আসসালামু আলাইকুম কেমন আছেন সবাই। আশা করি সকলেই ভাল আছেন। আল্লাহ তায়ালার রহমতে আমিও ভালো আছি। আজকে আবার নতুন একটি পোস্ট নিয়ে হাজির হলাম আপনাদের কাছে। আজকে আমি আপনাদের সঙ্গে শেয়ার করব বর্তমানে জনপ্রিয় হাইপ তোলা কোরিয়ান ওয়েব সিরিজ নিয়ে। যার নাম All of us are Dead। এটি মূলত প্রকাশিত হয়েছে নেটফ্লিক্সে।

আর আমরা বরাবরের মতোই বাঙালিরা সব সময় ফ্রি জিনিস খুঁজি। আর আমাদের অনেকেরই সামর্থ্য নেই নেটফ্লিক্সের প্রিমিয়াম সাবস্ক্রিপশন কিনে পছন্দের কনটেন্ট গুলো দেখার। তাই আপনাদের জন্য অনেক খোঁজাখুঁজির পরে নিয়ে আসলাম আপনাদের কাঙ্খিত সিরিজটি। স্কুইড গেমের মত এটাও অনেক বেশি জনপ্রিয়তা পেয়েছে। ইংলিশ ,কোরিয়ান, এবং হিন্দি ভাষায় ডাবিং করা হয়েছে এই সিরিজটি। এই সিরিজের গল্পটি হচ্ছে একটি স্কুল কে কেন্দ্র করে।
সেখানে বিজ্ঞান শিক্ষকের ছেলের সঙ্গে সেই স্কুলের কিছু দুষ্টু ছেলে মেয়ে সব সময় ঝামেলা করতো। এবং টর্চার করত। একটা সময় এটার জন্য অনেক বিচার করা হলেও সমাধান পাওয়া যায়নি। তারপরে সেই বিজ্ঞানি শিক্ষক একটি ভাইরাস সৃষ্টি করে তারপর এটি তার ছেলের দেহে প্রবেশ করেন। তারপর তার ছেলে জম্বি হয়ে যায়।
মূলত এটি ইঁদুরের দেহ থেকে নেওয়া হয়েছিল। এরপরে তার ছেলে জম্বি হওয়ার পরে তাকে সেই বিজ্ঞানি মানে সেই ছেলেটির বাবা বেঁধে রাখে।
যেই ইঁদুরের দেহ থেকে ভাইরাসটি তৈরি করা হয় সেই ইঁদুরটিকে সেই বিজ্ঞানী সাইন্সল্যাবে রেখে আসে। হঠাৎ করে উসাইন স্কুলের একজন শিক্ষার্থী সেই রুমে প্রবেশ করে তারপরে একটি ইঁদুর তাকে কামড় দেয়। তারপরে সেই শিক্ষার্থী আক্রান্ত হয়ে যায় । এটি বুঝতে পেরে যায় সেই বিজ্ঞানী। তারপরে তাকে আটকে রাখে কিন্তু হঠাৎ করে সেই শিক্ষার্থী বের হয়ে চলে আসে । এবং দেখা যায় তার গোটা চোখ মুখ এবং পুরো শরীর রক্ত বর্ণ ধারণ করেছে। এবং সে জম্বি তে পরিণত হয়েছে। এরপর সে একে একে অন্যান্য সবাইকে কামড়াতে থাকে এর ফলে তারা সবাই জম্বি তে পরিণত হতে থাকে ।
এবং একে অপরকে কামড়াতে থাকে এবং এই ভাইরাসটি ছড়িয়ে পড়তে থাকে। এই করে গোটা দেশে এই ভাইরাসটি ছড়িয়ে পড়ে। । তারপরে কিভাবে তারা এই ভাইরাসটি থেকে মুক্ত হয় দেখতে হলে এই সিরিজটি আপনাকে দেখতে হবে। এই সিরিজের মোট 12 টি পর্ব আছে। আমি সেই পর্বগুলো কে সংগ্রহ করে রেখেদিয়েছি আপনাদের জন্য। ডাউনলোড লিংক নিচে দেওয়া আছে । সেখান থেকে ডাউনলোড করে নিবেন।
ডাউনলোড করতে এখানে ক্লিক করুন
ধন্যবাদ সবাইকে ,যদি আমার লেখায় কোন ভুল ত্রুটি থাকে কমেন্ট করে জানাবেন। আমি সেটা ঠিক করে নেব।
ভালো থাকবেন সুস্থ থাকবেন । এবং ট্রিকবিডি এর সঙ্গেই থাকবেন। আল্লাহ হাফেজ।

8 thoughts on "😙 বর্তমানের সবচাইতে জনপ্রিয় কোরিয়ান সিরিজ All of us are Dead Hindi dubbed নিয়ে নিন জলদি 😙😙"

  1. Levi Author says:
    টাইটেলে চুমা চুমীর ইমোজি কেনো?🙄
    1. Stk Oviraj Author Post Creator says:
      Sorry 😁😁
  2. Satoru Sajid Author says:
    Under the Dome এই সিরিজটা দেইখেন। জোস
    1. Stk Oviraj Author Post Creator says:
      Assa
    1. Stk Oviraj Author Post Creator says:
      Good
  3. Sohag21 Author says:
    Good Post 🙂💚
    1. Stk Oviraj Author Post Creator says:
      Oh thank you 😊😌😌

Leave a Reply