কেমন আছেন বন্ধুরা। আশা করি সবাই ভালো আছেন। আজ আমি যে বিষয় নিয়ে আলোচনা করতে যাচ্ছি সেটা হল ফাইভার এর পেমেন্ট মেথড। ফাইভারে তো একাউন্ট খুললেন এবং টাকা ও ইনকাম করলেন। এখন সে গুলো তুলতে হবে না ? চিন্তার কোন কারন নাই। আমি এসে গেছি আপনার অর্জিত টাকা ফাইভার থেকে তোলার জন্য। প্রথমে আপনারা যারা ফাইভারে কজ করছেন তারা প্রথমে আমার গিগ গুলোকে ফেভারিট করে নিন।

এখানে ক্লিক করুন।

এখানে ক্লিক করুন।

ফাইভার মার্কেটপ্লেস থেকে টাকা তিন পদ্ধতিতে আপনি উঠাতে পারবেন।

১/ পেপাল

২/ ব্যাংক (যে সমস্ত ব্যাংক ডলার সাপোর্ট করে। যেমন, ডাচ বাংলা, ইসলামি, ইউসিবি, ব্র্যাক, ওয়েস্টার্ন, ন্যাশনাল ইত্যাদি।)

৩/ পাইনিওর।

তো আজ আমি দেখাবো  কিভাবে আপনি  পাইনিওর একাউন্ট খুলবেন এবং কার্ড পাবেন। আপনি যদি সরাসরি পাইনিওর এর ওয়েবসাইট থেকে একাউন্ট খুলেন তাহলে আপনার কার্ড  না পাবার চান্স ৮০% এবং  সরাসরি একাউন্ট খুলতে গেলে আপনাকে অনেক ডকুমেন্ট সাবমিত করতে হবে।

অন্যদিকে আপনি যদি যারা পাইনিওর কার্ড একটিভ করেছে তাদের রেফারেল লিঙ্ক দিয়ে একাউন্ট খুলেন তাহলে আপনার ডকুমেন্ট সাবমিট করার ঝামেলা কমে যাবে ৮০% এবং আপনার কার্ড পাবার সম্ভাবনা ৯৯% এবং সেই সাথে আপনি ২৫ ডলার বোনাস পাবেন আপনার কার্ড একটিভ করে তাতে ১০০ ডলার লোড করার পর।

তো চলুন শুরু করি।

১। প্রথমে এখানে   ক্লিক করে সাইন আপ / রেজিস্ট্রেশন এ ক্লিক করুন।

 

এখানে আপনার নাম, ইমেইল, জন্ম তারিখ দিয়ে প্রথম পেজ ফিল করুন।

২। নেক্সট এ ক্লিক করে পরবর্তী পেযে প্রবেশ করুন।

এখানে আপনার দেশ সিলেক্ট করে আপনার পরিপূর্ন ঠিকানা দিয়ে দিন যেই ঠিকানাই আপনার কার্ডটি আসবে।

৩। এবার আপনার পাসওয়ার্ড দিন এবং একটি সিকিউরিটি প্রশ্ন এবং উত্তর সিলেক্ট করে দিন আপনার একাউন্টের নিরাপত্তার জন্য।

৪। এবার আপনি আপনার ন্যাশনাল আইডি কার্ড / পাসপোর্ট সিলেক্ট করে তার নাম্বার দিন। যদি আপনার ন্যাশনাল আইডি না থাকে সেক্ষেত্রে আপনি আপনার বাবা, মা বা অন্য কারো ন্যাশনাল আইডি কার্ড  ব্যবহার করতে পারেন। আরেকটু বুঝিইয়ে বলি, মনে করুন আপনি আপনার নামে একাউন্ট করতে চান কিন্তু আপনার ন্যাশনাল আইডি নাই। সেক্ষেত্রে পাইনিওর শুধু আইডি কার্ডের নাম্বার নিচ্ছে, আইডি কার্ডের স্ক্যান কপি নিচ্ছেনা। তো আপনি আপনার নামে একাউন্ট খুলে এই অংশে আপনার বাবা অথবা মার ভোটার আইডি কার্ডের যেই নাম্বার আছে সেটাই এখানে দিয়ে দিন। অথবা আপনার বাবার নামেই একাউন্ট খুলে ফেলুন। যার নামেই একাউন্ট খুলুন না কেন, ফাইভার থেকে টাকা উঠানোর জন্য কোন সমস্যা হবেনা।

খুলে ফেলেছেন আপনার একাউন্ট পাইনিওর একাউন্ট। এবার আপনার ইমেইল চেক করুন। পাইনিওর থেকে আপনাকে একটা ইমেইল দিবে যেখানে আপনার কার্ড কতদিনের মদ্ধ্যে আপনার হাতে পৌছাবে তার একটা সময় এবং তারিখ উল্লেখ থাকবে।

তো যাই হোক অনেক কথা বলে ফেললাম। আর একটা কথা, আপনারা যারা আমাকে ফেসবুকে   মেসেজ দেন তাদের কাছে আমার অনুরোধ আপনারা আপনাদের সমস্যা গুলো একবারে লিখে দিবেন। যেহেতু সবাইকেই সাহায্য করতে হবে। গত্ টিউন দেয়ার পর আমি ১১৫ টা মেসেজ পেয়েছি  এবং সব গুলোরই উত্তর দিয়েছি। যদিও একটু দেরি হয়েছে।

আজ তাহলে এই পর্যন্তই। আগামী পর্বে আবার দেখা হবে। ততদিন সবাই ভালো থাকবেন এবং প্রযুক্তির সাথেই থাকবেন।

ধন্যবাদ সাথে থাকার জন্য।

One thought on "অনলাইনের মাধ্যমে আয় করুন। (পর্ব-৬)"

  1. N.A.Khan N.A.Khan Contributor says:
    Faltu Post


Leave a Reply