বচ্চন পাণ্ডে ( Bachchan Pandey) একটি  হিন্দি ভাষার অ্যাকশন কমেডি চলচ্চিত্র যা ফরহাদ সামজি ও নিশ্চয় কুট্টান্ডা পরিচালিত, ফরহাদ সামজি রচিত এবং সাজিদ নাদিয়াদওয়ালা প্রযোজিত। এতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন অক্ষয় কুমার, কৃতি স্যানন এবং জ্যাকলিন ফার্নান্দেজ। চলচ্চিত্রটি কুট্টান্ডা এবং সামজির একটি মূল স্ক্রিপ্ট অনুসরণ করে, যদিও কিছু লোক এই দাবিকে মিথ্যা বলে অস্বীকার করেছে এবং বলেছে যে এটি জিগারথান্ডার পুননির্মাণ। চলচ্চিত্রটি ২০২২ সালের ১৮ মার্চ মুক্তি পেয়েছে।

মুভির কিছু স্ক্রিনশটঃ

আমার রিভিউঃ কেনো আপনার মুভি দেখা উচিত?

#বচ্চন_পান্ডে_রিভিউঃ
আমার রেটিং: 6/10
গল্প শুরু হয় একটি মজার উপায়ে। সহকারী পরিচালক ময়রা (কৃতি স্যানন) একজন স্বাধীন পরিচালক হওয়ার স্বপ্ন দেখছেন এবং তার স্বপ্ন পূরণ করতে তিনি একটি গ্যাংস্টার বায়োপিক তৈরি করে নিজের নাম তৈরি করতে চান। সারা দেশে বেশ কিছু গুন্ডা এবং দুর্বৃত্তদের নিয়ে গবেষণা করার পর, তিনি অবশেষে বাগওয়াতে পৌঁছেন, যেখানে গ্যাংস্টার বচ্চন পান্ডের ভয়ের কথা বলেন। ময়রার সাথে তার বন্ধু বিশু (আরশাদ ওয়ার্সি), যিনি একজন অভিনেতা হতে আগ্রহী। বাগওয়া উত্তর ভারতের এমন একটি জায়গা, যেখানে অরাজকতা রাজত্ব করছে। এখানে প্রকাশ্য দিবালোকে গুন্ডারা পুলিশকে মারধর করে এবং সাংবাদিককে জীবন্ত পুড়িয়ে মারা হয়। এখানকার মাফিয়ারা শুধু বুলেটের ভাষা জানে এবং এই কুখ্যাত গুন্ডাদের রাজা হচ্ছেন বচ্চন পান্ডে (অক্ষয় কুমার)। মাইরা কি বচ্চন পান্ডেকে তার ছবিতে অভিনয় করতে রাজি করবেন? নাকি বচ্চন পান্ডের এই মরণপণ গ্রাম থেকে মীরা পালিয়ে যাবে?
আরও জানতে, আপনাকে পুরো ছবিটি প্রেক্ষাগৃহে দেখতে হবে।
#বিশ্লেষণ:

বচ্চন পান্ডে একটি শালীন ছবি, যা আমি আশা করিনি! প্রথমার্ধটি আকর্ষণীয় ছিল, কিন্তু দ্বিতীয়ার্ধটি নিস্তেজ মনে হয়েছিল। চিত্রনাট্যটি গড় ছিল! শুধুমাত্র অক্ষয় কুমারের অভিনয় আমার পছন্দের জিনিসটি! তার অভিনয় পরবর্তী স্তরে ছিল। কৃতি স্যাননও তাকে খুব ভাল সমর্থন করেন। পঙ্কজ ত্রিপাঠির ভূমিকা ছোট ছিল, কিন্তু তিনি তার ভূমিকায় আলোকিত করেছেন। প্রতীক বব্বর, আরশাদ ওয়ার্সি, জ্যাকলাইন ফার্নান্দেজ, সঞ্জয় মিশ্রও তাদের চরিত্রে ভালো অভিনয় করেছেন। গল্পে একটি নতুনত্ব রয়েছে এবং তাই দর্শকদের আগ্রহ জাগিয়েছে। চিত্রনাট্যটি বিনোদন এবং মজার সাথে সজ্জিত কিন্তু প্রক্রিয়ায়, এটি প্রায়শই এখানে এবং সেখানে ঘুরপাক খায়। ফলস্বরূপ, নাটকটি পয়েন্টে আসতে খুব বেশি সময় নেয়। এটি করার পরেও, কমেডিতে কোনও ধারাবাহিকতা নেই। ফলশ্রুতিতে, যেখানে দর্শকরা হাসাহাসি করে, কিছু কিছু জায়গায় তারা বিরক্তও হয়৷ গানগুলি শালীন; বি প্রাকের মেরি জান, সারে বোলো বেওয়াফা এবং স্পষ্টতই অরিজিত সিং-এর হীর রাঞ্জা খুব সুরেলা৷ ফরহাদ সামঝির নির্দেশনা বিন্দুতে ছিল না৷ .তিনি চলচ্চিত্রে আকর্ষণ অন্তর্ভুক্ত করতে ব্যর্থ হন।
সামগ্রিকভাবে, বচ্চন পান্ডে একটি দুর্বল ক্লাইম্যাক্স সহ একটি গড় ভাড়া৷ গত সপ্তাহের দ্য কাশ্মীর ফাইলস (যা এখনও টিকিট জানালায় দুর্দান্ত বন্দুক চলছে) এবং পরের সপ্তাহের বিশাল রিলিজ, RRR-এর বিশাল বিরোধিতার কারণে এর ব্যবসা প্রতিকূলভাবে প্রভাবিত হবে।
সবশেষে, আমি বলব, এটা মাত্র একবার দেখার মুভি; আপনি যদি মসলা টাইপ মুভি দেখতে চান তবে আপনি এটির জন্য যেতে পারেন।
ধন্যবাদ🌷

এবার আসি ডাউনলোড লিংক এঃ

ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।

 

ডাউনলোড করতে এখানে ক্লিক করুন 

 

ডাউনলোড করতে এখানে ক্লিক করুন 

লিংকগুলা একটি পেজ এর মাধ্যমে দেওয়া হলো।

পুরোটা একসাথে দেখুনঃ ক্লিক হেয়ার

 

 

4 thoughts on "[Hall Print]ডাউনলোড করে নিন অক্ষয় কুমার এর প্রতিক্ষিত মুভি ” Bachchan Pandey” এর হিন্দি লিংক এবং সাথে আমার রিভিউ।"

  1. Md Sahariaj Hosen Author says:
    apnar kahini sune to mone hosse remake .
  2. SagorSrkian Author says:
    REPORTED 😕

    MLWBD এর শেষ ডাউনলোড লিংক নিজের ব্লগার সাইটের Download লিংকে লাগিয়ে, ট্রাফিক নিজের সাইটে আনার ধান্দা। এমনকি Screenshot গুলোও MLWBD থেকে কপি করা। তাদের কোনো ক্রেডিটই দেয়া নেই। দুই লাইন রিভিউ লিখে Hall Print দিয়ে, আর বহুল প্রতীক্ষিত কথা লিখলেই হয়ে যায় মুভি রিভিউ?

    আশা করি মডেরেটর বিষয়টি বিবেচনায় নিবেন? হয় যেখান থেকে ডাউনলোড লিংক, স্ক্রিনশোট কপি করেছে তাদের কে ক্রেডিট দিবে নয় নিজের সাইটে ফুল মুভি আপলোড করে তারপর রিভিউ দিবে। এটাও এক ধরেনের Copyright Issue…

    1. SM MUNNA Author Post Creator says:
      এখানে ট্রিকবিডির কোনো রুলস ব্রোকেন হয়নি।আর অল লিংক অনলাইন থেকে কালেক্ট করা।ডাউনলোড লিংক দিয়ে দিছি যাতে সবাই রিভিউ দেখার পর কষ্ট করে না খুজে ডাউনলোড করে দেখতে পারে।লিংক না দিলেই কি🤒
  3. Mr_Triple_X Contributor says:
    rating dekhe pura post ta r porlam na……

Leave a Reply