সাসপেন্স থ্রিলার বা সাইকোলজিকাল থ্রিলার মুভি লাভারদের জন্য আজকের আয়োজন টপ ফাইভ সাউথ ইন্ডিয়ান হিন্দি ডাবিং মুভি এভেলেবেল অন ইউটিউব।
চলুন শুরু করি আজকের পোস্ট।


৫। AWE
এটি একটি তেলেগু সাইকোলজিকাল থ্রিলার সিনেমা আটটি আলাদা প্লোট নিয়ে শুরু হয় সিনেমা ৮ জন মানুষের গল্প যে গল্পে একজনের সাথে অন্যজনের কোন মিল নাই কিন্তু আসলেই কি তাই?
সিনেমা যত আগাতে থাকে সবকিছু একে একে ১ সুতায় গাত্তে থাকে কিন্তু কিভাবে ৮ জনের মূল উদ্দেশ্যই বা কি, এরা কারা এই সব প্রশ্নের উত্তর জানতে হলে দেখে ফেলুন অ।

সিনেমার একদম শেষে টুইস্ট আপনাকে মাথা ঘুরিয়ে দিতে বাধ্য যা আপনাকে অনেকক্ষণ ভাবাবে।


৪। Goodachari
একজন ছেলে তার ইচ্ছে বড় হয়ে বাবার মতো আন্ডারকভার কফ হবে অনেক চেষ্টার পর সৌভাগ্যক্রমে পেয়েও যায় ভারতের অন্যতম শক্তিশালী আন্ডারকভার এজেন্সিতে,
ধীরে ধীরে পাল্টে যেতে থাকে তার জীবন এরপর ইন্টারভেল টুইস্ট আর লাস্ট মিনিট জাস্ট মাইন্ড ব্লোয়িং,

মজার ব্যাপার হলো এই সিনেমার বাজেট ছিল মাত্র ৩-৪ কোটি আর প্রমোশন কষ্ট মিলিয়ে ৬ কোটির কাছাকাছি যা এখানকার বাংলা সিনেমার বাজেট এর মত তাই বলে আবার ভাববেন না সিনেমা তে কোন প্রকার কমতি রাখা হয়েছে।

সিনেমাটি মোট ৩০ টি আলাদা লোকেশনে শুট করা হয়েছে গুদাচারি নামের এই মুহূর্তে ইন্টেলিজেন্ট খিলাড়ি নামে ইউটিউবে পেয়ে যাবেন।


৩। থাদাম।
আরুন ভিজায় যে কত বড় মাপের অভিনেতা তা তিনি এই মুভিতে প্রমাণ করেছেন বলছিলাম তামিল মাস্ট ওয়াচ মুভি থাদাম এর কথা, একজন খুন হয় পুলিশ খুনিকে ধরতেও পারে এমনকি তার এগেনস্টে সকল প্রমানও পেয়ে যায়।

কি মনে হচ্ছে এত বেশি সহজ মোটেও এমন নয় কারন কিছু সময় পরেই অনেক পুলিশে পেয়ে যায় তাদের ক্যারিয়ারের মোস্ট ইন্টারেস্টিং কেস।
রিয়েল লাইফ ইনসিডেন্ট এর এর উপর বানানো এই মুভি ইন্টারভেল টুইস্ট আপনাকে বড়সড় ধাক্কাও দিতে পারে তারপর শুরু হয় সিনেমার মূল গল্প।

তারপর শুরু হয় সিনেমার মূল গল্প আর পরিচালক আপনাকে দারুন হয়রানি করবে এই মুহূর্তে এতেই শেষ নয় ক্লাইম্যাক্সে আপনার জন্য আরেকটি বড় ধাক্কা অপেক্ষা করছে দারুন এই সিনেমা থাদাম নামেই এই ইউটিউব এ পেয়ে যাবেন।


২। বিক্রম ভেদা।
Ahmedabad এবং বিজয়ী সেতুপতি এই নাম দুটি এই সিনেমা দেখার জন্য যথেষ্ট তারপর যদি তারা এ সিনেমাতে তাদের লাইফের বেস্ট পারফরমেন্স দিয়ে থাকে তাহলে যে সিনেমাটি একটি মাস্টারপিস তা বলার অপেক্ষা রাখে না।

সিনেমার নাম বিক্রম ভেদা থ্রিলার সিনেমা তাও আবার সাইকোলজিকাল ক্রাইম থ্রিলার with a little bit of mythology পুরো সিনেমা জুরে আপনার সাথে মাইন্ড গেম চলবে ছোটবেলায় বিক্রম বেতালের গল্প মনে আছে সিনেমার মেইন প্লট সেখান থেকেই নেওয়া।

গল্পের প্রতিটি মোড়ে একটি করে টুইস্ট এই সিনেমা দেখতে দেখতে অবাক হয়ে যাবেন প্রত্যেকটি থ্রিলার লাভারদের জন্য মাস্ট ওয়াচ মুভি।


১। রাৎসাসান।
প্রতিটি সাউথ ইন্ডিয়ান সাসপেন্স থ্রিলার মুভি কে কোন মুভির সাথে তুলনা করা হয় জানেন? সাউথ থ্রিলার মুভি দেখেন কিন্তু রাৎসাসান দেখেননি যদি এমন হয়ে থাকে তাহলে যেকোনো সিনাল আবার বলবে আপনি কিছুই দেখেননি।

সাউতের বেস্ট সাসপেন্স থ্রিলার মুভি বা হল ইন্ডিয়ান বেস্ট সাসপেন্স থ্রিলার মুভি লিস্টে রাৎসাসান এখনো পর্যন্ত টপ পজিশনে থাকবে তা নিয়ে কোন সন্দেহ নেই।

সিনেমাটি আপনাকে কোরিয়ান থ্রিলার সিনেমার কথা মনে করিয়ে দেবে শুধু মাস্টারপিস বললে ভুল হবে এটি যে সাউথ ইন্ড্রাস্ট্রি এর জন্য একটি cult classic ল্যান্ডমার্ক তা সিনেমাটি দেখলেই বুঝতে পারবেন।

আর যদি বলি সিনেমার বিজিএম এর কথা তাহলে বলা যায় অন অফ দা বেস্ট বিজিএম ever মেড বাই সাউথ ইন্ডিয়ান সিনেমা আর এই সিনেমাটি সাউথ লাভারদের জন্য একটি মাস্টওয়াচ সিনেমা।

This Post is sponsored by FoodX mobile app!
এরা মূলত রংপুরের লোকাল ফুড ডেলিভারি প্রোভাইডার তাই বাসা অফিস বা যে কোন জায়গা খাবার পৌঁছে দিবে FoodX! তাই এখনই ডাউনলোড করুন FoodX মোবাইল অ্যাপ।

সো গাইজ আজ এ পর্যন্তই দেখা হচ্ছে পরবর্তী কোন পোষ্টের মাধ্যমে আজকের পোস্টটি ভাল লাগলে একটি লাইক করুন শেয়ার করুন এবং কমেন্ট করে আপনার মূল্যবান মতামত জানিয়ে দিন।

16 thoughts on "সেরার সেরা ৫ টি সাউথ ইন্ডিয়ান সাসপেন্স থ্রিলার মুভি | ইউটিউব লিংক সহ।"

  1. sazu sazu Contributor says:
    Ratasasan is one of the best thriller movie,
    10/10


    1. Anamika Chowdhury Anamika Chowdhury Author Post Creator says:
      ♥️
  2. Sorna Sorna Contributor says:
    Disshom koi? disshom 2nd a daoya lagto and ratsasan omg…
  3. Md Tara Md Tara Contributor says:
    hello madam action movie review niye asben
    1. Anamika Chowdhury Anamika Chowdhury Author Post Creator says:
      Okk
    1. Anamika Chowdhury Anamika Chowdhury Author Post Creator says:
      🙂
  4. Tangible Belal Tangible Belal Contributor says:
    Akta dekhi nai but download kora ase.. Sobgulai osthir film ratsason best
    1. Anamika Chowdhury Anamika Chowdhury Author Post Creator says:
      ♥️
  5. Sohel Rana Sohel Rana Contributor says:
    gaibandhay,,,,,,food delivery hobe??
    1. Anamika Chowdhury Anamika Chowdhury Author Post Creator says:
      জানিনা ভাই।


  6. Gorge Gorge Contributor says:
    রিভিউগুলো প্লট আর একটু বড় করলে প্লট বুঝতে সুবিধা হয়।
  7. Fahad56 Fahad56 Contributor says:
    Ratsansan is all-time best time thriller. My Rating- 10/10
  8. Abdul Gaffar Abdul Gaffar Contributor says:
    Miah Hollywood movie niye asen

Leave a Reply