনেক ক্ষেত্রে এগিয়ে। তাই আছকে কোরিয়ান এর “জম্বি” মুভি Train to Busan (ট্রেইন টু বুসান) এর রিভিউ নিয়ে আপনাদের মাঝে হাজির হয়েছি।

ট্রেইন টু বুসান মুক্তি পায় ২০১৬ সালে। ইন্টারনেট মুভি ডাটাবেজে এখন পর্যন্ত ১,১১,৮৫৪টি ভোটের মাধ্যেমে ৭.৫ রেটিং প্রাপ্ত হয়েছে মুভিটি। ৮.৫ মিলিয়ন বাজেটের ট্রেইন টু বুসান মুভিটি বক্স অফিসে ৯৮.৪ মিলিয়ন আয় করে। কোরিয়ান মুভির মধ্যে এর পজিশন ০৯ নাম্বার। মুভিটি পরিচালনা করেছেন ইওন সাং-হো।


Movie Info:

  • Full Name: Train to Busan (2016)
  • Language: Hindi
  • Size: 357 MB
  • Quality: 480p
  • Format: mkv

ট্রেইন টু বুসান মুভি রিভিউ

বিনিয়োগ ব্যবস্থাপক সিওক নামের লোকটি যিনি তালাকপ্রাপ্ত ব্যক্তি। তিনি তার কন্যা সোক-ও এর জন্মদিনে তার মা এর সাথে দেখা করতে নিয়ে যাচ্ছিলেন ট্রেনে করে। ট্রেন তাদের কে সিউল থেকে বুসান পর্যন্ত নিয়ে আসবে। কিন্তু সেই সময়ে কোরিয়ানে একটি সংক্রমিত ভাইরাস ছড়িয়ে পড়ে। যা কিনা এই ভাইরাস টি ট্রেনের কর্মীদের অসতর্কতার কারনে ট্রেনের ভিতরে ঢুকে পড়ে। যেখানে একের পর এক সবাই এই ভাইরাসে আক্রান্ত হচ্ছিলো এর পরে কি ঘটনা ঘটছে তা দেখতে এখনে ৩৫৭ এমবি নষ্ট করে মুভিটি দেখতে বসে যান।

Screen Shot:

Download Link:

যে কোনো প্রয়োজনে Facebook কে আমি

নতুন বিকাশ একাউন্ট খুলে ফ্রি ৭৫ টাকা নিন বোনাস বা বিকাশ একাউন্ট আছে কিন্তু বিকাশ অ্যাপ এ ঢুকেননি তাড়াও ৭৫ টাকা বোনাস নিয়ে নিন

মাই রবি অ্যাপ এ প্রথম বার রেজিস্ট্রেশন করে রবি সিমে ফ্রি তে এমবি নিয়ে নিন এবং সাথে থাকছে প্রতি রেফারে ১জিবি ডাটা বোনান।

আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করতে ভূলবেন না

আমরা সবাই মিলে করোনা ভাইরাস সংক্রমণ নিয়ন্ত্রণ করি ও সাধারণ সতর্কতা অবলম্বন করি। নিয়মিত হাত ধুই (২০ সেকেন্ড ধরে), হাঁচি-কাশি দেওয়ার সময় মুখ ও নাক ঢেকে রাখি, এবং নিজের ও পরিবারের সুস্থতা নিশ্চিত করতে জনসমাগম এড়িয়ে চলুন; ঘরে থাকুন, নিরাপদে থাকুন

ধন্যবাদ

11 thoughts on "??দেখে নিন কোরিয়ান এর “জম্বি” মুভি Train to Busan (ট্রেইন টু বুসান) কোরিয়ান মুভির মধ্যে এর পজিশন ০৯ নাম্বার।??সাথে ডাউনলোড এর জন্য Google Drive লিংক এবং বাংলা সাবটাইটেল ও আমার ছোট রিভিউ.!!"

  1. AJ sabbir Author says:
    Sotti eta 2?? hindi dubbed nai?
  2. মুফতি Author says:
    আসসালমুয়ালাইকুম, ভাই,
    যারা আপনার এই পোষ্টের মাধ্যমে মুভিটি দেখবে এবং এর ফলে তাদের যত গুনাহ হবে তার সমপরিমাণ গুনাহ আপনার আমল নামায় শুধু শুধু এড হইতেথাকবে।
    তাই ভাই এসব পোস্ট না করলে ভালো হয়। কিলাভ শুধু শুধু নিজের গুনাহ এর পরিমাণ বাড়ানোর।
    আল্লাহ তাআলা আমাদের আমল করার তৌফিক দান করেন, আমিন। ???
    1. SHUHANUR RAHMAN Contributor says:
      এটা টিক বলছেন ভাই কিন্তু এটা বিনোদনের জায়গা, অার এই জন্য বিনোদন থাকবেই।
    2. মুফতি Author says:
      কিন্তু ভাই, ক্ষতি কিন্ত আপনারই।
      ওয়ামা আলাইনা ইল্লাল বালাগ…
    3. Uzzal Mahamud Pro Author Post Creator says:
      Ta thik bolchen bro
  3. মুফতি Author says:
    কিন্তু ভাই, ক্ষতি কিন্ত আপনারই।
    ওয়ামা আলাইনা ইল্লাল বালাগ
    1. Uzzal Mahamud Pro Author Post Creator says:
      ?
  4. Hriduu Contributor says:
    Awesome 1ta movie ami dekhesi…
    1. Uzzal Mahamud Pro Author Post Creator says:
      Hmm good move

Leave a Reply