আসসালামু আলাইকুম । আশা করি সকলে ভালো আছেন । আমিও আলহামদুলিল্লাহ আপনাদের দোয়ায় আমিও অনেক ভালো আছি । যাই হোক আমি বেশি কথা বাড়াতে চাই না । সরাসরি পোস্টের কথাতে চলে আসতে চাই ।

অনেকেই হয়তো পোস্টের টপিক দেখেই বুঝে ফেলেছেন যে আজ আমি কোন বিষয় নিয়ে কথা বলতে যাচ্ছি । আজ আমি আপনাদেরকে জাভা ফোনে টাকা আয় করার উপায় সম্পকে বলতে যাচ্ছি । তো চলুন এ বিষয়ে বিস্তারিত জেনে নেওয়া যাক ।

আজকাল অনেকেই আছে যারা তাদের জাভা মোবাইলের মাধ্যমে টাকা ইনকাম করতে চায় । তো তাদের জন্যই আমি আজকের পোস্টটি লিখেছি । আজকের পোস্টে জাভা মোবাইলে ইনকাম করার ৩টি উপায় নিয়ে বিস্তারিত লিখতে যাচ্ছি । আশা করি আপনারা সকলে সম্পূণ পোস্টটি পড়বেন ।

জাভা ফোনে ইনকামের কথা বললেই অনেকেই ঠাট্টা করে । তারা ভাবে যে জাভা ফোনে টাকা ইনকামের কোন উপায় নেই । আমি যে ৩টি উপায়ের কথা বলতে যাচ্ছি সেই তিনটি উপায়ে আমি নিজেই ইনকাম করেছি । তো চলুন এ ব্যাপারে বিস্তারিত জেনে নেওয়া যাক ।

আমি আজকে জাভা ফোনে ইনকামের যে তিনটি উপায়ের কথা বলতে যাচ্ছি তা হলো :-

১। ওয়াপকিজ সাইট থেকে আয়

২। প্রশ্ন এবং উত্তর করে আয়

৩। ব্লগ সাইটে লেখালেখি করে আয়

ওয়াপকিজ সাইট থেকে আয় :-

আমি প্রথমেই যে কথাটি বলতে চাই তা হলো ওয়াপকিজ সাইট থেকে আয় করার উপায় । আমরা অনেকেই ওয়াপকিজ সাইট সম্পকে জানি । ওয়াপকিজ সাইট তৈরি করতে কোন প্রকার খরচ হয় না । আপনার ওয়াপকিজ সাইটে এড বসিয়ে অল্প কিছু টাকা ইনকাম করতে পারবেন । এ টাকা কষ্টের তুলনাৎ খুবই সীমিত । ট্রিকবিডিতে ওয়াপকিজ সাইট খোলার উপায় ও এড বসিয়ে ইনকাম করার অনেক ট্রিক পাবেন । আপনার wapkiz.com থেকে ওয়াপকিজ সাইট খুলতে পারেন । আর কিছু বাংলাদেশি এড সাইট থেকে এড বসিয়ে ইনকাম করতে পারেন । আর এই টাকা বিকাশে নিতে পারবেন । এই কাজটি আপনি জাভা ফোনে করতে পারবেন তবে ইনকাম খুবই অল্প হবে ।

প্রশ্ন এবং উত্তর করে আয় :-

এবার আমি বলব প্রশ্ন উত্তর করে ইনকাম করার উপায় নিয়ে । এখন অনেকের মনে প্রশ্ন হতে পারে যে কোথায় কাজ করব এবং কিভাবে কাজ করব ?

আমাদের অনেকের প্রশ্ন উত্তর সাইট সম্পকে ধারণা থাকতে পারে । এই সাইটটিতে প্রশ্ন করা হয় এবং প্রশ্নের উত্তর দিতে হয় । প্রতিটি প্রশ্ন এবং উত্তর করায় নিদিষ্ট পরিমাণ টাকা একাউন্টে জমা হয় । এরকম কিছু সাইটের খোঁজ আপনি করতে পারেন । আমার জানামতে এরকম কিছু বাংলাদেশি সাইট রয়েছে । যেমন :-bissoy.com । এখানে প্রশ্ন এবং উত্তর করে মোটামুটি ভালো পরিমাণে টাকা ইনকাম করতে পারেন । এই টাকা বিকাশ একাউন্টে নিতে পারবেন । আমি পরবতী পোস্ট গুলোতে ইনশাল্লাহ কাজ কিভাবে করবেন তা বলব ।

ব্লগ সাইটে লেখালেখি করে আয় :-

আমরা অনেকে ব্লগ সাইটের সাথে পরিচিত । যে সকল সাইটে আটিকেল বা পোস্ট লেখা হয় সেই সাইটকেই বলা হয় ব্লগ সাইট । যেমন ট্রিকবিডি ডট কম । জাভা ফোনে ব্লগ সাইটে লেখালেখি করে ভালো মানের টাকা ইনকাম করতে পারবেন । এটি সবচেয়ে ভালো উপায় । জাভা ফোনের জন্য এরকম একটি সেরা সাইট হলো trickbd.com । এখানে আপনারা পোস্ট করে ইনকাম করতে পারেন । এই সাইটে প্রতিটি পোস্টের মানের উপর টাকা দেওয়া হয় । ৫শত টাকা হলে টাকা বিকাশে নিতে পারবেন । এ ব্যাপারে জানতে ট্রিকবিডির সাপোট টিমকে মেইল দিতে পারবেন । এতে লেখালেখির দক্ষতা থাকা প্রয়োজন । ট্রিকবিডির সাপোট টিমের ইমেইল হলো [email protected]

তো এই ছিল আমার আজকের পোস্ট । আপনার কাছে কোন উপায়টি ভালো লেগেছে তা জানাবেন । আর পরবতী পোস্ট গুলোতে এরকম কিছু সাইট নিয়ে আলোচনা করব ইনশাল্লাহ । ততোদিন সুস্থ থাকুন । ট্রিকবিডির সাথে থাকুন । ধন্যবাদ ।

এ ব্যাপারে আপনারা আমকে ফেসবুকে মেসেজ দিতে পারেন । ফেসবুকে আমি

5 thoughts on "দেখে নিন জাভা ফোনে ইনকাম করার তিনটি উপায়"

  1. sanoj+v Contributor says:
    Apni Akhon Ki Java Phone Diye Facebook Chalate Parcen Vai ?
  2. sanoj+v Contributor says:
    Ami Java Phone Diye Fb Te Dhukte Parci Na Help Plz Vai
  3. tricklover tricklover Author Post Creator says:
    না । ফেসবুকের সাভার ডাউন হয়েছে ।
  4. tricklover tricklover Author Post Creator says:
    ফেসবুকের
    সাভার ডাউন
    হয়েছে । কেউ ঢুকতে পারছে না ।
  5. MdSabbir MdSabbir Contributor says:
    ফেসবুকের মত এমন কোন সাইট আছে যেখানে লাইক কমেনট করে আয় করা যায়? জাভা ফোন দিয়ে?

Leave a Reply