আমরা অনেকেই Neobux এর নাম শুনেছি যেখান থেকে সহজেই আয় করা সম্ভব।এর থেকে মাসে নিম্নে ৩০০০০ থেকে ৪০০০০ হাজার টাকা ইনকাম করা সম্ভব।যারা একদম নতুন তারা আমার tune দেখে সহজেই বুঝতে পারবেন।এখানে আপনি কাজ করতে হলে প্রথমে আপনাকে সাইন আপ করতে হবে। এখানে সাইন আপ বা কাজ করার জন্য কোন ফী দিতে হয় না।একদম ফ্রি।সাইন আপ করার জন্য এখানে ক্লিক করুন।একটা Registration page আসবে…
ফর্ম টিতে যে সকল তথ্য চেয়েছে তার সবগুলো সঠিক ভাবে পূরণ করে Continue তে ক্লীক করতে হবে।যে email টি দিবেন সে email এ একটি একটিভেশন কোড যাবে। সেই কোডটি কপি করে পেস্ট করে দিয়ে ফিনিশ রেজিস্ট্রেশন এ ক্লিক করতে হবে।

ফিনিশ রেজিস্ট্রেশন এ ক্লিক করার মাধ্যমে রেজিস্ট্রেশন প্রসেসটি সম্পূর্ণ করতে হবে। এখন আপনি neobux এর মেম্বার হিসেবে আয় করা শুরু করতে পারবে.

কিভাবে আয় করবেনঃ
বেশ কিছু উপায়ে neobux থেকে আপনি ডলার আয় করতে পারবেন। যেসকল উপায়ে আপনি ইনকাম করতে পাড়েন সেগুলো হচ্ছে………

ক. এড ভিজিট করার মাধ্যমে আয়
খ. রেফারেল এর মাধ্যমে আয়
গ. এড প্রদান করার মাধ্যমে আয়

ঘ. মেম্বারশিপ আপগ্রেড করার মাধ্যমে আয়

NeoBux এ আপনি প্রতিদিন মিনিমাম ৪ টি করে এড পাবেন যেগুলো ভিজিট করতে হবে। তাছারা NeoBux আনিয়মিত ভাবে কিছু এড দিয়ে থাকে যা লগইন অবস্থায় থাকলে আপনি ভিজিট করতে পারবেন। আপনা একাউন্ট এ লগইন করার পর View Advertisements অপশনে গিয়ে আপনাকে এড ভিজিট করতে হবে।
খ. রেফারেল এর মাধ্যমে আয়ঃ

রেফারেল এর মাধ্যমে প্রচুর পরিমানে আয় করা সম্ভব। এক্ষেত্রে দুটি পদ্ধতিতে আপনি রেফারেল করে আপনার আয় কয়েকগুন বাড়াতে পাড়েন। পদ্ধতি দুটি হচ্ছে……এক. ডাইরেক্ট রেফারেল করেঃআপনার লিঙ্ক অর্থাৎ ইউসার নেম ব্যাবহার করে কেউ যদি সাইন আপ করে তাহলে সে আপনার ডাইরেক্ট রেফারেল হিসেবে বিবেচিত হবে। আপনি আপনার ব্যানার কোড ও রেফারেল লিংক বিভিন্ন ব্লগ ও সামাজিক যোগাযোগের সাইটে শেয়ার করে আপনার ডাইরেক্ট রেফারেল বাড়াতে পাড়েন।দুই. রেন্ট রেফারেল এর মাধ্যমেঃরেফারেল ভাড়া করে আপনি আপনার ইনকাম বাড়াতে পাড়েন। এক্ষেত্রে যেসকল ইউসার কোন রেফারেল ছাড়া রেজিস্ট্রেশন করেছে সেসকল সদস্যদেরকে NeoBux ভাড়া দিয়ে থাকে।তবে রেফারেল এর আয় পেতে হলে, আপনি আপনার একাউন্ট খোলার দিন থেকে ৩০ দিন অথবা আপনার ১০০ ক্লিক অবশ্যই সম্পূর্ণ হতে হবে। ১০০ ক্লিক বা ৩০ দিন পূর্ণ হওয়ার পর ও আপনার রেফারেল এর আয় সবসময় পেতে হলে বিগত ৫ দিনে মিনিমাম ১১ টি ক্লিক নিশ্চিত করতে হবে অন্যথায় আপনি পরের দিন এর রেফারেল আয় পাবেন না।

গ. এড প্রদান করার মাদ্ধমে আয়ঃ

আপনার যদি কোন ওয়েবসাইট বা ব্লগ থেকে থাকে তাহলে আপনি নির্দিষ্ট পরিমান ক্লিক এর জন্য এড প্রদান করতে পাড়েন। এর মাদ্ধমে অতি অল্প খরচ করে আপনার ওয়েবসাইট বা ব্লগ এর আয় প্রচুর পরিমানে বাড়াতে পাড়েন।

ঘ. মেম্বারশিপ আপগ্রেড করার মাদ্ধমে আয়ঃ

Standard মেম্বার ছারাও আরও চার ধরনের মেম্বারশিপ ক্যাটাগরি আছে যেগুলো হচ্ছে……
# Golden# Emerald Sapphire# Plutinam Diamond#Ultimateমেম্বারশিপ অনুযায়ী আপনার রেফারেল রেন্ট করার সিমাবদ্ধতা আছে

মেম্বারশিপ ক্যাটাগরি অনুযায়ী আপনার ক্লিক এর আয় এবং রেফারেল আয় এর হার অনেক গুনে বেরে যাবে। পাশাপাশি অন্যান্য আরও অনেক সুযোগ সুবিধা পাওয়া যাবে। অর্থাৎ আপনার মেম্বারশিপ ক্যাটাগরি আপগ্রেড করার মাধ্যমে আপনি অনেক ইনকাম করতে পারবেন যা আপনি চিন্তাও করেননি।

টাকা উত্তোলনের উপায়ঃ
মিনিমাম ক্যাশআউট হচ্ছে দুই ডলার এবং প্রতি ক্যাশআউট এ মিনিমাম পেমেন্ট এর পরিমান ১ ডলার করে বৃদ্ধি পাবে ১০ ডলার হওয়া পর্যন্ত। আপনি Payza বা Paypal এর মাধ্যমে আপনার ডলার ক্যাশ করতে পারবেন। এবং পেমেন্ট প্রসেসর অনুযায়ী চার্জ কাটা হবে। তবে Payza এর মাধ্যমে ক্যাশ করাই ভালো। Payza এর একাউন্ট থাকলে ভালো। আর যদি না থাকে তাহলে এখান থেকে Payza এর একটি ফ্রি একাউন্ট খুলে ফেলুন।

একাউন্ট খুলে ইউস করুন একটু একটু করে সব বুঝে যাবেন.(কোনো problem হলে comment করুন solve করতে চেস্টা করবো।

10 thoughts on "সহজেই অনলাইন থেকে প্রতিদিন আয় করুন $২-$৫।(Neobux)"

  1. Ranasheikh Ranasheikh Contributor says:
    valo vabe bujhlam na


  2. MyTips25.tk Contributor says:
    vi phone number a tk pabo na
  3. mehedi_shuvo mehedi_shuvo Contributor says:
    verification email ta astece na..
  4. shuvo zit sarkar Subscriber Post Creator says:
    কি বুঝলেন না? @রানা শেখ
    1. rabbi89 Contributor says:
      Vai NID card num chacche bt amr to NID card nai 😮
  5. shuvo zit sarkar Subscriber Post Creator says:
    resend করুন। @মেহেদি শুভ
  6. উন্মাদ প্রোগ্রামার PAPPURAJ Contributor says:
    ভাই,
    এসব ভুয়া পোষ্ট দিয়ে লাভ আছে?
  7. khalid Contributor says:
    ভাই ANDROID দিয়ে কী NEOBUX এ কাজ করা যায়?
  8. Md Nasir Contributor says:
    vai paypal ki boslamna
    .paypal dia kivaba taka tolta habo bojadin plz.

Leave a Reply