ব্রিলিয়ান্ট কানেক্ট অ্যাপ হচ্ছে বাংলাদেশ ভিত্তিক দেশব্যাপী ইন্টারনেট সার্ভিস প্রোভাইডার এবং টেলিফোন সম্পর্কিত সার্ভিস প্রোভাইডার। ব্রিলিয়ান্ট কানেক্ট অ্যাপ দিয়ে সবচেয়ে কম কল রেটে বাংলাদেশের যেকোনো নম্বর কথা বলা যাই এছাড়াও দেশে বাহিরেও কথা বলা যাই। ব্রিলিয়ান্ট কানেক্ট অ্যাপ থেকে বাংলাদেশে যেকোনো নম্বর কল রেট ৩৫ পয়সা প্রতি মিনিট সাথে সেকেন্ড পালস। ব্রিলিয়ান্ট টু ব্রিলিয়ান্ট কল রেট ফ্রি .!

এখন ব্রিলিয়ান্ট কানেক্ট অ্যাপের গ্রাহকরা ঈদ উপলক্ষে রিচার্জ করলে পাচ্ছেন ঈদ উপহার.! যেকোনো ব্রিলিয়ান্ট কানেক্ট গ্রাহক যে কোনো পরিমাণ ব্রিলিয়ান্ট রিচার্জ করলে পাচ্ছে সে পরিমাণ এর টক-টাইম বোনাস!

একজন গ্রাহক যত টাকা রিচার্জ করবে তত মিনিট বোনাস পাবেন! আপনি যদি ব্রিলিয়ান্ট কানেক্ট অ্যাপে ১০০ টাকা রিচার্জ করেন তা হলে ১০০ মিনিট কোথা বলা সমপরিমাণ (৩৫ টাকা) টাকা বোনাস পাবেন (যত ইচ্চা তত পরিমাণ রিচার্জ করতে পারবেন) এবং ব্রিলিয়ান্ট এর এজেন্ট এর কাছ থেকে রিচার্জ করলে আরো পাবেন ১৫% বোনাস মোট ৫০ টাকা অর্থাৎ ১০০ টাকা রিচার্জ কলে পাচ্ছেন ৫০ টাকা বোনাস.! এজেন্ট ছাড়া পেমেন্ট এর মাধ্যমে রিচার্জ করলে যে পরিমাণ রিচার্জ করবেন সে পরিমাণ টক-টাইম পাবেন, রিচার্জ এ ১৫% বোনাস পাবেন না তাই চেস্টা করবেন এজেন্ট এর কাছ থেকে রিচার্জ করতে.!

অফার টি চলবে আগামী ১৩ এপ্রিল পর্যন্ত। একজন ব্রিলিয়ান্ট কানেক্ট গ্রাহক অফারটি একবার উপভোগ করতে পারবে এবং রিচার্জ এ ১৫% বোনাস অফারটি যতবার ইচ্চা ততবার নিতে পারবেন।

এজেন্ট খুব সহজেই পাওয়া যাবে অনলাইনে প্রথমে ব্রিলিয়ান্ট অ্যাপ এ ঢুকে সেটিং মেনুতে ক্লিক করবেন তার পর Extended Services অপশন এ ক্লিক করবেন তার পর Agent Locator অপশনে ক্লিক করে আপনার জেলা, থানা সিলেক্ট করলে এজেন্ট এর সাথে যোগাযোগ করার অপশন পাবেন। সব এজেন্ট তাদের অফিসিয়াল তাই প্রতারণা হওয়ার কোন সম্ভাবনা নেই। এছাড়াও ব্রিলিয়ান্ট অ্যাপ এর অফিসিয়াল ফেসবুক গ্রুপে অ্যাড হয়ে এজেন্ট এর সাথে যোগাযোগ করে রিচার্জ করতে পারবেন অ্যাড হতে এখানে ক্লিক করুন.!

এছাড়াও আমার কাছ থেকেও রিচার্জ নিতে পারবেন.!

 

যেকোনো প্রয়োজনে Facebook এ আমি..!!

 

বাংলালিংক সিমে ফ্রি 1.5GB নিয়ে নিন

 

ধন্যবাদ..!

8 thoughts on "ব্রিলিয়ান্টে যতটাকা রিচার্জ করবেন কত পরিমাণ বোনাস পাবেন সময় কিন্তু কম তাড়াতাড়ি করুন.!"

  1. jibon roy Author says:
    Agent নিলেন নাকি🙄
    1. Uzzal Mahamud Pro Author Post Creator says:
      Na brother
  2. Md Zakir Hossen Author says:
    এত দিনে একটা কাজের পোস্ট হইছে ৷
    1. Uzzal Mahamud Pro Author Post Creator says:
      ধন্যবাদ
  3. Abubokor Rio Contributor says:
    আলাপের থেকে কি ব্রিলিয়ান্ট কানেক্ট বেটার হবে?
    1. Uzzal Mahamud Pro Author Post Creator says:
      জি.!
  4. naim780 Contributor says:
    Nite chai kivabe apnr sathe contact korbo…?

Leave a Reply