আস্সালামালাইকুম ।সবাই কেমন আছেন ?? নিশ্চয় ভালো!!!আমিও আপনাদের দোয়ায় ভালো আছি ।অনেকদিন পর আবারো নতুন একটি টিউটোরিয়াল নিয়ে আপনাদের মাঝে হাজির হলাম

হ্যাঁ বন্ধুরা আজ আপনাদের কে অসাধারন একটি মেট্রিক্স সাইটের সাথে পরিচয় করিয়ে দিব যেখানে শুধু একবার-ই আপনার পকেট থেকে ইনভেস্ট করতে হবে পরবর্তীতে আর কোন প্রকার ইনভেস্ট করতে হবে না ।

সাইট নেম:



FundYourSuccess

প্রয়োজনীয় উপকরন:


একটি Bitcoin or Coinbase or Blockchain একাউন্ট, $10 এবং 2 জন রেফার

পেমেন্ট মেথড:


Bitcoin,Blockchain and Coinbase

কাজের ধারা:


এই সাইটে কাজ করতে হলে আপনাকে phase 1,phase 2 and phase 3 এই তিন ধাপে কাজ করতে হবে ।তাই প্রথমতো আপনাকে রেজিস্টার করতে হবে তারপর $10 দিয়ে একাউন্ট এক্টিভ তথা সচল করে নিতে হবে ।

Phase 1 এর কাজ:



স্কিনশটটি ভালোভাবে লক্ষ করে দেখুন যে,উপরে শুধু একজন মানুষ দেখা যাচ্ছে এবং নিচে দুইজন মানুষ দেখা যাচ্ছে ।অর্থাত্‍ উপরের মানুষটি হচ্ছেন আপনি এবং আপনাকে দুইজন রেফার জয়েন করাতে হবে ।এক্ষেত্রে আপনাকে এমন দুইজন রেফার জয়েন করাতে হবে যারা নাকি প্রত্যেকে $10 দিয়ে একাউন্ট এক্টিব করবে । একাউন্ট এক্টিভ করার ফলে আপনি তাদের Donation গুলো পেয়ে যাবেন অর্থাত্‍ 10$+10$=20$ আর এটাই Phase 1 এর কাজ ।বলে রাখা ভালো যে, এই Phase 1 থেকে আপনি কোনপ্রকার ক্যাশআউট করতে পারবেন না কারন $20 দিয়ে আপনাকে Phase 2 তে আপডেট দিতে হবে ।আর $20 দিয়ে আপনার একাউন্ট অটোমেটিক Phase1 থেকে Phase2 তে আপডেট হয়ে যাবে ।

Phase 2 এর কাজ:



স্কিনশটটি ভালোভাবে লক্ষ্য করে দেখুন যে,উপরে দুজন মানুষ দেখা যাচ্ছে এবং নিচে চারজন দেখা যাচ্ছে ।উপরের দুইজন হচ্ছে Phase1 জয়েন করা আপনার দুইজন রেফার এবং ওই দুইজন যখন প্রত্যেকে আবার দুইজন করে রেফার জয়েন করাবে তখন আপনার Phase2 এর চারজন রেফার পূর্ন হবে এবং এই চারজন যখন একাউন্ট আপডেট করে Phase 1 থেকে Phase 2 তে যাবে তখন আপনি তাদের Donation গুলো পেয়ে যাবেন অর্থাত্‍ 20$+20$+20$+20$= 80$ পাবেন ।এবার আপনি এই 80$ থেকে 20$ ক্যাশআউট করে নিবেন যার ফলস্বরুপ আপনি দ্বিতীয় পর্যায়েই আপনার পুঁজি সহ লাভ ফেরত পেয়ে যাচ্ছেন ।এইবার অবশিষ্ট থাকা 60$ দিয়ে একাউন্ট অটোমেটিক Phase2 থেকে Phase3 তে আপডেট হয়ে যাবে ।

Phase 3 এর কাজ:



স্কিনশটটি ভালোভাবে লক্ষ্য করে দেখুন যে,উপরে চারজন মানুষ দেখা যাচ্ছে এবং নিচে আটজন মানুষ দেখা যাচ্ছে ।উপরের যেই চারজন দেখতে পেয়েছিলেন তারা হল আপনার Phase2 তে জয়েন করা চারজন রেফার এবং এই চারজন রেফার যখন প্রত্যেকে দুইজন করে রেফার জয়েন করাবে তখন Phase3 তে রেফার সংখ্যা হবে আট এবং এই আটজন রেফার যখন Phase2 থেকে Phase3 আপডেট দিবে তখন আপনি তাদের Donation গুলো পেয়ে যাবেন অর্থাত্‍ 60$+60$+60$+
60$+60$+60$+
60$+60$=480$ পাবেন এবং পুরো 480$ ক্যাশআউট করে নিবেন ।
আর এখানেই আপনার কাজ শেষ এবং আপনার MLM টি হবে হুবহু নিচের স্কিনশটের মতো

নিচে আমার Phase2 থেকে ক্যাশআউট করা 20$ এর প্রোফ দেখে নিন

বিঃদ্রঃ অবশ্যই Phase1 এইরকম দুজন এক্টিভ রেফার জয়েন করাবেন যারা নাকি প্রত্যেকে দুইজন করে রেফার জয়েন করাতে পারবে । আর নয়তো তারা যদি রেফার জয়েন করাতে অক্ষম হয় তাহলে পরবর্তী Phase2 এবং Phase3 তে আপনাকে রেফার জয়েন করাতে হবে

আমি সহ আমার টিম আপনাকে সর্বোচ্চ সাহায্য এবং সহযোগিতা করবে যদি আপনি আমার রেফারদের লিংক দিয়ে রেজিস্টেশন করে কাজ করেন নিচে আমার ফেসবুক লিংক দেয়া আছে ।এই সাইটের সকল প্রকার লেনদেন এবং পেমেন্ট মেথড হয়ে থাকে Coinbase এর মাধ্যমে ।তাই Coinbase কি সেটা তো আপনারা আমার থেকে ভালো জানেন নিশ্চয় তাই আর কিছু বললাম না।আর হ্যাঁ মেট্রিক্স সাইটের পেমেন্ট সিস্টেম তো উপরের আলোচনা থেকে দেখলেন অর্থাত্‍ রেফার টু রেফার ।আপনি যাদের জয়েন করাবেন তাদের Donation গুলো আপনি পেয়ে যাবেন ফলে আর স্কামের ভয় নেই,কারন সাইটের এডমিনদের পকেট থেকে টাকা প্রদান করতে হয় না বরং তারা ফ্রী তে ভিজিটর পেয়ে থাকে যা অন্য জায়গায় সরবরাহ করে মোটা অংকের টাকা আয় করে ।মেট্রিক্স সাইট সম্পর্কে আরো কিছু জানার থাকলে Google মামাকে নক করতে ভুলবেন না কিন্তু । আজ এ পর্যন্তই আল্লাহ হাফেজ…..

ফেসবুক লিংক:

ফেসবুকে আমি

17 thoughts on "একেবারে স্বল্প ইনভেস্ট করে বিশ্বস্ততার সাথে BTC আয় করুন খুব সহজে……With Payment Proof"

  1. don902 Contributor says:
    Matrix ar motoe pura***** destiny…*** shob chay faltu kaj holo refer Kora..ta thaky fiverr onak valo…ma-n-shomoto
    1. aminur islam Contributor Post Creator says:
      vai matrix ek matro site je khanee scame risk nei.but onno site jotoi valo hok na kno scame korbei
    2. don902 Contributor says:
      Hmm bro ta jani..
    3. aminur islam Contributor Post Creator says:
      hmz vai shovai chai risk chara earn korte.tar jonnoi az ker ei tutorial
  2. ITExpert Rakib Contributor says:
    আমার wordpress notification system লাগবে contact fb/rafiislamrakib
    1. aminur islam Contributor Post Creator says:
      thnx.vai kaz korle onk khusi hotam and apni o benefit paiten
    2. Biplop420 Contributor says:
      vaiya amer ssc exam cholse.tai kaj korta perbo na,R amer Investment korar taka ba dollar Nai vai.Tmr Fb ID Link Daw.Kota bolta cai.toma k onek valo lagsee.
    3. aminur islam Contributor Post Creator says:
      post a fb link deya ase
    4. Biplop420 Contributor says:
      bro tme amr friend asoi.
  3. masudbrur12 Contributor says:
    bro tmr phn number ta dile valo hoito whats app e kotha boltm… akhn fb chalai na to tai… #aminur
    1. aminur islam Contributor Post Creator says:
      017980
      91488
    1. aminur islam Contributor Post Creator says:
      wc
    2. aminur islam Contributor Post Creator says:
      ami whatsapp chalai na.eta amar personal number.
  4. Rabbee Contributor says:
    ami 1 ta metrix a kaj kori,,0.002 btc invest korte hoi,ami refferel o valoi passi
    1. aminur islam Contributor Post Creator says:
      fb te ashen

Leave a Reply