এইটা নিয়ে বেশ কয়েকদিন যাবত লিখতে চাচ্ছিলাম। কিন্তু সি প্রোগ্রামিং নিয়ে লিখতে লিখতে এটা এড়িয়ে গিয়েছিল।

রোমান্টিক ওয়েবসিরিজ কে না পছন্দ করে!? আমার মতো যারা রোমান্টিক জেনর এর ফ্যান, তাদের উদ্দেশ্য করেই এই পোস্ট। টাইটেল দেখেই বুঝেছেন যে আমি কোরিয়ান রোমান্টিক ড্রামা সাজেস্ট করবো এবং সাথে হিন্দি ডাব ডাউনলোড লিংকও দিবো।

তবে, তার আগে বলবো যে MEGA অ্যাপ ইন্সটল করতে।
ডাউনলোড- Play Store
অ্যাপ ব্যবহারের সুবিধাঃ
১. পজ/রিজিউম করে ডাউনলোড করতে পারবেন
২. ডাউনলোড না করে অনলাইনও দেখতে পারবেন, স্ট্রিমিং স্পীড ভালো পায়।
অ্যাপ ব্যবহার না করলে যা অসুবিধাঃ
১. পজ/রিজিউম এর ম্যানুয়াল অপশন আপনাকে দেয়া হবে না, যদি কোনো ভাবে ব্রাউজার এর ক্যাশে একটু খানিকও মুছে যায় তাহলে ডাউনলোড প্রথম থেকে স্টার্ট হবে।
২. ভিডিও প্লেব্যাক ও অনলাইন ডাউনলোড কিছু কিছু ব্রাউজারে কাজ করবে না।

যাইহোক,


1. It’s okay to not be okay.



আমার দেখা এ পর্যন্ত সবচেয়ে পছন্দের রোমান্টিক সিরিজ এটা। আমি এনিমে ফ্যান, কোরিয়ান শো তেমন পছন্দ করতাম না বা এখনো তেমন একটা আহামরি ভক্ত নই, তারপরও নেটফ্লিক্স এর এই সিরিজটা আমার হৃদয়ে জায়গা করে নিয়েছে। এই সিরিজের প্রতিটা এপিসোড এর এক সেকেন্ডও স্কিপ করি না (ইন্ট্রো/আউট্রো বাদে)। তবে ভাববেন না যে আমি এইটা শতবার দেখেছি। যে জিনিস ভালো লাগে সেটা, সেটা বিশেষ বিশেষ ওকেশনে দেখতে হয়, আমিও দেখি। এতে যতবার ই দেখা যায়, ততবার ই মুগ্ধ হওয়া যায়।

প্লটঃ আমাদের নায়ক এর বড়ভাই অটিস্টিক এবং ছোটবেলায় তার সামনেই তার মায়ের খুন হয়। সেই ঘটনার পর থেকে নায়কের বড়ভাই প্রজাপতি কে ভয় পায় এবং বসন্তে প্রজাপতি আসলেই সে মানসিক ভারসাম্য হারিয়ে ফেলে। তাকে নিয়েই নায়ক এর জীবন, নায়ক এক শহর থেকে অন্য শহরে বারবার বদলি হয় তার ভাইকে ঐ ট্রমা থেকে বাচাতে। আর আমাদের নায়িকা একজন লেখিকা, ছোট্টদের জন্য গল্পের বই লিখে বিখ্যাত। কিন্তু নায়িকা মানসিকভাবে কিছুটা ভারসাম্যহীন, তার মনোভাব ভিন্ন। তার মধ্যে কোনো দয়া-মায়া নেই। কোনো অনুভুতি নেই বলা চলে। সে সব কিছু কে তার বিশেষ নজরে দেখে, ভিন্ন। নায়িকাও ছোটবেলায় তার মা কে হারিয়েছে। কিন্তু নায়ক নায়িকার ছোটবেলার এক অতীত রয়েছে।

এখন নায়ক-নায়িকার প্রেম কাহিনী কীভাবে প্রগ্রেস করবে সেটাই দেখতে পাবেন সিরিজটিতে। কিন্তু, কিন্তু… এখানে শুধু যদি মনে করেন লাভ স্টোরিই সব, তা নয়। নায়ক-নায়িকার প্রেম কাহিনী খুবই ধীরে ধীরে প্রগ্রেস করে, যেটা এই সিরিজটা কে আরো বেশী জীবিত করে তুলে। আর পাশাপাশি মুভিটা তে ক্রাইম, সাইকোলজি, রহস্য এবং কমেডি সবকিছুর ই মিশ্রণ পাবেন, যেটা আপনাকে এই সিরিজ টা শেষ পর্যন্ত দেখার জন্য ধরে রাখবে। প্রতিটা এপিসোড গড়ে ১ ঘন্টা ১৭ মিনিট। মোট এপিসোড আছে ১৬টা। অর্থাৎ আপনার জীবনের প্রায় সাড়ে ২০ ঘন্টা ব্যয় করবে। কিন্তু বিশ্বাস করুন এই ২০ ঘন্টা আপনাকে হাসাবে, কাদাবে, ভালোবাসা অনুভব করাবে, দায়িত্ব অনুভব করাবে, ভীত করবে, মনে প্রশ্ন জাগাবে এবং সবশেষে আনন্দ দিবে…।😇

Download link: MEGA 720p


2. Goblin: The Lonely And Great God



রুপকথা কোরিয়ান ফিল্ম ইন্ডাস্ট্রির একটা ঐতিহ্য বলা চলে। কোরিয়ান ইন্ডাস্ট্রি সাইন্স ফিকশনে দুর্বল হলেও, ফ্যান্টাসি বা রুপকথা তে অনেক এগিয়ে আছে। এর ই একটা অসাধারণ দৃষ্টান্ত হলো এই সিরিজ টি। এই সিরিজ টা The Goblin’s Bride নামে বেশি পরিচিত কিন্তু নেটফ্লিক্সে Goblin: The Lonely And Great God নামেই পাবলিশ করা হয়েছে।

প্লটঃ আমাদের নায়ক বহু বহু বছর আগে একটা শ্বেত ভুল করে। সেজন্য ইশ্বর তাকে শাস্তি দেয়। শাস্তি টা হলো অমরত্ব। সে কখনোই মারা যাবে না। এই অভিশাপ থেকে মুক্তি দিতে পারে একটি মেয়ে যাকে এই কাহিনীতে “goblin’s bride” নামে আখ্যায়িত করা হয়েছে। যেটা অবশ্যই আমাদের নায়িকা। কিন্তু সমস্যা একটা রয়েছে। সেই মেয়েকে নায়কের ভালোবাসতে হবে মন থেকে এবং মেয়টারও নায়ককে মন থেকে ভালোবাসতে হবে। তবেই ঐ অভিশাপ থেকে মুক্তি পাবে। এখানেই তো টুইস্ট, নায়ক যদি নায়িকা কে মন থেকে ভালোবেসে ফেলে তাহলে সে কি পারবে তাকে ছেড়ে পরলোকে চলে যেতে? আবার মন থেকে ভালোবাসলে নায়িকাও কি পারবে নায়ককে মরে যেতে দিতে? এসব কিছুই যখন কম ছিল তখন নায়ক জানতে পারে যে নায়িকার কোনো মৃত্যু রেখা নেই, মানে গ্রিম রিপার (যে মানুষের মৃত্যু পর্যবেক্ষণ করে এবং তাকে পরলোকে নিয়ে যায়) নিজেও জানে না যে নায়িকা কখন মারা যাবে।

পুরো সিরিজ একটা কমেডি ও রোমান্টিক ভাইব নিয়েই চলে, কিন্তু থেকে থেকে সিরিয়াস টোন এতো স্মুথলি ধরে যে এই হাসছিলেন, ওই যেন টেন্স হয়ে গেলেন। মোট ১৬ টি এপিসোড ও ৩টি স্পেশাল এপিসোড আছে। গড়ে প্রতিটা এপিসোডের রানটাইম ১ ঘন্টা ১৫ মিনিট। এই ২০ ঘন্টাও আপনার অপচয় বলে মনে হবে না। আপনার চেহারায় সিরিজ শেষে একটি মুচকি হাসি চলে আসবে আপনা-আপ্নি। ☺️

Download link: MEGA 480p & 720p


3. Crash Landing on You




নায়িকা একজন বিখ্যাত ফ্যাশন ও কসমেটিক কোম্পানি চালায়। আর দশটা বড়লোকদের মতো এনারও সখ হয়েছিল স্কাইডাইভিং করার। তো সেই উদ্দেশ্য নিয়ে স্কাইডাইভিং এ জাম্প করে। কিন্তু আচমকাই ঐ অঞ্চলে টর্নেডো হয় যেটা অপ্রত্যাশিত ছিল। ফলে আমাদের নায়িকা অন্য দেশের বর্ডারে ল্যান্ড করে। সেখানেই আমাদের নায়কের সাথে দেখা। নায়ক একজন সৈনিক লিডার।
এজন্যই সিরিজটার নাম দিয়েছে Crash Landing on You।
এই সিরিজ নিয়ে আমার মিক্সড ফিলিংস আছে। আমার মনে হয় যে এটা আমদের মুড এর উপর নির্ভর করে। আগের দুইটা সিরিজ আমি যেকোনো মুডে দেখে লাইট মুডে চলে যাই। কিন্তু এই সিরিজটা যখন আমি প্রথম শুরু করেছিলাম, তখন ৪/৫টা এপিসোডেই আমার কোনো কারণে বিরক্ত লেগে গিয়েছিল। কিন্তু তার কয়েক মাস পর যখন আমি আবার দেখতে লাগলাম শুরু থেকে, তখন শুধু একটা কথাই নিজেকে মনে মনে বলছিলাম “এই জিনিস আমি কেন প্রথমবার ই শেষ করলাম না!”, তাই আপনাদেরও যদি মুড অনুযায়ী বোরিং লাগে তাহলে অবশ্যই একটু বাইরে ঘুরে এসে মুড ঠিক করে দেখবেন, ভালো লাগবে নিশ্চিত।
সিরিজটাও আগের দুইটার মতো কমেডি আর রোমান্সের অসাধারণ মিশ্রণ দেখিয়েছে৷ কিন্তু আরেকটা যোগ হয়েছে ” রাজনীতি”। মিলিটারি তে রাজনীতির কিছু প্রভাব ও বিস্তার নিয়ে বেশ সিরিয়াস একটা শো বানিয়েছে আবার একই সাথে এটা একটা রোমান্টিক ফিল্ম। আমি এই সিরিজ না দেখলে বুঝতাম ই না যে এমন কিছুও বানানো সম্ভব। 😅
প্রতিটা এপিসোড গড়ে ১ ঘন্টা ২৫ মিনিট করে এবং ১৬ টা এপিসোড টোটাল।

Download link: MEGA 720p


4. Business Proposal




নায়ক এক বড় কম্পানির মালিকানা পেয়েছে যেটা তার পরিবার চালিয়ে এসেছে। নায়ক অনেক সিরিয়াস কম্পানি নিয়ে এবং তার মন-ধ্যান সবকিছু এইখানেই। সে প্রেম করেনি, করেনা, এমনকি ফিউচার প্ল্যান ই নেই তেমন তার। এ নিয়ে যতো টেনশন তার দাদুর। তার দাদু চায় মারা যাবার আগে তার নাতির বিয়ে দেখে যাবে, যদিও সে মৃত্যুসজ্জায় নেই, সুস্থ পুরোপুরি। কিন্তু এতো চাপ দেয় যে লাস্টে ব্লাইন্ড ডেটে যেতে রাজি হয়ে যায়। আর এবার ব্লাইন্ড ডেটে নায়িকার সাথে দেখা হয়। কিন্তু নায়িকা মুলত নায়কের ডেট না, তার বান্ধবী আসল ডেট। কিন্তু সে বিয়ে করতে চায়না বলে নায়িকা পাঠিয়েছে যাতে আজেবাজে বলে তাড়িয়ে দিতে পারে। কিন্তু ডেটে এসে নায়িকা দেখে নায়ক আর কেউ নয় তার কম্পানির ই বস। 😅
কিন্তু নায়ক তাকে চিনে না, তাই আজে বাজে বলে খারাপ চরিত্র দেখায় নায়িকা। কিন্তু নায়কের তাকেই পছন্দ হয়ে যায়। এই থেকে শুরু হয় টুইস্ট। অন্যদিকে যার আসলে আসার কথা ছিল সেই মেয়েটা ক্রাশ খায় নায়কের অ্যাসিস্ট্যান্ট কে দেখে।
ব্যাস! কাহিনী শুরু। হ্যা, আমি জানি আমি একটু আধটু স্পয়লার দিয়েছি, তাছাড়া বলবো কীভাবে জানি না। প্রথম এপিসোডের একটু স্পয়লার দিয়েছি, তাই তেমন কোনো ইফেক্ট পড়বে না আশা করি।
পুরো রোমান্টিক কমেডি সিরিজ এটা, তাই রমকম ফ্যানদের এটা নিশ্চিত ভালো লাগবে৷
এর এপিসোডগুলা তলনামূলক ছোট। এটার মোট ১২ টা এপিসোড এবং গড়ে ১ ঘন্টা করে রানটাইম।

Download link: MEGA 480p & 720p

এইতো,

এ পর্যন্তই।

ভালো থাকবেন। ☺️

36 thoughts on "আমার দেখা সেরা ৪ টি রোমান্টিক কোরিয়ান ওয়েবসিরিজ সাথে রিভিউ ও ডাউনলোড লিংক [Hindi DUB]"

  1. Ashraful Author says:
    Korean Thriller Series gulo best hoi. Koita best Thriller Series niye post korben.
    1. V Author Post Creator says:
      আচ্ছা, পরেরবার থ্রিলার নিয়ে পোস্ট করবো। কিন্তু থ্রিলার গুলো বেশী দেখি নি। আরো কয়েকটা দেখি, তারপর বড় করে লিখবো।
    2. MD Zakaria Contributor says:
      জি ভাই ঠিক বলছেন
  2. Sajid Blue Author says:
    কোরিয়ান কন্টেন্ট গুলা আসলেই দারুণ
    1. V Author Post Creator says:
      হ্যা ☺️
    2. MD Zakaria Contributor says:
      বিশেষ করে তাদের রোমান্টিক সিন গুলো
  3. Tushar Ahmed Author says:
    17tarikh exam r ami Crash Landing On You matro dekha shuru korchi!
    1. V Author Post Creator says:
      LOL 😂
    2. MD Zakaria Contributor says:
      আমি এক্সামের আগের রাতেও মুভি দেখি 🥺
    1. V Author Post Creator says:
      দেখিনি, নামটা প্রথম শুনলাম। তবে দেখবো এবার। ☺️
    2. kdrama group e onek hit sries ta. amio ekhono dekhini
  4. Amit Baidya Author says:
    Korean Series Gula Borabor oi Hit Kore
    1. V Author Post Creator says:
      হ্যা। ☺️
  5. H4CK Contributor says:
    Crash landing on you আমার দেখা প্রথম কোনে কোরিয়ান সিরিজ এবং এটা আমাকে হতাশ করে নাই।এ কথায় অসাধারণ লাগছে।
    1. V Author Post Creator says:
      জেনে খুশী হলাম। ☺️ আমারো অনেক পছন্দের সিরিজ ওটা।
    2. MD Zakaria Contributor says:
      তাহলে তো দেখতেই হয়
  6. Najmul Nazu Author says:
    কোরিয়ান সিরিজে মন বসে না, মুভিই সেরা!
    1. V Author Post Creator says:
      যার যার রুচি ব্যাপার 🥱
  7. Sohel+Khan Contributor says:
    Turkish series lover 💏
    Parle turkish series den
    1. V Author Post Creator says:
      তুর্কিশ সিরিজ এ পর্যন্ত ১ টা দেখেছি মাত্র। ভবিষ্যতে আরো দেখলে একসাথে লিখবো।
  8. Nazmul Islam Author says:
    Goblin to bangla dubbed e ase
    1. V Author Post Creator says:
      জানতাম না। 😐
  9. Shah Alam Contributor says:
    I am not a robot and goblin….best romantic k-drama
    1. V Author Post Creator says:
      I am not a robot মাত্র দেখে শুরু করছি আমি 😁
  10. MD Musabbir Kabir Ovi Author says:
    দেখে নিতে হবে
  11. Tech Notepad Author says:
    Start-up দেখে না থাকলে, দেখা শুরু করতে পারেন, অসাধারণ লাগবে।
  12. Antor Kabir Contributor says:
    Crash landing on you 🙂
    Onek joss lagse series ta …in a word mind blowing
  13. S Contributor says:
    Put Your Head On My Shoulder,Love 020, intense love aro ache but mone portase na ai 3 ta suggest thaklo.apanar suggest er 1,4 daksi
    1. V Author Post Creator says:
      ধন্যবাদ। আমি দেখার কিছু খুজতেছিলাম। 😁
  14. Zisan Islam Contributor says:
    MY Girlfriend Is Alien এটা সেরা ভাই আমি ২৮ টা পর্ব দেখছি একটা সময় মনে হয়েছে যদি আরো ২০ টা পর্ব ও থাকত আমি দেখতাম এতটাই ভালো
    1. S Contributor says:
      Season 2 choltase ☺️ dakte paren
  15. Helal Ahmed Contributor says:
    What’s Wrong with Secretary Kim
    এটা সবার প্রছন্দের
  16. Al Araf Contributor says:
    Watch Korean Drama and Movies in Hindi Dubbed From My Website
    https://promovies24x7.blogspot.com/

Leave a Reply