Karwaan (2018)

গন্তব্যে পৌছাতে হলে রাস্তা পাড়ি দিয়ে সামনের দিকে এগোতে হয়। এর মধ্যে কতজনের সাথে দেখা হয় আবার কতজনকে হারাতে হয়..। তবুও থেমে থাকতে নেই। এগিয়ে তো যেতেই হবে।

মাইন্ড রিফ্রেশ করার মতো মুভি। সিম্পল একটা গল্পকে বেশ ভালোভাবে পরিচালনা করে একটা মুভিতে রূপ দিতে সফল হয়েছেন ডিরেক্টর আকর্ষ খুরানা। মুভির সিনেমাটোগ্রাফি বেশ সুন্দর। প্রতিটা ফ্রেম বেশ যত্নের সাথে করা হয়েছে যেন। স্ক্রিনপ্লে ও বেশ ইমপ্রেসিভ। পুরো প্লটটাকে স্ক্রিনপ্লে বেশ আকর্ষণীয় করে তুলেছে। তাছাড়া ক্যারেক্টারাইজেশনের কাজও ও বেশ স্মুথলি করা। গানগুলোও মোটামুটি ভালো লাগার মতোই। লোকেশন গুলো ছিল চোখ জুড়ানো। সিনেমাটোগ্রাফি আর এমন লোকেশন যেন ভিজ্যুয়াল ট্রিট। ব্যাকগ্রাউন্ড স্কোর ও সময়োপযোগী পারফেক্ট লেগেছে। সবমিলিয়ে বেশ প্রশংসনীয় মেকিং লেগেছে এটার।

দুলকার সালমানের প্রথম বলিউড মুভি। আর একজন মালায়ালি এত স্মুথলি হিন্দিতে কথা বলছিল যে মনেই হয়নি এটা উনার প্রথম হিন্দি ভাষার মুভি। দুলকার সালমান সর্বদাই ন্যাচারাল অভিনয় করে থাকেন। এই মুভিতেও অভিনয় করে বেশ প্রশংসিত হন। প্রয়াত অভিনেতা ইরফান খানের কমিক টাইমিং এই মুভিতে অতুলনীয় ছিল। মুভি জুড়ে একমাত্র উনিই বেশি হাসিয়েছেন। মিথিলা পালকারকে এই মুভি থেকেই ভালো লাগা শুরু। বেশ কিউট এবং টেলেন্টেড একজন অভিনেত্রী। কৃতি খরবান্দার কয়েক মিনিটের ক্যামিও টাও ভালো লেগেছে।

(Light Spoiler)

Plot: অবিনাশ একজন সফটওয়্যার ইঞ্জিনিয়ার। তার বাবা হঠাৎ ট্রাভেল করা অবস্থায় মারা যান। ব্যাঙ্গালোর থেকে কোচি গিয়ে বাবার ডেড বডিটা আনতে হবে। বন্ধু সৈকতকে নিয়ে বেড়িয়ে পড়লো। গিয়ে জানতে পারল যে, সেই বডিটা চলে যায় অন্য কারো কাছে। আবার অন্যকারো বডি এসেছে অবিনাশের নামে। এখন একটাই কাজ- এই বডিটা ফেরত দিয়ে বাবার বডি ফিরিয়ে আনা। এর মধ্যে আবার নতুন একজনের সাথে পরিচয়..।

সবমিলিয়ে এই মুভি রিফ্রেশিং এর জন্য মাস্ট ওয়াচ। কমেডি সাথে ভালো মেসেজ আর দারুণ অভিনয়ের জন্য হলেও এটা দেখা যেতে পারে অনায়াসে। লাভ ইট!

ডাউনলোড লিংকঃ https://drive.google.com/u/0/uc?id=1JxfRor9mmKns53yPfMK6bmbOdhat1ru8&export=download

3 thoughts on "ডাউনলোড করে নিন Karwaan মুভি সাথে ছোট্ট রিভিউ"

  1. TrickBD Support Moderator says:
    মুভি রিভিউ দিবেন শুধু।
    ডাউনলোড লিংক দেয়া থেকে বিরত থাকুন।
    কপিরাইট ইস্যু।
    1. RAHIM Contributor Post Creator says:
      ঠিক আছে
  2. Rahul Islam Contributor says:
    Etag Hall Print?

Leave a Reply