চলচ্চিত্রের নামঃ হিরো ৪২০

ত্রিভুজ প্রেমের গল্প নিয়ে নির্মিত হয়েছে ‘হিরো ৪২০’। পরিচালনা করেছেন সৈকত নাসির ও সুজিত পান্নালাল। রোমান্টিক-কমেডির পাশাপাশি ছবির গল্পে জাতীয় রাজনীতির কিছু বিষয়ও রয়েছে।

ছবিতে অভিনয় করেছেন ওম, নুসরাত ফারিয়া, রিয়া সেন, আশিস বিদ্যার্থী, আহমেদ শরীফ, তানভির তনু, বিলাস খান, শিমুল খান, প্রদীপ রনৌত, কৌশিক গাঙ্গুলি, মৌমিতা প্রমুখ। গান লিখেছেন আবদুল আজিজ, এনজেলা, হৃদি ও প্রসেন। গানে কণ্ঠ দিয়েছেন সাদাব হাসমি, নাকাব আজিজ, স্যাভি, অ্যাস কিং, এনজেলা, ইরফান ও ল্যামিস। গানগুলোর সুর ও সংগীত পরিচালনা করেছেন স্যাভি ও এনজেলা।

 

কাহিনী :কৃষ (ওম) একজন গড় বাঙালি মানুষ, জীবনে খুব বেশি উচ্চাকাঙ্ক্ষা নেই। সহজ উপায়ে সুন্দর জীবনযাপনের জন্য তাঁর আশ্চর্যজনকভাবে বাঁকানো পরিকল্পনার জন্য ধন্যবাদ, তিনি দুটি সুন্দরী মহিলার মধ্যে এক যুদ্ধের মধ্যে শেষ করেছেন। এটি এমন একটি গল্প যা প্রচুর ঘনত্বের প্রয়োজন, কারণ উন্মাদ এবং বিভ্রান্তিময় টুইস্ট এবং মোড় যা গল্পটিকে এগিয়ে নিয়ে যেতে সহায়তা করে, যার মধ্যে খুব বেশি কিছু নেই। এবং তারপরে, বিষয়গুলিকে আরও বিভ্রান্ত করার জন্য, একটি রাজনৈতিক গ্যাং-ওয়ার অ্যাঙ্গেলও রয়েছে! সুতরাং, কৃষ প্রথমে মীরা (রিয়া) কে ডুবিয়ে দেওয়ার চেষ্টা করেছে, যিনি সবেমাত্র আমেরিকাতে ভিসা পেয়েছেন, যাতে সে তার সাথে ট্যাগ করতে পারে। তিনি এবং তাঁর দ্বিতীয় ফ্রেডল পোল্টু তার উপর ব্যবহার করা নির্বোধ কৌশলগুলি হজম করা আপনার পক্ষে কঠিন হবে। ক্রিশ মনে হয় হৃদয় ভেঙে গেছে কারণ রাই, তিনি সম্পূর্ণরূপে রচিত একটি চরিত্র, তাকে ছুঁড়ে ফেলেছে এবং মীরা কাঁদতে কাঁদতে আঘাত দেওয়ার জন্য ক্রিশকে অপেক্ষা করতে পারে না। মনের বিষয়টি কীভাবে অচল করে ফেলেছে, আমেরিকা যাওয়ার পথে মাইরা কীভাবে একটি গরম 20-পিআইটি, পিআইটি এই বিষয়গুলির জন্য পড়ে। তবে, এটি একটি চলচ্চিত্র এবং লোকাল ট্রেনে কোনও মেয়েকে কাছে এসে শারীরিকভাবে পোঁকিয়ে দেওয়া হয়রানির মতো নয়।

এরপরে, রাইতে প্রবেশ করে (নুসরাত)। হ্যাঁ, ক্রাই যে রাইয়ের পাতলা বাতাস থেকে দূরে ছিল। এবং ক্রিশ, স্পষ্টতই, তার ক্যাসকেডিংয়ের তালার গভীরে ডুব দেয় এবং দুপুরে ফাটিয়ে দিচ্ছে। পোফ মিরার সাথে মার্কিন যুক্তরাষ্ট্রে ট্যাগ করার পরিকল্পনা নিয়েছে তবে মীরা তাকে ছেড়ে দিতে প্রস্তুত নয় এবং তাকে হুমকি দিয়েছিলেন, ‘বম মেরি উরিয়ে দেবো!’ বোমা গ্যাংয়ের ভিতরে --ুকুন - রেল মন্ত্রকের বিরুদ্ধে লড়াই করে দুই সংসদ সদস্য। এবং এই হিটটি দুটি ব্যক্তিগত / রাজনৈতিক প্রতিবেদনে আবারও খুব বাঁকানো স্তরে ফিচার দেয়। এটি ক্রিশকে দর্শকদের উল্লেখ না করে একেবারে লোকসানের মুখে ফেলেছে।


ফিল্মটির মূল প্রতিক্রিয়া হ'ল একেবারে বিভ্রান্ত হওয়ার। তবে আপনি যদি ইভেন্টগুলিকে একসাথে থ্রোড করার চেষ্টা না করেন তবে আপনি কিছু পয়েন্টে নিজেকে ছোটাছুটি করতে দেখবেন। হ্যাঁ, কিছু সিকোয়েন্স, বিশেষত পাঞ্চলাইনগুলি সত্যই মজার। সিনেমাটোগ্রাফিটি ভাল, গানের সিকোয়েন্সগুলি সত্যই পূর্বের দিকে। পটভূমি স্কোর, শীর্ষ খাঁজ না করে, কমপক্ষে পায়ে আলতো চাপছে। তিনটি শীর্ষস্থানীয় অভিনেতার শীর্ষে আসছেন - ওম: প্রতিটি চলচ্চিত্রের সাথে আরও ভাল হচ্ছে, নুসরাত: তার স্তরের সেরা চেষ্টা করে এবং প্রতিশ্রুতি প্রদর্শন করে, রিয়া: আপনি কি acশ্বরের দোহাই দিয়ে এই উচ্চারণ থেকে মুক্তি পেতে পারেন! তার অ্যাকসেন্টটি এত মোটা এবং জায়গার বাইরে, সে স্ক্রিনে যা কিছু সামান্যই করছে তা নিবন্ধনে ব্যর্থ হয়! চিত্রনাট্যে আর কিছুই নেই, ‘অনুপ্রেরণা’ বাদে, যা স্পাইডারম্যানের ঝুলন্ত চুম্বনের দৃশ থেকে শুরু করে অ্যাশ এবং হৃতিকের মধ্যে ধুম 2-এর বন্দুক-রৌলেটের দৃশ্য পর্যন্ত। আমরা হব…
সব মিলিয়ে কিছু হাসি ফুটে ওঠে সেই ছবিগুলির মধ্যে একটি, কিন্তু আপনাকে সেই ব্যাকস্ল্যাশ ‘আচ্ছা ভাল’ স্মাইলি দিয়ে ফেলেছে, আপনি জানেন?
বিশেষ দ্রঃ :কপিরাইট ইস্যুতে প্রথম 3 মিনিট ক্যাম রয়েছে, ধন্যবাদ।

এই সিনেমা Google Drive শেয়ার করা হয়েছে, খুব অল্প সময়ে ডাউনলোড করে দেখতে পারবেন।

যারা এখনো দেখেনি তাদের জন্য ডাউনলোড লিংক দিলামঃ Download In 720P Quality Google Drive

এরকম নতুন নতুন মুভি পেতে আমাদের মুভি সাইটে নিয়মিত ভিজিট করুন

10 thoughts on "ডাউনলোড করে নিন হিরো ৪২০ (২০১৬) HDRip সাথে থাকছে হালকা মুভি রিভিউ"

  1. Jahid9184 Contributor says:
    vai akhon drive ta kaj korche nah
  2. Jahid9184 Contributor says:
    vai akhon drive ta kaj korche nah
    1. Daud Author Post Creator says:
      Google drive ok… Apnar Drive a space asi kina check koren ok…..
    2. Jahid Hasan Contributor says:
      Ami chrome diye try korchi new gmail vaiya
  3. মুভির ফাইলে কি হারবালে বা অন্য কিছুর এডস আছে??? নাকি ফ্রেশ ফাইল?
  4. Daud Author Post Creator says:
    Bhai Tahole onek beshi user download korar jonno ajke download limit sesh hoye gace kalke try koren…..
  5. sonnasi Subscriber says:
    ২০১৬ সারের মুভি। সেটাও আবার Hdrip প্রিন্ট? 😶
    1. Daud Author Post Creator says:
      এতদিন মুভি HDRip ছিল না তায়???
  6. Tarek Author says:
    480P quality o add korle valo hoto
    1. Daud Author Post Creator says:
      Watch Online Kore Dekhan

Leave a Reply