আসসালামু আলাইকুম

কেমন আছেন বন্ধুরা, আশা করি সবাই ভালো আছেন।আপনাদের দোয়ায় এবং আল্লাহর রহমতে আমিও খুবই ভালো আছি,বরাবরের মত আবারো নতুন একটি পোস্ট নিয়ে আপনাদের সামনে হাজির হলাম, আশা করি আপনাদের একটু হলেও উপকারে আসবে। তো চলুন আর কথা না বাড়িয়ে চলে যায় মূল পোস্টে।

ফ্রিল্যান্সিং করে অনেকেই স্বাবলম্বী হয়েছেন। অনেকেরই নতুন এই ক্ষেত্রটিতে আগ্রহ রয়েছে। অনেকেই জানতে চান বিষয়টি কী এবং কীভাবে ফ্রিল্যান্সিং করে আয় করা যায়। বর্তমানে ফ্রিল্যান্সিং বা আউটসোর্সিং শব্দ দুটি বাংলাদেশে অনেকের কাছেই পরিচিত। দেশের প্রচুর ওয়েবসাইট ডেভেলপার, গ্রাফিকস ডিজাইনার, রাইটার, এস ই ও , মার্কেটার বিভিন্ন অনলাইন মার্কেটপ্লেসে সফলতার সাথে কাজ করছেন, আবার অনেকেই নতুন ফ্রিল্যান্সার হিসেবে মার্কেটে প্রবেশ করার চেষ্টা করছেন। নতুনদের কাছে যে বিষয়টা প্রায়ই শোনা যায় তা হলো এই পেশায় সহজে সাফল্য পাওয়া যায় না। বিষয়টা কিছুটা হলেও সত্যি। যেকোনো একটি নির্দিষ্ট কাজের এবং ইংরেজি মাধ্যমে যোগাযোগের দক্ষতা না থাকলে আসলে এই পেশায় সাফল্য পাওয়া কঠিন। অবশ্য শুধু এই দুইটি যোগ্যতা থাকলেই যে সাফল্যের চূড়ায় যাওয়া যাবে, তাও ঠিক নয়। সাময়িক সাফল্য পাওয়া এবং নিজেকে একটি পেশায় প্রতিষ্ঠিত করা এক কথা নয়। যদি লম্বা ভবিষ্যত্ ঠিক করে এই পেশায় এগিয়ে যেতে চান তাহলে নিজেকে একটি সম্পূর্ণ প্যাকেজ হিসেবে তৈরি করতে হবে, যাতে শুধু কাজের দক্ষতা নয়, অন্যান্য সব দিক দিয়ে নিজেকে আন্তর্জাতিক মানের একজন পেশাজীবী হিসেবে তৈরি করা যায়।

তাই আমাদের ফ্রিলান্সার হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করতে হলে বিভিন্ন ব্লগে অনেক বই পাওয়া যায় পিডিএফ আকারে সেগুলো থেকেও আমরা জ্ঞানার্জন করতে পারি।

টাকা আয়ের সেরা পথ অনলাইন ইন্টারনেট থেকে টাকা আয় নিয়ে বাংলাদেশে অনেক কথা শোনা যায়, বিভিন্ন পোস্ট বা সাইটে দেখা যায় যে এসব নাকি ভুয়া। তাহলে সত্যি কি ইন্টারনেট থেকে টাকা আয় করা যায়? হ্যাঁ যায়, তবে স্বপ্নের মতো আয় করা যায় না, শ্রম করে আয় করতে হয়। টাকা আয় করার জন্য যা কিছু শেখা দরকার তা শিখতে হয় । এর জন্য নিজেকে প্রস্তুত করা একান্ত প্রয়োজন।আর নিজেকে প্রস্তুত করার জন্য কঠোর সাধনা করতে হয় ।

নতুনদের জন্য অনলাইন ইনকামের সব চেয়ে ভাল এবং সহজ উপায় হলো পিটিসি সাইট । এই সব সাইটে গিয়ে ফ্রি রেজিস্ট্রেশন করতে হয় এবং প্রতিদিন লগিন করে কিছু লিংক এ ক্লিক করে পর্যাপ্ত সময় অপেক্ষা করতে হয় এবং এ থেকে আয় হয় । কিন্তু টাকা উত্তোলন করতে গেলে বিপাকে পড়তে । কারন অধিকাংশ পিটিসি সাইট ভুয়া ।তারা পেমেন্ট দেয় না । আর যারা পে করে তা দিয়ে নেট বিল উত্তলোন করা সম্ভব হয়ে ওঠে না । তাই পিটিসি বাদ দিয়ে আমরা দেখব কিভাবে অনলাইন থেকে টাকা আয় করা যায় ।।

Adfly (এডিএফলাই): এটি বিশ্বের অনলাইন ইউজারদের জন্য টাকা আয়ের একটি লিংক বা ইউরাল সর্টেন বা শ্রিংক সাইট । আপনারা যারা ইন্টারনেট থেকে টাকা আয় করতে চাচ্ছেন বা Online income (অনলাইন ইনকামে) যারা একেবারে নতুন বা যারা ইন্টারনেটে কাজ করে টাকা রোজগার করতে পারেন নি বা যারা অনলাইনে কাজ করার সঠিক কাজ করার প্লাটফর্ম খুঁজে পাচ্ছেন না তাদের জন্য adf.ly । এটি ১০০% বিশ্বস্ত টাকা প্রদানকারী সাইট । এই সাইটে কাজ করা অন্যান্য সহস্রাধিক সাইটের থেকে অধিকতর সহজ এবং লাভজনক । ফেইসবুকের মত সামান্য কাজকরে আপনি এখান থেকে ফেয়ার আয় করতে পারেন । নিচে এর বিস্তারিত আলোচনা তুলে ধরছি ।

adfly কি ধরনের সাইট? উত্তরঃ এডিএফলাই হচ্ছে একটি আন্তর্জাতিকভাবে ইউরাল বা ওয়েব সাইট লিংক শ্রিংক (Shrink/Shorten) বা ছোট করার মাধ্যমে টাকা প্রদানকারী সাইট । adfly কি কাজের মাধ্যমে তার মেম্বার বা সদস্যদের টাকা প্রদান করে? উত্তরঃ বিভিন্ন ওয়েব সাইটের লিংক বা ইউরাল তাদের ওয়েব সাইটে শ্রিংক বারের মাধ্যমে শ্রিংক বা ছোট করে শেয়ার করার মাধ্যমে টাকা প্রদান করে থাকে । তবে সাইটটি রেফারেল এ্যাড করার মাধ্যমেও ২০% আয়ের সুযোগ করে দিয়ে থাকে তার সম্মানিত মেম্বার গনকে। adfly সাইটটিতে কাজ করলে কি সত্যি টাকা পাওয়া যাবে? অবশ্যই এখানে কাজ করলে টাকা পাবেন । সাইটটি ১০০% বিশ্বস্ত । অনেক বছর যাবত সাইটটি কোন প্রকার অভিযোগ ছাড়াই তার সদস্যদের ১০০% বিশ্বস্ততার সাথে টাকা প্রদান করছে । অন্যান্য সাইটের তুলনায় সাইটটিতে কাজকরা অধিকতর সহজ বিধায় সাইটি বিশ্বব্যাপী দিন দিন অধিকতর জনপ্রিয় হচ্ছে । AdF.ly সাইট হতে লিংক শেয়ার করে আয় করুন ইচ্ছা মত, সাথে থাকছে A-Z টিউটোরিয়াল ইনকামের বিভিন্ন মাধ্যম আছে, আমাদের অনেকেরই ইনকাম করার ইচ্ছা থাকে।

অনেকেই বিভিন্ন সাইট ব্যবহার করে আয় করে থাকেন Such as- PTC/PTR, Freelancer, Captcha, youtube, Google add sense ইত্যাদি। কিন্তু আপনি জানেন কি? বিভিন্ন সাইটে ফাইল শেয়ার করে ডলার ইনকাম করা যায়। এই গুলোকে মূলত ফাইল শেয়ারিং সাইট বলা হয়। এর মধ্য অনেকেই আছেন যারা Rapid share, Ziddu.com ও deposited.com এ- ফাইল আপলোড ও শেয়ার করে ইনকাম করে থাকেন। একটি সাইটের সাথে পরিচয় করিয়ে দিব যেখানে ফাইল আপলোড করে অন্যদের মাঝে শেয়ার করলে আপনি অর্থ উপার্জন করতে পারবেন। মুলত যারা ব্লগার/ফ্রীল্যান্সার হিসাবে কাজ করে থাকেন অথবা যারা এডসেন্স এ কাজ করতে জানেন না বা অন্য সাইটে কাজ করেন না তারা এই সাইটে কাজ করলে বেশ উপকৃত হবেন।

এই সাইটের নাম AdF.ly Sharing site. অনেকক্ষেত্রে শর্ট অ্যাফেলিয়েটিং সাইটও বলা হয়ে থাকে। আসলে AdF.ly নিয়ে অনেকেই পরিচিত ও অনেকেই তাদের ব্লগ সাইটে ব্যবহার করছেন। সত্যিকার অর্থে এমন কিছু ব্লগার আছেন যারা AdF.ly সাইটের মাধ্যমে মাসে ১০ ডলারের বেশী ইনকাম করে থাকেন। যেমন- আমি AdF.ly সাইট ব্যবহার করছি প্রায় ২০১৩ সালের ১ম দিকে, তো তখন তেমন কোন আয় হত না। কিন্তু নিজের ২ টি ইংরাজী ব্লগ ও ১ টি বাংলা ব্লগ মিলে সেখান হতে মাসে প্রায় ০৫-০৮ ডলারের মত আয় হত। এখন তেমন কাজ করিনা বলে আয় ১ ডলারেরও নিচে নেমে গেছে। মূল কথা হচ্ছে- AdF.ly সাইট হতে আয় করতে হলে আপনার ব্লগ সাইটে ভালো ভিজিটর থাকতে হবে, পপুলারি হতে হবে।

Adf.ly কী? Adf.ly হলো এমন একটি সাইট যেখানে আপনি যে কোন লিংক ছোট করার জন্য আবদ্ধ করে, সেই লিংক শেয়ার করে আয় করতে পারেন পর্যাপ্ত পরিমান টাকা খুব সহজেই। এবং এটা যথাযত ভাবে ও বিশ্বস্থতার সাথে টাকা প্রদান করে থাকে। Adf.ly লিংক সর্ট করে আয় করার জন্য সব থেকে জনপ্রিয় সাইট। এর মাধ্যমে আপনি যে কোন একটি গুরুত্বপূর্ণ লিংক সর্ট করে শেয়ার করে আয় করতে পারেন। কেন Adf.ly আপনাকে টাকা দিবে? Adf.ly থেকে আপনি যে লিংকটি ছোট করেছেন, সেই লিংকে ক্লিক করলে একটি বিজ্ঞাপন আসবে যাহা ৫ সেকেন্ড পর স্কিপ/বাদ করতে হবে। ঐ বিজ্ঞাপন ভিউ হওয়ার জন্যই Adf.ly যে টাকা পাবে এবং তার কিছু অংশ আপনাকে দেওয়া হবে। কাজটি খুব’ই সহজ এবং গুরুত্বপূর্ণ আয়ের মাধ্যম হতে পারে। Adf.ly কী হারে টাকা প্রদান করে? মূলত সকল এড মিডিয়াই ট্রাফিক লোকেশন এর উপর ভিত্তি করে টাকা প্রদান করে থাকে। যেমন বাংলাদেশে ট্রাফিক এর মূল্য কোন সাইটের কাছেই তেমন নাই। আর ঐ একই স্থানে একজন ইউএসএ এর ট্রাফিকের মূল আকাশ সমান। হ্যা, তবে Adf.ly গড়ে প্রতি ১ হাজার ভিউতে ১-২ ডলার প্রদান করে। আর আপনার লিংকে ক্লিক করে ৫ সেকেন্ড থাকলেই আপনার বিজ্ঞাপন ভিউ গননা করা হবে। নিজের এড নিজে ভিউ করা যাবে না। এছাড়া আপনি যেভাবে লিংক শেয়ার করুন, সমস্যা নাই। শুধু ভিজিটর ক্লিক করলেই চলবে।

কী কী শেয়ার করবেন? একানে আপনি যে কোন বই, মভি লিংক কিংবা কোন সফটওয়্যার এর লিংক শেয়ার করতে পারেন। তবে কোন এডাল্ট বিষয় শেয়ার করা যাবে না। তবে এডাল্ট বিষয়ের লিংক শেয়ার করে আয় করার জন্যও Adf.ly এর একটি শাখা আছে যাহার লিংক নিচে দেওয়া আছে।

AdF. ly সুবিধাঃ সহজেই সাইন আপ করা যায় এবং ফাইল শেয়ার করা যায়। অন্য ফাইল শেয়ারিং সাইটে আপলোডকৃত ফাইলের লিংক অনেক বড় থাকে তাই অনেক ব্যবহারকারীর বুঝতে অসুবিধা হয়।কিন্তু AdF.ly সাইটে যতবড় লিংক দেন না কেন তা একেবারে ছোট্ট লিংকে কনভার্ট হয়ে যাবে। অন্য ফাইল শেয়ারিং সাইটে অপর একটি ফাইল শেয়ারিং সাইটের ফাইল লিংক সার্পোর্ট কিংবা শেয়ার করবেনা সহজ ভাবে বলা যায় যে, এখানে যদি Ziddu.com ব্যবহার করেন তাহলে এখানে অপর একটি সাইট যেমন Rapid share এর লিংক সাপোর্ট করাতে পারবেন না। কিন্তু AdF.ly সাইটে সকল শেয়ারিং সাইটের লিংক শেয়ার কিংবা যোগ করতে পারবেন। AdF.ly সাইটে প্রতিদিনের শেয়ার লিংকে ১০০০ ভিজিটর আসেন তাহলে আপনি Immediately ০৪ $ আয় করতে পারবেন। অন্যথায় প্রতি১০০০০ ভিজিটরে ৫$ অআয় করতে পারবেন এটি কোন স্ক্যাম সাইট নই, আবার পিটিসি বা পিটিআর সাইট হতে সম্পূর্ণ মুক্ত। ১০০% Pure Trusted Sharing Site. মূলত যুক্তরাজ্যের একটিব্যবসায়ী/মালিকানা প্রতিষ্ঠান গুগল কোম্পানীর সাথে ব্যবসায়িক দিক হতে এর সংশ্লিষ্টতা আছে। যেহেতু এটি কোন পিটিসি দলের সদস্য নই, তাই ইনভেস্ট বা টাকা লাগেনা। তাছাড়া সার্ভার গতি ফাষ্টেড। যে কোন ধরনের বড় সাইটের লিংকে সহজেই শর্টলিংক হিসাবে ব্যবহার করা যায়, যাহা অন্য কোন ফাইল সাইটে সম্ভব নই। এখানে কত ভিজিটর এসেছেন, কোন দেশের কতজন, কে কোন লিংক পচ্ছন্দ করেছেন এবং প্রতিদিনের কত আয় জমা হচ্ছে তার বিস্তারিতপরিসংখ্যান দেখা যাবে।

AdF. ly এর অসুবিধাঃ AdF.ly সাইটের তেমন অসুবিধার দিক নাই। তবে ছোট্ট অসুবিধার অন্যতম কারন হল- অনেকেই AdF.ly সাইট হতে ফাইল ডাউনলোড করতে গিয়ে বিড়ম্বনার শিকার হন। তাছাড়া বিভিন্ন ব্লগ সাইট হতে অধিকাংশই ভিজিটরগণ মোবাইল ডিভাইস হতে সাইটটি ভিজিট করে থাকেন। তাই এখানে মোবাইল হতে AdF.ly সাইটের লিংক ডাউনলোড হয় না। এটা শুধু এই ব্লগের ক্ষেত্রে নই, অন্য ব্লগের ক্ষেত্রেও নিয়মটি সমানভাবে প্রযোজ্য।

কেউ AdF.ly সাইট শেয়ারিং করতে হলে নিজ দ্বায়িত্বে করবেন। আমাকে দোষারোপ করবেন না! তবে হ্যা নিজের সাইট যদি হয়, তাহলে ধরা-বাধা কোন নিয়ম নাই” এখানে হয়ত অনেকেই আমাকে প্রশ্ন করতে পারেন- তাহলে আমি কেন AdF.ly সাইট নিয়ে পোষ্ট করছি। এর প্রতিত্তরে বলব, ভিজিটর হিসাবে যাদের নিজস্ব ব্লগ সাইট রয়েছে কিংবা অন্য সাইটে লেখালেখি করেন তাদের জন্যই এই পোস্ট । মূলকথা নিজের ব্লগ সাইট, ওয়েব সাইট, ফেসবুক ও টুইটার সাইটে AdF.ly এর লিংক ব্যবহার করতে পারেন। কেউ এখানে বিধিনিষেধ করবেনা কিংবা কোন শর্তসমূহ থাকছেনা।

কিভাবে একাউন্ট ওপেন/সাইনআপ করবেন? আশা করি উপরের সুবিধা ও অসুবিধা বিষয়ক সম্যক ধারনা পেয়েছেন। এবার যারা এই সাইটের মাধ্যমে মামুলি কিছু আয় করতে চান তাহলে আমার শিখানো পদ্ধতি মোতাবেক কাজ করুন। নিম্নরুপ একটি পৃষ্ঠা আসবে– এখান থেকে JoinNow তে ক্লিক করুন। একটি Form আসবে সেটি সঠিকভাবে পূরন করুন ।এখানে আপনার নাম, ইমেইল ঠিকানা, ইউজার নেইম, পাসওয়ার্ড নির্বাচন, একাউন্ট টাইপ নির্বাচনের কাজ ফিলাপ করতে হবে। অতপর ক্যাপচা এর– ঘর পূরন করে I agree to the terms এ– টিক মার্ক দিয়ে Join Now তে ক্লিক করতে হবে। আপনার মেইলে একটি Activate মেইল যাবে। সেখানে Activate লিংক এ Click করে একটিভ করুন। এবার আপনার Account এ login করুন ইমেইল এড্রেস ও পাসওয়ার্ড দিয়ে। Account এ login করার পর নিচের মত একটি Box দেখতে পাবেন। এবার আপনার Blog বা যে কোন Forum এ কোন Download link ‌এর Short link টি দিয়ে নিন। পরিশেষে এই Short link এ Click করে AD SKIP চাপলেই আপনার আয় হবে।

নির্দেশিকা আশা করি উপরের সুবিধা ও অসুবিধা বিষয়ক সম্যক ধারনা পেয়েছেন। এবার যারা এই সাইটের মাধ্যমে মামুলি কিছু আয় করতে চান তাহলে আমার শিখানো পদ্ধতি মোতাবেক কাজ করুন। একাউন্ট লগইন করলে আপনি ড্যাশবোর্ড পাবেন।

১ নং পয়েন্টঃ আপনার প্রয়োজনীয় সাইটের লিংক শট করতে চাইলে সেখানে ইনপুট করুন।Shrink বাটনে ক্লিক করলেই শর্টলিংক তৈরি হয়ে যাবে। এটি আপনি যে কোন স্থানে শেয়ার করতে পারেন। Shrink! এ ক্লিক করার পর একটি শর্টলিংক পাবেন ঠিক এই রকমের= http://dashsphere.com/6PKP এখন নতুন এই লিংকটিকে বিভিন্ন সাইটে-ফোরামে বা ফেসবুকে শেয়ার করুন। যত ক্লিক পড়বে ততই উপার্জন।

২ নং পয়েন্টঃ Refferel অপশনে ক্লিক করলে আপনি একটি শর্টলিংক পাবেন। মূলত রেফারেল ২০% বেশী আয় করা যাবে। অ্যাকাউন্ট করার সাথে সাথে আপনি একটা রেফারেল আইডি লিঙ্ক পাবেন ঐ লিঙ্ক থেকে কেউ Join হলে আপনার রেফারেল হবে রেফারেল থেকে শতকরা ২০ ভাগ আয় আপনার অ্যাকাউন্ট এ জমা হবে। তাই যতটা সম্ভব রেফারেল বাড়াতে হবে।

৩ নং পয়েন্টঃ Withdraw অপশনের মাধ্যমে আপনার আয়কে উত্তোলন করতে পারবেন। এবং অন্যান্য অপশনগুলির কাজ নিজেই ঘাটাঘাটি করলেই বুঝতে পারবেন। কি ভাবে আয় হয়ঃ সাধারনভাবে প্রতি হাজার ভিজিটের জন্য ০.৫ ডলার থেকে ৪.৭ ডলার। পুরো পৃষ্ঠা বিজ্ঞাপনের জন্য প্রতি ১০০০ ক্লিকে ৩ ডলার দেয়া হয়। একে সামান্য মনে হতে পারে। বাস্তবে ভিজিটর যত বেশি আয় তত বেশি এই নিয়মে একসময় এটা যথেষ্ট হতে পারে। ব্যানার বিজ্ঞাপনগুলি দেখা যায় ওয়েবপেজের ওপরের দিকে। এগুলির জন্য প্রতি হাজার ক্লিকে ২ ডলার দেয়া হয়। এর বাইরে দেশ অনুযায়ী টাকা কমবেশি হয়। যেমন আমেরিকার ভিজিটরের জন্য বেশি টাকা। এফিলিয়েটেড প্রোগ্রামের মাধ্যমে তাদের প্রচার করেও আয় করতে পারেন। আয়ের শতকরা ২০ ভাগ হারে টাকা দেয় তারা।

কিভাবে টাকা উত্তোলন করবেনঃ ৫ ডলার হলেই adf.ly থেকে ডলার তুলতে পারবেন paypal , payoneer এবং payza এর মাধ্যমে।প্রতি মাসের ১ তারিখ ডলার তুলতে পারবেন । এজন্য আপনাকে paypal , payoneer এবং payza এর মধ্যে যে কোন একটি account থাকতে হবে এবং এই অ্যাকাউন্ট কে adf.ly এর account এর সাথে connect করতে হবে। অটোমেটিক টাকা পাওয়ার জন্য আপনার adf.ly একাউন্টের “withdraw” লিখা লিংকে ক্লিক করে payza একাউন্ট এর ইমেইল আইডি বসিয়ে দিন।প্রতি মাস শেষে আপনার আয় করা টাকা চলে আসবে আপনার account -এ ।

অবশ্য অনেকের অভিযোগ AdF.ly বর্তমানে পেমেন্ট দিচ্ছে না। এই কথাটা সম্পূর্ণ ভূল। কারন প্রায় ৭-৮ মাস ধরে নিয়মিত পেমেন্ট পেয়ে আসছি।

কিভাবে পেইজা একাউন্ট ওপেন করবেন?
পেইজা একাউন্ট ওপেন করা তেমন কঠিন বিষয় নই। বাংলাদেশে বর্তমানে পেইজা অনুমোদিত। বলা যেতে পারে পেপালের অনুপস্থিতিতে কিছুটা হলেও অভাব পূরন করছে। পেইজা একাউন্ট ওপেন করার বিষয়ে অনেকেই বিভিন্ন ব্লগ সাইট ও সামাজিক সাইট হতে জেনেছেন। তাই নতুন করে কাসূন্দী তৈরি করতে চাইনা। পেইজা একাউন্টের ব্যবহার, একাউন্ট ওপেন করা এবং কল-কৌশল নিয়ে পিসি হেল্প লাইন বিডি সাইটে প্রায় ১ বছর পূর্বে ২ টি পোস্ট করা হয়েছিল। আপনারা সেখান হতে রিভিউ দেখে নিতে পারেন। এবং ১০০% সিউর!! উক্ত টিউটোরিয়াল দেখে নিজেই পেইজা একাউন্ট ওপেন করতে পারবেন। তাহলে নিচের লিংক গুলোতে ভিজিট করুন: Payza Account ওপেন করে টাকা ইনকাম করুন ও যাবতীয় কাজে ব্যবহারের কলা-কৌশল অনলাইনে আয় করার এই উপায়টি সবার ভাল লাগার কথা, করণ সহজেই এখানে আপনি যেকোন লিংক শেয়ার করে আয় করতে পারবেন। তাই চেষ্টা করুন, অনলাইন আয়ে আপনার ক্যারিয়ার গড়তে।

free net 2020

প্লে স্টোর থেকে অ্যাপ নামাতে হবে, নেটওয়ার্ক কানেকশন only 3g করে নিতে হবে,নতুন একটি APN create করতে হবে , apn select করে ফোন রিস্টার্ট করে নিতে হবে, ড্রয়েডভিপিএন একাউন্ট করতে হবে, ড্রয়েড ভিপিএন সেটিং করতে হবে। তার মানে বুঝতেই পারছেন পোস্টে অনেক বড় হয়ে যাবে তাই ভিডিও লিঙ্ক দিলাম। অনেকেই বলতে পারেন ভিডিও দিলেন কেন? ভাইয়া পোস্ট কতটা বড় ভবে একবারও ভেবে দেখেছেন কি??
gp free net 2020 by using droid vpn full speed (no disconnect problem)

আজ আর নয়। আমার লেখাতে কোন ভুল থাকলে ক্ষমা করে দিবেন। পোস্ট টি যদি আপনাদের ভালো লেগে থাকে তাহলে অবশ্যই একটি লাইক দিবেন,পজিটিভ কমেন্ট করে author দের উৎসাহিত করবেন,পোস্টে কিছু না বুঝতে পারলে কমেন্ট করে জানাবেন , আমি চেষ্টা করবো সাথে সাথেই সমাধান দিতে,আর একটি কথা আজেবাজে কমেন্ট করে author দের পোস্ট করার মানসিকতা নষ্ট করে দিবেন না কারন একটি পোস্ট লিখতে কতটা কষ্ট হয় সেটা একজন পোস্ট রাইটার ই ভালো করে বোঝেন। মনোযোগ দিয়ে পোস্ট পড়ার জন্য অনেক অনেক ধন্যবাদ।,খোদা হাফেজ

আমার চ্যানেলে প্রতিনিয়ত হ্যাকিং,ফ্রী নেট , এন্ড্রয়েড টিপস এন্ড ট্রিকস শেয়ার করা হয়, আপনাদের কাছে আমার রিকোয়েস্ট আমার চ্যানেলটি সাবস্ক্রাইব করে আমাকে সাপোর্ট করবেন Andro Lecture

29 thoughts on "adf.ly থেকে যেভাবে মাসে ৮-১০ডলার ইনকাম করবেন ।। সাথে থাকছে ফ্রি নেট ২০২০ (new settings no disconnected problem)"

  1. Xyber King Contributor says:
    Channel promote site naki eta?
    Ki bujhan amader? Post boro hobe…??
    Miya APN setting r vpn setting 2tay text korle ahamori boro post hoito na
    1. NS Sabur Legend Author says:
      ?
    2. Shakil Contributor Post Creator says:
      Ok.no problem.
      Post ready korco bikel er moddhe
  2. NS Sabur Legend Author says:
    Payment kore proof nay
    1. Shakil Contributor Post Creator says:
      Eta international site.
      Eder payment proof deyar dorkar nai. Ei site somporke sobai jane
    2. Md Hamim Contributor says:
      Sobai janle ar post desen kan.???
    1. Shakil Contributor Post Creator says:
      Tnx bro
  3. reaz101 Contributor says:
    Not working ডিসকানেকটেড তবুও হয়
    1. Shakil Contributor Post Creator says:
      Je apn create korecen oita select kore rakhle disconnect Hobe na
  4. reaz101 Contributor says:
    শর্ট লিংক কিভাবে হ্যাক করবো এমন পোস্ট চাই
    1. Shakil Contributor Post Creator says:
      Cesta korbo
  5. Danger Rafi Author says:
    Ki eisob Vai ! Adf.ly ki notun site naki ato bistarito lekhar ki ase…ar free net er kothai to Bollen na…clickbait koren Kno apnar erokom title dekhe to sobai post ta open korbe at dekbe free net er kono details e nai
    1. Shakil Contributor Post Creator says:
      Free net niye video make koreci. Bikel e post o publish korbo insallah
  6. Md maruf Author says:
    Post টা ভালো লাগলো না sorry for that haha
    1. Shakil Contributor Post Creator says:
      Parle valo lagar Moto ekta post Kore dekhan bro
  7. H.+M.+Mozammal+Hoque Contributor says:
    Vai.
    Trickbd er ek author protarona kortece.
    Trickbd te post dice. Dollar sell dey.
    tk niya r dollar deyna
    1. Shakil Contributor Post Creator says:
      Support team ke mail koren
  8. shimrat Contributor says:
    Dorid vpn dia ki free net chole?
    1. Shakil Contributor Post Creator says:
      Ji
    2. Shakil Contributor Post Creator says:
      GP sim e cole
  9. Md Baijit Bustami Author says:
    আপনাকে অথর করলো কিভাবে বুঝলাম না A-Z হুবুহু কপি পোস্ট করে দিলেন ট্রিকবিডিতে?

    Main Post : https://bit.ly/2GdRNaq

    এটি যার লেখা তার অনুমতি ছাড়াই ট্রিকবিডির মতো বড় একটি প্লাটফর্মে পাবলিশ করে দিলেন?

    আপনি কি জানেন আপনি কপিরাইট নিয়ম ভঙ্গ করেছেন? এরজন্য আপনি শাস্তি পেতে পারেন।

    বিঃদ্রঃ আমি সবার পোস্টে কমেন্ট করি না, আপনার এতোবড় একটা অন্যায় দেখে করতে হলে। নিজে লিখে পোস্ট করুন এরফলে এক্সপার্ট ও হবেন আবার অভিজ্ঞতাও বাড়বে অযথা কপিকৃত পোস্ট করে সাইবার ক্রাইম মামলাই জড়িয়ে পড়তে পারেন।

    সর্বশেষঃ আমার কথাই কষ্ট পাবেন না, এটি আপনার ভালোর জন্যই বললাম 🙂

  10. Naiem Newaz Contributor says:
    1000 click a koto us doller ?
  11. Md Azizur Rahaman Contributor says:
    পোস্টা পড়ি নাই। আপনার পোস্ট দেখে অনেক বিরক্ত বোধ করতেছি। এর পর থেকে একটু গুছিয়ে লিখার চেষ্টা করবেন।
  12. Rasedul Hasan Contributor says:
    Kono kajer post na…faltu…… Reported
    1. Rasedul Hasan Contributor says:
      Author ke remove kora hok…Because er kono post e karo kaje lagbo na…

Leave a Reply