আসসালামুআলাইকুম প্রিয় trickbd বাসি সবাইকে স্বাগতম আমার পোস্টে। আমি অভি আছি আপনাদের সাথে নতুন কিছু নিয়ে। মানুষ মাত্রই ভুল যদি আমার লিখা এর মধ্যে কোনো ভুল ত্রুটি খুঁজে পান অনুগ্রহপূর্বক ক্ষমা এর দৃষ্টি তে দেখবেন।

বাংলাদেশের ২য় বৃহত্তম মোবাইল ফাইন্যান্সিয়াল সার্ভিস হলো ডাক বিভাগের আর্থিক প্রতিষ্ঠান নগদ। যেটি ২০১৮ বা ২০১৯ সালের দিকে বাংলাদেশে যাত্রা শুরু করে অফিসিলাভাবে। নগদ এর রয়েছে বিশাল গ্রাহকসেবা। তুলনামূকভাবে অন্যান্য মোবাইল ফাইন্যান্সিয়াল সার্ভিস এর চাইতে এটাই সুযোগ সুবিধা অনেক বেশি।

তাই মাত্র কম সময়ে বাংলাদেশের কোটি কোটি মানুষ এর আস্থা অর্জন করতে পেরেছে নগদ। বর্তমানে দৈনিক হিসেবে প্রায় ২৫০ থেকে ৩০০ কোটি টাকা লেনদেন হচ্ছে নগদ এর মাধ্যমে। যার মাধ্যমে দেশের এক প্রান্ত হইতে অন্য প্রান্তে মাত্র কিছুক্ষণের মধ্যেই টাকা লেনদেন করা সম্ভব হচ্ছে। মানুষ অর্থনৈতিক ভাবে অগ্রগতিশীল হচ্ছে।

নগদ বরাবরই তার গ্রাহকদের জন্য বিভিন্ন আকর্ষণীয় অফার প্রদান করে থাকে। তাদের বিভিন্ন রকম ক্যাম্পেইন চলতেই থাকে। তেমনি নগদ আর গ্রামীণফোন দিচ্ছে তার গ্রাহকদের ৯৯ টাকা রিচার্জে ১০০% ক্যাশব্যাক অফার। তবে এই ক্ষেত্রে নগদ এবং গ্রামীণফোন কতৃপক্ষের কিছু শর্ত রয়েছে এই ক্যাশব্যাক অফার নেওয়ার জন্য।

৯৯ টাকা নগদ এর মাধ্যমে রিচার্জ করতে হবে। প্রতি মিনিটে প্রথম রিচার্জের অধিকারী এই ১০০% ক্যাশব্যাক অফারটি পাবেন।
দেরি করলেই ক্যাশব্যাক মিস। ১০০% ক্যাশব্যাক অফারটি ২০২৩-এর ৭ মে পর্যন্ত চলবে। অফারটি নেওয়া যাবে প্রতিদিন(দুপুর ১২টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত)।

এই ছিল বিস্তারিত ধন্যবাদ সবাইকে পুরো পোস্টটি পড়ার জন্য। Trickbd এর সাথেই থাকুন।

Leave a Reply