1. Sooryavanshi (2021)

  2. IMDB: 5.8/10, Personal: 6/10

  3. Genre: Action, Drama.

  4. এটি একটি অ্যাকশন ধর্মী পুলিশি মুভি হিসেবে প্রচার করা হয়েছিল। আক্কির পরিচয়, এন্ট্রি ইত্যাদি মিলিয়ে গল্পের শুরুটা অনেক স্মুথলি স্টার্ট হয়েছিল। যেহেতু এটি “রোহিত শেট্টির” সিনেমা তাই গাড়ি, বাইক, হেলিকপ্টার থাকবে এবং ফাইটিং সিন, স্টান্টগুলি নিখুঁতভাবে করা হবে সেটা আগে থেকেই অনুমেয় ছিল এবং হয়েছেও তাই।

  5. তবে এই মুভিটাও বলিউডের গতানুগতিক পুরনো গল্পের মতই। 

  6. পুরো মুভিতে আক্কির কমেডি এবং সংলাপ ডেলিভারি এভারেজ ছিল। মুভির শুরু থেকে শেষ পর্যন্ত ক্যাটরিনার অভিনয় ছিল দুর্দান্ত তবে এই মুভিতে অজয় দেভগন (সিংগাম) এবং রণবীর সিং (সিম্বা) কে কেন এন্ট্রি দেওয়া হল তা কিছুতেই মাথায় ঢুকতেছে না।

  7. আপনি জানেনতো, যে কোন কিছুরই অতিরিক্ত খারাপ! এই সিনেমার ক্ষেত্রেও ঘটেছে তাই। গল্পের যে কোনো জায়গায় জোর করে কমেডি ঢুকানোর কারণে পুরো মুভিটাই যাচ্ছেতাই হয়ে গেছে। সবচেয়ে বাজে দৃশ্য ছিল যখন শেষ পর্যায়ে রণবীর এবং অজয় দেভগন সন্ত্রাসীদের সাথে গুলাগুলি করতেছিল এবং আক্কি ক্যাটরিনাকে তার শরীরে বাঁধা বোমা থেকে বাঁচানোর চেষ্টা করছিল এবং এর মধ্যে রণবীর সিংয়ের কমেডি। অকারণে কমেডি এইরকম একটা সিরিয়াস দৃশ্যকেও ফালতু করে তুলেছে।

  8. গানগুলো সম্পর্কে বলতে গেলে, মনে হচ্ছিল সবগুলো গান জোর করে ঢুকানো হয়েছে। সবচেয়ে বড় কথা আজাইরা কমেডিগুলো বাইরে রাখলে হয়তোবা মুভিটা হিট হওয়ার চান্স ছিল। এছাড়া অক্ষয়কে একজন আইপিএস অফিসার হিসেবে পুলিশ অপারেশনের মধ্যে ক্রমাগত কমেডি করতে দেখানো হয়েছে যা নিছক অর্থহীন। আমি জানি সত্যিকারের মুভি লাভাররা মুভিটি দেখার পর আমার রিভিউর সাথে একমত হবেন।

  9. মুভিতে শুধুমাত্র একটি জিনিস পুরো ফাইভ স্টার দেওয়া যেতে পারে আর সেটি হচ্ছে অ্যাকশন এবং স্টান্ট।

  10. একশন লাভার হয়ে থাকলে মুভিটা আপনার জন্য মাস্ট হবে একশন স্ট্যান্ড এর জন্য।

  11. ডাউনলোড লিংক: Click Here

  12.   

Screenshot




 

4 thoughts on "করোনার পরে অক্ষয় কুমারের বিগ বাজেট মুভি Sooryavanshi মুভির রিভিউ + লিংক"

  1. mehedi.2 Contributor says:
    A kmn download link,onno movie ashe parle directly link den
    1. Rider Author Post Creator says:
      aktu problem chilo.. link update kore disi.. check now
  2. Ali Afsar Contributor says:
    Bhai eyta to Hallprint. !
    1. Rider Author Post Creator says:
      pre hd vai.

Leave a Reply