আশা করি সবাই ভালো আছেন।আমিও ভালো আছি।

আজকে যে মুভি ৩ টি নিয়ে রিভিউ ও ডাউনলোড লিংক দিবো তা কোরিয়ান মুভির। তাও জঘণ্যতম প্রতিশোধ এর কাহিনী নিয়ে।তাই আগেই বলে রাখি, যাদের ভায়োলেন্স এ সমস্যা আছে বা হার্ট দুর্বল তারা মুভিগুলো এড়িয়ে যাবেন।

তো চলুন শুরু করা যাক।

1. I Saw The Devil (2010)

 

 

Genre: Action, Thriller
Language: Korean
IMDb: 7.8/10
Personal: 8/10

“আমি তোমাকে খুন করবো, আমি তোমাকে খুন করবো যখন তুমি ব্যথায় কাতরাবে তখন। ভয় তোমাকে আচ্ছন্ন করে রাখবে আর আমি তোমাকে ধীরে ধীরে খুন করবো। এটাই আমার প্রতিশোধ, সবচেয়ে সুন্দর এবং পরিপূর্ণ প্রতিশোধ।”

নাম থেকে বোঝা যায় কেউ একজন শয়তানরুপী কাউকে দেখেছে। সিনেমাটিতে আছে এক সাইকোপ্যাথ সিরিয়াল কিলার যে কিনা খুন করে অসম্ভব নৃশংসতায়। এমনকি খুন করার পর শিকারের শরীরের বিভিন্ন অংশ জঘন্যভাবে কেটে ফেলে রেখে যায়। শয়তানরুপী মানুষ বলতে কি তাহলে তাকেই বোঝানো হয়েছে?

সিনেমাটি আসলে ভয়ংকর এক প্রতিশোধের গল্প বলে। সবচেয়ে কাছের মানুষটির হত্যার বদলা নিতে একজন সিক্রেট এজেন্ট একটি বিচিত্র পরিকল্পনা করে। সে মনে করে, হত্যাকারীকে শুধু হত্যা করলেই সেটা উপযুক্ত প্রতিশোধ হয় না, তার জন্য দরকার আরও বেশি কিছু। আর এই পরিকল্পনাই তাকে পরিণত করে ভয়ানক এক দানবে, যার নৃশংসতা ছাড়িয়ে যায় ঐ সিরিয়াল কিলারের নৃশংসতাকেও।

 

 

সিনেমাটি সম্পর্কে শুধু এটুকুই বলা যায়, এটি একটি খাঁটি রিভেঞ্জ মুভি। এছাড়া সাইকোলজিক্যাল থ্রিলার, ক্রাইম কিংবা হরর সব উপাদান পাওয়া যাবে এতে। সাইকোপ্যাথ সিরিয়াল কিলার হিসেবে অসাধারণ অভিনয় করেছে ওল্ডবয় খ্যাত চয় মুন সিক। সাইকোপ্যাথ হিসেবে একটি চরিত্রের মধ্যে যা যা দরকার তার সবটুকুই সে ফুটিয়ে তুলেছে। সিক্রেট এজেন্টের চরিত্রে অসাধারণ অভিনয় করেছে লি বিইয়ুং হুন, যার চরিত্রের শীতলতায় আপনার মেরুদন্ড বেয়ে ভয়ের শীতল স্রোত বয়ে যাবে।

আগেই বলে রাখা ভালো সিনেমাটিতে রয়েছে প্রচুর ভয়াবহ অপরাধমূলক দৃশ্য। শুরু থেকে শেষপর্যন্ত প্রতি মুহুর্তে আপনার মানসিক শক্তির সর্বোচ্চ পরীক্ষা করবে আই স দ্য ডেভিল।

মুভির অন্যতম চরিত্রের কিম সু হিউং একজন এনআইসির সিক্রেট এজেন্ট।সাইকো কিলারের চরিত্রে অভিনয় করেন কিউং চুই যিনি পেশায় একজন স্কুল বাস চালক। মুভির শুরুতেই দেখা যায় কিম সু এর গার্লফ্রেন্ড অর্থাৎ জু-ইওন রাত্রি বেলায় একটি অনাথাশ্রম থেকে ফিরছেন হঠাৎ গাড়ি খারাপ হয়ে যায়, এবং এ কথা তিনি ফোনে জানাচ্ছিলেন তার বয়ফ্রেন্ড বা হবু স্বামী কিম সু কে, তাদের কথার মধ্যেই হঠাৎ সাইকো কিলার কিউং চুইয়ের আগমন এবং তিনি গাড়ি ঠিক করে দিবেন বলে জানায়। ঘটনার এক পর্যায়ে সাইকো কিলার জু-ইওনকে হত্যা করে, মৃত্যুর আগে তাকে বলেছিল যে সে প্রেগন্যান্ট তাকে যেন না মারা হয় এভাবে প্রাণ ভিক্ষে চেয়েছে কিন্তু রেহাই পায়নি সে। এখান থেকেই শুরু হয় রিভেঞ্জ।

 

 

এনআইসির এজেন্ট কিম সু আইনের তোয়াক্কা না করে পাগলের মতো ছুটে সাইকো কিলারের পেছনে প্রেমিকার হত্যার প্রতিশোধ নিতে। তাঁর ভেতরে আমি আমাদের ঘুমন্ত মান্না ভাই দেখেছি বুকের মধ্যে কিভাবে প্রতিশোধের আগুন জ্বলে। কিছু মারাত্মক সিন ছিল ভাইরে ভাই আমি ফোনের স্ক্রিন থেকে চোখ সরাতে বাধ্য হয়েছি।
প্রতিশোধ যে একটা মানুষকে কতটা ভয়াবহ করে তুলতে পারে এই মুভিতে আরেকবার দেখবেন।

Download Link

480p : Download Link Here      Server 2

720p:  Direct Download Link    Download Link Here      Server 2      Server 3

1080p: Direct Download Link     Server 2       3.59 Gb download link

Bangla Subtitle :  Download From Here

2. No Mercy (2010)

 

 

Genre: Thriller, Crime
Language: Korean
IMDb: 7.5/10

Personal: 8.5/10

সন্তানের জীবনের কাছে পৃথিবীর সকল জিনিস মূল্যহীন।
মুভিটি সন্তানের জীবন বাঁচানোর জন্য কঠিন অসৎ পন্থা অবলম্বনকারী এক বাবা এবং এক ধর্ষিতা বোনের মৃত্যুর অবিচার প্রাপ্ত ভাইয়ের গল্প।

নদীর তীরে থমথমে সকালে দুই ফটোগ্রাফার পাখির ছবি তোলার চেষ্টা করছেন। পারফেক্ট ক্যাপচার নিতে ব্যার্থ হয়ে ফিরে যাওয়ার জন্যে হাঁটা শুরু করেছেন।তখনই একটি কিছু তাদের চক্ষুগোচর হয়।কিছুক্ষণ পর পুলিশ এবং ফরেনসিক এক্সপার্ট এ নদীর তীরে ভিড় জমে।
একটি লাশ মাথা, হাত এবং পেট কাটা। কিন্তু অদ্ভুত বিষয়, সব অঙ্গ সাজিয়ে রাখা হয়েছে জায়গা মতো।তবে একটি হাত গায়েব।
শুরু হয় তদন্তের।ময়না তদন্তের জন্য লাশ যায় ফরেনসিক এক্সপার্ট কাং মিন হো এর কাছে।আর তদন্ত প্রেজেন্টেশন এর দায়িত্ব পালন করেন মিন সিও ইউং। মিন সিও ইউং উল্লেখ করে যে নদীর তীরে লাশ পাওয়া গিয়েছে ওই নদী রক্ষায় জন্যে আন্দোলন চলছে। সবচেয়ে অবাক করা বিষয় লাশের ছয়টি স্থান এ কাটা হয়েছে এবং নদী ছয়টি স্থানে কাটা পড়েছে।

 

 

নদীরক্ষা আন্দোলনের মূল হোতা লি সিয়ং হো কে সাসপেক্ট করা হয়। সে সব স্বীকার করে নেয়।কি মনে হয় কাহিনী শেষ?
না। কাহিনীর তো সবে শুরু। লি ফরেনসিক কাং এর সঙ্গে একা কথা বলতে চায়। কাং কে বলে তাকে যেভাবে হোক জেইল থেকে ছাড়াতে হবে নাহলে তার মেয়েকে মেরে ফেলা হবে।তারপর শুরু হয় এক বাবার তার মেয়েকে বাঁচানোর লড়াই। এবং এক ভাইয়ের প্রতিশোধের লড়াই।

মূল গল্পটি শুরু হয় এখান থেকে, এটা নিয়ে বিস্তারিত কিছু জানলে মুভি দেখা অর্থহীন মনে হবে আপনার। তাই লিখলাম না। অকল্পনীয় এক টুইষ্টের মধ্য দিয়ে এই মুভির ইতি টানা হয়। যা দেখে আপনার মাথা কিছুক্ষণের জন্য ঘুরপাক খাবে, আমার সারাদিন মাথা থেকে সরে নাই এই মুভির কাহিনী। যারা এখনও দেখেননি দেখতে পারেন অসাধারণ এই সিনেমাটি। কিছু এ্যাডাল্ট সিন আছে যারা দেখতে চান না এড়িয়ে যাবেন।

Download Link

480p: Download Link Here      Server 2

720p: Download Link Here      Server 2

Bangla Subtitle: Download From Here     Alternative Subtitle

 

3. Oldboy (2003)

 

 

Genre: Thriller,Mystery
Language: Korean
IMDb: 8.4/10

Personal: 8.5/10

প্রতিহিংসা নিয়ে অনেক ভালো থ্রিলার মুভি আছে। কিন্তু, আমার মতে সবচেয়ে নিকৃষ্ট প্রতিশোধ নেয়া হয়েছে এই মুভি তে।এটি আমার দেখা নিঃসন্দেহে সেরা একটি থ্রিলার মুভি। এই মুভিতে কি নেই?
স্টোরি,অ্যাকশন,রহস্য,টুইস্ট,থ্রিল – সব কিছুতে ভরপুর। এই মুভি তে হিরো কে আর ভিলেন কে সেটা আপনার চিন্তাধারা দিয়েই বিবেচনা করতে হবে।

হঠাৎ একদিন রাতে ডাই সু ওহ কে রাস্তা থেকে কিডন্যাপ করা হয়। তার জ্ঞান আসার পর দেখা যায় সে একটি জেলখানার মতো রুমে বন্দী পড়ে আছে। সে এখানে কেনো আসলো সেটা জানার অনেক চেষ্টা করলেও কোনো উত্তর পায়নি। প্রতিদিন তাকে ড্রাগ দেয় হতো এবং হিপনোটাইজ করা হতো। সে প্রতিজ্ঞা করে, যে এর পিছনে দায়ী তাকে সে বের হবার পর মেরে ফেলবে। কিন্তু এভাবেই করে ১৫ বছর তাকে আটকে রাখা হয়।

 

 

তারপর হঠাৎ একদিন তাকে ভালো কাপড়, কিছু টাকা এবং একটি মোবাইল ফোন হাতে দিয়ে, তাকে ছেড়ে দেয়া হয়। সে মুক্তি পাবার পর তাকে যা যা হিপনোটাইজ করে শিখানো হয় সে তাই করা শুরু করে।কিন্তু সে তা বুঝতে পারে না। তখন তার মিডো নামের একটি মেয়ের সাথে রেস্টুরেন্টে দেখা হয়। তাদের মধ্যে ভালোবাসার সম্পর্ক সৃষ্টি হয়।তারপর, যে তাকে বন্দী করে রেখেছিলো সে তার সাথে যোগাযোগ করে বলে,যে তার কাছে আর মাত্র ৫ দিন আছে। এরমধ্যে তাকে এই রহস্য সমাধান করতে হবে যে কেনো তাকে বন্দী করে রাখা হয়েছিলো ,নাহলে মিডো কে সে মেরে ফেলবে।

 

 

এরপর সে একের পর এক প্রশ্নের উত্তর খুঁজতে শুরু করে। কিন্তু শেষ পর্যায়ে সে এমন কিছু সত্য জানতে পারে যা তার পুরো জীবন বদলে দেয় ।আমি আবারও বলছি যাদের হার্ট দুর্বল তারা এ মুভিটি দেখবেন না। আর কিছু এডাল্ট সিন রয়েছে মুভিতে।

এই মুভিটি যদি এখনো কারো দেখা বাকি থাকে তাহলে তাড়াতাড়ি দেখে ফেলবেন। This is a pure Masterpiece Movie.

Download Link (Dual Audio Hindi Dubbed)

480p: Direct Download Link       Server 2     Server 3

720p:  Direct Download Link     Server 2     Server 3

1080p: Direct Download Link     Server 2

Bangla subtitle (If need): Download From Here

ডাউনলোড করার জন্য যেসব লিংকে গুগল একাউন্টে লগিন করার প্রয়োজন পড়ে সেক্ষেত্রে গুগল একাউন্টে লগিন করে নিবেন।কোনো ডাউনলোড লিংক কাজ না করলে বা লোড পড়লে অন্য সার্ভার ট্রাই করবেন। ডাউনলোড লিংকে যাওয়ার পর অন্য পেইজে নিয়ে গেলে পুনরায় আগের পেইজে ফিরে এসে ডাউনলোড অপশনে ক্লিক করবেন। আর যাদের গুগল একাউন্টে লগিন করলে ড্রাইভ হ্যাক হওয়ার ভয় আছে তারা  এই লিংকে  ক্লিক করে পোস্টটি পড়ে নিবেন।আশা করছি ভয় কেটে যাবে। আমি ইউজারদের কথা বিবেচনা করেই লিংক দিয়ে থাকি।কাজেই কোনো হ্যাকিং লিংক প্রোভাইড করার প্রশ্নই আসে না।

ঘুরে আসতে পারেন আমাদের সাইট: Tipsnewsbd

আজকে এই পর্যন্তই।সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন।বিদায়।

15 thoughts on "⚡️ দেখে নিন ভয়ানক প্রতিশোধের তিনটি কোরিয়ান মুভি [বাংলা সাবটাইটেল সহ] 🔥"

  1. Sagor Sagor Contributor says:
    অসাধারণ রিভিউ।সাথে ইউজার দের জন্য সরাসরি ডাউনলোড লিংক দেয়ার জন্য ধন্যবাদ।


    1. Redwan Ahmed Sawkhin Redwan Ahmed Sawkhin Author Post Creator says:
      আপনাকেও ধন্যবাদ অনুপ্রেরণা দেয়ার জন্য।
  2. H. M. Mozammal Hoque H. M. Mozammal Hoque Contributor says:
    I saw the devil & No Mercy er hindi dubbed nai?
    1. Redwan Ahmed Sawkhin Redwan Ahmed Sawkhin Author Post Creator says:
      nah bro.bangla subtitle diye dekhte hobe
    2. Alve Alve Contributor says:
      I saw the devil এর ইংলিশ ডাব আছে
    3. H. M. Mozammal Hoque H. M. Mozammal Hoque Contributor says:
      English Dubbed ace j eta jani.
      But hindi dubbed hole valo hoto.
    4. H. M. Mozammal Hoque H. M. Mozammal Hoque Contributor says:
      Np.
      Bangla Subtitle diye dekhe nibo.
  3. Tanvir Ahmed Tofan Contributor says:
    eto beshi movie deikho na…..nesha hoye jabe! nics post !
    1. Astar TECH Contributor says:
      Apni money heist er akta ep. dekhen tarpor nesha na sararat ghumaite parben na
  4. mdmamunrahman mdmamunrahman Contributor says:
    বাংলা সাবটাইটেল এর জায়গায় যদি হিন্দি ডাবিং হতো তাহলে ভালো হতো


    1. Redwan Ahmed Sawkhin Redwan Ahmed Sawkhin Author Post Creator says:
      হ্যাঁ। কিন্তু হিন্দি ডাবিং এভেইলেবল নয়।এভেইলেবল হলে লিংক দিয়ে দিতাম।
    1. Redwan Ahmed Sawkhin Redwan Ahmed Sawkhin Author Post Creator says:
      Thank you so much
  5. Binidro Binidro Contributor says:
    Sob dekhchi

Leave a Reply