আসসালামু আলাইকুম।আশা করি সবাই ভালো আছেন।আমিও ভালো আছি।

আজকে আমি আপনাদের জন্য ভিন্নধর্মী দুটি থ্রিলার মুভির রিভিউ ও নিয়ে হাজির হলাম। মুভি দুটি হলো The Others (2001) এবং Confession Of Murder (2012)।

তো চলুন শুরু করা যাক।

The Others (2001)

 

 

Industry: Spanish

Language: English, Hindi Dubb

Genre: Thriller, Super natural

Imdb Rating: 7.6/10

Personal Rating: 8.5/10

***হালকা স্পয়লার***

গতানুগতিক থ্রিলার রাজ্য থেকে বের হয়ে এসে যদি কিছুটা অন্যরকম ফিল্মের স্বাদ নিতে চান , হয়তো ফিল্মের সংখ্যাটা তখন একদম কমে একটা ছোটো লিস্টে চলে আসবে। কেনোনা , ফিল্মে সচারাচর ঘুরেফিরে একই ঘরাণার বিষয়বস্তু দেখে আমরা অভ্যস্ত। তাই , যদি পাই একটু অন্যরকম কিছু স্বাদ , যদি পাই ভিন্ন স্বাদ এর টুইস্ট , তাহলে বোধহয় একদম ই মন্দ হয়না।

রিভিউ করবো ২০০১ সালের অসাধারণ এবং সম্পূর্ণ ভিন্ন ধাচের একটি স্প্যানিশ স্যুপারন্যাচারাল থ্রিলার ফিল্ম “The Others” নিয়ে। এটি আমার মতে ফিল্মের স্বাদটাই যেনো পাল্টে দিয়েছে। চিরাচরিত বিভিন্ন স্টোরিগুলোর মাঝে এমন একটা স্টোরি , আর সাথে দুর্দান্ত একের পর এক টুইস্ট। ট্রাস্ট মি! ফিল্ম শেষে হতভম্ব হয়ে যাবেন এটুকু নিশ্চিত।

 

 

ঘটনাটা ১৯৪৫ সালের পরপর। একজন মা (গ্রেস) তার দুই সন্তান তথা “অ্যান” (মেয়ে) এবং “নিকোলাস” (ছেলে) কে নিয়ে একটি পুরনো বড় বাড়িতে থাকেন। তাদের বাবা যুদ্ধক্ষেত্রে গিয়েছেন প্রায় দেড় বছর আগে। কিন্তু , আজো ফিরে আসেনি।তাদের বাড়িটা কেমন যেনো অদ্ভুত। ইতিমধ্যে তাদের সকল চাকর বাকর কোনো কারণ ছাড়াই চলে গিয়েছে কাউকে না বলেই। যার জন্য নতুন কাজের লোক নেয়া হলো। নতুন কাজের লোকদের বলা হচ্ছে বাড়ির নিয়ম কানুনের কথা। নিয়মগুলো খুব অদ্ভুত।

বাড়িতে যেকোনো দরজা একটা বন্ধ না করে আরেকটা খোলা যাবেনা। কোনো প্রকার শব্দ করা যাবেনা। ইলেক্ট্রিসিটি ও নেই। মনে হয় যেনো অন্ধকার ই ভালো লাগে তাদের। মোমের আলোতেই বাস সকলের। উদ্ভট সবকিছু।নিকোলাস এবং অ্যান দু’জনের কোনো একটা রোগ রয়েছে। তারা আলো দেখলেই ভয় পায় বা আলোতে গেলেই তারা ছটফট করে। তাই বাড়ির সকল জানালাতেও পর্দা দিয়ে রাখা হয়। মোটকথা এই বাড়িতে আলো বলতে একমাত্র মোমের আলো ই।

 

কিছু সময় পর দেখা গেলো বাড়িতে হয়তো অদৃশ্য কেউ আছে। কেউ তাদের আসেপাশে গুন-গুন করছে। কেউ তাদের দেখছে বা অনুভব করছে। দেখা যায় যে , তারা কোনো দরজা বন্ধ করে গেলে , পরক্ষণেই সেই দরজা খুলে কেউ না কেউ চলে যাচ্ছে ওই রুম হতে।দিশেহারা এক অবস্থায় পরে যায়। বাচ্চারা বার বার করে বলে চলেছে , ভিক্টর নামে কাউকে সব সময় দেখতে পায় তারা। সাথে আরো ৩ জন কে দেখেছে “অ্যান”। কিন্তু , এমনিতে কাউকে দেখা না গেলেও , অনুভব করা যায়। এটা নিশ্চিত যে কিছু না কিছু অবশ্যই রয়েছে এই বাড়িতে।

ঠিক এভাবেই চলতে থাকে সময়টা। আর শেষে পরপর দুইটি টুইস্ট দেখে যেকেউ থ হয়ে থাকবে। আপনার কল্পনার ও বাহিরে। এরকম টুইস্ট ও যে হতে পারে , আপনি আদৌ কল্পনা করে উঠতেই পারেন নি।

 

 

তাই বিলম্ব না করে দেখে ফেলা উচিৎ উক্ত ফিল্মটি। গ্যারান্টি দিয়ে বলতে পারি , শেষের টুইস্ট দেখে অবাক না হয়ে কোনো উপায় নেই।

স্প্যানিশ এবং কোরিয়ান ইন্ডাস্ট্রিতে স্বল্প বাজেটে দারুন সব ফিল্ম বানানো হয়। আর The Others ফিল্ম বানাতে কোনো খরচ ই হয়নি। পুরো মুভিটি ৬ জনের উপর ভিত্তি করে। পুরো শুটিং শুধুমাত্র বাড়ির ভেতরে। তাই কোনো প্রকার খরচ হয় ই নাই বলতে গেলে। কিন্তু , তার পরেও এতো দারুন সাস্পেন্স , থ্রিল বজায় রাখাটা প্রশংসার দাবিবার ।

Download Link (Dual Audio)

480p: Download Link Here    Server 2

720p: Download Link Here     Server 2

1080p: Download Link Here

 

Confession Of Murder (2012)

 

 

Genre: Thriller, Action.

Industry/Language: Korean (Hindi Dubbing Available)

Imdb Rating: 7.1/10

Personal Rating: 8/10

***হালকা স্পয়লার***

কোনো এক সিরিয়াল কিলার একের পর এক খুন করেছে। প্রায় ১০ জন মহিলাকে খুন করেছে ইতিমধ্যে। সেই কেস এক ডিটেক্টিভ এর উপর ফেলা হয়। কিন্তু, কিঞ্চিৎ এভিডেন্স এর অভাবে ডিটেক্টিভ সেই কেস আর সল্ভ করতে পারেনা।

এভাবেই কেটে যায় ১৭ বছর। বলে দেওয়া ভালো, কোরিয়ার নিয়ম অনুযায়ী যেকোনো কেস ১৫ বছর পর্যন্ত নাকি স্থায়ী থাকে। তারপর খুনী ধরা না পরলে সেই কেস বন্ধ হয়ে যায়।

 

 

আর ওমনি ১৭ বছর পর এক সুদর্শন লেখক একটি বই লিখে। ওই বই এ সে ওই ১০ মহিলাকে খুন করা নিয়ে লিখে এবং স্বীকার করে সে ই সিরিয়াল কিলার। যেভাবে যেভাবে যাকে যাকে খুন করা হয়েছিলো, পাই টু পাই সেভাবেই লিখেছে বই এ। কিন্তু, তাকে দেখে মনেই হচ্ছেনা সে খুনী হতে পারে।

এখন প্রশ্নটা এই যে, এতোবছর পর সে কেনোই বা এসব স্বীকার করছে? আর সে কি আদৌ সেই সিরিয়াল কিলার? সিরিয়াল কিলার যদি না হয়, তাহলে সে এতো নিখুঁতভাবে সবকিছু কিভাবেই লিখলো? সবকিছুর পেছনের রহস্য ই কী?উক্ত সকলের প্রশ্নের উত্তর রয়েছে এই “Confession Of Murder” ফিল্মে। পুরো সময় ধরে সাস্পেন্স থ্রিলারে ডুবে থাকা যাবে। যারা পুলিশ, ডিটেক্টিভ, খুনী এসব নিয়ে শ্বাসরুদ্ধকর ফিল্ম দেখতে ইচ্ছুক, তাদের জন্য এটা মাস্ট ওয়াচ। [ রিভিউর কিছু অংশ অনলাইন থেকে নেয়া হয়েছে ]

 

 

Download Link (Dual Audio)

480p: Download Link Here

720p: Download Link Here    1 Gb Download Link Here

1080p: Download Link Here

 

ডাউনলোড করার জন্য লিংকে প্রবেশ করে আপনার গুগল একাউন্ট দিয়ে লগিন করে নিন।এরপর ফাইল গুগল ড্রাইভে গেলে সেখান থেকে খুব সহজেই ডাউনলোড করে নিতে পারবেন।

ঘুরে আসতে পারেন আমাদের সাইট: Tipsnewsbd

আজকে এই পর্যন্তই।সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন।আল্লাহ হাফেজ।

19 thoughts on "রহস্যের রাজে হারাতে দেখে নিন অসাধারণ দুটি থ্রিলার মুভি (হিন্দি ডাবিং সহ)।না দেখলে মিস!"

  1. Sagor Contributor says:
    অসাধারণ রিভিউ এবং গুগল ড্রাইভ লিংক দেয়ার জন্য ধন্যবাদ।
    1. Redwan Ahmed Sawkhin Author Post Creator says:
      স্বাগতম !
  2. H. M. Mozammal Hoque Contributor says:
    Vai.
    2nd movie ta agei dekhci.
    R 1st movie ta dekhi nai.
    Apni bolate dekhar ichha hoitece.
    Thx for share
    1. Redwan Ahmed Sawkhin Author Post Creator says:
      You’re most welcome ?
  3. Murad Hasan 55 Contributor says:
    vai, esob hacking web er link theke movie dekhar theke na dekhai valo, web amader pura google drive ke control korte parbe,, esob web er link next theke diyen na,
    1. Redwan Ahmed Sawkhin Author Post Creator says:
      এই নিচের পোস্টটা আপনার জন্য ?
      https://techus.me/links/36219/
    2. Redwan Ahmed Sawkhin Author Post Creator says:
      আমি ইউজার দের কথা বিবেচনা করেই লিংক দিয়ে থাকি ব্রো।সম্পূর্ণ নীতিমালা জেনে এবং কোনো ঝামেলা হবে কিনা তা বুঝেই আমি লিংক কালেক্ট করি।
  4. Tanvir Ahmed Tofan Contributor says:
    যতই পড়ি ততই মুভি দেখার ইচ্ছে জাগে। সুন্দর পোষ্ট।
    1. Redwan Ahmed Sawkhin Author Post Creator says:
      অসংখ্য ধন্যবাদ
  5. Mehedi+Hasan Contributor says:
    Vai 1st movie tar 480p download disi but Hindi dub nai ?
    1. Redwan Ahmed Sawkhin Author Post Creator says:
      ei link ta try kore dekhun :
      https://boabd.com/file/62149
      ektu mistake hoisilo sorry.post update kore diyechi
    2. Redwan Ahmed Sawkhin Author Post Creator says:
      ar data user hole bangla subtitle diye dekhte paren.subtitle link: https://subscene.com/subtitles/the-others/bengali/1446830
    3. Mehedi+Hasan Contributor says:
      Vai many many thanks
    4. Redwan Ahmed Sawkhin Author Post Creator says:
      you are welcome
  6. ভাই এ রকম মুভি দেয়ার জন্য আপনাকে ধন্যবাদ
    1. Redwan Ahmed Sawkhin Author Post Creator says:
      আপনাকেও অসংখ্য ধন্যবাদ অনুপ্রেরণা দেয়ার জন্য।
  7. MD Shakib Hasan Author says:
    অনেক সুন্দর রিভিউ ধন্যবাদ
    1. Redwan Ahmed Sawkhin Author Post Creator says:
      আপনাকেও অসংখ্য ধন্যবাদ,কারদাশ ❣️
    2. MD Shakib Hasan Author says:
      কারদাশ কি ভাই….?

Leave a Reply