Inuyashiki এনিমে রিভিউ



DETAILS

Name:Inuyashiki
Writer: Hiroya Oku
Genre:Action, Comedy, Shounen, Super Power.
Episodes:11
Duration:20-24 Minutes
Language: Japanese
Original Run: 2017-2018
Rating: 7.7/10

DOWNLOAD LINK

Inuyashiki Sub


BANGLA REVIEW

SPOILER ALERT & SOME 18+ SCENE

এটি হল ২০১৭ এর আমার দেখা বেস্ট এনিমে, মাত্র ১১ এপিসোডের কিন্তু এর কাহিনী, এনিমেশন সব কিছু একদম মুভি লেভেলের। বেশি স্পয়লার দিব না কারণ এনিমে টি একদম ছোট মাত্র ১১ এপিসোডের। সিরিজের শুরুতেই দেখা যায় একদম বৃদ্ধ লোক যার বয়স ৫৩ বছর, সালমান খানের ও মেইবি এইরকম বয়স?। কিন্তু তাকে বয়সের তুলনায় অনেক বেশি বয়স্ক দেখায়, তাই বাসায় কোনো মেহমান বা তার ছেলে মেয়ের বন্ধু বা বান্ধবীরা তাকে দেখলে জিজ্ঞেস করে এটি তাদের দাদা – নানা কিনা! তাকে দেখতেই শুধু বয়স্ক দেখায় না তার শরীরটা আসলেই বৃদ্ধ হয়ে গিয়েছে, কোমর ব্যাথা থেকে শুরু করে সব কিছু তার আছে। তার ফ্যামিলি মেম্বার তার সাথে ভাল আচরণ করে না, বাইরেও কোনো সম্মান মর্যাদা পায় না এমন সব একদিন ডাক্তারের কাছে চেকাপ করতে গিয়ে জানতে পারে তার কেন্সার হয়েছে এবং বেশিদিন বাঁচবে না। এটি শুনে তার হার্ট ভেঙে যায় সে তার ফ্যামিলি মেম্বারদের বলতে গিয়েও বলে না এবং চিন্তা করে আমি বললে কি কেউ আমার জন্য কান্না করবে? এমন সময় সে ঘর থেকে বের হয়ে যায় এবং একটি পার্ক এ গিয়ে কান্না করতে থাকে ঠিক সে সময়ে তার সামনে এসে একটি যুবক দাড়ায়। কিন্তু এর ৫ সেকেন্ড ও হবে ঠিক একই সময় একটি বড় প্লেন বা এমন কিছু এসে তাদের গায়ের উপর পড়ে এবং ঘটনাস্থলেই তার দুইজন মারা যায়। এই হল এনিমে টির শুরু❤️।

সকাল বেলা ঘুম থেকে উঠে সিরিজের নায়ক বুড়ো লোকটি নিজেকে পার্ক এ আবিষ্কার করে এবং রাতের কথা হালকা হালকা মনে পরে তার। বাড়ি গিয়ে নিজেকে সে নতুন ভাবে দেখতে পায়। সে অনুভব করে তার পিঠের ব্যাথা চলে গিয়েছে। তাকে চোখে দেখার জন্য এর চশমা পড়তে হয় না। Basically সে স্পাইডারম্যান এর মত সুপার হিউম্যান হয়ে যায় এবং
সে তার মধ্যে হওয়া পরিবর্তন লক্ষ্য করতে থাকে। আসলে তার সঙ্গে হয়েছিল কি? সে রাতে তার সঙ্গে থাকা পার্কে ছেলেটি কে? তার সঙ্গে কি হয়েছে? এইসব কিছু জানতে এবং সিরিজটি কি ইন্টারেস্টিং মোড় নেয় তা জানতে এখনি দেখে ফেলুন সিরিজটি।

SUPPORT AND HELP ME

আপনারা অনেকেই ফেসবুক ব্যববার করেন। আমি একটি Photography Contest এর মধ্যে অংশগ্রহণ করেছি এবং তা জেতার শর্ত হিসেবে আমার পোস্টে লাইক, কমেন্ট এবং শেয়ার এর পরিমাণ সর্বোচ্ছ থাকতে হবে। ট্রিকবিডিতে অনেকদিন ধরে আছি আপনাদের থেকে এতটুকু আশা করতেই পারি। যেহেতু ২০০ তম পোস্টে রুট রিলেটেড মজাদার কিছু আনার প্লেনিং করছি তাই আপনাদের থেকে এতটুকু আশা করতেই পারি?।
আমার ছবিতে একটি লাইক এবং কমেন্ট করবেন দয়া করে, তবে সবচেয়ে বেশি উপকার হবে যদি আপনি শেয়ার করে দেন পোস্টটি, কারণ শেয়ারের মাদ্ধমে একাধিক লাইক আসে আপনার পক্ষ থেকে। যদি সম্ভব হয় শেয়ার করবেন। যদি আপনি গ্রুপে জয়েন থাকেন তবে সেখান থেকে লাইক কমেন্ট শেয়ার করতে পারেন অথবা আপনি যদি গ্রুপে জয়েন না হতে চান তবে আমার প্রফাইলে সেই ছবির শেয়ার করা লিংক দেয়া আছে যা নিচে দেয়া আছে ওখান থেকেও লাইক কমেন্ট শেয়ার করতে পারেন।
আমার ছবির লিংক ফেইসবুকে
আমার ছবির লিংক আমার প্রফাইল থেকে

6 thoughts on "২০১৭ এর এনিমে অফ দ্যা ইয়ার Inuyashiki রিভিউ মাত্র ১১ এপিসোডের"

  1. Rakib Contributor says:
    বাংলা এনিমে রিভিও মাঝে মাঝে দেওয়া উচিৎ। GOOD Post.
  2. Mizanur Contributor says:
    Bangla subtitle ase?
  3. Mr_Triple_X Contributor says:
    Vaiya apni er age je photo competition korsilen sekhane ki jitsilen?
    1. YasirYcs Author Post Creator says:
      Oita ekhono running ?…
      Eid er age age result dibe
  4. Mr_Triple_X Contributor says:
    OOO accha ami amr dui id diye like disi
    1. YasirYcs Author Post Creator says:
      Thnaks a lot

Leave a Reply