Be a Trainer! Share your knowledge.
Home » Mobile Banking » নতুন নিয়মে Redotpay অ্যাকাউন্ট করার নিয়ম, ও যেভাবে একটি ইন্টারন্যাশনাল Mastercard নিবেন। সাথে ৫ ডলার বোনাস সহ।

নতুন নিয়মে Redotpay অ্যাকাউন্ট করার নিয়ম, ও যেভাবে একটি ইন্টারন্যাশনাল Mastercard নিবেন। সাথে ৫ ডলার বোনাস সহ।

আসালামু আলাইকুম
কেমন আছেন সবাই? আশা করছি সবাই অনেক ভালো আছেন। অনেক দিন পর আসলাম কিছু লিখার জন্য।
প্রায় ৬ মাস আগে আমি আপনাদের কে redotpay কার্ড এর সাথে পরিচিত করে দিয়েছিলাম। শুরুতে অনেকে আমাকে বলেছে স্ক্যাম কার্ড , আমি ভুয়া রেফারের দিচ্ছি অনেক কিছু।

কিন্তু আমি এমনটি করিনি। শুরুতে আমি নিজে এটি যাচাই বাছাই করে আপনাদের সামনে পোষ্ট নিয়ে হাজির হয়েছিলাম। কারণ আমার মোটেও কোন খারাপ উদ্দেশ্য ছিল না। আমি আপনাদের কার্ড সমস্যা বুঝোতে পেরেছি এবং নিজেও বুঝেছি এই ইন্টারন্যাশনাল কার্ড কতটা গুরুত্বপূর্ণ। কারণ আমি নিজেও এর ভুক্তভুগী। এই ডিজিটাল যুগে একটি ইন্টারন্যাশনাল কার্ড না হলে চলায় অসম্ভব। কারণ বর্তমানে যারা ডিজিটাল প্লেসে রয়েছেন তাদের জন্য সত্যিই একটি কার্ড অনেক গুরুত্বপূর্ণ। সেই কথা বিবেচনা করে আমি আপনাদের সামনে নিয়ে এসেছিলাম এই কার্ডের পরিচয়।

আশা করছি এ কার্ডটি আপনাদের অনেক উপকারে লেগেছে। আমি প্রথম যে কিনা এ কার্ডটি আপনাদের কাছে পরিচিত করে দিয়েছিলাম। এবং বর্তমানে এই কার্ডটি ব্যাপক সাড়া ফেলেছে।

যাইহোক এখন কাজের কথায় আসি। আমি গত ছয় মাস যাবত এই কার্ডটি ব্যবহার করছি এবং এই কার্ড দিয়ে আমি যতগুলো ট্রানজেকশন করেছি প্রত্যেকটি ট্রানজেকশনই আমি সফলভাবে সম্পন্ন করতে পেরেছি। সেটা বলেন ফেসবুক, গুগল প্লে স্টোর থেকে সফটওয়্যার কেনা, ইন্টারন্যাশনাল হোস্টিং ডোমেইন থেকে ডোমেইন কিনা। কোনটাই বাদ যায়নি। এমনকি এ কার্ড দিয়ে আমি পেপালে ডলার এড করেছিলাম।

এই কার্ড থেকে মোবাইল রিচার্জ করা সম্ভব। এ কার্ডের একটি বৈশিষ্ট্য আমার কাছে অনেক ভালো লেগেছে সেটি হচ্ছে। এই কার্ড তুলনামূলক অন্যান্য কার্ডএর চেয়ে চার্জ অনেক কম।

তো যারা এখনো এ কাজ সম্পর্কে জানেন না তারা চাইলে আমার আগের পোস্টগুলো দেখতে পারেন। তবে যেহেতু তারা অনেক আপডেট করেছে সেজন্য আজকের এই পোস্টে আমি দেখাবো আপনারা যারা নতুন আছেন তারা কিভাবে এই কার্ডের জন্য রেজিস্ট্রেশন করতে পারেন।

শুরুতেই আপনাকে গুগল প্লে স্টোর থেকে redotpay সার্চ দিয়ে redotpay আপনার ফোনে ইন্সটল করে নিবেন। অথবা নিচে যাওয়ার লিঙ্ক থেকে ডাউনলোড করে নিতে পারেন। আর যারা আইফোন ইউজার আছেন তারা অ্যাপল স্টোর থেকে এটি ডাউনলোড করে নিবেন।

আজকে আমি সম্পূর্ণ প্রসেস দেখাবো, যেখানে কিভাবে এনআইডি দিয়ে একটি ভেরিফাই করবেন প্রত্যেকটি প্রসেস আজকে সুন্দর করে উপস্থাপন করার চেষ্টা করব। আশা করছি পুরো পোস্ট আপনারা অনেক মনোযোগ দিয়ে পড়বেন এবং বোঝার চেষ্টা করবেন।
কারণ অনেকেই এই, ভেরিফিকেশন করতে আপনাদের সমস্যা হয় এবং আপনাদের এনআইডি রিজেক্ট হয়। তাই আশা করি আজকের এই পোস্টটি আপনি ভালোভাবে বোঝার চেষ্টা করলে সহজেই এই সমস্যাটি সমাধান করতে পারবেন।

তো চলুন বাকি প্রসেস গুলো সম্পন্ন করি:

Download link
১. উপরের দেওয়া লিঙ্ক থেকে ইন্সটল করার পর। অ্যাপস টি ওপেন করলে নিজের মতন দেখতে পাবেন।

স্ক্রিনশটে দেখানো রেজিস্ট্রেশন অপশনে ক্লিক করে বাকি প্রসেস গুলো সম্পন্ন করতে হবে।
২. রেজিস্ট্রেশন অপশনে ক্লিক করার সাথে সাথে নিচে দেখানো এমন একটি পেজ আসবে।

এখন প্রথমে আপনি একটি ইমেইল দিবেন অথবা gmail দিবেন,
এরপর শক্ত একটি পাসওয়ার্ড দিবেন। যেটা অবশ্য মনে রাখবেন, কারণ প্রতি ক্ষেত্রেই পাসওয়ার্ড ব্যবহার করে আপনাকে লগইন করতে হবে।  Invite Code এ আমার রেফারটি ব্যবহার করবেন। তাহলে ৬০০ টাকার ভিতরে আমি কার্ড নেওয়ার ব্যবস্থা করে দিব।
My code: 5pjzf

সবার শেষে আমি কতগুলো কার্ড এক্টিভ করে দিয়েছি সেটা দেখাবো।

৩. এরপর একটি ক্যাপচার ইমেজ আসবে, সেটিকে শুধু বাণীর থেকে টানে নিয়ে, ফাঁকা স্থানে বসিয়ে দিবেন। তাহলে ক্যাপচাটি সম্পন্ন হবে।

৪. এবার ইমেল একটি কোড আসবে , সেটি বসিয়ে ভেলিফাই করে দিবেন।

৭. এখানে ক্লিক করলেই, মোবাইল ভেরিফাই করার জন্য অপশন দিবে। আপনার একটি নাম্বারটি দিয়ে এটি ভেরিফাই করে নেন।

৮. Complete your verification. এ continue তে ক্লিক করুন।

৯. এরপর আমার দেওয়া অপশনটি সিলেক্ট করে কন্টিনিউ করুন।

১০. এখন এই অপশনটি ভালোভাবে খেয়াল করুন, এখানে আপনার ভোটার আইডি কার্ডের সাথে মিল রেখে আপনার নাম ,আপনার জন্ম তারিখ দিতে হবে, এবং শেষে আপনার ভোটার আইডি কার্ডের নাম্বারটি দিবেন। আর যদি পাসপোর্ট হয়ে থাকে পাসপোর্ট এর নাম্বারটি দিবেন। অবশ্যই পাসপোর্টে যে নামটি আছে সেই নাম হুবহু দিতে হবে।

১১. সবকিছু দেওয়া হয়ে গেলে এখন identity verification এ ক্লিক করুন।

১২. এখন, আপনি যে মাধ্যমে ভেরিফিকেশনটি করতে চাচ্ছেন সেই মাধ্যমটি সিলেক্ট করুন। যেহেতু আমি এন আইডি দিয়ে ভেরিফিকেশন করব ,সেজন্য এনআইডি সিলেক্ট করছি। আপনি পাসপোর্ট দিয়ে করলে পাসপোর্ট সিলেক্ট করবেন।

১৩. এখন অটোমেটিক আপনার ক্যামেরাটি অন হয়ে যাবে। পিছনের ক্যামেরা দিয়ে আপনার ভোটার আইডি কার্ডের সামনে ও পিছনে ছবিটি তুলে সেন্ড করে দিবেন। অবশ্যই চেষ্টা করবেন ভোটার আইডি কার্ডের ছবিটি ক্লিয়ার করে তুলতে। তাহলে দ্রুত ভেরিফাই হয়ে যাবে।
সামনের পার্ট ,

পিছনের পার্ট,

এবং একটি সেলফি

সেলফি তোলার জন্য অবশ্যই চেহারাটি কাছে এনে নিবেনা। এবং চোখের পলক ফেললে সেলফিটি নিয়ে নিবে।

আশা করছি খুব দুটোই আপনার কাজটি সম্পন্ন হয়ে যাবে। এটি ডকুমেন্ট সেন্ড করার সাথে সাথেই আপনাকে একটি নোটিফিকেশন জানিয়ে দিবে যে এটি হতে কত সময় লাগবে। তবে এটি হতে বেশি সময় লাগে না ৫ থেকে 10 মিনিটের ভিতরে হয়ে যায়। তবে বিশেষ মুহূর্তে সময় ৩০ থেকে ১ ঘণ্টার মতন লাগতে পারে।
তবে আমার নিয়ম ফলো করলে অবশ্যই তাড়াতাড়ি হয়ে যাবে। কারণ ভেরিফিকেশনটি নির্ভর করে আপনার ডকুমেন্টের কোয়ালিটির উপর। আপনি যদি স্পষ্ট করে ডকুমেন্ট সেন্ড করেন তাহলে দ্রুত হয়ে যাবে।

এখন আসি আমি, কতজনকে এই কার্ড নিতে সাহায্য করেছে। নিচের স্ক্রিনশটটি দেখলেই বুঝতে পারবেন আমি পাই ৮০ প্লাস মানুষকে এই কার্ডটি নিতে সাহায্য করেছি। বর্তমানে ডলারের দাম বৃদ্ধি পাওয়ায় আগের রেটে দেওয়া সম্ভব হচ্ছে না। তাই যারা আমার মাধ্যমে কার্ড নিতে চান। তারাও অবশ্যই আমার রেফার কোড টি ব্যবহার করবেন। কারণ রেফার করতে ব্যবহার না করলে আমি কম রেটে ডলার দিতে পারব না। এটি শুধু কার্ড নেওয়ার ক্ষেত্রেই প্রযোজ্য।
My refer code: 5pjzf

কার্ড নেওয়ার উপায় :

প্রথমে ৫ ডলার ডিপোজিট করে নিবেন, ৫ ডলার ডিপোজিট করার জন্য অবশ্যই বাইনার্স একাউন্ট লাগবে। আর যদি আপনার binance না থাকে তাহলে খুলে নিবেন,

কিন্তু যারা আমার রেফার কোড ব্যবহার করে প্রথম টাইম কার্ড নিতে চাচ্ছেন। তারা আমাকে টেলিগ্রাম এ মেসেজ করবেন টেলিগ্রাম লিংক post শেষে দেওয়া হবে। অবশ্যই আমার রেফার করতে ব্যবহার ব্যবহার করে একাউন্ট করতে হবে তাহলে আমি ডলার দিতে পারব ৬০০ টাকায় ৫ ডলার।

এরপর লিমিট অফার থেকে কার্ড টি কম রেটে নিতে পারবেন।
এর জন্য প্রথমে লিমিট অফারে ক্লিক করুন।

এখন আপনাকে এই সময়ের জন্য অপেক্ষা করতে হবে।

উপরে দেখুন সময় দেওয়া হয়েছে, এটি বাংলাদেশ সময় হবে
বিকাল চারটা
রাত আটটা
ও রাত বারোটা।

এই তিন সময় প্রতিদিন কার্ড ক্লেম করে নিবেন । ক্লেম করে নিয়ে buy now ও ক্লিক করলেই কার্ডটি নেওয়া হবে

আশা করছি আপনারা অতি সহজেই কার্ডটি নিতে পারবেন এবং আপনার কাজে ব্যবহার করতে পারবেন। তাহলে আজকের পোস্টটি পর্যন্তই।
আমার টেলিগ্রাম লিংক,
Telegram

3 hours ago (Oct 11, 2024)

About Author (119)

Md. Omar Faruk
author

Never tell a lie Always respect other

Trickbd Official Telegram

4 responses to “নতুন নিয়মে Redotpay অ্যাকাউন্ট করার নিয়ম, ও যেভাবে একটি ইন্টারন্যাশনাল Mastercard নিবেন। সাথে ৫ ডলার বোনাস সহ।”

  1. Mohammad Sijan Contributor says:

    নতুন নিয়মের কি দেখাইলেন ভাই?
    আর পোস্টটা তো সম্পূর্ণ ব্যাক্তিগত রেফারের কারণে করছেন মনে হইলো।

    • Md. Omar Faruk Author Post Creator says:

      ব্যক্তিগত স্বার্থের জন্য পোস্ট করা হয়নি, এখানে সম্পূর্ণ নতুন প্রসেস সে একাউন্ট ভেরিফাই করার উপায় দেখানো হয়েছে। কারণ অনেকেই ভেরিফাই করতে সমস্যা করে। আর এখানে আমি আমার ছয় মাসের অভিজ্ঞতা শেয়ার করেছি। এর পাশাপাশি আমি দিখিয়েছি যে কতগুলো কার্ড আমি একটিভ করে দিয়েছি। যারা নিয়েছে অবশ্যই তারা কিছুক্ষণ পরেই কমেন্ট করবে আশা করছি।

  2. rustom12 Contributor says:

    Card er ki monthly ba yearly fee ache?

Leave a Reply

Switch To Desktop Version