আসসালামু আলাইকুম,
আশা করি আপনারা সবাই ভাল আছেন।

অনেকেই সিপিএ মার্কেটিং করতে যান, কেউ বা ইউটিউবে ফ্রি ভিডিও দেখে, কেউ বা কারো কাছ থেকে শিখে আর্ন করার চেষ্টা করেন। তাদের জন্য আজকের এই পোস্ট।

সিপিএ মার্কেটিং টা আসলে কি?

ছোট্ট করে বলতে গেলে সিপিএ মার্কেটিং মানে কোন ব্যক্তি তার প্রোডাক্ট বা কোন কিছু আপনাকে প্রচার করার জন্য দিবে এবং সেটা যদি আপনি সঠিকভাবে প্রচার করতে পারেন তাহলে তারা আপনাকে একটা কমিশন দিবে। আর সে কমিশন পায় হচ্ছে আমরা টাকা।

সিপিএ মার্কেটিং টা কি আসলে আপনার জন্য??

দেখেন ভাই সিপিএ মার্কেটিং আসলে সবার জন্য নয়। ইউটিউবে ভিডিওতে যত বড় বড় কথা বলুক না কেন বাস্তবে তার কোন অস্তিত্ব নাই। সে ইউটিউব মার্কেটিং এর জন্যই ভিডিও গুলো তৈরি করেছে। তাই আমার মনে হয় এগুলো ফলো করে নতুন নতুন স্বপ্ন দেখা আপনার মিছিমিছি শুধু স্বপ্ন হয়ে থাকবে।

তাহলে সিপিএ মার্কেটিং কারা করছে এবং কী পরিমাণে টাকা ইনকাম করছে??

সিপিএ মার্কেটিং করছে একদল মেধাবী তরুন রা। এবং সেখান থেকে তারা প্রায় ভালো পরিমাণে টাকা ইনকাম করছে।

কিন্তু আপনি এই সিপিএ মার্কেটিং এর চক্করে পড়ে হতে পারেন প্রতারিত।

সাম্প্রতিক সময়ে আমাদের দেশে তরুণদের সাম্প্রতিক সময়ে আমাদের দেশের তরুণদের সিপিএ মার্কেটিং করার জন্য বেশ আগ্রহ দেখছি। কিন্তু কিভাবে করতে হবে, কেমন হবে করতে হবে, তা না জেনেই তারা শুরু করে দিতে সিপিএ মার্কেটিং। একথা বললে ভুল হবে, তারা প্রথমে ইউটিউবে ভিডিও দেখছে। এবং সে অনুযায়ী কাজ করার চেষ্টা করছে। কিন্তু তারা সে অনুযায়ী কাজ করে সফল হতে পারছে না। আর এই সুযোগটাকে কাজে লাগাচ্ছে কিছু দালাল। যখন তারা সাকসেস হতে পারছে না, তখন তারা ফেসবুকের বিভিন্ন গ্রুপে জয়েন হচ্ছে। (সিপিএ মার্কেটিং রিলেটেড গ্রুপে) তারা সেখানে তাদের সমস্যাগুলো পোস্ট করছে। সেখানেই দালালচক্র মন্তব্য করছে, ফ্রি মার্কেটিং করে সফল হতে পারবেন না, কিছু টাকা খরচ করেন তাহলে প্রতি মাসে কোটি কোটি টাকা ইনকাম করতে পারবেন, সাফল্য আপনারই তাই অল্প কিছু টাকা খরচ করেন। এধরনের আরো অনেক কমেন্টস করেছে তারা। এবং তাদেরকে একসময় ইনবক্সে ডেকে নিচ্ছে, এবং তাদের থেকে অর্ধেক টাকার কোর্স বলে টাকা নিচ্ছে। টাকা নেয়ার পরে তারা উধাও হয়ে যাচ্ছে।

ভাই এখন আপনি বলেন অনলাইনে আপনি কিভাবে একজন কি বিশ্বাস করবেন? আপনার মনে কি এ প্রশ্ন কখনও জাগেনী? তারা যদি সত্যিকারে সিপিএ মার্কেটিং করতে পারত তাহলে আমার কাছ থেকে তারা টাকা চাইতো কেন? কারণ, সিপিএ মার্কেটিং করে তো অনেক পরিমান ইনকাম করা যায।় তাহলে, তো টাকা চাওয়ায় কোনো প্রশ্নের আসে না।

আসলে ওরা সিপিএ মার্কেটিং করতে জানে না। কিন্তু আপনি প্রতারিত হচ্ছেন তাদের হাতে।



সবাই এই বিষয়গুলো খেয়াল রাখবেন। ভাই সত্যি কথা বলতে অনলাইনে ইনকাম এত সোজা না। তবে আমি আপনাকে এই কথা বলছি না যে, আপনি অনলাইন থেকে ইনকাম করতে পারবেন না।

এই পোস্ট করার কারণটা কি??
আমি ফেসবুকে দেখলাম এবং অনেকেই এই পদ্ধতিতে প্রতারিত হয়েছে। আমি চাইনা যে ট্রিকবিডির কোন ব্যক্তি প্রতারিত হোক ওনাদের কাছে। কারণ ট্রিকবিডি আমাদের কাছে একটি পরিবার।

আশা করি সবাই আমার কথাগুলো মন দিয়ে পড়েছেন এবং বুঝতে পেরেছেন।

সবাই ভাল থাকুন সুস্থ থাকুন এবং ট্রিকবিডির সাথেই থাকুন। কোন কিছু যদি জানতে ইচ্ছে করে তাহলে কমেন্ট করুন। আমি যা জানি, সেগুলো আমি আপনার মাঝে শেয়ার করতে সব সময় প্রস্তুত।
********আল্লাহাফেজ***********

11 thoughts on "সিপিএ মার্কেটিং করে টাকা ইনকাম করার বদলে আপনি আবার প্রতারিত হচ্ছেন না তো? (শুধুমাত্র সিপিএ মার্কেটার দের জন্য)"

    1. Gangster Gangster Author Post Creator says:
      সতর্ক থাকুন।
    1. Gangster Gangster Author Post Creator says:
      Tnx….
    1. Gangster Gangster Author Post Creator says:
      Dhonnobad sotorko takhun.
  1. ovi Contributor says:
    আপনার এত চুলকানি কেন ভাই!!
    1. Gangster Gangster Author Post Creator says:
      ভাই আপনার কাছে একটু মলম হবে???

Leave a Reply