আসসালামু আলাইকুম।আশা করি সবাই ভালো আছেন।আমিও ভালো আছি।

সদ্য অনেক গুলো জনপ্রিয় সাউথ মুভির হিন্দি ডাবিং রিলিজ হয়েছে। আজকে সেগুলোরই হালকা রিভিউ সহ ডাউনলোড লিংক নিয়ে এসেছি।তো চলুন শুরু করা যাক।

1. Mahanubhavudu (2017)

Genre: Comedy, Drama, Romance

Imdb rating: 6.4/10

কিছু রোগ আছে যা নিজের চেয়ে অন্যকে বেশী কষ্ট দেয়,তেমনি একটি রোগ হলো ocd(obsessive compulsive disorder)যাকে আমরা সুচিবায়ু বলি।এর অনেক ধরন আছে তন্মদ্ধে একটা হলো মাত্রাতিরিক্ত পরিচ্ছনতা।

ভয়াবহ বলার কারন হলো,ধরুন আপনি আপনার গার্লফ্রেন্ডকে কিস করবেন,যখন কাছাকাছি হলেন তখন প্রশ্ন করলেন,সকালে ব্রাশ করেছ?রিলেশান থাকবে?এ জন্যই ভয়াবহ বললাম।

স্টোরি তেমন আহামরি কিছু না,দুজনের প্রেম,মান-অভিমান,ক্লাইমেক্সে একটু ইমোশন,ফ্যামিলি ড্রামা ইত্যাদি সিম্পল।

মুভির ভাললাগার দিক হলো নায়কের ঐ রোগটা,এটাই মুভিটাকে ভিন্ন মাত্রা দিয়েছে,কনসেপ্টে নতুনত্ব দিয়েছে।ওর প্রতিটা আচরন,প্রতিটা কথা হাস্যকর ছিল।আমার কাছে খারাপ লাগেনি।

Download Link

480p Link: Click Here

720p Link: Click Here

2.Kaappaan (2019)

Genre: Action, Thriller

Imdb: 6.4/10

সুরিয়া, মোহনলাল ও আরিয়া অভিনীত এটি একটি একশন থ্রিলার সিনেমা। ভারতের প্রধানমন্ত্রীর ব্যক্তিগত সিকিউরিটি হিসেবে নিযুক্ত হন সুরিয়া। অন্যদিকে কিছু আসাধু চক্র মিলে প্রধানমন্ত্রী ও তার পরিবারকে হত্যার চেষ্টা করে। সুরিয়া কি পেরেছিলো তাদের সবাইকে বাঁচাতে ? এমনই এক দুর্দান্ত কাহিনি নিয়ে নির্মিত হয়েছে মুভিটি।

Download Links:

480p: Click Here

720p: Click Here

3. Venky Mama (2019)

Genre: Drama, Comedy, Action

Imdb: 5.5/10

রাম-নারায়ান জ্যোতিষ বিদ্যায় বিশ্বাসী একজন মানুষ। তার মেয়ের পছন্দ করা ছেলের সাথে বিয়েতে রাজী ছিলো না , কারণ তাদের কুন্ডলীতে লেখা ছিল তাদের বিয়ে হলে সন্তান হওয়ার এক বছর পরেই তার মেয়ে ও জামাই মারা যাবে । তার মেয়ে কুন্ডলী বিশ্বাস করতেন না, পালিয়ে গিয়ে বিয়ে করে ,সন্তান হওয়ার ঠিক এক বছরের সময় দুজনেই মারা যান। মেয়ে মারা যাওয়ার পর নাতি কার্তিকে বাড়িতে নিয়ে আসতে চান না। কার্তিকের মামা মিলিটারি নাইডু বাবার কথা অমান্য করেই ভাগ্নে কার্তিককে বাসায় নিয়ে আসেন । একসময় মামা আর ভাগ্নি একজন একজনের প্রাণে পরিণত হয়। একদিন হঠাৎ করে কার্তিক তার মামা মিলিটারি নাইডুকে না জানিয়ে বাড়ি থেকে চলে যায় এবং পার হয়ে যায় তিন বছর।

কার্তিক কেন তার মামা মিলিটারি নাইডু কে না জানিয়ে বাড়ি ছেড়ে চলে গেল? রামনারায়ন কেন তার নাতি কার্তিককে বাড়িতে রাখতে চান না? মামা ভাগ্নের সম্পর্ক কি আবার আগের রূপে রূপান্তিত হবে ?নাকি মামা ভাগ্নির মধুর সম্পর্কের সমাপ্তি এভাবেই শেষ হবে? জানতে হলে দেখে ফেলুন মুভিটি।

Download Links:

480p: Click Here

720p: Click Here

4. Ranarangam (2019)

Genre: Action, Crime

Imdb: 6/10

সাল ১৯৯৫।

দেবা (শরয়ানন্দ) ও তার কিছু বন্ধুরা সিনমার টিকেট ব্ল্যাক করে।অন্ধ্র প্রদেশের তত্কালীন মুখ্যমন্ত্রী এনটি রমা রাও মদের কালোবাজারি তৈরির জন্য মদ নিষিদ্ধ করেছিলেন। দেবা এবং তার বন্ধুরা একটি সুযোগ দেখে প্রতিবেশী রাজ্য উড়িষ্যা থেকে রাজ্যে মদ পাচার শুরু করে।

এবং অল্প সময়ের মধ্যেই, দেবা এবং তার বন্ধুদের গ্যাং তৈরি করে এবং তারা অনেক টাকার মালিক হয়ে যায়।গল্পটায় দেবার অতীত এবং বর্তমান জীবন দেখানো হয়(অতীত বলতে ১৯৯৫ সাল) অতীতের কাহিনীতে দেখানো হয় দেবা কীভাবে বড় গ্যাংস্টার হয়েছিল, লাভ স্টোরি, ও তার বন্ধুদের। তারপর দেবা দেশের বাইরে চলে যায়।

বর্তমানের কাহিনীতে দেখানো হয় সে অনেকগুলো বড় বিপদের সম্মুখীন হয় তা থেকে সে কীভাবে বের হয়?

Download Links

480p: Click Here

720p: Click Here

5. Soorarai Pottru (2020)

Genre: Drama, Action

Imdb: 9.1/10

সুরিয়া যে কিনা মুভির লিড রোলে রয়েছেন ত তিনি খুবই গরিব ঘরের একজন ছেলে।গরিব হয়েছে ত কি হয়েছে নিজের প্রাপ্য অধিকার আদায় এর জন্য সবসময় লড়তে সর্বদা প্রস্তত থাকে সে.. ত ঘটনা ক্রমে সে এয়ার্ফোরসে জয়েন করেন, আর জয়েন করার পর তার মাথায় একটা জিনিস ঢুকে পরে যে
এই যে প্লেন – এই প্লেনে করে শুধুমাত্র তারাই কেনো আকাশে উড়ে বেড়াতে পারে যাদের পকেটে অনেক অনেক টাকা রয়েছে? তারা কেনো বঞ্চিত যারা আর্থিক ভাবে সচ্ছল নয়?
আর এই চিন্তা ধারা থেকেই কিন্ত মুভিটা শুরু হয়,
ত স্বপ্ন বিলাসী গ্রাম্য যুবক তখন থেকেই জেদ করে যে একদম সস্তায় গ্রাম সহ শহরের গরীব মানুষদের প্লেনে সফর করার সুযোগ করে দেবেই দেবে সেটা কিভাবে তা জানতে হলে মুভিটা দেখে ফেলুন।

Download Links

480p: Click Here

720p: Click Here

6.V (2020)

ডিসিপি আদিত্য (সুধির বাবু) দাঙ্গা সহ বেশ কিছু সাহসী সফল অভিযানের পর লাইমটাইটে চলে আসেন। সরকারি অনেকগুলো পুরষ্কার ও ঝুলিতে ভরেন । সব জায়গায় যখন তার সুনাম ছড়িয়ে পড়েছে তখনই এক অজ্ঞাত সাইকোর হাতে খুন হন তারই সহকর্মী ইনস্পেক্টর প্রসাদ । যেন তেন খুন নয় , ঠান্ডা মাথার খুন । ধারালো ছুরি দিয়ে শরীরের সব রক্ত বের করে খুন করে এই সাইকো । ইন্টারেস্টিং জিনিস হচ্ছে খুনি একটি ছোট চিরকুটে ডিসিপি আদিত্য কে চ্যালেঞ্জ করে এর রহস্য উদঘাটনের । সাইকো কিলার এও বলে যে সে আরো চারটি খুন করতে যাচ্ছে । নড়েচড়ে বসে পুরো পুলিশ প্রশাসন । তারা তৈরি হতে হতে আরেক খুন করে ফেলে সাইকো কিলার ।

এবার হত্যা করে বিজনেস টাইকুন মল্লিকার্জুন কে । এবার খুন করে মুখের ভিতর চিরকুটে এক ধাঁধা লিখে যায় খুনি , যার মধ্যে পরবর্তী খুনের ক্লু আছে । ডিসিপি আদিত্য কি পারবে পরবর্তী খুন করা থেকে এই সাইকো কে থামাতে ? আর এই খুনের রহস্যই বা কি ? জানতে হলে মুভির একদম শেষ পর্যন্ত দেখতে হবে। মুভি যতই শেষ দিকে আগাবে অনেক নতুন ঘটনা বেরিয়ে আসবে । সেই সাথে উন্মোচন হবে সকল রহস্যের । চোখ সরাতে পারবেন না একদম ।

Download Links

480p: Click Here

720p: Click Here

7. Kannum Kannum Kollaiyadithaal (2020)

Genre: Thriller, Comedy, Romance

Imdb: 7.7/10

সারারাত পার্টি করে বেড়ানো ধনীর দুলাল পরিচয়ের আড়ালে দুই বন্ধু সিদ্ধার্থ আর ক্যালিস আসলে বড় ধরনের প্রতারক। অনলাইনে ইলেকট্রনিক ডিভাইস কিনে সেগুলো থেকে ভেতরের যন্ত্রাংশ বিক্রি করে দিয়ে জিনিস ফেরত দেওয়া বা গাড়ি থেকে নকল চাবির মাধ্যমে জিনিস চুরি তাদের আসল পেশা। এরই মধ্যে তারা দুজন মীরা আর শ্রেয়ার সাথে পরিচিত হয় এবং পুলিশি তৎপরতার ভয়ে নতুন জীবন শুরু করতে দূরেও চলে যায়। কিন্তু ঘাপলা বাঁধে তখনই, নতুন জীবন শুরু করতে চাইলে কতগুলো বাঁধা ডিঙ্গোতে হবে তাদের।এভাবেই এগোতে থাকে কাহিনী।নতুন নতুন টুইস্ট এবং কমেডি আপনাকে বোরিং লাগতে দেবে না একটুও।

Download From Youtube

8.Neelakasham Pachakadal Chuvanna Bhoomi (2013)

কাশি, এক উদ্দেশ্যহীন যুবক।নিজের লক্ষ্য নিজেই ঠিক করতে পারেনা।বেরিয়ে পড়ে উদ্দেশ্যহীন এক পথে।

কিন্তু কেনো? শুধুই কি ঘুরে ঘুরে প্রকৃতি দেখার জন্য নাকি অন্য কোনো উদ্দেশ্য আছে?

সাথে তার প্রিয় বন্ধু সানি সফরসঙ্গী। সব কাজেই কাশির সাথে তার লেগে থাকা সেই কলেজের জীবন থেকেই সবকিছুতে সাপোর্ট করে সে। সেখানে কি এমন কিছু ঘটেছিলো যার জন্য কাশি মাঝে মাঝে নিশ্চুপ হয়ে পড়ে! ছবিতে ছোটো ছোটো দারুণ কিছু পাবেন যা বললেই মনে হয় স্পয়লার হয়ে যাবে।

চলতে চলতে নানান মানুষের সাথে পরিচয় হয় ওদের। নানান রকম চালচলন, জীবনযাত্রা সত্যিই মন কাড়ে। মুগ্ধতার একরাশ ছড়িয়ে দেয় আপনা আপনিই।

এতটুকু নিশ্চয়তা তো দিতেই পারি কখনও পস্তাবেন না মুভিটি দেখে।

Download Link

480p: Click Here

720p: Click Here

9. Oru Adaar Love (2019)

Genre: Romance, Drama

Imdb : 5.6/10

যদি রোমান্স পছন্দ করেন, তাহলে আপনার জন্য এই মুভি পারফেক্ট।মনোযোগ দিয়ে দেখলে এই মুভি আপনাকে হাসাঁতে বাধ্য।আর যদি স্কুল কলেজে কোন প্রেম থেকে থাকে,তাহলে হয়তো অতীত মনে করিয়ে দিবে।অন্যরকম একটা ফিল পাবেন।
আর যেটা সবচেয়ে বেশী মন কেড়ে নিবে সেটা হচ্ছে বন্ধুত্ব।অন্যরকম ভাবে এই দিকটা ফুটিয়ে তুলা হয়েছে।
“স্কুল বা কলেজ ছেড়ে গেলেই বন্ধুত্ব শেষ হয়ে যায় না” এন্ডিং মোমেন্টে আপনার এ কথাই মনে হবে ।

Download From Youtube

10.Forensic (2020)

Genre: Thriller, Crime.

Imdb: 6.5/10

কাহিনি টা ১০ বছরের ব্যবধানে ঘটনা সিরিয়াল মার্ডার নিয়ে, যার সবাইই শিশু! বর্তমান সময়ে যখন পরপর ২ জন শিশু খুন হয়,তখন সেই Investigation টিমের দায়িত্ব পড়ে Forensic Specialist cum গোয়েন্দা স্যামুয়েল এর উপর। কেস ঘাঁটতে গিয়ে তার সাথে দেখা হয় আরেক অবসরপ্রাপ্ত অফিসারের সাথে, যে বিশ্বাস করে ১০ বছর আগের সেই খুনী ই আবার ফেরত এসেছে।কিন্ত ভেজাল লাগল তখন, যখন সাক্ষীর কাছ থেকে জানা গেল যে ঐ লাশের সাথে দেখা গেছে একজন শিশু কে! তাহলে কি সব কিছুই যা ভাবা হয়েছিল আসলে তা নয়? DNA র কি ক্ষমতা আছে সেই খুনী কে বের করার?

জানতে হলে আপনাকে মুভিটি দেখতে হবে।তবে এটুকু গ্যারান্টি দিতে পারি যে,আপনি মুভিটি দেখে হতাশ হবেন না।

Download Links

480p: Click Here

720p: Click Here

আজকে এই পর্যন্তই।

ঘুরে আসতে পারেন আমাদের নতুন সাইট: HealthAnyTips

সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন।আল্লাহ হাফেজ।

15 thoughts on "🔥 নিয়ে নিন ১০ টি জনপ্রিয় সাউথ ইন্ডিয়ান মুভির সদ্য রিলিজ হওয়া হিন্দি ডাবিং লিংক! ⚡"

  1. Tanvir Ahmed Tofan Contributor says:
    Nice review 👍
    1. Redwan Ahmed Sawkhin Author Post Creator says:
      Thanks
  2. Sagor Contributor says:
    অনেক সুন্দর রিভিউ।এবং রমজান মাসের পর অসাধারণ কামব্যাক পোস্ট হয়েছে আপনার।আশা করি আগের মতো আবার পোস্ট করা শুরু করবেন।
    1. Redwan Ahmed Sawkhin Author Post Creator says:
      অসংখ্য ধন্যবাদ অনুপ্রেরণার জন্য ❣️
  3. mkamal Contributor says:
    Google drive a Downloading system ta darun
  4. Murad333 Contributor says:
    sob dekha
    1. Redwan Ahmed Sawkhin Author Post Creator says:
      ❣️
  5. Murad333 Contributor says:
    sob dekha
  6. Oryhn Rayhan Contributor says:
    Egula soddo release 🤣🤣
    1. Redwan Ahmed Sawkhin Author Post Creator says:
      caption ta vlo moto pore niben tarpor hasben.movie sob purono tobe hindi dubbing ta soddo release hoise.
    2. Oryhn Rayhan Contributor says:
      🤣🤣
  7. The Matrix Contributor says:
    Aisob bosti parar bgrade er movie na diye Hollywood, Korean, Chinese movie den
    1. Redwan Ahmed Sawkhin Author Post Creator says:
      ami sob dhoroner movie niyei review dei bro.apni amar profile dekhte paren.
    1. Redwan Ahmed Sawkhin Author Post Creator says:
      thanks

Leave a Reply