আসসালামু আলাইকুম সুপ্রিয় ট্রিক বিডিবাসী সবাইকে স্বাগতম। কেমন আছেন সবাই আশা করছি আল্লাহর রহমতে সবাই ভাল আছেন আমিও আল্লাহর রহমতে ভালো আছি বলে আজকে আবারো হাজির হলাম আপনাদের মাঝে নতুন একটি পোস্ট নিয়ে। অনেক সময় লিখার মধ্যে ভুল ত্রুটি থেকে যাই অনুগ্রহপূর্বক ভুল ত্রুটি ক্ষমার দৃষ্টিতে দেখার অনুরোধ রইলো।

দেখতে দেখতে রমজান মাসের আজকে প্রায় ২৪ দিন চলে গেল। ঈদ খুব সন্নিকটে আমাদের। পরিবার পরিজনের কাছে ঈদ করার জন্য বর্তমান সময়ে ঢাকা থেকে দূর দূরান্তে নিজের পরিবারের কাছে পাড়ি দিচ্ছে পরিবারের সকলের কাছে ঈদ করার জন্য।

কিন্তু দুঃখজনক হলেও সত্য প্রত্যেকবার ঈদের সময় বাস টিকেট সহ অন্যান্য টিকিটের মূল্য বৃদ্ধি করা হয় ফলে অনেক সময় ভোগান্তি পোহাতে হয় এবং টিকেট পাওয়া মুশকিল হয়ে পড়ে। এই সমস্যার সমাধানের জন্য উপায় নিয়ে এসেছেন দারুন একটি উদ্যোগ।


উপায় অ্যাপস থেকে বাসের টিকেট কাটলে ২০% এর মত কম খরচে বাসের টিকিট কাটতে পারবে গ্রাহকরা। যেটি কোন কাউন্টার ও দিতে পারবে না😊এবং খুব সহজেই কোন প্রকার ঝামেলা ছাড়াই ঈদে বাড়ি পৌঁছাতে পারবে লাখ লাখ মানুষজন। অবশ্যই উপায় এটি অনেক ভালো কাজ করেছে।

শ্যামলী এন আর ট্রাভেলসের সহযোগী পার্টনার হয়ে উপায় এই সুযোগটি দিচ্ছে তার গ্রাহকদের জন্য। শ্যামলী কল্যাণপুর কাউন্টার থেকে উঠতে পারবেন যাত্রীরা উপায় থেকে ডিসকাউন্টে টিকিট কেটে। আর বাংলাদেশের ভিআইপি বাস গুলোর মধ্যে এটি অন্যতম একটি বাস অপারেটর।

তো চলুন দেখিয়ে দিচ্ছি কিভাবে উপায় থেকে ২০ পার্সেন্ট ডিসকাউন্ট দিয়ে টিকিট কাটতে পারবেন। (একজন গ্রাহক সর্বোচ্চ দুইটি টিকিট একবার কিনতে পারবে দ্বিতীয়বার টিকিট কেনার সুযোগ আর নেই)

যদি আপনি উপায় ব্যবহার করে থাকেন তাহলে আপনার উপায় অ্যাপটি আপডেট করে নিন গুগল প্লে স্টোর থেকে। এবার উপায় অ্যাপ এ প্রবেশ করে ঈদযাত্রা লেখাটিতে ক্লিক করবেন।

টিকিট ক্রয় করুন লেখাটিতে ক্লিক করবেন।

এখানে আপনি আপনার গন্তব্যস্থল দেখতে পাবেন আপনি ঢাকা থেকে কোথায় যাবেন সেটা সিলেক্ট করবেন। কতজন যাবেন সেটা সিলেক্ট করবেন। এবার পরিশোধ লেখাটিতে ক্লিক করুন।

এবার আপনি আপনার পিন নাম্বার দিয়ে পাশে স্লাইড করুন তাহলে আপনার পেমেন্ট হয়ে যাবে।

এমন লেখা আসলে হোমে চলে যাবেন। তারপর আবার ঈদ যাত্রা সিলেক্ট করবেন।

এবার এখানে ডাউনলোড টিকিট লেখাটিতে ক্লিক করে আপনার টিকিট ডাউনলোড করুন। ব্যাস আপনি ২০% ডিসকাউন্টে টিকিট পেয়ে গেলেন।

আপনাদের যেদিন যাত্রার সময় হবে সেদিন আপনারা কল্যানপুর শ্যামলী বাসের কাউন্টারে বাস ছাড়ার আধা ঘন্টা থেকে এক ঘন্টা আগে চলে যাবেন। বর্তমানে ঢাকা থেকে অনেক যানবাহন ঈদের জন্য বিভিন্ন রুটে যাচ্ছে সেজন্য রাস্তায় যানজট হতে পারে সেই জন্য আমার পরামর্শ থাকবে আপনাদের বাস ছাড়ার এক ঘন্টা পূর্বে আপনারা কাউন্টার উপস্থিত থাকবেন।

তো এই ছিল বিস্তারিত ধন্যবাদ সবাইকে আমার পুরো পোস্টটি পড়ার জন্য ট্রিকবিডি এর সাথেই থাকুন। দোয়া করি সবার ঈদ যেন পরিবারের সাথে ভালো কাটে।

আমার ছোট্ট একটা ওয়েবসাইট রয়েছে।
ভিজিট করে দেখে আসতে পারেন আমার ওয়েবসাইটটি এখানে থেকে

যেকোনো প্রয়োজনে আমাকে পাবেন আমার ফেসবুকে এখানে👈👈

6 thoughts on "ঈদে বাড়ি যাবেন? বাস টিকেট কিনুন অর্ধেক দামে অনলাইনে 😮😮!! কিভাবে পাবেন জেনে নিন এই পোস্টে।"

  1. Error Format Contributor says:
    50% kmne hlo? 🤔
    1. MD Musabbir Kabir Ovi Author Post Creator says:
      দুঃখিত টাইপিং মিসটেক
  2. Abdur Rahman Contributor says:
    “অর্ধেক” শব্দের অর্থ শিখতে আপনাকে আবার প্রাইমারি স্কুলে ভর্তি হতে পরামর্শ দিলাম।
    1. MD Musabbir Kabir Ovi Author Post Creator says:
      পোস্ট এর শুরুতেই উল্লেখ করে দিয়েছি লিখাতে অনেক সময় ভুল ত্রুটি থাকে সেটা ধরিয়ে দিতে, কিন্তু তাই বলে এইভাবে আপনি মন্তব্য করবেন সেটা আশা করি না, তাই মন্তব্য করার আগে যথেষ্ট ভেবেচিন্তে মন্তব্য করুন
  3. Sharif Contributor says:
    উনি পোস্ট করার আগে চিন্তা ভাবনা করবেন না, কিন্তু মন্তব্য করার আগে চিন্তা করতে হবে।।
    1. MD Musabbir Kabir Ovi Author Post Creator says:
      Chinta vabna korei post kora

Leave a Reply