আমি পুর্বে ফাইভার নিয়ে পোষ্ট করেছি দেখিয়েছি কিভাবে প্রোজেক্ট ফাইল দিয়ে কাজ করতে হয় আজকে আমি আপনাদের কিছুই দেখাবোনা আগের পোষ্ট টি করার পর প্রায় ১৫ থেকে ২০ ম্যাসেজ পেয়ে যে আমাকে একটা প্রজেক্ট ফাইল দিন কিন্তু আমি তখন দিতে পারিনি কিন্তু আজকে আমি আপনাদের ২ টি স্পেশাল প্রজেক্ট ফাইল দিবো যে ফাইল গুলু তে ৪ টা PSD ফাইল থাকবে আপনি সেই ফাইল গুলু ফাইভারে সেল ও করতে পারবেন বা ফাইল গুলু দিয়ে বায়ার কে কাজ ও করে দিতে পারবেন তো চলুন প্রজেক্ট ফাইল গুলুর ডিজাইন কেমন হবে দেখে নিন

 

 

 

 

 

 

এখানে সেম ডিজাইনের ৩ টা PSD ফাইল আর ডিজাইন টা ও সেই একটা ডিজাইন আশা করি আপনাদের ভালো লাগবে আসলে এই পোষ্ট এ বেশি কিছু লিখতে পারিনি কারন আমি ঈদে বাড়ি যাচ্ছি যখন পোষ্ট টি লিখছি আমি তখন বেড় হবার জন্যে রেডি মাত্র ফাইভার একাউন্ট আউট অফ অফিস মোড করলাম তখন পিসি অফ করতে যাচ্ছিলাম এমন সময় ফেসবুকে একটা ম্যাসেজ পেলাম প্রজেক্ট ফাইল দেওয়ার জন্যে ।

সব শেষ একটা কথা ফাইল গুলু আমার একটা ব্লগে পাবলিশ করেছি সেই পোষ্ট এর লিঙ্ক নিচে দিলাম সেখান থেকে ফাইল গুলু ডাউনলোড করে নিবেন আমি হয়তো ড্রাইভ এ দিতে পারতাম কিন্তু সময় পেলাম না আশা করি প্রজেক্ট ফাইল গুলু দিয়ে আপনাদের উপকার হবে।

বিদ্রঃ যেহেতু ফাইল গুলু পেইড তাই আনলক এ ক্লিক করলেই আনলক হয়ে যাবে এটা কে যদি কেও অন্য কিছু মনে করেন তবে আমার পোষ্ট টি স্কিপ করুন

প্রজেক্ট ডাউনলোড লিঙ্কঃ এখানে ক্লিক করুন

4 thoughts on "ফাইভারে কাজ করার জন্যে পেইড প্রোজেক্ট ফাইল নিয়ে নিন ফ্রি"

  1. Mohammad Hasan Contributor says:
    ভাই গুগল ড্রাইভ থেকে লিংক দেন
  2. Manon Contributor says:
    Suhag ভাই, আপনার https://www.thehealthword.com/ ব্লগটা খুব সুন্দর। এই ব্লগে যে টেম্পলেটটা ব্যবহার করছেন, সেটার নাম কি? দয়া করে কি টেম্পলেটটা আমাকে দেওয়া যাবে?
  3. D3* Contributor says:
    Vaia Apnar FB ID othoba Contact korar akta kisu den ..aktu urgent
    1. suhag Rana Author Post Creator says:
      01303238414

Leave a Reply