সবার প্রতি আমার আন্তরিক ভালোবাসা রইল ।
আশা করি সৃষ্টিকর্তা দয়াময় আপনাদের ভালো রেখেছে ।
আজ আমি 2captcha এর বিভিন্ন সমস্যার উপর পোষ্টটি করতেছি । যার কারনে অনেকেই এখানে কাজ করতে ব্যর্থ হচ্ছে তবে কেউ কেউ কঠিন সমস্যা গুলোও অতিক্রম করে তুফান গতিতে 2captcha তে ইনকাম করছে । আর আজকে আরেকটি পদ্ধতি বলবো যেখান থেকে আপনারা চাইলে আপনাদের টাকা ইনকামের পথ আরও সুগম করতে পারবেন ।
তো চলুন বন্ধুরা শুরু করি আজকের টিউনটি ।


প্রথমে বলে নেই, যারা আমার আগের পোষ্টগুলো পড় নাই তারা আমার পোষ্টটি সহজে বুঝতে পারবে না । তাই আমার দুইটি পোষ্ট যারা পড় নাই পড়ে নিবেন ।

এখন আপনার এন্ড্রোয়েড মোবাইলে ডাটা এন্ট্রি কাজ করে প্রথম দিনেই ইনকাম করুন 1-4 $ শুরুতেই ।

এখন ডাটা এন্ট্রি কাজ করে ইনকাম করুন শুরুতেই ঘন্টায় .5-1$ আর দিনে 12$ শুধু যাদের কম্পিউটার ও ল্যাপটপ আছে তাদের জন্য

তো বন্ধুরা আশা করি আমার দুইটি পোষ্ট সবাই মনোযোগ দিয়ে পড়ছেন এবং ইতিমধ্যে ইনকাম করার কাজটিও শুরু করে দিতে চাচ্ছেন কিন্তু পারছেন না ।
নিচে কিছু নিয়ম দিলাম এইগুলো অনুসরন করলে আপনি আর আশা করি কোথাও আটকে থাকবেন না ।
1. আমি কিন্তু দুইটি ট্রিক এর সাথে 2captcha এর একটি app দিয়েছি । একটি android আর একটি computer এর তো যে যেভাবে কাজ করতে চাও করতে পারো ।

তো বন্ধুরা, আপনাদের মধ্যে অনেকেই সরাসরি app এ কাজ করতে চলে যায় কিন্তু শেষে দেখা যায় কাজ হয় না । কি জানি একটি ট্রেনিং নিতে বলতেছে ।
হ্যা বন্ধুরা , এই ট্রেনিং টি কমপ্লিট করলেই আপনার ইনকাম শুরু হবে । এটি কমপ্লিট করার জন্য প্রথমে 2captcha.com এ যাবেন এবং captcha filter থেকে normal ক্যাপচা সিলেক্ট করে 35 টার মতো ক্যাপচা পূরণ করবেন । তাহলেই আপনার app এ only recaptcha filter কাজ করবে । তো যখন ট্রেনিং শেষ হবে তখন app এ ঢুকে only recaptcha তে সিলেক্ট করে কাজ শুরু করে দিবেন ।

2. আর বন্ধুরা , রাত 12 থেকে সকাল 9টা কি 10 টার মধ্যে একদম প্রচুর ক্যাপচা পাবেন । তখন ক্যাপচা আসতে সময় নিবে না সাথে সাথে পাওয়ার সম্ভাবনা বেশি ।

3. আর একটি কথা বন্ধুরা, অনেকেই বিটকোয়েন দিয়ে withdrew করে , তবে বিটকোয়েন দিয়ে withdrew করা ভালো কিন্তু কিছু নিয়ম মেনে কাজ করা উচিৎ ।
সাধারণত 2captcha থেকে বিটকোয়েন এ dollar যেতে 2-3 দিন লাগতে পারে আর যারা নিয়মিত বিটকোয়েনে withdrew করে তারা একটি সমস্যায় পড়বে । সমস্যাটি হলো বিটকোয়েন wallet coinbase এ টাকা টি confirmed হইতে অনেক সময় লাগে । মাঝে মধ্যে confirmed নাও হতে পারে । মনে রাখবেন লেনদেন টি confirmed না হলে আপনি টাকা নাও পেতে পারেন । তাই , এই সমস্যাটি সমাধান করার জন্য 2captcha তে আপনি যখন withdrew করবেন তখন নতুন bitcoin address টি দিবেন (মনে রাখবেন, বিটকোয়েন এড্রেস কিছুক্ষনের মধ্যে পরিবর্তন হয়ে যায় ) । তাই, একবার এক এড্রেস দিয়ে withdrew দিলে আবার আলাদা বিটকোয়েন এড্রেস দিন । বলতে আপনার coinbase wallet থেকে বিটকোয়েন এড্রেস টি সংগ্রহ করে আবার বসান ।

আর একটি পদ্ধতি বলবো বন্ধুরা , যেই মাধ্যমে আপনি চাইলে আপনার বিটকোয়েন ইনকাম আরও দ্রুত বাড়াতে পারবেন । পদ্ধতিটি হলো বিটকোয়েন btc invest করা । বলতে, ব্যাংকে যেমন টাকা রাখলে সুদ পাওয়া যায় এবং টাকাও বাড়ে তেমনই সিস্টেম investment সাইট গুলো । তেমনই একটি সাইট solidcoins.biz এখানে চাইলে আপনার বিটকোয়েন টাকা রাখতে পারেন এবং ইনকাম হবে কোন কাজ ছাড়া । এখানে 400 বিটকোয়েন টাকার মতো invest করলে দিনে 10-15 টাকা কোন কাজ ছাড়াই ইনকাম হবে । চাইলে আরও বেশি invest করতে পারেন টাকা বেশি ইনকাম করতে চাইলে । যাই হোক, এই সাইটের উপর তেমন কিছু লিখছি না , কেউ জানার ইচ্ছা থাকলে বলতে পারেন বিটকোয়েন invest নিয়ে । কারণ অনেকেই, কাজ না করে শুরু টাকা invest করে প্রচুর টাকা ইন্টারনেট থেকে আয় করছে চাইলে আপনারাও পারবেন । আর বর্তমানে আমিও এই সাইটে টাকা invest করেছি । ইনকামও হয় ভালো ।।।।।।

??????

তো বন্ধুরা আজকের মতো এখানেই শেষ করছি ।
সবাই ভালো থাকবেন এবং সদা সৎ পথে চলবেন ।
মনে রাখবেন টাকায় সবকিছু হয় না । মনুষ্যত্বই মানুষের আসল পরিচয় ।।।

আজকের মতো এখানেই বিদায় ।।
প্রয়োজনে ফেইসবুকে আমি


..
..
..

11 thoughts on "যারা 2captcha তে কাজ কর অথবা যারা ইনকাম করতে পারছেন না এবং নতুনরাও এই পোষ্টটি আপনাদের সবার জন্য । ইনকাম হোক আরও দ্বিগুন by Nikhil Roy"

  1. Mehedi Limon Contributor says:
    প্লিজ হেল্প মি ভাই আমার পোস্ট গুলো দেখুন আমাকে টিউনার করুন প্লিজ
  2. Anind0 Contributor says:
    koto bitcoin invest korte hoy minimun?
    1. Nikhil Roy Author Post Creator says:
      .001btc বাংলাদেশ 60 taka minimum forever deposit
  3. vai invest kemne kore akta pist koren
    1. Nikhil Roy Author Post Creator says:
      রেকুস্ট করলেন ঠিক আছে । কিছু দিনের মধ্যে এমন একটি পোষ্ট দিব ভাবছি
  4. Sachin Debnath Contributor says:
    ভাই Android দিয়ে অনেক Solw কাজ করে এটার সমাধান আছে……….?
    1. Nikhil Roy Author Post Creator says:
      রাত 12 পর ভালো স্পিড পাওয়া যায় ভাই
    2. Nikhil Roy Author Post Creator says:
      ভাই fb তে আসুন fb.me/nikhil.chatra2
  5. Nikhil Roy Author Post Creator says:
    রাসেল ভাই, fb তে আসুন fb.me/nikhila.chatra2
  6. ShaonMia Contributor says:
    ভাই আমি পিসি তে এপ্স ব্যবহার করে করি, কিন্তু ক্যপচা আসে ৩মিনিট ৪মিনিট পরপপর।, জিমেইল দিয়ে লগিন ও করা আছে, এর সমাধান কি আছে?

Leave a Reply