Friday show in dhaka

বিশ্ব যেখানে আউটসোর্সিং নিয়ে ব্যস্ত
তখন আমাদের মোবাইল দিয়ে নিশ্চিত আউটসোর্সিং আয়ের সুযোগ, মাসে ৪০০০-৫০০০ টাকা
************
প্রথমে এন্ড্রয়েড মোবাইলের প্লে ষ্টোর (উইন্ডোজ এবং আই ফোনে শীঘ্রই আসছে) থেকে Ezzyearn এপস টি install করুন।তারপর ওপেন করে register now এ ক্লিক করে আপনার নাম, ইমেইল, পাসওয়ার্ড, মোবাইল নাম্বার এবং
reffer id : 792530 ( যদি কারো মনে চায় দিবেন)
দিয়ে রেজিস্টার করেন।
®successful হলে আপনাকে একটা আইডি নাম্বার দিবে।® এটা দিয়ে আপনার একাউন্টে লগ ইন দিবেন, তাই এই নাম্বারটি এবং আপনার দেয়া পাস ওয়ার্ড টি লিখে রাখবেন ও গোপন রাখবেন।
**************
এরপর আপনার রেফার আইডি দিয়ে অন্যদের একাউন্ট করান, প্রতি একাউন্টের জন্য 2$ করে পাবেন ( বিশেষ অফার – জানুয়ারী ১-৭ পর্যন্ত তা ৪$), এখানেই শেষ নয়, আপনার ডাউনের লোকজন যখন রেফার করবেন তখন আপনার ২য় লেভেল হবে, আপনি পাবেন প্রতি আইডি থেকে ০.৫০$ ৭ম লেভেল পর্যন্ত, তারপরের ৩২ লেভেল পর্যন্ত পাবেন ০.২০$।
***********
জয়েনিং ছাড়াও আর্ন স্টেশন থেকে প্লে স্টোর এর এপস ডাউনলোড,লিংক ভিজিট,ইউটিউভ ভিডিও দেখা,এই থেকে প্রতিদিন ০.১০$-১০$ যা আপনি সারা জীবন ইনকাম করতে থাকবেন।
এবং আপনার ডাউনলিংক প্রতিদিন তাদের আর্ন স্টেশন এর যা কাজ করবে তা থেকে আপনি জেনারেশন ইনকাম
১ম লেভেল – ১০%
২য় – ৭ম লেভেল – ০.৫০%
৮ম – ২৮ম লেভেল – ০.২৫% পাবেন।

তার মানে যার ডাউনে যত বেশী আইডি একটিভ তার জেনারেশন ইনকাম তত বেশী।
**********
এছাড়াও ইজি শপিং থেকে আপনার ই আয় করা ডলার দিয়ে নিত্যপ্রয়োজনীয় ( মোবাইল,ল্যাপটপ,ইলেক্ট্রিক,গার্
মেন্টস পন্য,গেজেট এন্ড গিয়ার ইত্যাদি) এই সকল পন্য ক্রয় করতে পারবেন।
এবং আপনার ডাউন ব্যক্তিগুলো থেকে তারাও যদি কোন পন্য ক্রয় করে তাহলে আপনি এফিলিয়েট কমিশন পাবেন।
***********
ইজি আর্ন এর সবচেয়ে শক্তিশালী মাধ্যম হচ্ছে তার ইজি কয়েন।আন্তর্জাতিক মুদ্রানীতি ক্রিপ্টোকারেন্সীর আদলে বিটকয়েন কারেন্সীর মত ইজি কয়েন থেকেও যে কোন ব্যক্তির পক্ষে অধিক মুনাফা নির্দিষ্ট ম্যাচুরিটির উপর নেয়া সম্ভব। এবং ইজি কয়েন থেকেও আপনি এফিলিয়েট পাবেন।
যা সম্মুখে বিস্তারিত আকারে বলা যাবে।
(মনে রাখবেন বিটকয়েন যখন প্রথম পৃথিবীতে শুরু হয় প্রথম তাদের এক কয়েন ছিল ১৪ সেন্ট আর এখন তার এক কয়েন ৬০০$ এর ও উপরে)
***********
ইনকামের টাকা কেশ করতে পারবেন পেপাল, পেজা এবং আপলাইনের থেকে সরাসরি অথবা বাংলাদেশের জন্য খুব সহজ মাধ্যম বিকাশে।
**************
এছাড়াও আপনি সরাসরি যদি আপনার আইডি থেকে ৪ টা আইডি রেফার করেন এবং তাদের মাধ্যমে আপনাত ৭ম লেভেল এর মধ্যে ৫০০( ৪ লিংক এ ২০০+১০০+১০০+১০০) আইডি একটিভ হয় তাহলে আপনি ইন্সেন্টিভ পাবেন ৫০০$।
★★★★★★★
এত চমতকার ইনকামের সুযোগ আপনি পেতে পারেন শুধু আপনার একাউন্ট ২০$=১৬০০ টাকা (নিউ ইয়ার অফার জানু ১- জানু ৭ এর মধ্যে ১৭$= ১৩৬০ টাকা) দিয়ে একটিভ করে।
রেজিস্ট্রেশন কিন্তু ফ্রি
******************
বি দ্র : যদি কোম্পানীর স্থায়িত্ব নিয়ে কেউ কোন প্রশ্ন করেন তাহলে বলি কোম্পানী আমার না,তাহলে এই উত্তর আমার দেয়ার কথা না,আমিও একজন সাধারন সদস্য। এবং আপনার লাভের ভাগিদার যেমন আপনি ই হবেন আমাকে কিছু দিবেন না তেমনি আপনার দায়ের ভাগিদার ও আপনি। কারন গ্যারান্টি দেয়া,অতিরঞ্জিত কিছু বলা সকল দায় ই আপনার।
তবে এটুকু বলতে পারি ইজি আর্ন যেই পরিমানে কমিশন দেয় তা অনেক বেশী,সকল কমিশন সহ ইন্সেন্টিভ দিয়ে একটা আইডি থেকে ২$ কোম্পানীর থাকে কিনা তাও সন্দেহ। এবং মাত্র ১৫ দিন ইজি আর্ন এর সাথে থাকলেই আপনি ২০$= ১৬০০ টাকা ইনকাম করতে পারেন,বাকী ইনকাম আপনার অধিক মুনাফা।
এবং শুধু যদি কোম্পানীর টাকার ব্যবসা হত তাহলে কখনো শপিং এর জন্য এত বড় প্রোডাক্ট স্টক বা আগামীতে শপিং মল এগুলোতে কোম্পানী যেত না বা ইজি কয়েনের মত এত বড় মুদ্রা লেনদেন শুরু করত না।মনে রাখবেন ইজি কয়েন নেয়ার জন্য জরুরী এত সব ডকুমেন্ট সর্বোচ্চ নিয়ন্ত্রক থেকে নিতে হয় যা যে কোন কোম্পানীর অস্থায়ীত্বের জন্য নয়।
পরিশেষে যদি চলেই যায় তাহলে ২০$=১৬০০টাকাই যাবে।যারা এন্ড্রয়েড ফোন ব্যবহার করে তারা কত যে ১৬০০ টাকা আজেবাজে নষ্ট করেছেন তার হিসাব নেই এবং অভিজ্ঞতা হবে।
আর যদি কোম্পানী স্থায়ী হয় তাহলে যে কি হবে তার প্রমান মাত্র ৩ মাসে ইজি আর্ন থেকে পরিবার সচ্চল করেছেন,বেকাররা কাজ পেয়েছেন এবং ভাল আয় করছেন,বাবা মাকে খুশি করেছেন,চাকুরীজীবি-ব্যবসায়ীরা অধিক আয়ের সুযোগ পেয়েছেন,কেউ গাড়ী কিনেছেন এমন মানূষ আঙ্গুল দিয়ে অনেক দেখানো যাবে।
#########
তাহলে সিদ্ধান্ত আপনার।সব বুঝে শুনে নিবেন।
অতএব যার যত বড় টিম তার তত বেশি আয় হবে।
এই তথ্যটি সবাইকে শেয়ার করে টিম বড় করুন।
ধন্যবাদ সবাইকে

আপনার আইডি এক্টিভ করতে যোগাযোগ করুন
01793854821
or
my Fb

One thought on "Ezzy earn সমর্পকিত যত প্রশ্ন……..জেনে নিন বিস্তারিত A to Z"

  1. Love11 Contributor says:
    ভাইয়া অামার অাইডি একটিভ করবো হেল্প করেন।


Leave a Reply