আমার আজকের টপিকটি মূলত নগদ ব্যবহারকারীদের জন্য। আমরা সকলেই জানি নগদ একটি মোবাইল ব্যাংককিং সার্ভিস। মোবাইল ব্যাংককিং সার্ভিসে আসার পর থেকে নগদ বেশ ভালো অবস্থানে রয়েছে। তারা তাদের গ্রাহকদের আকর্ষিত করার জন্য প্রতিনিয়ত বিভিন্ন ধরণের অফারের ক্যাম্পেইন চালু করে থাকে। যেমন সম্প্রতি বিশাল এক অফারজজ্ঞ তারা চালিয়েছে। যাক সেদিকে আর নাই আমাদের আজকের মূল টপিকে আমরা ফিরে আসি। আমাদের মূল টপিক হচ্ছে নগদের ক্যাশব্যাক অফার। তাও যেমন তেমন ক্যাশব্যাক অফার নয়, রিচার্জ থেকে ক্যাশব্যাক বেশি। অর্থাৎ আপনি যে পরিমাণ রিচার্জ করবেন এর চেয়েও বেশি পরিমাণ ক্যাশব্যাক পাবেন। তো চলুন এই সম্পর্কে বিস্তারিত জানা যাক।

ক্যাশব্যাক অফার:

এই ক্যাশব্যাক অফারটি পেতে অবশ্যই আপনার একটি নগদ অ্যাকাউন্ট থাকতে হবে। আর সাথে নগদের অ্যাপ। আপনি চাইলে ডায়াল কোড ব্যবহার করেও করতে পারেন। তবে এইক্ষেত্রে অ্যাপ হলে আপনার জন্য ভালো হবে।

নগদ অ্যাপ হোক বা ডায়াল অপশন যেকোনো মাধ্যমে আপনাকে যেকোনো রবি নম্বরে মাত্র ৫০ টাকা রিচার্জ করতে হবে। তবে হ্যাঁ অবশ্যই রিচার্জ কিন্তু রবি নম্বরে করতে হবে।

আর রিচার্জ করতে হবে বিকেল ৫টা থেকে রাত ৮টা এর মধ্যে। প্রতি ঘন্টায় প্রথম ৩০০ জন রিচার্জকারী মূলত এই ক্যাশব্যাক অফারটি পাবেন। ৫০ টাকা রিচার্জ করলে আপনি যদি উপরোক্ত নিয়ম ফলো করে করতে পারেন তাহলে সাথে সাথে ৫১ টাকা ক্যাশব্যাক পেয়ে যাবেন অথবা ১ কর্মদিবসের মতো সময় লাগতে পারে এবং সাথে স্মার্টফোন জেতার সুযোগ রয়েছে।

অফরের মেয়াদকাল:

২০ জুলাই, ২০২৩ থেকে ২৪ জুলাই ২০২৩ পর্যন্ত। ২০ তারিখ থেকে ২৪ তারিখের মধ্যে আপনি প্রতিদিন ১বার এই অফারটি পাবেন। এছাড়াও এর মধ্যে যদি প্রতিদিন একজন করে একটি স্মার্টফোন পাবেন।

আপনাদের সুবিধার্থে আমি আমার টিপস এন্ড ট্রিকসগুলি ভিডিও আকারে শেয়ার করার জন্য একটি ইউটিউব চ্যানেল তৈরি করেছি। আশা করি চ্যানেলটি Subscribe করবেন।

সৌজন্যে : বাংলাদেশের জনপ্রিয় এবং বর্তমান সময়ের বাংলা ভাষায় সকল গুরুত্বপূর্ণ বিষয়ক টিউটোরিয়াল সাইট – www.TutorialBD71.blogspot.com নিত্যনতুন বিভিন্ন বিষয়ে টিউটোরিয়াল পেতে সাইটটিতে সবসময় ভিজিট করুন।

3 thoughts on "৫১ টাকা ক্যাশব্যাক পান মাত্র ৫০ টাকা রিচার্জ করে, রিচার্জ থেকে ক্যাশব্যাক বেশি। (স্মার্টফোন জেতার সুযোগ)"

  1. Abdullah Contributor says:
    ek post 2 bar keno?
  2. MD FAYSAL Contributor says:
    নগদের নতুন নতুন চালাকি।
  3. MD FAYSAL Contributor says:
    নগদের নতুন নতুন চালাকি।

Leave a Reply