PTC সাইটের মধ্যে এই সাইট হচ্ছে একটু বেশি রেটে কাজ দেয়। নতুন সাইট হলেও এরি মধ্যে এই সাইট এ প্রায় ৫ লক্ষ Member হয়েগেছে। বিশ্বাস হচ্ছেনা।না হয়ারি কথা। একটি Ptc সাইট এর কি ভাবে অল্প দিনের মধ্যে এত Member থাকতে পারে। এর কারন শুধু এদের মান, এরা নিয়মিত পে করে কোনও দরনের সমস্যা নাই। এর জন্যই আমি প্রথমে বলছিলাম সব PTC সাইট ভুয়া না। প্রতিদিন ওরা ১০ লক্ষ (বাংলাদেশি টাকা হিসাবে) Taka Payment করে। মাসে ৩ কোটি টাকা !!!!!

কিভাবে SIGNUP করবেন-
1. প্রথমে এই লিংক এ জান ঃ Sign up here
2. এখন উপরে ডানে দিকে দেখেন Register link আছে। ঐখানে ক্লিক করেন।
3. User Name অংশে নাম দিন,Password দিন।Email দিন Payza/Paypal/neteller অংশে যে Email ইমেইল অংশে দিয়েছেন সেই Email ই দেন।পরে একই ইমেইল দিয়ে Payza/Paypal/neteller অ্যাকাউন্ট খুলবেন।
4. Registration Complete হবার পর ওরা আপনার ইমেইল এ একটি কোড পাঠাবে। ঐ কোড এখানে এনে Paste করবেন। (রেজিস্ট্রেশান এর সময় IP সমস্যা হলে PC restart দেন আপনার ip সমস্যা সমাধান  হয়ে যাবে।

5. Sign up এর সমস্ত প্রক্রিয়া শেষ হবার পর Account এ লগিন করার পর এখানে View add অংশে ক্লিক করে অ্যাড গুলো দেখেন। অন্য উপায়ে Earn করতে চাইলে usegird অংশে ক্লিক করে কাজ করার চেষ্টা করেন।ঐটা usegird জব সেকশন এ গেলেই বুঝতে পারবেন।কিন্তু usegird এর কাজ আয়েত্তে আসতে ১০ day সময় লাগতে পারে।Try করতে থাকেন। মাসে 200$ শুধু usegird করে আয় করা যায়। আপনি মনে করলে এখান থেকে প্রতিদিন ৫ ডলার ইনকাম করতে পারবেন।।।।।
View Add section এ কাজ করার জন্য এখানে View add অংশে ক্লিক করে নিচের মত এড দেখতে পাবেন এখানে প্রতি এড এর উপরে শিরোনামে ক্লিক করলে একটা গোল ডট দেখা যাবে Neobux এর মত ওইটাতে ক্লিক করলে এড নতুন পেজ এ ওপেন হবে এখেনে ০.০১$ এর এড এর জন্য ৩০ সেকেন্ড ওই পেজ এ থাকতে হবে আর ০.০০১$ এর জন্য ৫ সেকেন্ড ওই পেজ এ থাকতে হবে এর পর পেজ এর উপরে কনফার্মেশন পেলে তা এই Tab close করে আবার এই সাইট এ ফেরত আসেন।আবার আরেক টি অ্যাড দেখেন।মনে রাখবেন এই সাইট এ দুই ধরনের Fixed Add আছে। একটির কালার নিল আর একটি র কালার লাল।লাল অ্যাড সব সময় ৪ টা করে থাকে। কখনই ৪ টার বেশি থাকে না। এই ৪ টা অ্যাড ই হল সবচাইতে important. এই অ্যাড গুল আগে ক্লিক করে নিবেন অথবা এই অ্যাড গুল একটাও বাদ দিবেন না।এই অ্যাড না দেখলে আপনার ইনকাম হবে না। আগে এই ধরনের অ্যাড ক্লিক করে নিয়ে তারপর অন্য অ্যাড ক্লিক করবেন।তা না হলে রেফেররাল ইনকাম পাবেন না এবং এগুলর রেট অন্য গুলর ১০ গুন।

রেফার থেকে আয়-
এই সাইট এর Referral দুই ধরনেরঃ ১) Direct Referral 2) Rented Referral
# Direct Referral : যে রেফারাল আপনার লিঙ্কে ক্লিক করে SIGNUP করবে সেই আপনার Direct Referral. আপনি আপনার লিঙ্ক Facebook/Ptsu/Blog/Website/Ptc Site এ অ্যাড দিয়ে Direct Referral যোগার করতে পারেন।কিন্তু প্রথম দিকে Direct Referral যোগার করা সহজ না।এর জন্যই বলেছি PTC সাইটে সাফল্য পেতে হলে ধৈর্য থাকতে হবে। ৫-৬ মাস ব্যবহার করার পর এমনি বুঝে যাবেন কি ভাবে Direct Referral যোগার করতে হয়।

#Rented Referral : এই সাইট এ আপনি আরেক ধরনের Referral পাবেন। তার নাম Rented Referral বা RR. মানে হল যাদের কোন upline নাই তাদের বিক্রি করে দেয় এই সাইট. আপনি এক মাস থেকে শুরু করে ২৪০ দিনের জন্য RR কিনতে পারবেন।ইচ্ছা করলে মেয়াদ বাড়িয়ে নিতে পারবেন।১ মাসের জন্য দিতে হবে ২০ সেন্ট প্রতি RR।বেশি দিনের জন্য কিনলে রেট কম।যদি RR প্রতিদিন কাজ করে তবে 1.20 $ আয় করতে পারবেন ১মাসে Per RR। যদি মনে করেন RR ক্লিক করছে না সেক্ষেত্রে ৭ সেন্ট দিয়ে Recycle করতে পারবেন।মানে ৭ সেন্ট দিয়ে Recycle করলে ঐ Referral পালটিয়ে আরেকটি RR দিয়ে দিবে।

১ টাকা ইনভেস্ট না করে কিভাবে ইনকাম করবেন-
# ১ মাস ক্লিক করার পর আপনি ২$আয় করতে পারবেন।এই ২$ না তুলে(Withdraw না করে) ২$ দিয়ে ১০ টি Rented Referral কিনেবন।
# ১০ টি RR এর কারনে ১০ দিনেই আবার ২$ ইনকাম করবেন। ঐ ২$ দিয়ে আবার ১০টি RR কিনবেন।
# ২০ টি RR এর কা্রনে ৫ দিনেই আবার ২$ ইনকাম করবেন। ঐ ২$ দিয়ে আবার ১০টি RR কিনবেন।
# এইভাবে ১মাস RR কিনতে থাকলে যখন 50 টি RR হয়ে যাবে হবে তখন RR কিনা স্টপ করবেন। ২০ দিনে ৪০$ হয়ে যাবে।
# এখন ৪০$ দিয়ে ২০০ RR কিনুন। এখন ২০ দিন পর আবার ৬০$ জমা হবে আপনার অ্যাকাউন্ট এ।
# ঐ ৬০$ দিয়ে আবার ৩০০ RR কিনুন। সুতরাং এখন আপনার টোটাল ৬০০ RR আছে।(এই কিনা কাটি করতে কিন্তু ৩-৪ মাস পার হয়ে গেছে।
### এখন থেকে এই ৬০০ RR Extend করতে মাসে ১২০$ লাগবে। যদি সব RR কাজ করে তবে মাসে ৩৬০$ ইনকাম করতে পারবেন।কিন্তু আসলে সব RR সব দিন কাজ করে না। যাই হোক ধরে নিলাম ৪০০ RR প্রতিদিন কাজ করে তাহলেও আপনি মাস শেষে ২৪০$ ইনকাম করতে পারবেন। এর মধ্যে ৮০$ দিয়ে অ্যাকাউন্ট Golden মেম্বার এ আপগ্রেড করাবেন তাহলে ইনকাম দিগুন হবে। 60$ দিয়ে 300 RR এর ভাড়া বা Extend করার খরচ। বাকি ১০০$ বা ৮০০০ টাকা মাসে ইনকাম।
আপনি এইখান থেকে অনেক রেফার পেতে পারেন এবং আরও আয় করতে পারেন। এই জন্য আপনাকে মেম্বার আপগ্রেড করতে হবে।
Golden মেম্বার ছারাও আরও Premium, Ultimate মেম্বারশিপ ক্যাটাগরি আছে।
মেম্বারশিপ ক্যাটাগরি অনুযায়ী আপনার ক্লিক এর আয় এবং রেফারেল আয় এর হার অনেক গুনে বেরে যাবে। পাশাপাশি অন্যান্য আরও অনেক সুযোগ সুবিধা পাওয়া যাবে। অর্থাৎ আপনার মেম্বারশিপ ক্যাটাগরি আপগ্রেড করার মাধ্যমে আপনি অনেক ইনকাম করতে পারবেন যা আপনি চিন্তাও করেননি। নিচের চিত্রটি দেখে বুঝার চেষ্টা করুন বিভিন্ন ক্যাটাগরি অনুযায়ী ইনকাম করার হার।

USECLIX এ কাজ করতে হলে এই শর্ত গুলো মেনে চলবেন।
শর্ত ১ এই সাইট এর RR System বুঝা এক দিনে সম্ভব না।আর এত সল্প পরিসরে এখানেও আলোচনা করা সম্ভব না। তাই আপনাকে ধৈর্য ধরতে হবে।প্রথম দিকে আমিও RR পুরো বুজতাম না।কিন্তু আমি প্রতিদিন Forum ঘাটাঘাটি করতাম। Footer অংশে help নামে একটি ট্যাব আছে। ঐ ট্যাব গিয়ে ঘাটা ঘাটি করতাম। কোন কিছু না বুঝলে support এ কথা বলতাম।আপনিও তাই কারার চেষ্টা করবেন। দেখবেন ৩-৫ মাস পর আপনি ও এক্সপার্ট হয়ে যাবেন।কিন্তু অনেকেই মনে করে ১ দিনেই সব বুঝে যাবে।কিন্তু না বুঝে লস খায় আর দোষ হয় PTC সাইট ভাল না।
শর্ত ২ ভুলেও ১ টাকাও ইনভেস্ট করবেন না।আমি বারবার বলতেছি আগে পুরো ব্যাপার টা বুঝার চেষ্টা করেন। Forum ঘাটাঘাটি করেন। সব কিছু বুঝতে ৪-৫ মাস সময় লাগতে পারে।কিন্তু অনেকেরি এই ৪-৫ মাস ধৈর্য নাই। ১৫-২০ দিন পরে হয় ক্লিক করা বাদ দিয়া দেয় অথবা না বুঝে ইনভেস্ট করে ধরা খায়।তাই আগে শুধু ক্লিক করে দুই একবার টাকা($) Withdraw করেন। বুঝেন তারপর ইনভেস্ট করেন বা না করে Direct Referral ইনকাম দিয়ে RR কিনে টেস্ট করেন। অথবা আমার ফরমুলা অনুসরন করুন।

শর্ত ৩ আপনাকে প্রতিদিন অবশ্যই লাল Fixed advertisement গুল ক্লিক করতে হবে। দৈনিক ৪ টা করে এই ধরনের অ্যাড পাবেন।আগে এই ধরনের অ্যাড ক্লিক করে নিয়ে তারপর অন্য অ্যাড ক্লিক করবেন।তা না হলে রেফেররাল ইনকাম পাবেন না এবং এগুলর রেট অন্য গুলর ১০ গুন।

কি ভাই অনেক কষ্টের ব্যাপার তাই না? ভুলে যাবেন না কষ্ট ছাড়া কিছুই পাওয়া যায় না। ৫ মাস কষ্ট করেন তারপর আপনার ভাল ফল পাবেন ইনশাআল্লাহ্‌।

পিটিসি সাইটের আয়ের টাকা কিভাবে তুলব ?
– বাংলাদেশ পে’জা সাপোর্ট করে। পে’জার মাধ্যমে আপনি প্রায় ব্যাংকেই টাকা তুলতে পারবেন। আমি ডাচ-বাংলা ব্যাংক থেকে ২৪০ টাকা ফি দিয়ে টাকা উওোলন করি।আর বেশীরভাগ পিটিসি সাইট পে’জা সাপোর্ট করে। আপনার যদি ব্যাংক অ্যাকাউন্ট না থাকে তাহলে একটা অ্যাকাউন্ট খুলে নেবেন সাথে পেজা এর পর ভোটার আইডি ও ব্যাংক স্টেটমেন্ট দিয়ে পেজা ভেরিফাই করলেই টাকা তুলতে পারবেন।

9 thoughts on "Useclix থেকে আয়ের সব কিছু শুরু থেকে শেষ পর্যন্ত (Registration থেকে কাজ করা থেকে টাকা তোলা)"

  1. Mizanur.Rahman496 Contributor says:
    amr payza account ar brithday o useclix er deoaa brithday duita dui rokom hoye gese,,,,taka tolar somoy ki kono somossha hobe?ekon amr useclix account a $1 ase…


    1. shuvo zit sarkar Subscriber Post Creator says:
      na prblm nai..
  2. mdanisur mdanisur Contributor says:
    ata ki android a kora jabe??
    1. shuvo zit sarkar Subscriber Post Creator says:
      na brother. eta sudhu pc diye kaj kora jabe.
  3. habibur500257 habibur500257 Contributor says:
    Lekhar vitore link dayer proces ta janale apnar refer e ID khulbo
  4. Murta Contributor says:
    দেখেন ভাই।ইউজক্লিক্সে ২ মাস ধরে কাজ করছি.আর এই ইউজক্লিক্স নিয়ে আপনারা এত কপি পেস্ট করে টিউন করেন কেনো? আজ পযন্ত ৫টা টিউন পড়লাম।কোন চেঞ্জ নাই।সবাই কপি করে।আচ্ছা ভাই এটার উত্তর আমাকে দেন যে মেম্বারশিপ আপগ্রেডেশন এ কবে ৪০$ এ গোল্ডেন মেম্বারশিপ ছিল? যেখানে গোল্ডেন মেম্বারশিপ বলে কোন কথাই নাই. সেখানে আপনারা কপি পেস্ট করে যাচ্ছেন।নিজের অভিজ্ঞতা বলে কি কিছু নাই নাকি?
  5. Emon596 Emon596 Author says:
    Anyone sell dollar …I need for payza
  6. Sohel Rana Sohel Rana Contributor says:
    ধন্যবাদ ভাইয়া

Leave a Reply