♥♥আসসালামু আলাইকুম♥♥

সবাই কেমন আছেন?আশা করি সবাই ভালো আছেন।আর আপনাদের দোয়ায় আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি।

পোস্টের বিষয়ঃ

উপরের টাইটেল দেখেই বুঝতে পারছেন আজকে কি বিষয় নিয়ে আলোচনা করতে যাচ্ছি।Bluee অ্যাপ সম্পর্কে সবাই জানেন ২ দিন থেকে ঠিকমত কাজ করছে না ব্লু।নানা রকম সমস্যা দেখা যাচ্ছে তো আজকে দেখাব কিভাবে আপনারা fyber offerwall এর সমস্যাটি সমাধান করে আবার আগের মত অফার বা গেম শো করাবেন।আমি যেভাবে যেভাবে দেখাব কাজ করলে ১০০% আপনার fyber offerwall এ অফার শো করবে।তো চলুন বেশি কথা না বলে মুল কাজে আসা যাক।

তো প্রথমে প্লে স্টোর থেকে নিচের দেখানো অ্যাপটি ডাউনলোড করুন।

তারপর অ্যাপটি open না করে,আপনার ফোনের সেটিংসে চলে যান তারপর Developer option এ ক্লিক করুন।যাদের ফোনে Developer অপশন নেই তারা নিচ থেকে ভিডিওটি দেখুন ওখানে বলা আছে কিভাবে developer অপশন নিয়ে আসবেন।তারপর তার উপর ক্লিক করুন।

তারপর নিচের দেখানো অপশনে ক্লিক করুন।

তারপর আপনার ডাউনলোড করা অ্যাপটি সিলেক্ট করুন।

তারপর অ্যাপটি তে ঢুকে আপনারা প্রথমে যে কোন একটা লোকেশন সিলেক্ট করুন।United states বা canada দিতে পারেন।দিয়ে নিচের দেখানো আইকনে ক্লিক করে দিন।

তারপর আপনার ফোনে একটা আইকন আসবে,তারপর লোকেশন অন করে দিয়ে bluee অ্যাপে গিয়ে ট্রাই করে দেখুন অফার শো করে কিনা।দেখবেন নিচের তো দেখাবে।

তারপর vpn এ গিয়ে যে লোকেশন দিছেন সেই দেশের সার্ভার দিয়ে vpn কানেক্ট করুন।তারপর fyber offerwall এ গিয়ে ট্রাই করুন দেখবেন কাজ হয়ে গেছে।

প্রুফঃ

যারা পোস্ট পড়েও বুঝতে পারেননি তারা নিচ থেকে ভিডিওটা দেখে নিন।



?আপনি যদি Tech (প্রযুক্তি) বিষয়ক বা অ্যাপ রিভিউ নিয়ে ভিডিও সবার পেতে চান তাহলে অবশ্যই নিচের লিংকে ক্লিক করে চ্যানেলটি subscribe করুন।


please subscribe my Channel

?আজ এখানেই শেষ করছি,সবাই ভালো থাকুন সুস্হ থাকুন আর নিত্য নতুন নতুন ট্রিক্স ও টিপস এবং ইসলামিক পোস্ট পেতে ট্রিকবিডি এর সাথেই থাকুন।

♥♥আল্লাহ হাফেজ♥♥

13 thoughts on "[Update Post] Bluee অ্যাপে Fyber offerwall এর সমস্যার সমাধান নিয়ে নিন ১০০% সবার কাজ করবে এবং আগের মত গেম show করবে।"

  1. Hs Habib Khan Contributor says:
    Amr post published hoy na kn
    1. Jahin Ahmed Contributor says:
      Make 3 Unique post,then sent trainer-request.
    1. MD Mizan Author Post Creator says:
      ?
    1. MD Mizan Author Post Creator says:
      ধন্যবাদ ভাই?
    1. MD Mizan Author Post Creator says:
      ধন্যবাদ ভাই?
    1. MD Mizan Author Post Creator says:
      ওয়েলকাম?
  2. Sarif Islam Expert Author says:
    ভাল
    1. MD Mizan Author Post Creator says:
      ধন্যবাদ ভাই?

Leave a Reply