আসসালামু আলাইকুম । আশা করি আপনারা সবাই ভালোই আছেন । আমি আপনাদের দোয়ায় ভালোই আছেন। অাজ অাপনাদের মাঝে একটি পুরাতন সাইট নিয়ে অালোচনা করব। Neobux সর্ম্পকে অামরা সকলেই মোটামুটি জানি। এটি অত্যান্ত ভালো সাইট। ২০০৮ সাল থেকে Payment দিয়ে অাসছে। এই সাই থেকে অতি সহজেই ভালো অায় করা যায়।
নিউবাক্স থেকে দু’টি পদ্ধতিতে আয় করা যায়। নিচে বিস্তারিত আলোচনা হবে।

প্রথম পদ্ধতি

কোনো ইনভেস্ট না করে আয় করা:

এ পদ্ধতিতে আয় করতে একটু সময় লাগবে। কিন্তু একদিন না একদিন আপনার আয়ের পরিমাণ দেখে আপনি নিজেও অবাক হয়ে যাবেন।

উপরের ব্যানারে ক্লিককরে একাউন্ট খুলতে পারেন ।

Registration Here

উপরের লিংকে ক্লিক করে আপনি একটি ফ্রি একাউন্ট খুলুন। তারপর টানা ১৫ দিন কাজ করে যান।
Server Time পরিবর্তন হয়েছে (১৩-০৩-২০১৬ তারিখ থেকে)
যেই সময় আপনি একাউন্ট খুলবেন এই সময় হলো আপনার লকাল টাইম ( Local Time ) ।আপনি প্রতিদিন নিউবাক্স এর সার্ভার টাইমে ( Server Time ) ক্লিক করতে হবে। আমাদের দেশীয় সময় সকাল ১০ ঘটিকার সময় নিউবাক্স এর নতুন দিন শুরু হয়। এবার আপনি প্রতিদিন একাউন্টে ঢুকে এডগুলোতে ক্লিক করতে থাকুন। একদিনও যেন মিছ না হয়। বিশেষ করে হলুদ রংয়ের ৪ টি নির্ধারিত এডে ( Fixed Advertisement ) ক্লিক করবেন। তা না হলে আপনার রেফারেল কমিশন পাবেন না। আজকে যে এডগুলোতে কিালক করবেন তার বিনিময়ে আগামী কালকে আপনার রেফারেল কমিশন দেয়া হবে।
কিভাবে কাজ করবেন:
লগিং করার পর উপরে View Advertisements লিখায় ক্লিক করে প্রতিটি এড দেখা শুরু করবেন। এভাবে সব কয়টি এডে ক্লিক করে এড দেখবেন। বিশেষ করে হলুদ রংয়ের ৪টি (Fixed Advertisements) এডগুলোতে ক্লিক করবেন। তা না করলে আপনার রেফারেল ইনকাম পাবেন না। এডগুলো দেখার সময় কোনো কোনো কম্পিউটারে Flash না থাকলে সমস্যা হবে। এ রকম সমস্যা ধেখা দিলে Flash player টি download করে install করে নিবেন। নিচের লিংকে ক্লিক করলেই এই flash player download করতে পারবেন।

লিংক: https://get.adobe.com/flashplayer/

আয় বাড়াবেন

করবেন
:
টানা ১৫ দিন কাজ করার পর আপনি রেফারেল ঢুকানোর যো্গ্যতা অর্জন করবেন। তখন আপনার রেফারেল লিংক কপি করে তা বন্ধুদের কাছে অথবা আত্মীযদের কাছে শেয়ার করুন। তাদেরকে আপনার লিংকে ঢুকাতে থাকুন। আস্তে আস্তে আপনার আয় বেড়ে যাবে।যখন আপনার একাউন্টে ৬০০ পয়েন্ট জমা হবে তখন ৩ জন রেন্ট রেফারেল ভাড়া করবেণ।এতে আপনার আয় আরো বেড়ে যাবে। এভাবে টাকা উত্তোলন না করে রেন্ট রেফারেল বাড়াতে থাকুন যতক্ষন না আপনার রেন্ট রেফারেল ( Rental Referrals ) 250 হবে। 250জন রেন্ট রেপারেল হলে 90ডলার দিয়ে চাইলে আপনি গোল্ডেন মেম্ভারশীফ আর্জন করতে পারেন। তাহলে আপনার আয়ের পরিমাণ অনেক গুণ বেড়ে যাবে।রেন্টাল রেফারেল ক্লিক করলে আপনার একাউন্টে ব্যালেন্স জমা হবে। আর হ্ঁ্যা, যে সকল রেন্টাল রেফারেল ৫ দিন পর্যন্ত ক্লিক না করবে তাদেরকে রিসাইকেল (Recycle)করবেন।

১৫ দিন কাজ করলে কি দাড়াবে?

১৫ দিন কাজ করার কারণে আপনার একাউন্ট ব্যালেন্স হতে পারে:- ৩২ গুণ ০.০০১ গুণ ১৫ দিন = ৪৮০ পেনি। এখনো আপনার ১ ডলার হতে বাকী আছে ৫২০ পেনি।১৫ দিন কাজ করার কারণে আপনি Direct Referrals প্রবেশ করানোর যোগ্যতা অর্জন করলেন। ১৫ দিন পর আপনি কয়েক জন Direct Referrals ঢুকাতে পারেন। যারা কাজ করলে প্রতিদিন আপনার একাউন্টে ব্যালেন্স জমা হবে।ধরুন, আপনি কোনো Direct Referrals ঢুকাতে পারবেন না। তাহলে আপনার আরো ৫ দিনের মতো কাজ করতে হবে। তখন আপনার একাউন্টে ব্যালেন্স হবে:- ৩২ গুণ ০.০০১ গুণ ৫ দিন = ১৬০ পেনি। মোট ব্যালেন্স হবে- ৪৮০+১৬০= ৬৪০ পেনি।
এখন আপনি ৬০০ পেনি দিয়ে ৩০ দিনের জন্য ৩ জন Rent Referrals কিনবেন। এই Rent Referrals এর কেউ যদি একদিন কাজ করে তাহলে আপনার একাউন্টে সাথে সাথে ২০ পেনি জমা হবে। ৩ জন কাজ করলে ২০ গুণ ৩= ৬০ পেনি হবে। এভাবে আপনার আয়ের গতি বাড়তে থাকবে। এদিকে আপনার কাজের আয় তো জমা হবেই।
এভাবে ১০ দিন চলতে থাকলে আপনার একাউন্ট ব্যালেন্সে আরো ৩ জন Rent Referrals কেনার টাকা হয়ে যাবে। এই টাকা দিয়ে বার বার Rent Referrals কিনতে থাকুন। আর আপনার নিজের কাজ চালিয়ে যান। এই নিয়মে ২ মাস কাজ করার পর আপনার আয়ের গতি অবশ্যই বেড়ে যাবে।

এতো দিনে আপনিও জেনে যাবেন নিউবাক্সের খুটিনাটি বিষয়াদি। এতক্ষণ আমি যে আলোচনা করলাম তা হলো কেবল এডগুলোতে ক্লিক সম্পর্কে। এডে ক্লিক দিয়েতো আয় করবেন সেইসাথে মিনিজব, সার্ভে, পয়েন্ট অফার, কয়েন অফার ইত্যাদি থেকে প্রতি সপ্তাহে ইনকাম করা যাবে অন্তত ১-২ ডলার। আর এই কাজগুলো করার জন্য আপনাকে নিউবাক্স থেকে কিছু পয়েন্ট দেয়া হবে। এই পয়েন্ট দিয়ে আপনি Rent Referral দের Recycle ও Extend করতে পারবেন।
আর এই কাজগুলো করতে হলে আপনাকে নিউবাক্স সম্পর্কে ভালোভাবে জানতে হবে।
এভাবে ৩ মাস কাজ করলে আপনার দৈনিক ইনকাম হতে পারে ৩ ডলার এবং মাসিক ইনকাম দাড়াবে ৩ গুণ ৩০= ৯০ ডলার। অর্থাৎ ৭২০০ টাকা।

পরামর্শ:

প্রথমে ২ ডলার উত্তোলন করে পরিক্ষা করবেন। যদি সাথে সাথে টাকা একাউন্টে চলে যায় তাহলে কাজ করবেন, না হলে কাজ বন্ধ করে দিবেন।আর যদি একাউন্টে চলে যায় তাহলে আর কোনো টাকা উত্তোলন না করে Rent Referrals কিনতে থাকবেন।এভাবে কাজ করে যখন আপনার Rent Referrals ৩০০ জন হবেন তখন একাউন্ট আপগ্রেড করার টার্গেট করবেন। একাউন্ট গোল্ডেন না করলে নিউবাক্সে ইনকামের মজা পাবেন না।যেদিন একাউন্ট আপগ্রেড করবেন, মনে রাখবেন আপনার অপেক্ষা ও কষ্টের দিন অনেকটাই কমে গেছে।

একাউন্ট আপগ্রেড করলে কী হয়?

প্রতিদিন আপনাকে ৯টি Fixed Advertisements দেয়া হবে যার ১টির মান হলো ১০ পেনি। আপনি প্রতিদিন পাবেন ১০ গুণ ৯= ৯০ পেনি। আর আরো যে এডগুলো দেয়া হবে এগুলোতো থাকবেই।প্রতি Rent Referrals ক্লিক করলে আপনি পাবেন প্রতিজনে ৪০ পেনি। যদি Rent Referral দের মধ্যে মোট ২৫ জন ক্লিক করে তখন আপনি পাবেন ১ ডলার। এদিকে Direct Referral দের একজন কাজ করলে আপনি জনপ্রতি পাবেন ২০ পেনি। এখন হিসেব মিলিয়ে দেখুন আপনার আয়ের গতি কেমন।

Rent Referrals ক্লিক না করলে কী করবেন?

প্রথমেই বলি, আপনি Rent Referrals কিনবেন বাংলাদেশের সময় রাত ঠিক ১২টার পর। রাত ১২টা থেকে সাড়ে ১২টার ভিতরেই Rent Referrals কিনবেন। তাহলে আপনি ভালো মানের Rent Referrals পাবেন। এরা সবাই কাজ করবে। এরপরও কিছু Rent Referrals কাজ নাও করতে পারে। তখন প্রতি ৫ দিন পর এদেরকে Recycle করবেন।নিউবাক্সের কিছু টেকনিক আছে আপনাকে সেটা আবিস্কার করতে হবে। তাহলে আপনার জীবনের মোড় পাল্ঠে যাবে।

দ্বিতীয় পদ্ধতি

সামান্য টাকা ইনভেস্ট করবেন।

প্রথমেই বলে রাখি যে, নিউবাক্স-এ টাকা ইনভেস্ট করলে প্রতারিত হওয়ার কোনো ভয় নেই। এটা পৃথিবীর নাম করা ভালো ও বিশ্বস্থ কোম্পানি।আপনি একটি ফ্রি একাউন্ট খুলুন। ফ্রিতে একাউন্ট খুললে আপনি হবেন একজন Standard Member. তারপর ২০ ডলার দিয়ে ১০০ জন রেন্ট রেফারেল কিনতে হবে।

এরপর টানা ৭দিন কাজ করে যান। ৭দিন কাজ করলে এবং আপনার রেন্ট রেফারেলদের কাজের আয় হিসেব করে যা ডলার হবে এগুলো মিলিয়ে আরো যদি ডলারের দরকার হয় পাইজা একাউন্ট থেকে এনে আরো ২০ ডলার দিয়ে পুনরায় ১০০ জন রেন্ট রেফারেল কিনবেন। এবং আরো ৭দিন কাজ চালিয়ে যাবেন। ৭দিন কাজ করলে আপনার একাউন্টে আশা করি ২০ ডলারের মতো টাকা জমা হয়ে যাবে। এই ২০ ডলার দিয়ে তৃতীয় সপ্তাহে আবার ৫০ জন রেন্ট রেফারেল কিনবেন। কাজেই ২১ দিন অতিবাহিত হওয়ার পর আপনার এখন মোট ২৫০ জন রেন্ট রেফারেল হল। এবার আর রেন্ট রেফারেল না কিনে ৭দিন এদেরকে পরিচালনা করুণ। যে সকল রেন্ট রেফারেল ক্লিক করবে না তাদেরকে রিসাইকেল করুণ। এভাবে ৪র্থ সপ্তাহের মধ্যেই আপনার রেন্ট রেফারেলদের ক্লিক এভারেইজ ভালো পজিশনে নিয়ে যেতে হবে।
এভারেইজ ভালো হলেই ৯০ ডলার দিয়ে আপনার একাউন্ট আপগ্রেড করূণ। একাউন্ট আপগ্রেড করলে কি হবে এটাতো পূর্বে আলোচনা করেছি।এইভাবে রেন্ট রেফারেল কেনা এবং একাউন্ট আপগ্রেড করাতে আপনার ১০ হাজার টাকা খরচ হয়ে যেতে পারে।একাউন্ট আপগ্রেড করার পর প্রতি সপ্তাহে ১০০ জন করে রেন্ট রেফারেল কিনতে পারেন। কিন্তু আমার পরামর্শ হল রেন্ট রেফারেল না কিনে এই ২৫০ রেফারেলদের অন্তত ৩ মাসের জন্য extend করা। সবাই যখন ৩/৮ মাসের জন্য extend করবেন তারপর প্রতি সপ্তাহে ১০০ জন করে রেন্ট করে করে ২০০০ রেন্ট রেফারেল কিনতে থাকবেন। আর হ্যাঁ, রেন্ট রেফারেল ক্লিক না করলে ঘাবড়ানোর কোনো দরকার নেই।তার কারণ নিচে আলোচনা করা হলো:

রেন্ট রেফারেল যদি কাজ না করে?

যদি আপনি গোল্ডেন মেম্বার হন তাহলে রিসাইকেল করার দরকার নেই। কারণ রেন্ট রেফারেল যদি ১৪দিন ক্লিক না করলে গোল্ডেন মেম্বার হিসেবে কোম্পানি আপনাকে বিনা টাকায় এদেরকে রিসাইকেল করে দিবে। এতে আপনার কোনো ফি লাগবে না।আপনি কেবল রেফারেলদেরকে extend করতে থাকুন।
২০০০ রেন্ট রেফারেল হলে আপনার প্রতিদিনের ইনকাম হবে ২৫-৩০ ডলার। গড়ে ২৫ ডলার হলে মাসে হবে ২৫ গুণ ৩০= ৭৫০ ডলার। এই ডলার থেকে রেন্ট রেফারেলদের খরচ বাবদ লাগবে ১০ গুণ ৩০= ৩০০ ডলার। বাকী থাকল ৪৫০ ডলার। তার মানে আপনার মাসিক ইনকাম দাড়ালো ৪৫০ গুণ ৮০= ৩৬০০০ টাকা (আনুমানিক হিসেব ) ।

রেন্টাল রেফারাল Maintenance policy:

প্রথমেই Neobux এ আপনার সার্ভার এর সময় এবং আপনার অ্যাড রিসেট হওয়ার সময় খুজে বের করুন। Neobux এর নিয়ম অনুযায়ী আপনি যদি আপনাকে দেওয়া ৪টি হলুদ রঙের অ্যাড ক্লিক না করেন তাহলে পরবর্তী দিন আপনি আপনার কোন রেফারাল থেকে আয় করতে পারবেন না। এমনকি আপনার Direct Referral থেকেও না।

আরো বিস্তারিত জানতে ফোন করুন : 01921294048

12 thoughts on "বিশ্বের সেরা বিস্তত্ব সাইট Neobux থেকে প্র‍তিদিন $1-$2 অায় করুন। বিস্তারিত পোষ্ট [ Only PC User ]"

  1. bappakhan Contributor says:
    নিয়োম টা খুবই কঠিন:-(


  2. arnob007 Contributor says:
    Correct. It’s too hard
  3. ট্রিকবিডি ট্রিকবিডি Contributor Post Creator says:
    Kinto payment 100% paben sure.
  4. ট্রিকবিডি ট্রিকবিডি Contributor Post Creator says:
    Valo kiso pete hole aktu porisrom too korte hobe..
  5. shahmdsalim shahmdsalim Contributor says:
    ভাইরে ভাই আমার দেয়া অফার টাই শেষ
    তবু পেনডিং শেষ হইলো না।
  6. rubelmm Contributor says:
    vai android a ki kono babe kaj kora jabe
    1. ট্রিকবিডি ট্রিকবিডি Contributor Post Creator says:
      Use kora jabe. BUt shubidha paben kom
  7. Shahadat Hossain BDSHAHADAT0 Contributor says:
    Andorid diye kaj korle payment day ?
  8. Shahadat Hossain BDSHAHADAT0 Contributor says:
    60 sent diye 3 jon reffarel kinechi. Koto din meyad ?
  9. অচেনা পাখি অচেনা পাখি Contributor says:
    Rent refarel er o meyad take naki
  10. Shahadat Hossain BDSHAHADAT0 Contributor says:
    thake.


  11. অচেনা পাখি অচেনা পাখি Contributor says:
    Reset time 0.00 houyar age add dekbe hobe naki 0.00 houyar por ad dekle valo hobe ?

Leave a Reply