আশা করি সবাই ভালো আছেন। আমি কি টপিক নিয়ে আসছি, অনেক নিশ্চয় বুঝতে পারছেন। যারা বুঝেন না বা নতুন তাদের জন্য আজকের আয়োজন।

সাধারণত যারা ব্লগিং করেন বা যাদের ওয়েব সাইট আছে, তারা মানে ১০০% লোকই চাই এডসেন্স। কিন্তু এডসেন্স সোনার হরিণ সব সাইট এপ্রুভ করে না। যেমন: সফটও্য়্যা ক্র্যা-ক সাইট, প.র্ণ সাইট, ডুপ্লিকেট কন্টেন্ট সাইট এডসেন্স এ্রপ্রুভ করে না। কিন্তু আপনার সাইটে দৈনিক হাজার থেকে লক্ষ ভিজিটর আসে। আর যে বিভিন্ন এডস কোম্পানী আছে, তাদের পেমেন্ট সিস্টেম অনেক অসহনীয় অর্থ্যাৎ পেপাল ছাড়া পেমেন্ট করা যায় না। আর পেপাল তো বাংলাদেশের জন্য হারাম। যাই আপনাদের যে এডস কোম্পানীর সাথে পরিচয় করিয়ে সেটা হচ্ছে Popads সাইট। এটা অনেকটা গুগলের মত কিন্তু গুগলের চেয়ে বেটার।

ge

এই অ্যাড সাইট এর প্রধান সুবিধা গুলো হল –

১। মোবাইল ও পিসি ইউজার এর জন্য আলাদা অ্যাড। মানে আপনি সাইট এ দুই প্রকার অ্যাড সেট করতে পারবেন পিসি অ্যাড পিসি ইউজার দের শো হবে আর মোবাইল অ্যাড মোবাইল অ্যাড মোবাইল অ্যাড মোবাইল ইউজার এ শো হবে।

২। ১০০% ক্লিক ও Impration Count করে।

৩। রেফারলে প্রোগ্রাম।

আরও

1. Payouts 200% higher than anywhere else due to detailed optimization of each site individually and selecting the best performing campaigns.

2. Quick and in-time payouts by any payment method convenient to you.

3. 100% monetization of your inventory at all ad formats at maximum CPM rates. Try it now to increase profit from your site.

4. Minimam payout.

আপনি একবার ব্যবহার করলে এ বুজতে পারবেন। আমি আমার সাইট এ ব্যবহার করসি। আমার সাইট এ প্রতিদিন ২ $ + ইনকাম হসচে।

তাই আর দেরি না না করে এখন ই রেজিঃ করুন।।

ও হ্যাঁ একটা কথা আপনি ১০ $ ফ্রী পেতে পারেন রেফারেল দিএ রেজিস্টার করে। (এই ১০ $ আপনার ৫$ ইনকাম হলে আপনার অ্যাকাউন্ট এ যোগ হবে)

রেফারেল লিঙ্কঃ https://www.popads.net

আথবা রেজিস্টার করতে নীচের ইমেজ এ ক্লিক করুন

ge

গরিব এর একটা সাইট আসে চাইলে দেকতে পারেন http://software-click.blogspot.com/

 

Leave a Reply