Atrangi Re 2021 Hindi Movie 720p Downloady সবার আগে দেখে নিন আপনিও

আসসালামুআলাইকুম আশা করি সবাই ভাল আছেন তো বরাবরের মতো আজকেও আপনাদের মাঝে একটা সিনেমা নিয়ে হাজির হলাম তো চলুন শুরু করা যাক

Atrangi Re (2021)

IMDB Rating 7.5/10

ঠিক ভাবেই চলতেছিল কিন্তু অক্ষয় এসে সবকিছু বদলে দিল।
বলিউডে আগে অনেক ক্ল্যাসিক্যাল রোমান্টিক মুভি হয়েছে। কিন্তু ইদানীং ক্ল্যাসিক্যাল কম আধুনিক রোমান্টিক মুভি বেশি হয়। সেই তুলনায় এই মুভি যেন অন্যরকম ভালো লাগা তৈরি করেছিল। আনন্দ এল রায় এবং ধানুশ জুটি ১২ বছর পর্দায় ব্যাক করেছে। মোটামুটি ভালোই লেগেছে।

এই মুভির সবচেয়ে স্ট্রং পয়েন্ট অক্ষয় কুমার। তার এন্ট্রি সিন মুহুর্তে সবকিছু বদলে দিয়েছে। গতানুগতিক অন্যরকম রোমান্টিক মুভি। যেখানে ভালোবাসা, কমেডি এবং ইমোশন তিনটাই ছিল। কিন্তু শেষ টা বেশিই তাড়াহুড়ো হয়ে গেছে। আমি বলবো গল্প সবাইকে নিয়ে কিন্তু তা সময়ে সময়ে বুঝে দিয়েছে।

প্লটঃ অপরিচিত দুজনকে জোর করে বিয়ে দেওয়া হয়েছে যাদের কিনা নিজ নিজ প্রেমিক প্রেমিকা আছে। এর মধ্যে একজনের দুই দিন পর এনগেজমেন্ট হওয়ার কথা। তো কি হবে এর শেষ টা? আর কিভাবেই বা হবে? দেখতে থাকুন অবাক হয়ে যাবেন। আবার কমেডি সিন গুলোতে অনেক হাসতেও থাকবেন।

ধানুশ এর অভিনয় যেন চোখের শান্তি। শুরু থেকে শেষ পর্যন্ত জাস্ট অসাধারণ অভিনয় করে গেছে। খুব ভালো লেগেছে। অক্ষয় কুমার তার চরিত্রে একদম পারফেক্ট ছিল। দারুণ অভিনয়। সারা আলী খান ভালো করেছে কিন্তু তার এক্সপ্রেশনের সমস্যা ছিল। ধানুশের বন্ধুর চরিত্র ভালো লেগেছে।

এ আর রহমানের অসাধারণ মিউজিক। সিনেমাটোগ্রাফি মোটামুটি ভালো ছিল। এ আর রহমান যেখানে বিজিএম তো ভালো হবেই। শেষ টা আর একটু সময় নিয়ে করলে মনে হয় বেশি ভালো হতো। সবকিছু মিলে উপভোগ্য করার মতোই মুভি। তাই দেখতে পারেন আশাকরি খারাপ লাগবে না।

Download Link

Amar Website

5 thoughts on "Atrangi Re 2021 Hindi Movie 720p Download সবার আগে দেখে নিন আপনিও"

  1. Sumon Contributor says:
    ভাই লিংক শেয়ারে কোড টা কি?
  2. Sohag Sarkar Contributor Post Creator says:
    Vai amar pc theke to
  3. H. M. Mozammal Hoque Contributor says:
    আমি এই পোস্ট করার আগেই দেখে ফেলেছি,

    মুভিটা ভালোই লেগেছে,

    আর Sara Ali Khan এর অভিনয় অন্য মুভিগুলো থেকে ভালো হয়েছে।

    1. Sohag Sarkar Contributor Post Creator says:
      Thanks vaiya sundor comment korar jonno

Leave a Reply