আসসালামু ওয়ালাইকুম। আশা করি সকলে ভাল আছেন। আর আমিও আল্লাহর রহমতে ভালই আছি।

শুরুতেই বলে দেই এই পোস্টের সম্পুর্ন ক্রেডিট নাজমুল ভাই এর। উনি এই বিষয় নিয়ে একটা পোস্ট করছিলেন। আর আমি সেই বিষয়টা নিয়েই আবার পোস্ট করলাম বিস্তারিত ও আরেকটু সহজ নিয়ম নিয়ে। আর সাথে তো ভিডিও সহ লাইভ পেমেন্ট প্রুফ থাকছেই।

নাজমুল ভাইকে ধন্যবাদ পোস্টটির জন্য। ওনার পোস্টে এতো কিছু বিস্তারিত ছিল না। ও লাইভ পেমেন্ট প্রুফ ও ভিডিও ছিল না। তাই সহজ পদ্ধতি নিয়ে আবার পোস্ট করলাম যাতে সবাই বুঝতে পারে।

আমার পোস্ট টি করার আরেকটি উদ্দেশ্য হলো – একটু আমি “প্রতিদিন কিভাবে ২$ – ৫$ আয় করবেন” এই নিয়ে একটা পোস্ট করব আর সেই পোস্টের জন্য এই বিটকয়েন থেকে ফ্লেক্সির পোস্ট টা প্রয়োজন ছিল। আর তাই পোস্ট টি করতে হলো কষ্ট করে। আর আমি কপিও করি আর রাফি ভাই এরর ক্রেডিট ও প্রথমেই দিয়ে দিছি। তাই আশা করি মোডেরেটর ভাইরা পোস্ট টা ডিলিট করবেন না। ?

চলুন মূল পোস্টে যাওয়া যাক!



বিটকয়েন থেকে ফ্লেক্সি নেবার ওনেক সাইটিই তো আছে কিন্তু এর মাঝে অনেক সাইটিই পেমেন্ট দেয় না। আবার কোন সাইট বা পেমেন্ট দেরিতে দেয়। তো আজ যেই সাইটের কথা বলব এই সাইটটি সাথে সাথে পেমেন্ট দিবে। আর পোস্টের নিচে আমি ভিডিও সহো লাইভ পেমেন্ট প্রুফ দিয়ে দিছি দেখে নিবেন।

প্রথমেই এই সাইটে প্রবেশ করুন – bitrefill.com
(কোন রেফার লিংক না এইটা)

প্রবেশ করলে এরকম একটা পেজ আসবে। এখানে সরাসরি আপনার ফোম নাম্বার টি দিন। এভাবে – +8801555555555
(নাম্বারের শুরুতে +88 দিবেন)



ফোন নাম্বার দিয়ে নাম্বারের ডান পাশের সবুজ আরো বাটনে ক্লিক করুন। নিচের মতো পেজ আসবে। এখানে আপনি কত টাকা ফ্লেক্সি নিবেন তা লিখুন। সর্বনিম্ন ১০ টাকা এবং সর্বোচ্চ ১০০০ টাকা। আর প্রতি পেমেন্টে ১০% ভ্যাট অন্তর্ভুক্ত।



এইবার খেয়াল করুন এর নিচে আরেকটি ঘর রয়েছে এখানে আপনার বিটকয়েন এর জিমেইল টি দিন।

আর আপনার ফোনে কয়েনবেস অ্যাপ ইন্সটল করে নিবেন তাহলে জিমেইল এ গিয়ে অথরাইজড করতে হবে না। সরাসরি পেমেন্ট নিতে পারবেন।



এইবার নিচের খালি ঘরটাতে টিক দিয়ে To Bitcoin লেখাতে ক্লিক করুন। স্ক্রিনশট টি দেখুন।



নিচের মতো একটা পেইজ আসবে। এখান থেকে আপনার ফোন নাম্বার মেইল টি চেক করে নিন। তার পর Pay With Coinbase লেখাটায় ক্লিক করুন।



এইবার পরবর্তী পেইজ থেকে Authorize লেখাতে ক্লিক করুন।



এইবার এরকম আসলে Pay লেখা তে ক্লিক করুন।



নিচের মতো একটা পেজ আসলে বুঝবেন আপনার কাজ হয়ে গেছে। এবার ব্যালেন্স চেক করুন ১ মিনিটের ভিতর ফ্লেক্সির মেসেজ চলে আসবে।




শেষকথাঃ

এই আর্টিকেল থেকে যদি আপনি সামান্যতম উপকৃত হয়ে থাকেন তবে কমেন্টে ধন্যবাদ জানাতে ভুলবেন না। আর্টিকেলটি শেয়ার করতে পারেন আপনার বন্ধুদের সাথে। আর আমার লেখা এরকমের আরো আর্টিকেল পড়ার জন্য এই ব্লগ টি ভিজিট করতে পারেন।

ফেইসবুকে আমি

Leave a Reply