How to earn money from the well-known trusted android app named CashPirate. [+Payment proof]

আসসালামু আলাইকুম।

অন্যান্য সকল ধর্মাবলম্বী ভাইদের জানাই অনেক-অনেক শুভেচ্ছা ও অভিনন্দন।

CashPirate, অনলাইনে ইনকামের জন্য একটি অতি পরিচিত বিশ্বাসযোগ্য অ্যান্ড্রয়েড অ্যাপ। এতে বিভিন্ন ধরণের কাজ থাকে, যা সম্পন্ন করলে বিনিময়ে পয়েন্ট দিয়ে থাকে। এসকল পয়েন্ট এর পরিমাণ আবার একটি নির্দিষ্ট সীমায় এসে পৌঁছালে, সেগুলোকে ডলার বা টাকায় রূপান্তর করে ক্যাশআউট করা যায়।

ক্যাশআউটের লক্ষ্যে আমাদের বাংলাদেশের জন্য একাধিক অপশন চালু রয়েছে। এর মধ্যে রয়েছে মোবাইল রিচার্জ, যা পৃথিবীর ২০০টি দেশে সুবিধা প্রদান করে থাকে। এছাড়াও যাদের Paypal অ্যাকাউন্ট আছে, তাদের জন্য তো সুবিধা রয়েছেই। বাংলাদেশের জন্য যত উপায়-ই থাক না কেন, আমি মনে করি এক্ষেত্রে মোবাইল রিচার্জ এর মাধ্যমে পেমেন্ট নেয়াটাই ভালো। কারণ, অন্যান্য উপায়ে যারা পেমেন্ট আবেদন করেছে, তাদের রিভিওগুলো দেখে সন্তোষজনক মনে হয়নি। এদিকে মোবাইল রিচার্জের রিভিওগুলো ঠিক আছে। আপনারা চাইলে Play Store এ দেখতে পারেন।

আমি আজ দেখাব- এই বিশ্বাসযোগ্য অ্যাপ থেকে কিভাবে কয়েন আয় করবেন এবং সেগুলোকে টাকায় রূপান্তর করে মোবাইল রিচার্জ নিবেন। এই অ্যান্ড্রয়েড অ্যাপটি একটি legit বিশ্বাসযোগ্য অ্যাপ। এটি বিশ্বাসযোগ্য না হলে আমি এবিষয়ে কষ্ট করে লিখতাম না। আমি এতে কাজ করেছি এবং যখন পেমেন্ট পেয়েছি, তখন রিভিও লিখতে বসলাম। পেমেন্ট প্রুফ পোস্টে উল্লেখ আছে, দেখে নিন। এরপরেও যদি কারো বিশ্বাস করতে কষ্ট হয়, তাহলে ইন্টারনেটে বিভিন্ন সাইটে এর রিভিও দেখতে পারেন। এ অ্যাপটি কয়েক বছর পর্যন্ত সুন্দরভাবে পেমেন্ট দিয়ে যাচ্ছে। এর কোনো নেগেটিভ রিভিও আপনি কোথাও খুঁজে পাবেন না। যাদের বিশ্বাস স্থাপন হয়েছে, তাদের নিয়ে শুরু করা যাক।

প্রথমে নিম্মের লিংক থেকে CashPirate অ্যাপটি সংগ্রহ করে আপনার Android এ ইন্সটল করে নিন। সাইজ মাত্র 1.3 এম্বি।

এবার ওপেন করুন, অবশ্যই ইন্টারনেট কানেকশন সহ (ভয় নেই, অ্যাপটি ব্রাউজিংয়ে ইন্টারনেট খরচ UC Mini বা Lite অ্যাপসমূহের মতোই কম)! নিম্মের মতো স্ক্রিন আসবে।

উপরের ঘরে আপনার Email ঠিকানা দিন (ভ্যারিফাই এর প্রয়োজন হবে না) এবং নিচের ঘরে দিন পাসওয়ার্ড। এরপরে Sign in or register লেখা বাটনে ক্লিক করুন। উক্ত ইমেইল দ্বারা CashPirate এ পূর্বে যদি কোনো অ্যাকাউন্ট খোলা থাকে তবে সে অ্যাকাউন্টে সাইন ইন হবে পাসওয়ার্ড সঠিক হলে; আর যদি পূর্বে কোনো অ্যাকাউন্ট খোলা না থাকে, তাহলে নতুন এক অ্যাকাউন্ট তৈরি হবে। নতুন এক অ্যাকাউন্ট তৈরি হলে নিম্মের মতো এক স্ক্রিন আসবে যেখানে আপনার কাছে রেফার কোড চাওয়া হবে, অর্থাৎ আপনি কার রেফারে এই অ্যাকাউন্ট খুলছেন। এক্ষেত্রে আমার রেফার কোড হলো- YADFSP.

আপনি চাইলে আমার কোডটা ব্যবহার করলেও করতে পারেন বা নাও করতে পারেন। তবে ফ্রি ৫০০ কয়েন পেতে চাইলে অবশ্যই কারো না কারো রেফার কোড আপনাকে ব্যবহার করতেই হবে। বিশ্বাস না হলে উপরের স্ক্রিনশটে খেয়াল করে দেখুন, লেখা আছে- Enter referral code to get a 500 coins bonus. রেফারেল কার্যক্রম নিয়ে আমি এ পোস্টের শেষে বিস্তারিত আলোচনা করছি, সেখান থেকে বাকি কৌতুহল মিটাতে পারবেন। আর, সে অংশ অবশ্যই পড়ে নিবেন আপনার নিজের সুবিধার জন্যই।

২নং স্ক্রিনশটে দেখানো স্ক্রিনে রেফার কোড দিয়ে Register এ ট্যাপ করুন। পরের স্ক্রিনেই আপনি আমার নিম্মের স্ক্রিনশটে চিহ্নিত করে [Top Offer – GDPR Compliance] দেখানো অফারের মতো দেখতে পাবেন। সব অফার দেখতে এ ধরণের হলেও এটা কোনো অফার নয়, বরং নতুন ইউজারদের নিকট তাদের License Agreement তুলে ধরার সিস্টেম যা সম্পন্ন করে কোনো কয়েন পাওয়া যাবে না। তবে এটাতে Agree না হলে আপনাকে কোনো অফার দেয়াও হবে না, তাই নতুন ইউজারদের নিকট এটা অবশ্যকরণীয় কাজ।

তো উক্ত ঝামেলা মেটাতে Install App বাটনে ক্লিক করুন, যেকোনো JavaScript এনাবেলড ব্রাউজার দ্বারা লিংকটি ওপেন করুন। নিম্মের স্ক্রিনশটে দেখানো Accept বাটনে ক্লিক করুন।

পরের পেজটি নিম্মের মতো আসবে। অর্থাৎ আপনার বাড়তি ঝামেলা শেষ, ব্রাউজার বন্ধ করে বেরিয়ে আসুন।

পুনরায় CashPirate অ্যাপে ফিরে আসুন। নিম্মের স্ক্রিনশটের মতো Set Goal বাটনে ক্লিক করুন।

পরবর্তী স্ক্রিনের উপরের Filter by country লেখার নিচের ড্রপ-ডাউন মেনু থেকে Global সিলেক্ট করে নিন। এর মাধ্যমে নির্দিষ্ট কিছু দেশ ব্যতীত সারাবিশ্বে যেসকল পেমেন্ট অপশন চালু রয়েছে তার সকলই দেখতে পাবেন। এখান থেকে আপনি Mobile Recharge কে Set as Goal হিসেবে সিলেক্ট করে নিতে পারবেন।

Goal সিলেক্ট করার সুবিধা হলো, এর মাধ্যমে আপনি অ্যাপটির মেইন স্ক্রিন বা Overview স্ক্রিনে থাকতেই জানতে পারবেন আপনার পেমেন্ট সিস্টেমে পেমেন্ট পাওয়ার সর্বনিম্ম পরিমাণ কয়েন হতে আর কত শতাংশ বাকি!

এবারে কাজ বা অফারগুলো সম্বন্ধে জানা যাক। এজন্য CashPirate অ্যাপের মেইন স্ক্রিন বা Overview স্ক্রিনে চলে যান। Show All Offers বা Show Offers বাটনে ক্লিক করুন।

পরবর্তী Earn Coins টাইটেলের স্ক্রিনে চারটা বা তিনটা অপশন দেখতে পাবেন, এগুলো বিভিন্ন ধরণের অফারকে শ্রেণিগত ভাবে ভাগ করে আলাদা স্থানে স্থান দেয়া হয়েছে। Pirates Picks, SponsorPay, TrialPay ও AdColony- এদের মধ্যে কোনো কোনো সময় AdColony কে দেখা যায় না।

প্রত্যেকটাতেই কিছু না কিছু অফার থাকেই। SponsorPay এবং TrialPay তে যেধরণের কাজ থাকে- অ্যাপ বা গেমস ইন্সটল করা, কোনো অ্যান্ড্রয়েড গেমসের নির্দিষ্ট লেভেল পর্যন্ত সম্পন্ন করা, কোনো ফাইল ডাউনলোড করা, সাইন আপ করা, অনলাইন গেমস খেলে নির্দিষ্ট পয়েন্ট অর্জন করা বা বিভিন্ন ছোটখাটো সার্ভে করা ইত্যাদি। এই কাজগুলোর বেশিরভাগই আমার কাছে কঠিন লেগেছে বা কিছু-কিছু আছে যা আমাদের দেশের জন্য নয়। তাই এই দুই অপশন থেকে আমি খুব কমই কাজ করতে পারি। Pirate Picks ও AdColony থেকেই আমার কাজ করা পড়ে। Pirate Picks এ থাকে অ্যাপ ইন্সটল করা, ইন্সটল করে কিছুদিন ফোনে রেখে দিয়ে দৈনিক চালানো, কোনো গেমের নির্দিষ্ট লেভেল পার হওয়া ও ভিডিও দেখার মতো কাজ। আর AdColony তে শুধুই ভিডিও দেখা যায় [AdColony সম্বন্ধে ২য় পর্বে বিস্তারিত আলোচনা করা হবে]।

উপরের স্ক্রিনশটটিতে দেখানো Pirate Picks এর নিচের Show Offers এ ক্লিক করুন, বিভিন্ন অফার দেখতে পাবেন। আমি একটি অফারকে বিশ্লেষণ করে বলতেছি।

উপরের ছবিতে দেখুন এই মুহূর্তে দুইটা অ্যাপ রয়েছে, তার মধ্যে একটা অ্যাপ এর নাম ’17 – Live Video Streaming’। এটার ক্ষেত্রে আপনাকে অ্যাপটি ইন্সটল দিয়ে ওপেন করে ৩০ সেকেন্ড চালু রাখতে হবে, যার জন্য আপনার ব্যালেন্সে ২৫ কয়েন যোগ হবে। আবার, তার উপরের ‘War Robots’ নামের গেমসটি ইন্সটল করে লেভেল ৫ কমপ্লিট করলে পাবেন ৯৯ কয়েন। আর একধরণের অফার আছে, সেটা হলো- কোনো অ্যাপ ইন্সটল দিয়ে ৩ বা ৫ দিন দৈনিক ৩০ সেকেন্ড করে ব্যবহার করা। বিস্তারিত কাজের বিবরণ আগামী পর্বে থাকবে।

এরকম করে ১৯০০ কয়েন হয়ে গেলে আপনার যেকোনো সিমে ১০০৳ রিচার্জ নিতে পারবেন। যদিও অ্যাপের মধ্যে লেখা আছে ১৮০০ কয়েন সর্বনিম্ম পে-আউট ব্যালেন্স, তবে সেটা হয়তো আমাদের দেশের জন্য নয়; আমাদের ১৯০০ কয়েন-ই লাগবে।

পে-আউট দিতে Redeem Coins পেজ এ যান। উপরে দেখানো ছবির মতো Mobile Recharge অপশনের নিচের Redeem বাটনে ক্লিক করুন। একটা পপ-আপ আসবে, যেখান থেকে নিম্মের ছবিতে দেখানো CashPirate Mobile Recharge লিংকে ক্লিক করুন এবং যেকোনো জাভাস্ক্রিপ্ট এনাবেলড ব্রাউজার দ্বারা লিংকটি ওপেন করুন।



ব্রাউজারে ওপেনকৃত পেজের টেক্সট বক্সে আপনি যে নাম্বারে টাকা চান সেই নাম্বারটির প্রথমে অবশ্যই +88 লাগিয়ে টাইপ করে ফেলুন। এরপরে Continue…



পরবর্তী পেজে দেখতে পাবেন কত কয়েন এ কত টাকা রিচার্জ নেয়া যায়! আপনার ১৯০০ কয়েন থাকলে তার পাশের Redeem বাটনে ক্লিক করুন।



সফলভাবে রিকোয়েস্ট দেয়া হলে নিম্মের মতো আসবে।

আপনার নাম্বার যদি ভুল না দেয়া হয় তবে আপনি ৫ মিনিটের মধ্যেই রিচার্জ পেয়ে যাবেন। দেখুন আমি ১ মিনিটেই পেয়েছি। পেমেন্ট রিকোয়েস্ট সফল করেছি 12:53 তে, এবং পেমেন্ট রিচার্জের মেসেজ এসেছে 12.54 তে।

অ্যাকাউন্ট খোলা ও পেমেন্ট রিকোয়েস্ট দিয়ে রিচার্জ নেয়া পর্যন্ত দেখানো হল। আগামী পর্বে কাজের বিস্তারিত আলোচনা থাকবে। এখন রেফারেল কার্যক্রম নিয়ে আলোচনা করছি।

☆ CashPirate Referral Activity:

CashPirate দ্বারা ইনকামের ক্ষেত্রে অনেকটাই রেফারেলের উপরে নির্ভরশীল হতে হয়। এটা বাংলাদেশ, আমাদেরকে তাই ওরা অগণিত মাত্রায় অফার দেয়না। VPN লাগালে দেখা যায় অন্যান্য দেশের জন্য অফারের অভাব নেই, কিন্তু বাংলাদেশের জন্য অল্প! তাই ইনকাম বৃদ্ধি করতে রেফারেলের গুরুত্ব রয়েছে।

নিজের রেফারেল কোডটি জানতে হলে মেনু বাটনে ট্যাপ করে Invite Friends এ ক্লিক করুন।

এখানেই পেয়ে যাবেন আপনার রেফারেল কোড, বড়-বড় করে লেখা আছে।

উপরের ছবিতে দেখুন Your Benefits ও Referral Benefits টাইটেলের দুই প্যারা আছে। প্রথম প্যারাতে আছে আপনার রেফার কোড দ্বারা কেউ অ্যাকাউন্ট খুলে কাজ করলে আপনার সুবিধাটা কি, আর দ্বিতীয় প্যারায় আছে কেউ আপনার রেফার কোড দ্বারা অ্যাকাউন্ট খুলে কাজ করলে তার সুবিধা কি।

ধরুণ, A এর রেফার কোড দিয়ে B একটি CashPirate অ্যাকাউন্ট খুলে কাজ করছে ও সাথে B এর রেফার কোড দিয়ে আরো অনেকেই খুলে কাজ করতেছে এবং তাদের থেকেও আরো অনেকে অ্যাকাউন্ট খুলে কাজ করছে। এক্ষেত্রে A এর লাভ হলো- B ও অন্যান্য যারা প্রত্যক্ষভাবে A এর রেফার কোড দ্বারা অ্যাকাউন্ট খুলে কাজ করছে তাদের আর্নিংয়ের ১০% A এর ব্যালেন্সে যোগ হবে, আর যারা B এর রেফার কোড দ্বারা বা অপ্রত্যক্ষভাবে A এর রেফারেলে যুক্ত তাদের আয়ের ৫% পাবে A. এক্ষেত্রে আবার ভাবতে পারেন নিচে যারা কাজ করবেন তাদের ব্যালেন্স থেকেই ৫% বা ১০% যাবে A এর ব্যালেন্সে, সেরকমটা কিন্তু নয়; ওটা CashPirate কোম্পানি এর তরফ থেকে পাবে A. একথাই লেখা আছে প্রথম প্যারায়-

Your Benefits:

– 10% of all coins your referrals earn!

– 5% of all coins any referral of your referrals earns!

অন্যান্য বিভিন্ন অ্যাপে যেমন রেফার কোড ব্যবহার করে অন্যের দ্বারা বা নিজে কোনোরকম একাধিক অ্যাকাউন্ট খুলতে পারলেই ফ্রি কিছু পাওয়া যায়, এটায় সেরকমটা নয়। রেফারেল ব্যক্তি কাজ করলেই শুধু তার আয়ের ১০% পাবেন। সেজন্য এই অ্যাপের ক্ষেত্রে একই ফোন দ্বারা একাধিক অ্যাকাউন্ট খুলে ব্যবহার করতে কোনো বাধা নেই। এক্ষেত্রে আপনার সুবিধাটা হলো নিজের মেইন একটি অ্যাকাউন্ট এর রেফার কোড দ্বারা অন্য আরো অনেক অ্যাকাউন্ট খুলে কাজ করতে পারবেন, যাতে আয়ের পরিমাণ বেড়ে যাবে। আর রেজিস্টার করতে ভেরিফিকেশন এর কোনো ঝামেলা নেই বলে তো আরো এক্সট্রা সুবিধা!

এতক্ষণ বললাম A বা যার রেফার কোড দ্বারা অ্যাকাউন্ট খুলে কাজ করা হচ্ছে তার লাভ। এখন আসি B বা যারা অন্যের রেফার কোড দ্বারা অ্যাকাউন্ট খুলে কাজ করছে তাদের লাভ সম্পর্কে। এখানে অন্যের রেফারেল হয়ে অ্যাকাউন্ট তৈরি করে আপনার লাভ হলো ফ্রি ৫০০ কয়েন। এই ৫০০ কয়েন অ্যাকাউন্ট খুললে সাথে-সাথেই পাওয়া যাবে না; বিভিন্ন অফার কমপ্লিট করলে যে কয়েন পাবেন, তার সাথে দফায়-দফায় পেতে থাকবেন ফ্রি ৫০০ কয়েন পর্যন্ত। এটা প্রথম ১০০০ কয়েন আয়ের সাথেই দেয়া সম্পন্ন করবে। একথা আছে নিম্মের প্যারাতে-

Referral Benefits:

– Additional 50% coins for the first 1000 coins earnings (= 500 coins bonus)!

উপরের লেখার মাধ্যমে বোঝা যায়, নতুনদের জন্য অন্যের রেফার কোড ব্যবহার করে অ্যাকাউন্ট খোলাই উত্তম। আমি যে আমার রেফার কোড ব্যবহার করার জন্য একথা বলিনি তা অবশ্য বোঝা উচিত উপরের লেখা থেকে। আমি যখন প্রথম এ CashPirate এ অ্যাকাউন্ট খুলি তখন এর রেফার ব্যবস্থা সম্পর্কে ধারণা থাকায় ইন্টারনেট থেকে একটা রেফার কোড যোগাড় করে সেটা ব্যবহার করছিলাম। তাই আপনাদেরও উচিত কোনো না কোনো রেফার কোড ব্যবহার করে রেজিস্টার করা। ভুল বুঝবেন না।

এই প্রথম পোস্টে আপনাদেরকে ধারণা দেয়া হলো CashPirate সম্পর্কে, রেজিস্ট্রেশন করা ও কয়েন থেকে মোবাইল রিচার্জ নেয়ার উপায় এবং রেফারেল ব্যবস্থা সম্বন্ধে। আগামী দ্বিতীয় ও শেষ পোস্টে থাকবে কাজ করার পদ্ধতি, কাজ সহজে সম্পন্ন করার কিছু ট্রিক এবং AdColony ও VPN ব্যবহার করা সম্পর্কিত কথা। এ পোস্টে এপর্যন্তই শেষ করছি। আপনারা আমার আগামী পোস্টের অপেক্ষায় থাকুন এবং নিজেরাও চাইলে ঘাঁটাঘাঁটি করুন।

পোস্টটি ভালো না লাগলে দুঃখিত। কোনো ভুল পেলে দয়া করে জানাবেন, আমি অতি শীঘ্র তা সংশোধন করতে চেষ্টা করব; শুধু-শুধু কমেন্টে নিন্দনীয় ভাষা ব্যবহার করে নিজের বংশ সম্বন্ধে অন্যদেরকে খারাপ কিছু ভাবনার সুযোগ দিবেন না।

My Facebook Profile

ধন্যবাদ।।।







39 thoughts on "বিশ্বাসযোগ্য ও জনপ্রিয় অ্যান্ড্রয়েড অ্যাপ CashPirate থেকে আয়ের উপায় [পর্ব – ১]"

    1. Md Rasel Hossain Md Rasel Hossain Author Post Creator says:
  1. Saklain Emroz Saklain Emroz Contributor says:
    2 টা পোস্ট করেছি ২ টাই Pending
    প্লিজ Trickbd Supporters ভায়েরা
    একটু রিভিও করুন
    এত কষ্ট করে পোস্ট করি Approved না হলে কিজে কষ্ট লাগে
    https://trickbd.com/?p=506765
    প্লিজ ভাই
    1. Md Rasel Hossain Md Rasel Hossain Author Post Creator says:
      Trainer Request দিয়ে অপেক্ষা করতে থাকুন, চাইলে সাপোর্ট টিমদের নিকট মেসেজ করতে পারেন। সাধারণ পোস্টে এসব কমেন্ট করে লাভ হবে বলে আমার মনে হয় না; কেননা তারা এতকিছু খেয়াল করে কি!
  2. ভিপিএন ব্যবহার করা যাবে?
    1. Md Rasel Hossain Md Rasel Hossain Author Post Creator says:
      VPN নিয়ে পরবর্তী পর্বে আলোচনা করা হবে। তারপরেও বলে রাখি যে, Turbo VPN টা কানেক্ট করে আনলিমিটেড ভিডিও অ্যাড দেখা যাবে।
    1. Md Rasel Hossain Md Rasel Hossain Author Post Creator says:
  3. Mahfuz Inam Master Author says:
    Aii porjonto akta earning post deklam na jetate kaz Kore kisu income kora jay sob vuya

    Sob khane try korsi but result 000

    1. Md Rasel Hossain Md Rasel Hossain Author Post Creator says:
      আপনার ধারণায় কিছুটা ভুল রয়েছে; সব ভুয়া না, অধিকাংশই ভুয়া। তাছাড়া যেগুলো আসল, সেগুলো থেকে কাজ করে আয় করা বিভিন্ন বিধি-নিষেধ মেনে চলে ও অনেক সময়সাপেক্ষ হওয়ার কারণে আমাদের ধৈর্যের বাঁধ ভেংগে যাওয়ায় আমরা অল্পতেই তাকে ভুয়া আখ্যায়িত করে পালিয়ে যাই।
      এখানে আমার পেমেন্ট প্রুফ দেয়া আছে। আরো কিছু অ্যাপ আছে যেগুলো legit.
  4. SP Søú®ō√ SP Søú®ō√ Contributor says:
    Bro VPN us kora jabe r refer cod jar bebohar korbo she koto coin pabe?
    1. Md Rasel Hossain Md Rasel Hossain Author Post Creator says:
      VPN নিয়ে পরবর্তী পর্বে আলোচনা করা হবে। তারপরেও বলে রাখি যে, Turbo VPN টা কানেক্ট করে আনলিমিটেড ভিডিও অ্যাড দেখা যাবে।
      রেফারেলের বিস্তারিত পোস্টে লেখা আছে, ভালো করে পড়ে দেখুন। যার রেফার কোড ব্যবহার করা হবে সে তার প্রথম পর্যায়ের রেফারেলের আয়ের ১০% ও পরবর্তী সকল পর্যায়ের রেফারেলের আয়ের ৫% পাবে।
    1. Md Rasel Hossain Md Rasel Hossain Author Post Creator says:
      Please wait till 2 or 3 days. I’ll try my best to post the 2nd part sooner.
    1. Md Rasel Hossain Md Rasel Hossain Author Post Creator says:
  5. Nasim Ms Nasim Contributor says:
    amr refar code koto seta dekhbo kothay….???
    1. Md Rasel Hossain Md Rasel Hossain Author Post Creator says:
      উপরের পোস্টের সর্বনিম্মাংশে দেয়া আছে, ভালো করে লক্ষ্য করে দেখুন।
  6. Nasim Ms Nasim Contributor says:
    amr refar code koto seta dekhbo kothay….???
  7. Nasim Ms Nasim Contributor says:
    Amr refer code kmne dekhbo plz janaben…..
  8. sojol samiul sojol13 Contributor says:
    Ekta video kto minute er r kto coin dei??
    1. Md Rasel Hossain Md Rasel Hossain Author Post Creator says:
      প্রতিটা ভিডিও গড়ে ৩০ সেকেন্ড এর। ভিডিও প্রতি ৩ কয়েন দেয়।
  9. Ahsan Sourov ahsan sourov Contributor says:
    vpn use kora jabe?
    1. Md Rasel Hossain Md Rasel Hossain Author Post Creator says:
      VPN নিয়ে পরবর্তী পর্বে আলোচনা করা হবে। তারপরেও বলে রাখি যে, Turbo VPN টা কানেক্ট করে আনলিমিটেড ভিডিও অ্যাড দেখা যাবে।
  10. Saiful442 Contributor says:
    per video koto coin????
    1. Md Rasel Hossain Md Rasel Hossain Author Post Creator says:
      3.
  11. Adnan Ahad Adnan Ahad Contributor says:
    MB ki poriman kate…?
    Video dhekle ba apps downlode korle
    1. Md Rasel Hossain Md Rasel Hossain Author Post Creator says:
      ভিডিও প্রতি ২-২.৫ এম্বি। অ্যাপ ডাউনলোড করার প্রয়োজন নাই, আগামী পর্বে দেখানো হবে অ্যাপ ডাউনলোড না করে কিভাবে ইন্সটল করা যায়।
    1. Md Rasel Hossain Md Rasel Hossain Author Post Creator says:
      ভালো লাগানোর জন্য যথেষ্ট চেষ্টা করেছি, আশা করি তা সার্থক।
  12. Nasim Ms Nasim Contributor says:
    areh vai amr refer code kmne dekhbo seta bolen….
    1. Md Rasel Hossain Md Rasel Hossain Author Post Creator says:
      লেখা ভালো করে পড়ুন, নিচের স্ক্রিনশট দুইটি লক্ষ্য করুন। আমি খুব স্পষ্ট করেই দেখিয়ে দিয়েছি।
      কোনো কিছু লক্ষ্য না করে কমেন্ট করা উচিত নয়।
  13. Nasim Ms Nasim Contributor says:
    areh vai amr refer code kmne dekhbo seta bolen….
  14. Nasim Ms Nasim Contributor says:
    amr refer diye kawke id khule dile ami koto coin pabo…???
    1. Md Rasel Hossain Md Rasel Hossain Author Post Creator says:
      আপনি যেসকল প্রশ্ন করেছেন তার সকল উত্তরই উপরের লেখার মধ্যে রয়েছে। আপনি না পড়ে শুধু-শুধু প্রশ্নের মাধ্যমে জানতে চাইছেন কেন!
  15. Nasim Ms Nasim Contributor says:
    amr refer diye kawke id khule dile ami koto coin pabo…???

Leave a Reply