মনযোগ সহকারে পড়বেন ইনসাআল্লাহ উপকারে আসবে।

আমরা অনেকে জানি যে অনলাইন থেকে টাকা ইনকাম করা যায়।অনেকে ইনকাম করি আবার অনেকে ইনকাম করতে পারি না৷ আমার এই পোস্ট টি ভাল ভাবে পড়লে কিছু অনলাইন ইনকামের প্রাথমিকভাবে ধারনা পাবেন আর কিছু ইনকাম করতে পারবেন।আমি খুবই সাধারণ ঘরের ছেলে।ভাবতাম যে কিছু টাকা যদি পেতাম তাহলে মাসের পকেট খরচ চলতো।বড় ভাইদের কাছে বললাম ভাই তোমরা তো অনেক টাকা ইনকাম কর মাসে।আমি কি মাসে ৪০০ থেকে ৫০০ টাকা ইনকাম করতে পারবো।বড় ভাইরা বললেন তুমি আর বেশি করতে পারবে, তোমাকে কাজ জানতে হবে। আমি তেমন ভাল কাজ জানি না। এখন কি আমি ইনকাম করতে পারবো না? ভাই বল্লেন অনলাইনে অনেক ধরনের কাজ আছে। তখন আমাকে CryptoCurrency কথা বলেন। আমি ওনার কথা মত CryptoCurrency কাজ শুরু করলাম। আমি জানতাম না যে অনলাইন থেকে টাকা ইনকাম করা যায়। ভাবলে বড় কস্ট হত যে অনলাইন ইনকাম করে কেমনে?আমি একদিন গুগল সার্জ করার সময় দেখি upwork অ্যাড শো করছে।বলতেছে অ্যাকাউন্ট করলে ১০০ ডলার। তখন ভাবলাম দেখি কিভাবে অনলাইন থেকে ইনকাম করা যায়। ২০১২ শেষ দিকে আপওয়ার্ক একটা অ্যাকাউন্ট তৈরি করলাম। কিন্তু কাজ তেমন পাই না।
কিন্তু CryptoCurrency কাজ করে এখন আমি অনেক ভাল আছি। প্রতি মাসে ভাল টাকা ইনকাম করতে পারি।যারা আছি আমরা ফ্যামেলি থেকে টাকা পাই না? সবার কাছে আমার অনুরোধ সবাই নিজের প্যাকেট খরছ অন্তত চালান। যাতে ফ্যামেলি অনেক উপকার হয়।CryptoCurrency করতে হলে কারু না কারু দরকার হয়।সেখান থেকে অনেক হেল্প পাওয়া যায়।এবং বিসস্ত সাইট তোমাদের মাঝে শেয়ার করবে।পেমেন্ট পর্যন্ত তোমাদের হেল্প করবে।

CryptoCurrency কী?কিভাবে এখানে থেকে ইনকাম করতে পার সেটা সম্পর্কে ভালবাবে জানতে হবে।জানতে হবে তাদের সাইটে সাপোর্ট টিম আছে কি না? ভাল বাবে জেনে কাজ করুন ১০০% পেমেন্ট পাবেন।যাতে অনেকে উপকার হবে।CryptoCurrency কাজ করে তুমি তোমার সব খরচ চালাতে পার।এখান থেকে আপনার জীবনের প্রথম ক্রেরিয়ার শুরু করতে পারেন।যা একটি মধ্যবিত্ত পরিবারের জন্য অনেক।

?সবাই জন্য একটি অনলাইন ইনকাম মেসেঞ্জার গ্রুপ খুলা হয়েছে। সবাই চাইলে এই গ্রপে জইন হতে পার। সবার সব হেল্প করা হবে। সব প্রশ্নের উত্তর পাবে এই গ্রুপে।
গ্রুপ লিংক.?

হেল্প গ্রুপ লিংক
অনলাইন ইনকাম ইউটিউব চ্যানেল

আজকের মত এখানে শেষ দেখা হবে পরবর্তী পোস্টে সবাই ভাল থাকবেন।

সবাই কস্ট করে পোস্ট টি পড়ার জন্য ধন্যবাদ।।।

8 thoughts on "CryptoCurrency কাজ করে নিজের পকেট খরচ বাঁচান।।"

  1. Semu Contributor says:
    Crypto is our future. Government failed to help us but crypto did it.
  2. Monir Sarkar Pro Author says:
    ভাইআ নতুন করে শুরু থেকে পোস্ট করুন ।এতে নতুন বা বেকার যারা রয়েছে তাদের অনেক উপকার হবে ।
    1. Mohammad Alim Uddin Author Post Creator says:
      করবো ভাই।
  3. adroittushar Contributor says:
    আপনি তো ভাই আপনার কাহিনী বললেন!!!!?!!বাকিরা কিভাবে শুরু করবে সেটা তো বলুন!!!!!আপনার কাহিনী না বলে প্লিজ বলুন কিভাবে আপনার মত আমারাও আমাদের কাহিনী বলার সক্ষমতা অর্জন করতে পারি!!!!!এতেই আমাদের উপকার হবে
    1. Mohammad Alim Uddin Author Post Creator says:
      ভাই গ্রুপে জইন হন।
    2. adroittushar Contributor says:
      গ্রুপে তো জয়েন হইছি,,,কিন্তু আগা মাথা তো কিছুই বুঝতেছি না,,,,,,
    3. Mohammad Alim Uddin Author Post Creator says:
      কেন ভাই?
  4. Forhad Rahman Author says:
    বেশ কিছু বানান ভুল আছে, টাইটেলেই ভুল! (প্যাকেট না, পকেট) বানানের দিকে নজর দিবেন

Leave a Reply