Scam করছে কেউ Invest করবেন না ??

আসসালামু আলাইকুম। আশা করছি সকলে ভালোই আছেন। তো আজকে মুলত অনেক দিন পর Earning একটা পোস্ট নিয়ে হাজির হলাম। আজকের এই পোস্ট এ আপনাদের সাথে নতুন একটা Hyip সাইট এর সঙ্গে পরিচয় করিয়ে দিতে যাচ্ছি। সাইট টা Launch করেছে কালকে রাতে। এই সাইট টা অনেক ভালো Payment করতেছে৷ তো আজকের এই পোস্ট এ Payment Proofs সহ সবকিছু দেখিয়ে দিবো।

প্রথমেই একটা কথা বলে রাখি: এই সাইট টা আমার না সুতরাং আমি কোনো গ্যারান্টি দিতে পারবো না। Investment সাইট মানেই Risk. যারা Investment এর কাজ করেন তারা নিশ্চয়ই জেনে থাকবেন। সুতরাং এই সাইটে আপনি Invest করতেও পারেন আবার নাও পারেন এটা আপনার ইচ্ছা। সম্পুর্ন নিজ দায়িত্বে কাজ করবেন।

প্রথমেই আমি আমার Orginal Payment প্রুফ টা দেখিয়ে নিই। এই সাইটে আমি মাত্র ১$ Invest করছি এবং ৩৪% Hour এর টা Select করে Invest করছিলাম। আর Invest করার ১ ঘন্টা পরই মুলত ০.৩৪ Withdraw $ করে ফেলি আর Instant পেমেন্ট পেয়ে যাই। নিচে আবারো ১ ঘন্টা পর পেমেন্ট নিতেছি এরা যে Instant করে তার লাইভ প্রুফ টা দেখুন। অবশ্যই সময় এবং Batch এর দিকে খেয়াল রাখবেন যে আমি কোনো ২ নাম্বারি করছি কিনা। Deposit এবং Withdraw এর সব Ss দিলাম।

এখন আমি সাইট টা সম্পর্কে কিছু কথা বলি। সাইট টা সম্পুর্ণ নতুন। সাইট টাতে আপনি Minimum 1$ Invest করতে পারবেন। আর Payment নেওয়ার জন্য কোনো Minimum $ লাগবে না। যেকোনো $ হলেই Payment নিতে পারবেন। এই সাইট টা Perfect Money,Payeer,BTC,LTC,Doge,Eth সাপোর্ট করে ? তো চলুন সাইট এর প্লান এর Ss টা দেখে নিই। নিচের Plan মতো আপনারা Invest করতে পারবেন।

কিভাবে কাজ করবেন সাইটে?

প্রথমে আপনারা নিচের লিংক এ যান।

Link 1: রেফার লিংক

Link 2: রেফার ছাড়া

আশা করছি আমার রেফার এ Join করে কষ্টের দাম দিবেন। না Join করলেও সমস্যা নাই ?

তো আপনারা সাইটে গিয়ে Registration করে Invest করে ফেলুন। এসব সাইট সাধারণত ৩-৫ দিন Payment করে থাকে। তাই Invest করলে তারাতাড়ি করে ফেলুন। আর কখনোই বেশি দিনের Plan এ Invest করবেন না। লস খেতে পারেন। আপনি যেহেতু Investor সুতরাং আমার মনে হয়না আর কিছু বলা লাগবে। আশা করছি সকলেই Invest করতে পারেন, কেননা $ নিয়ে যেহেতু ঘাটাঘাটি করতেছেন সুতরাং এসব বিষয় Test তো অবশ্যই করেছেন।

এই পোস্ট টা প্রথম প্রকাশিত হয় আমার সাইট SmartPlan24.Com এ। আপনারা চাইলে একবার ঘুরে আসতে পারেন।

?????????

এরকম বিভিন্ন ধরণের Legit Hyip এবং Doubler সাইট পেতে এখানে ক্লিক করে আমাদের Telegram গ্রুপে যুক্ত পারেন। এখানে পেমেন্ট প্রুফ সহ বিভিন্ন ধরণের সাইট শেয়ার করা হয়।

তো আজকের মতো এখানেই বিদায় নিচ্ছি। ধন্যবাদ সকলকে।

Go On NewsQuic.Com TO Get Free Premium WordPress Themes & Plugins. FULL FREE NO NEED MONEY.

10 thoughts on "[Live Payment Proofs] যারা Investment এর কাজ করেন তাদের জন্য চলে এলো দারুণ একটা Hyip সাইট – Scam Now, Don’t Invest"

  1. Nadimmoon Contributor says:
    Vi fb I’d ta den vi
    1. Mr. Perfect Author Post Creator says:
      Fb.me/rmrabbykhan7792
  2. Nadimmoon Contributor says:
    Ar bit coin a ki kora habeas?
    1. Mr. Perfect Author Post Creator says:
      Bujlam nah vi ?
  3. Yaramim Contributor says:
    ভাই btc invest করব কেমনে?????
    1. Mr. Perfect Author Post Creator says:
      Btc invest koiren na… Besi lav hbena.. Onno kisu invest korte paren.
  4. আফসোস অন্য সাইটে ইনভেস্ট করে ফেলেছি।
    আপনার রিভিউটা মোটামুটি ভালই লাগল….
    1. Mr. Perfect Author Post Creator says:
      Thanks you so much… Apni amader Telegram a jog hote paren akhane payment proofs cara kono site share hyna… t.me/earnfromhyip

Leave a Reply