আসসালামু আলাইকুম!
কেমন আছেন সবাই? আশা করি সকলেই ভালো আছি।
ভালো থাকবোই না বা কেন? ট্রিকবিডির বদৌলতে প্রতিনিয়ত নতুন নতুন প্রযুক্তির সাথে পরিচিতি লাভ করছি, এতে ভালো না থাকার কোনো কারণ নেই।

যাই হোক, আগেই বলে রাখি আজকের পোস্টটি একটি আর্নিং পোস্ট।

আজকের পোস্টটির মাধ্যমে আপনাদেরকে একটা অ্যাপসের সাথে পরিচয় করিয়ে দিবো।
যদিও ম্যাক্সিমামই এই অ্যাপসের সাথে পরিচিত, তারপরও অনেকে এখনো অপরিচিত তাই তাদের জন্য আমার এই পোস্ট।
হয়তো ট্রিকবিডিতে এই অ্যাপস নিয়ে অসংখ্য পোস্ট থাকতে পারে, কিন্তু তা অনেকের চোখ এড়িয়ে গেছে। যার জন্য আমার এই পোস্ট। আশা করি, যাদের চোখ এড়িয়ে গেছে, তারা আমার এই পোস্টটি পড়ে অ্যাপটি সম্পর্কে জানতে পারবেন।

অ্যাপের নামঃ FREE BITCOIN SPINNER

রেজিস্ট্রেশন এবং পূর্ণাঙ্গ গাইডলাইনঃ প্রথমে আপনার থেকে নিশ্চিত করতে হবে আপনার কয়েনবেসে একাউন্ট আছে । যদি না থাকে তবে এখানে দেখুন

আশা করি, আপনাদের সকলের কয়েনবেস একাউন্ট রয়েছে।

এখন মূলত আসল কাজ।

প্রথমে এই লিংক থেকে SuperVpn ডাউনলোড করুন। (যদি আগে থেকে কোন ভিপিএন অ্যাপ থেকে থাকে, তবে ডাউনলোডের প্রয়োজন নেই।)

এখন ভিপিএন থেকে যেকোনো একটি USA সার্ভারে কানেক্ট হোন।

তারপর এই লিংকে যান। লিংকটি আপনাকে সরাসরি প্লে-স্টোরে নিয়ে যাবে। ডাউনলোড করে নিন FREE BITCOIN SPINNER অ্যাপটি।
রেজিস্ট্রেশন করতে তেমন কিছুই লাগেনা। শুধুমাত্র কয়েনবেসের ইমেইল অ্যাড্রেস দিবেন ইমেইল সেকশানে।

ব্যস! আপনার কাজ শেষ। এখন শুধু স্পীনার ঘুরান আর সাতোশী আয় করতে থাকুন।

বিঃদ্রঃ এখানে লীভার দিয়ে আপনি শক্তি কমাতে কিংবা বাড়াতে পারবেন। তাছাড়া “Spin” এ ক্লিক করলেই মূলত স্পীনারটি ঘুরতে শুরু করে।

সাইন আপ করলেই ১০০ সাতোশী বোনাস!

কাজঃ অ্যাপটি মূলত একটা স্পিনার গেইম। এখানে ৫০,০০০ পাওয়ার থাকে। প্রতি স্পীনে আপনি ৩০০০/৫০০০ পাওয়ার খরচ করতে পারবেন। পরিশেষে যদি ইচ্ছা করে তবে ভিডিও দেখে পাওয়ার কামাতে পারেন। সেক্ষেত্রে প্রতি ভিডিওর জন্য ৩০০০ করে পাওয়ার প্রদান করা হয়। এমনিতে প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি পেতে থাকে। সাধারণত প্রতিদিন ২/৩ বার পূর্ণ শক্তি তথা ৫০০০০ পাওয়ার নিয়ে আপনি স্পীন করবেন, আর সাতোশী আয় করবেন। যা পরবর্তীতে উইথড্র বা ক্লাইম করলে প্রায় সাথে সাথে আপনার কয়েনবেসে পৌঁছে যাবে। চাইলে রেফারের সাহায্যেও আয় করতে পারেন। এক্ষেত্রে প্রতি রেফারে ৫% আর্ণিং পাবেন। প্রতি পূর্ণ স্পীনে সর্বোচ্চ ৩০০ সাতোশী পর্যন্ত আয় করার চান্স রয়েছে।

সমস্যাঃ অ্যাপটির একটি বড় সমস্যা হলো উইথড্র প্রসেস। সাধারণত আপনার প্রথম উইথড্র প্রায় তড়িৎ গতিতে করলেও পরবর্তী উইথড্র করতে আপনার ৩ দিন অপেক্ষা করা লাগবে। অবশ্য এরমধ্যে আপনি যা কামাবেন, তা ওই ৩ দিন পর উইথড্র দিয়ে কয়েনবেসে সাতোশি নিতে পারবেন।

আর ২য় সমস্যা হলো, যখনই অ্যাপসে ঢুকবেন, অবশ্যই প্রতিবার ভিপিএন এ USA Server কানেক্ট করে ঢুকতে হবে। নাহলে আপনি স্পীনার গেইম খেলতে পারবেন না।
কেননা তাদের পলিসি অনুযায়ী, তারা শুধু মাত্র যুক্তরাষ্ট্রবাসীদের জন্যই অ্যাপটি পাবলিশ করেছেন।

কিছু কথাঃ বর্তমান যুগে পেইয়েবল আর্নিং সাইট বা অ্যাপ খুঁজে পাওয়া দুষ্কর। যাও বা আছে, তারা আপনাকে দিয়ে ইচ্ছেমতো কাজ করিয়ে নেই। পরে উইথড্র টাইমে তারাই লাপাত্তা! কিন্তু পেইয়িনং আর্নিং অ্যাপস এর মধ্যে গুটি কয়েক অ্যাপ আজও পেমেন্ট দিয়ে যাচ্ছে। তার মধ্যে ফ্রি বিটকয়েন স্পীনার একটি।
হয়তো অ্যাপটি খুবই কম পরিমান সাতোশী দেই, তবে আমার মতে প্রতিদিন সময় নিয়ে স্পীন করলে, এবং ভিডিও দেখে স্পীন করলে আর কিছু ইনভাইট করলে, ইনকামের পরিমাণটা আরো বেড়ে যাবে। তাছাড়া বিটকয়েনের মূল্য প্রতিনিয়ত বাড়তেই আছে।
সুতরাং ভালো কিছু আয়ের উদ্দেশ্য থাকলে অবশ্যই ধৈর্য্য ধরতেই হবে, তবেই কিছু আর্ণ করতে সক্ষম হবেন।

পেমেন্ট প্রুভঃ ট্রিকবিডি কর্তৃক প্রণীত পলিসি অনুযায়ী পেমেন্ট প্রুভ-

আজ এখানেই সমাপ্তি। কেউ কোনো অংশ বুঝতে না পারলে কমেন্ট করবেন।
ভালো থাকবেন, দোয়া করবেন।
আল্লাহ হাফিজ।

ফেসবুকে আমিঃ তুশান আফনান

Leave a Reply