প্রথমেই বলে রাখি Gokumarket হলো একটি Exchange Site আর আপনারা সবাই জানেন যে Exchange সাইটের অফার গুলো রেয়াল হয়ে থাকে মূলত্য এটাতে জয়েন করে KYC ভেরিফাই করলে সাথে সাথে ১০ টা GMC. কয়েন পাবেন যা। আপনার ব্যলেন্সে থাকবে তবে বর্তমানে এটা তুলতে পারবেন না কারণ মিনিমাম Withdraw ১০০ GMC আর এক্সেচেন্জ করতে লাগে মিনিমাম ১০$ তবে, তারা মিনিমাম এক্সচেন্জ এর সিস্টেম টা কিছু দিন পর আর রাকবে না মানে আপনার ব্যলেন্সে যা থাকবে তাই তুলতে পারবেন তখন হয়ত 10 টা GMC এর দাম আরও বেড়েও যেতে পারে। (নিচে আমার পেমেন্ট প্রুভ টা দেখে নিন প্রায় ৩৭$) তখন আপনার ৫০ টাকা এক্সচেন্জ করে পকেটে নিয়ে নিতে পারবেন, আর এখন ত আমার কাছথেকে নগদ ২০৳ টাকা রিচার্জ পাচ্ছেনেই। .

আপনারা অনেকেই বলেন যে আমার ID Card নাই আমি কিভাবে ভেরিফাই করব। সে ক্ষেত্রে আপনার পরিবারের যে কারো আইডি কার্ড দিয়ে এটা করতে পারেন নিশ্চিন্তে কোন প্রবলেম হবে না। আর যেকোনো সমস্যা হলে আমি তো আছিই সব সময় ইনশাল্লাহ।

.

সাইটটিতে আমাদের মূল কাজ হচ্ছে কিন্তু আইডি ভেরিফাই করা। আইডি ভেরিফাই না করলে পেমেন্ট পাবেন না, তাই যারা যারা রেজিস্ট্রেশন করবেন তারা সবাই অবশ্যই আইডি ভেরিফাই করবেন আইডি ভেরিফাই কমপ্লিট হলে Wallet এ গিয়ে দেখবেন সাথে সাথে আপনার ব্যালেন্সে ১০ GMC টোকেন দেখতে পারবেন

.

২০ টাকা ফ্রি রিচার্জ এবং ১০ GMC ফ্রি নিতে যা করবেন:-


২০ টাকা ফ্রি রিচার্জ নিতে অবশ্যই আমার রেফারেল কোড ব্যবহার করে NID Verifid করতে হবে। KYC Submit দেওয়ার পর যখন আপনার একাউন্ট নিচের মত Verifid লিখা চলে (মাঝে মাঝে সাথে সাথে ভেরিফাই হয়ে যায় আবার মাঝে মাঝে ২৪ ঘন্টা লাগে) আসবে তখন নিচে থেকে হোয়াট্সআপ গ্রুপে জয়েন হয়ে আমাকে হোয়াট্সআপ এ মেসেজ করুন তবে অবশ্যই আপনি যে Gmail দিয়ে একাউন্ট খুলে ভেরিফাই করচেন তা আমাকে বলতে হবে তারপর আমি চেক করে আপনাকে সাথে সাথে একটা একাউন্টের জন্য ২০ টাকা রিচার্জ দিয়ে দিব। আর আপনারা চাইলে একাধিক NID এবং মোবাইল নাম্বার দিয়ে আমার রেফারেল এ 2/5 টা একাউন্ট খুলেও প্রতি একাউন্টের জন্যে ২০ টাকা করে নিতে পারবেন। আর কেও যদি ৫ টা একাউন্ট খুলেন তাহলে চাইলে বিকাশেও টাকা নিতে পারবেন। আর একটি কথা Gokumarket App টি বর্তমানে বাংলদেশ থেকে Playstore থেকে ডাউনলোড করা যায় না তবে আবার ১-২ দিনেরমধ্যে বাংলাদেশে চালু করবে। তাই আমি নিচে আপাদত অন্য একটি লিংক দিলাম অথবা আপনি চাইলে তাদের সাইট থেকেও ডাউনলোড করতে পারেন। প্লেস্টোর ডাউনলোড লিংক। এখন কিভাবে রেজিস্টেশন করবেন এবং KYC ভেরিফাই করবেন নিচের ক্রিনসড গুলোতে দেখে নিন আমার রেফারেল কোড:- 3337823918 .

App ডাউনলোড Link:-.

অয়েবসাইটের রেজিস্টেশন লিংক:-.

সরাসরি অয়েবসাইটের লিংক:-.

যেখান থেকেই একাউন্ট খুলেন অবশ্যই রেফারেল কোড ব্যবহার করবেন। রেফারেল কোড ব্যবহার না করলে বোনাস পাবেন না। আমার রেফারেল কোড:- 3337823918 .

1

2

3

KYC ভেরিফাই করতে লাগবে NID ১ম পেইজ, ২য় পেইজ এবং আরেকটা পিক তুলতে হবে যেটাতে এক হাতে NID Card এবং অন্য হাতে একটি সাদা কাগজে Gokumarket মাঝখানে তারিক এবং নিচে NID Card এর নাম নিচের পিকটা দেখে নিন তাহলেই বোযবেন

***

4

5

6

7

8

9

10

11

12

13

14

15

যেকোনো সাহায্যের জন্যে আমাদের এই হয়াট্সআপ গ্রুপে জয়েন হতে পারেন। তাছাড়া আমরা এই গ্রুপে সাপ্তাহে ২০-৩০ থেকে ২-৩ টা রেয়াল যেগুলো সাথে সাথে পেমেন্ট করে তেমন অফারের লিংক শেয়ার করে থাকি। গ্রুপ লিংক.

আর সরাসরি আমার সাথে Whatsapp এ কথা বলতে এই লিংকে ক্লিক করে Whatsapp এ মেসেজ দিন .

তো আজকে এ পর্যন্তই আশা করতেছি পোস্টটি সবার কাছে ভালো লেগেছে, আর যদি বেশি ভালো লেগেতাকে তাহলে অবশ্যই একটি Like দিবেন। আর আপনাদের মতামত জানাতে অবশ্যই কমেন্ট করবেন। আর কোনো সাহায্য লাগলে কমেন্ট করতে পারেন যতোটুকু আমি পারি ততটুকু সাহায্য করব ইনশাল্লাহ

24 thoughts on "Gokumarket এ একাউন্ট খুলে KYC করে মানে NID ভেরিফাই করে 0.70$=50 টাকা সাথে সাথে ফ্রি নিন, তাছাড়াও আমি নিজে প্রতি একাউন্টের জন্য আপনাদের কে ২০ টাকা করে সাথে সাথে ফ্রেক্সিলোড দিব (এখন NID সাথে সাথে ভেরিফাই হয়ে যাচ্ছে) [ আমার নিজের পাওয়া 36$ এর বেশি পেমেন্ট প্রুভ সহ A to Z পোস্ট"

    1. Mohammad Ashik Contributor Post Creator says:
      ধন্যবাদ আপনার গুরুত্বপূর্ণ মতামত জানানোর জন্য।
  1. applicationbd.com Contributor says:
    agula ain e nai… ami ata police a inform korsi ai site er birudde
    1. Mohammad Ashik Contributor Post Creator says:
      ধন্যবাদ আপনার গুরুত্বপূর্ণ মতামত জানানোর জন্য।

      সেটা আপনার ইচ্ছা, তবে আমার আমার মনে হয় তারা লাইসেন্স নিয়ে কাজ করছে

    2. abirh104 Contributor says:
      আচ্ছা ভাই এখানে কেউ কারো টাকা মারতেছে? এখানে কেউ চুরি, ডাকাতি, ছিনতাই, জুয়া খেলতাছে? কেউ যদি দুইটা টাকা আয় করতে পারে, এই পোস্ট থেকে যদি কারো উপকার হয় আপনার এবং আপনার আইনপ্রণেতাদের এত গা জ্বলে কেন? আইন কার তৈরি? মানুষের তৈরি। মানুষের তৈরি আইন এক এক দেশে এক এক রকম। অন্যান্য দেশে ক্রিপ্টোকারেন্সি থেকে ইনকাম করা আইনসঙ্গত। আর সেইসব দেশে আমাদের দেশের চাইতে আরো ভালো ভালো আইনপ্রণেতা আছে। আমাদের দেশে তো অনেক কিছুই অকারণে নিষিদ্ধ। কারণ মানুষের ভালো আমাদের দেশের আইনপ্রণেতাদের সহ্য হয়না। আমাদের দেশে ফরেক্স ট্রেডিং নিষিদ্ধ। অথচ বিশ্বের অন্যান্য দেশে মানুষ ফরেক্স ট্রেডিং করে আয় করছে। আমাদের দেশে আবার অনেক কিছুই আইনে নিষিদ্ধ থাকলেও বাস্তবে প্রভাবশালীদের জন্য সেসব বৈধ। যেমন চাঁদাবাজি, টেন্ডারবাজি, জমি দখল, খুন খারাবি। আপনি এদের বিরুদ্ধে যতই পুলিশে ইনফর্ম করেন কোন কাজ হবে না উল্টো আরো আপনি বিপদে পড়বেন। এসবের বেলায় আপনার আইন থাকে কই? আইন কেবল গরিবদের জন্য। এদেশের আইন কেবল গরিবকে না খাইয়ে মারার জন্য। এদেশের আইন কেবল কেউ যদি কারো ক্ষতি না করে দুটো পয়সা আয় করতে চায় তাদের জন্য।
    3. abirh104 Contributor says:
      হ্যা, অন্যের এনআইডি বের করা অবশ্যই অপরাধ। নিজের এনআইডি নিজে বের করবে আমি আপনার এই কথার সাথে সম্পূর্ণ একমত। কিন্তু আপনি তো সেটা বলেন নাই। আপনি বলছেন আপনি পুরা পোস্টের বিরুদ্ধেই পুলিশে জানাবেন। পোস্টে অথর যেখানে বলছে একাধিক এনআইডি/ অন্যের এনআইডি দিয়ে একাউন্ট করতে- যার এনআইডি তার অনুমতি ব্যতিত এটা করা অবশ্যই অপরাধ। কিন্তু নিজের এনআইডি দিয়ে টাকা আয় করা কি অপরাধ? আর এই পোস্টে কি এনআইডি অনলাইন কপি বের করার কথা বলা হইছে?
  2. Md Al-Amin Contributor says:
    সবাই নিজের ধান্দাটাই আগে বুঝে, একাউন্ট করে KYC ভেরিফাই করলে 10 GMC দেয়। আর মিনিমাম উইথড্রো 100 GMC, রেফার না করতে পারলে কোন লাভ নাই।
    1. Mohammad Ashik Contributor Post Creator says:
      ধন্যবাদ আপনার গুরুত্বপূর্ণ মতামত জানানোর জন্য।

      আমি সেই জন্যেই সবাইকে ২০ টাকা করে রিচার্জ দিচ্ছি

  3. Murad333 Contributor says:
    coinbase Account I’d verify Chara hobe
    1. Mohammad Ashik Contributor Post Creator says:
      ধন্যবাদ আপনার গুরুত্বপূর্ণ মতামত জানানোর জন্য।
      হবে
  4. Rayhan Hosen Refat Author says:
    vo ai dhoroner post koiren na. security fact. apni nijei jhapsa oore rakhchen
    1. Mohammad Ashik Contributor Post Creator says:
      ধন্যবাদ আপনার গুরুত্বপূর্ণ মতামত জানানোর জন্য।

      আপনি হয়ত ভাবছেন এইগুলোতে কোনো সমস্যা হতে পারে, আমার মনে হয় আপনার ধারণাটি ভূল কারণ এই Exchange সাইটের অফারে কম্পানি তারা লাইসেন্স নিয়ে কাজ করে। আর অনলাইলে অনেকেই আছে এমন কি আমি নিজেও Exchange সাইটের সব অফারে জয়েন হই। কারণ Exchange সাইটের অফার গুলো রেয়াল হয়ে থাকে।

  5. Jamil Contributor says:
    Recharge proof o dewa lagbe…..
    1. Mohammad Ashik Contributor Post Creator says:
      ধন্যবাদ আপনার গুরুত্বপূর্ণ মতামত জানানোর জন্য।

      বিশ্বাস না হলে কাজ করার ধরকার নাই আপনার

  6. MD Shakib Hasan Contributor says:
    রেফার ছাড়া উপায় নাই
    1. Mohammad Ashik Contributor Post Creator says:
      ধন্যবাদ আপনার গুরুত্বপূর্ণ মতামত জানানোর জন্য।

      আমি সেই জন্যেই সবাইকে ২০ টাকা করে রিচার্জ দিচ্ছি।

  7. abirh104 Contributor says:
    রেফার বোনাস কত?
  8. abirh104 Contributor says:
    আমি এই পোস্টে একজনের কমেন্টে রিপ্লাই দিতে চাচ্ছি। কিন্তু রিপ্লাইটা পোস্ট হচ্ছে না কেন?
    1. applicationbd.com Contributor says:
      apne hoyto besi lafalafi korte chaitasen tai replay hoyna
    2. applicationbd.com Contributor says:
      miya besi bujen naki. online theke onner nid online copy ber kora nished. sob dokane police ovijan chaliye bondo korse. sudu nijer ta nije ber korte pare.
    3. applicationbd.com Contributor says:
      miya besi bujen naki. online theke onner nid online copy ber kora nished. sob dokane police ovijan chaliye bondo korse. sudu nijer ta nije ber korte pare.
  9. Rahim Contributor says:
    এক মোবাইলে একাধিক একাউন্ট করলে সমস্যা হবেনা তো?
    আপনার ফেসবুক অথবা টেলিগ্রাম লিংক দিন
  10. Johnny Contributor says:
    amar 10 gmc ase eta kivabe ki korbo?
  11. arfin raju Contributor says:
    কারও কাছে কি পেপাল ইউএস ডলার আছে যে বিক্রি করবেন।
    কেও যদি বিক্রি করতে ইচ্ছুক তাহলে আমার সাথে হোয়াটসঅ্যাপ এ যোগাযোগ করেন
    আমার হোয়াটসঅ্যাপনাম্বার +966 57 284 5508

Leave a Reply