Be a Trainer! Share your knowledge.

Home » Online Earning » Vigo Video তে বেশি বেশি Flame পাওয়ার ৫ টি অব্যর্থ টিপস।এখন ইনকাম হবে মন খুলে।

Vigo Video তে বেশি বেশি Flame পাওয়ার ৫ টি অব্যর্থ টিপস।এখন ইনকাম হবে মন খুলে।

Open In AndroidApp

বর্তমান সময়ের অনেক মানুষ পকেট খরচ হিসেবে বেছে নিয়েছে vigo videos অ্যাপ। কিন্তু আসলে কি তারা পকেট খরচ চালানোর মত vigo video থেকে ইনকাম করতে পারে। যদি উত্তর হয় থাকে-না। তাহলে কিভাবে পকেট খরচ চালানোর মত ইনকাম করা যায়  Vigo videos থেকে।
আমি কোন ধরনের ইনকামের আশায় পোস্ট করিনা। তাই রেফার দিয়ে একাউন্ট খুলতে বলা বা আমাকে ফলো করুন এসব কিছু লিখলাম না।আপনাদের একটু সাহায্য করতে পারলে,আমার লেখা সার্থক।

 আসলে আজকে আপনাদের সঙ্গে কথা বলব, vigo video তে কিভাবে flame বৃদ্ধি করা যায়। অনেক ব্লগের লেখক ও ইউটিউবার তাদের নিজ নিজ ক্ষেত্র থেকে পোস্ট করেছেন ,যে ইউটিউবের বিকল্প হচ্ছে vigo video। কিন্তু vigo ভিডিওতে কিভাবে অতিরিক্ত ইনকাম করা যায় এ নিয়ে কোন পোস্ট করেননি.।যদি করেও থাকেন তাহলে সেগুলো দিয়ে কোনো কাজে আসেনি ভিজিটর দের।

 আসলে আমরা যেই ক্ষেত্র থেকে কিছুটা ইনকাম করবো। সেই ক্ষেত্রে তো একটু কষ্ট করতে হবে, কারণ কথায় আছে কষ্ট ছাড়া কেষ্ট মেলে না।


 তাহলে বলা যাক এই কষ্ট বা শ্রম আমরা কিভাবে করবো। এটা কি ক্যামলা(না বুঝে কাজ করা) কাটবো নাকি smartly কষ্ট বা শ্রম করব। না আমরা ডিজিটাল যুগের মানুষ তাই চেষ্টা করবো কিভাবে কম কাজ করে বেশি অর্থ উপার্জন করা যায়।

 তাই আজকে আপনাদের সঙ্গে শেয়ার করব কিভাবে কম ভিডিও ছেড়ে ও স্বল্প দিনে বেশি অর্থ উপার্জন করা যায়।

#1. Vigo ক্যামেরা ব্যবহার করুন।

 আমার স্পষ্ট মনে আছে, আমি যখন অনলাইন থেকে vigo সম্পর্কে জেনে account করলাম। প্রথম দুই দিন Vigo ক্যামেরা ব্যবহার করে ভিডিও ছাড়লাম। তারপরে একদিন মোবাইল দিয়ে হাই রেজুলেশন করে ভিডিও তৈরি করে যখন আপলোড দিলাম Vigo ভিডিওতে।একদিন পড়ে নোটিফিকেশন আসলো যে আপনি Vigo  ক্যামেরা ইউজ করুন  না হলে আপনাকে Flame দেওয়া হবে না।

 আমার খুব ইচ্ছা ছিল যে সেই নোটিফিকেশনেরর একটি স্ক্রিনশট আপনাদের দেখানো। কিন্তু দুঃখের কথা আগের নটিফিকেশন তাই আমি অনেক চেক করে সেই নটিফিকেশন খুঁজে পাইনি।

  তাই কম বা বেশি  Flame পেতে হলে ,অবশ্যই আপনাকে Vigo ক্যামেরা ব্যবহার করতে হবে।

2.Flame না দিলে ফিল্টার ব্যবহার করুন।

 নিশ্চয় উপরের স্ক্রিনশটে আপনারা দেখতে পাচ্ছেন আমাকে একদিন এক ভিডিওতে কেন Flame দেওয়া হয় নাই। Vigo ক্যামেরা দিয়ে ভিডিও তৈরি করার পর যদি ভিডিওর রেজুলেশন কম হয় বা অপরিচ্ছন্ন হয় তাহলে অবশ্যই একটি ফিল্টার ইউজ করবেন। তবে হ্যাঁ আপনার ভিডিওতে কোন ফিল্টার ইউজ করলে, ভিডিওটি ভাল লাগে সেই রকম ফিল্টার ইউজ করবেন।

[br]

ভিডিওতে ফিল্টার কিভাবে ব্যবহার করবেন
ট্রিকবিডিতে এই লেখাটি পোষ্ট করার পরে ফেসবুক মেসেঞ্জারে ও ট্রিকবিডির কমেন্ট সেকশনে আমাকে অনেকেই মেসেজ করছেন, ভাইয়া ভিডিওতে কিভাবে ফিল্টার ইউজ করব। তাই আপনাদের জন্য আমি এখন বলবো কিভাবে ভিডিওতে filter ইউজ করবেন।
প্রথমে Vigo অ্যাপস ওপেন করে একটি ভিডিও ক্যাপচার করুন। তারপরে নিচের ছবির মত ফিল্টার বাটনে ক্লিক করে একটি ফিল্টার যোগ করে দিন।

আশা করি আপনাদের আর কোনো ধরনের সমস্যা হবে না।

[br]

 কারন একটা কথা মনে রাখবেন আপনার ভিডিওর কোয়ালিটির উপরে আপনাকে Flame দেওয়া হবে।
  • #3.দিনে ১ টা ভিডিও, তার বেশি নই।

 প্রথমে অনলাইনে দেখেছিলাম Vigo তে 15 সেকেন্ডের যত ভিডিও ছাড়বেন,তত ইনকাম করতে পারবেন । কিন্তু পরে বুঝতে পারলাম Vigo তে দিনে একটা ভিডিওর উপরে অন্য কোন ভিডিওতে Flame দেয় না।
 তাই অযথা দিনে বেশী বেশী ভিডিও ছেড়ে আপনার র্যাংক নষ্ট করবেন না।

 তাই তিনি একটি ভিডিও যত্নসহকারে আপলোড করুন।




#৪.কিভাবে বেশি Flame পাবেন

 আমার পোস্টে এতক্ষণ যা বকবক করেছি, সেটা হলো কিভাবে  আপনার ভিডিওতে   Flame নিশ্চিত করবেন। তাই এখন বর্ণনা করব কিভাবে Flame বৃদ্ধি করবেন ।

 আপনার মনে কি কখনো প্রশ্ন আসেনা, যে আপনার Vigo অ্যাপসের হোমস্ক্রিনে যখন এতগুলো ভিডিও দেওয়া হয়ে থাকে। সেগুলোতে কেন এত বেশি বেশি Flame দেওয়া হয়। আর কেনই বা তাদের video highlight করে বেশি বেশি ভিউ করে দেয়। আপনার ভিডিও কেন সবার হোমস্ক্রিনে যায়না। তার একটাই অব্যর্থ কারণ হচ্ছে আপনার ভিডিও টি প্রথম অবস্থায় বেশী ভিউ পায়নি।

 ইউটিউবে ভিডিও ভাইরাল হওয়ার জন্য যেমন আপনার ভিডিওটি বেশি বেশি শেয়ার করেন। ঠিক তেমনি Vigo তে ভিডিও ভাইরাল হওয়ার জন্য আপনাকে অবশ্যই ভিডিওটি প্রথম অবস্থায় শেয়ার করতে হবে এবং অন্যদের শেয়ার করতে বলতে হবে।

 ইউটিউবে যেমন ভিডিও ভিও করার জন্য Title ||Description||Thumbnail  দিতে হয় Vigo তেও সেই একই অবস্থা।

 যেহেতু vigo video মাত্র 15 সেকেন্ডে তাই Watch  টাইম নিয়ে কোনো কথা বলতে হবেনা। কারন ভিডিও ওপেন করলে  এমনিতেই  ১৫ সেকেন্ড হয়ে  যাবে।


 তাই যতদূর সম্ভব আপনার ভিডিও থাম্নেইল ভালো দেওয়ার চেষ্টা করবেন।




 আর বেশি কিছু লেখার প্রয়োজন মনে করলাম না তাই লিখলাম না ।অবশ্যই আরো যদি কিছু বাদ পড়ে যায় তাহলে কমেন্টে জানাবেন আমি সেটা পোস্টে আবার যোগ করে দেওয়ার চেষ্টা করবো।


 কারন আমি একবার পোস্ট লিখে দশ বার ইডিট করতে পছন্দ করি।

 পোস্টটি ভাল লাগলে আমার চ্যানেল সাবস্ক্রাইব করতে পারেন নতুন নতুন আপডেট পাওয়ার জন্য।

#সাবস্ক্রাইব করতে ক্লিক করুন








5 days ago (Jun 14, 2018)

About Author (19)

MD Sakib PK MD Sakib PK
author

ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন। ফেসবুকে আমি

20 responses to “Vigo Video তে বেশি বেশি Flame পাওয়ার ৫ টি অব্যর্থ টিপস।এখন ইনকাম হবে মন খুলে।”

  1. love871122 love871122 Contributor says:

    khob sundor ekta post korsen bro….

  2. love871122 love871122 Contributor says:

    er video te thumblain dibo kam ne?

  3. Nadimmoon Nadimmoon Contributor says:

    Amr 0.91$ howar por ar flame dei na

  4. Rahman bd Rahman bd Contributor says:

    ভিডিও তে ফিল্টার কীভাবে ব্যবহার করা যায় যাতে করে Flame বেশি পাওয়া যায়

  5. alauddinalmishbah alauddinalmishbah Contributor says:

    payment withdraw kise….

  6. Ibrahim900 Contributor says:

    Akta PayPal account dia ki
    2 ta device a Vigo use kora jabay ???

    Withdrew kora jabay ?????

  7. Alimulislamadib Contributor says:

    vai app a kono filter nai,tahole filter deya kivabe video edit krbo??.r onno app deya video edit kore dela toh flame dayy na,??phone camera use korte bole.Sunen apner post ai bishoyta clear kore deya uchit celo
    taratari reply dan

  8. Rajkhan Contributor says:

    vi ame ekta prblm face korta se wdro deber por dollor cata nai kintu wdro hoy na abr kisho khon por dollor account a aisa add hoy ti r wdro korta parse naa paypal account change korlm tw kaj hossa naaaaa

  9. Rafsan Rafsan Contributor says:

    পেপাল থেকে বিকাশে নেবো কিভাবে?

Leave a Reply

Switch To Desktop Version