আসসালামু আলাইকুম। সবাই কেমন আছেন….?? আশা করি ভালই আছেন…. আজকে আমি একদম অন্য রকম একটা বিষয় নিয়ে আলোচনা করতে চাচ্ছি যদি আপনারা আমার কথাটা গুরুত্ব নিয়ে পড়েন।আমি মনে করি এই ধরনের পদক্ষেপ আর নেই যাষ্ট আমরাই।

আসলে বর্তমান যুগ ইন্টারনেটের যুগ। অনেক মানুশ ই আছেন যারা ইন্টারনেট থেকে তাদের জিবিকা নির্বাহ করে। আর অনেক আছেন চেষ্টা করেই যাচ্ছেন, যেমন আমি। আমি অনেক চেষ্টা করেই যাচ্ছি ইন্টারনেটে কিছু একটা করতে, বাট পারতেছিনা।আজকে আমি এমন একটা বিষয় নিয়ে বলতে এসেছি যা শুনে কেউ কেউ বলবেন এট কোন টিউন হল, আর আমি যাষ্ট এটাই বলব আপনাদের যাদের ভাল না লাগবে তারা এড়িয়ে যাবেন গালাগালি করবেন না প্লিজ। কারন এটাও একটা ইন্টারনেট থেকে আয় করার ও ট্রিক। ওকে মুল কথায় আসা যাক।
আমার কথা টা হল আমি একটা অনলাইন শো করতে চাই যেটা হবে প্যারানরমাল বা ভৌতিক কাহিনী নিয়ে। আমাদের ৩-৪ জনের একটা টিম থাকবে যারা এই শো এর জন্য কাজ করবে। যেমন আমরা সপ্তাহের কোন এক দিনে শো টা করব তারপর তার রেকর্ড কপি আমাদের ইউটিউব চ্যানেলে আপলোড করব। সেখান থেকে আমাদের এই প্রগ্রামটি ডাউনলোড করে শ্রোতারা শুনবেন। আমাদের একটা নির্দিষ্ট পেজ থাকবে যেখানে শ্রোতারা তাদের কাহিনী গুলা শেয়ার করবে আর আমরা কাহিনী গুলা উপস্থাপন করে চ্যানেলে আপলোড করে দিবো। যারা কাহিনী শেয়ার করবে তার মধ্য থেকে আমরা ৫-৬ টি কাহিনী সিলেক্ট করব। প্রথমে কিছু কষ্ট হলেও পরে যখন আমাদের এই শো টা পরিচিত হবে তখন দেখবেন আসল খেলা।
তাই আমি চাচ্ছি এমন ৩জন বন্ধু দরকার যারা ইউটিউব সম্পর্কে অধিক জ্ঞান আছে তারা আমার সাথে যোগাযোগ করতে পারেন। আমার Whatsapp নাম্বার +8801739142956 আমি অপেক্ষায় থাকব আপনাদের সাড়া পাবার। ধন্যবাদ।

2 thoughts on "একটা অন্যরকম টিউন, সবার পড়ার অনুরোধ.."

  1. Kabir Kabirpak Contributor says:
    রানা ভাই টিউনার করেন দয়া করে ভাল ভাল টিউন পাবেন


  2. Milon Milon Contributor says:
    ডিটেইলস বললে ভাল হত।

Leave a Reply