আসসালামু আলাইকুম। আশাকরি সবাই অনেক অনেক ভালো আছেন।আমিও ভালো আছি।আজকে আপনাদের জন্য নিয়ে আসলাম এমন একটা এপ যার মাধ্যমে আপনি ঘরে বসে হাজার হাজার টাকা আয় করতে পারবেন।তো শুরু করা যাক…….

বন্ধুরা আজকে আপনাদের সাথে পরিচয় করিয়ে দিতে যাচ্ছি নতুন একটি এপের সাথে। ইতিমধ্যেই হয়তো আপনারা ফেসবুকে জেনে গেছেন এই এপের কথা – Snack Video. এটি মূলত একটি শর্ট ভিডিও প্লাটফর্ম। টিকটক, লাইকির সাথে পান্জা লড়তে তারা চিন্তা করল যে মানুষকে একটু আয় করার সুযোগ দেই এবং মার্কেটিং টা সেরে নেই। বুঝতেই পারছেন ব্যাপারটা। তো কিভাবে আপনারা রেফার করে টাকা আর্ন করবেন সেটা নিচে দেখানো হলো।
প্রথমে এখানে ক্লিক করুন

তারপর এখানে Get Money তে ক্লিক করুন।ক্লিক করলে আপনাকে প্লে-স্টোরে নিয়ে যাবে।
ডাউনলোড করার পর এপটি ওপেন করুন এবং প্রোফাইলে চলে যান। বুঝতে না পারলে নিচে স্ক্রিনশট দেখুন।ভালো করে প্রসেসটা করেন।এখানে নেটে একটু প্রবলেম করবে। তাই চিন্তার কারণ নাই। স্ক্রিনশট দেখুন….

তারপর সেখানে আপনি যেকোনো একটি মাধ্যমে একাউন্ট করে লগিন করে ফেলুন। গুগল অথবা ফেসবুকের মাধ্যমে খুব সহজেই একাউন্ট ক্রিয়েট হয়ে লগিন হয়ে যাবে।আশা করি এখানে কোন সমস্যা হবেনা।

এবার টাকা/কয়েন এর আইকন দেখতে পাবেন। এখানে ক্লিক করেন।

এবার আপনি নিজের একাউন্টে একটি রেফার কোড বিন্ড করতে হবে। যার মাধ্যমে আপনার একাউন্টে যোগ হবে বাড়তি টাকা। নিচের স্ক্রিনশট ফলো করুন।এভাবে….

এবার এ রেফার কোডটি দেন।দিলে ৫০০০০+ কয়েন পাবেন। যা পরের দিন সকাল ৮ টার ভিতরে টাকায় রুপান্তরিত হবে।আমার রেফার কোড হচ্চে – 189 680 977
উপরের রেফার কোডটি কপি করে এখানে ক্লিক করুন মানে Bind Now এ ক্লিক করুন।

ব্যাস আপনার কাজ কম্প্লিট। এখন আপনার কাজ হচ্ছে সেম ভাবে অন্যান্য মানুষকে রেফার করা। যত বেশি রেফার করবেন তত বেশি টাকা আর্ন করতে পারবেন। আপনি প্রতিদিন যত পয়েন্ট আর্ন করবেন তা পরের দিন আপনার ক্যাশে যোগ হয়ে যাবে।

আপনার একটি রেফার থেকে ৯০ টাকা পর্যন্ত আয় করতে পারবেন। সো আর দেরি না করে এখনি শুরু করে দিন রেফার করা। একটি কোম্পানি যখন মার্কেটে নতুন আসে তারা এই সুযোগটা করে দেয়। মূলত তারা এটি তাতের কোম্পানির মার্কেটিং এর জন্য করে থাকে।

আশাকরি সবাই বঝতে পেরেছেন।সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন।খোদা হাফেজ।

Leave a Reply