আসসালামু আলাইকুম ও রাহমাতুল্লাহি ওয়া বারাকাতুহ। অনলাইনে আয় করার অনেক ধরনের পদ্ধতি রয়েছে। সবাই চাই যে, সহজ পদ্ধতি অবলম্বন করে টাকা ইনকাম করতে। এ দিকে আমার সহজ পদ্ধতি অবলম্বন করে টাকা ইনকাম করার অনেক ধরনের ওয়েবসাইট রয়েছে। কিন্তু বর্তমান সময়ে রিয়েল ফেক ওয়েবসাইট চেনা খুবই কষ্টকর।

অনলাইনে যারা শুধুমাত্র ভিডিও দেখে, টাকা ইনকাম করতে চায় তাদের জন্য আমাদের আজকের আর্টিকেলটি খুবই উপযোগী। কেননা আজকের এই আর্টিকেলে আমরা, অনলাইনে ভিডিও দেখে টাকা ইনকাম করার বিশ্বস্ত পাঁচটি ওয়েবসাইটে আলোচনা করব। তাই শুরুতে আর্টিকেলটি শেষ পর্যন্ত করার বিশেষ অনুরোধ রইল।

সত্যি কি ভিডিও দেখে আয় সম্ভবঃ হ্যাঁ ভাই, অনলাইনে প্রচুর পরিমাণে আর্নিং প্ল্যাটফর্ম রয়েছে যেখানে, অনেক প্ল্যাটফর্মের লোকেরা ভিডিও দেখে টাকা ইনকাম করার সুযোগ দিয়ে থাকেন। তাই আপনি যদি বীর্য থেকে অনলাইনে টাকা ইনকাম করতে চান তাহলে,

প্রথমে আপনাকে এমন একটি প্লাটফর্মে যুক্ত হতে হবে যেখানে, প্রথমে প্ল্যাটফর্মের লোকেরা আপনাকে ভিডিও দেখে ইনকাম করার সুযোগ দিবে। তবে একটি কথা খেয়াল রাখবেন যে, আরনিং ওয়েবসাইট তো অনেক রয়েছে কিন্তু আপনাকে বেছে নিতে হবে রিয়েল আরনিং ওয়েবসাইট।

অনলাইনে কিভাবে ভিডিও দেখে টাকা ইনকাম করা সম্ভব?

আগেই বলেছি আপনি যদি অনলাইনে ভিডিও দেখে টাকা ইনকাম করতে চান তাহলে, অবশ্যই আপনাকে এমন একটি প্ল্যাটফরম বেছে নিতে হবে যেখানে, তারা আপনাকে ভিডিও দেখা এই কাজ করার সুযোগ দিবে। এমনকি ভিডিও দেখে আয় করার সুযোগ দিবে।

অন্যদিকে তাদের প্ল্যাটফর্মটির যেন অবশ্যই বিশ্বস্ত হয়। বিশ্বস্ত না হলে আপনারা কখনো হয় সেখানে ইনকাম করবেন না। আর অবশ্যই যাচাই-বাছাই না করে আপনারা কখনোই কোনো কাজে হাত দিবেন না। বর্তমানে অনেক ফেইক প্ল্যাটফর্ম বের হয়েছে। যেখানে হয়তোবা আপনাকে তারা বেশি টাকার লোভ দেখিয়ে,

তাদের প্ল্যাটফর্মের কাজকর্মগুলো আপনাকে দিয়ে করিয়ে নিব। অন্যদিকে তারা পরবর্তীতে আপনাকে টাকা পেমেন্ট দিতে দ্বিধাবোধ করবে। তাই অবশ্যই আপনার উচিত সেই প্লাটফর্মে কাজ করা যেখানে, সেই প্লাটফর্মে কাজ করা যেখানে, ভিডিও দেখে ইনকাম করার পাশাপাশি তারা আপনাকে। পেমেন্ট দিতে দ্বিধাবোধ করবে না অর্থাৎ বিশ্বস্ত ওয়েবসাইট।

এ ধরনের প্লাটফর্মের যুক্ত হয়ে আপনাকে কাজ করতে হবে। তাহলে আপনারা নিঃসন্দেহে এই ধরনের কোন প্লাটফর্মে যুক্ত হয়, ভিডিও দেখে অনলাইনে টাকা ইনকাম করতে পারেন নিঃসন্দেহে। আজকেরে আর্টিকেলে আমরা বলেছিলাম যে, আমরা আজকে পাঁচটি বিশ্বস্ত প্লাটফর্ম নিয়ে আলোচনা করব।

যেখানে আপনারা সরাসরি ভিডিও দেখে টাকা ইনকাম করার সুযোগ পাবেন। এমনকি ওয়েবসাইটগুলো খুবই জনপ্রিয় ওয়েবসাইট। আপনারা যারা ভিডিও দেখে টাকা ইনকাম করতে চান তাদের জন্য, ওয়েবসাইট গুলো সম্পন্ন বিশ্বস্ত। ওয়েবসাইটগুলো অনলাইন জগতে প্রায়ই অনেক বছর ধরে রয়েছে। তাই আপনারা চাইলে নিঃসন্দেহে এই প্ল্যাটফর্মগুলোতে যুক্ত হতে পারেন।

অনলাইনে ভিডিও দেখে টাকা ইনকাম করার 5 টি সেরা ওয়েবসাইট?

আপনি যদি অনলাইনে সত্যি ভিডিও দেখে টাকা ইনকাম করার আগ্রহী হয়ে থাকেন, তাহলে অবশ্যই আপনাকে বিশ্বস্ততার সঙ্গে যুক্ত হয়ে কাজ করতে হবে। কেননা বিশ্বস্ত ওয়েবসাইট ছাড়া আপনাকে কেউ টাকা দিতে কখনও চাইবেনা। আর যেখানে কাজ করবেন সেখান রিয়েল কিনা যাচাই-বাছাই করে নিবেন।

কারণ, বর্তমানে অনেক লোকেরা ফেইক প্ল্যাটফর্ম পাবলিশ করেছে অনলাইনে। আসলে আপনি যদি এই ধরনের কোন প্লাটফর্মে যুক্ত হয়ে কাজ করেন, তারা আপনাকে কখনোই টাকা দিতে চাইবে না। ঠিক এ কারণেই চলুন এখন আমরা, পাঁচটি বিশ্বস্ত ওয়েবসাইট সম্পর্কে বিস্তারিত জেনে নিন। যেখানে আপনারা ভিডিও দেখে টাকা ইনকাম করার সুযোগ অবশ্যই পাবেন।

ভিডিও দেখে টাকা ইনকাম করার বিশ্বস্ত পাঁচটি ওয়েবসাইট নিম্নে দেয়া হল।

1. National Consumer Panel
2. App Nana
3. Success Bux
4. Swagbucks
5. Irazoo

উপরের যে 5 টি ওয়েবসাইট আপনারা দেখলেন এই পাঁচটি ওয়েবসাইট নিয়ে আজকে আমরা আলোচনা করব। এই পাঁচটি ওয়েবসাইটে আপনারা সরাসরি ভিডিও দেখে আয় করার সুযোগ পাবেন। আর ওয়েবসাইট গুলো খুবই জনপ্রিয় বিশ্বস্ত ওয়েবসাইট। তাই চাইলে নিঃসন্দেহে এখানে কাজ করতে পারেন।

1. National Consumer Panel

এই ওয়েবসাইটটি বিশ্বের বিখ্যাত একটি ওয়েবসাইট। এখানে আপনারা ভিডিও দেখে টাকা ইনকাম করার পাশাপাশি, আরো অন্যান্য পদ্ধতি অবলম্বন করেও টাকা ইনকাম করার সুযোগ পাবেন। এই ওয়েবসাইটে আপনারা যদি, ভিডিও দেখে টাকা ইনকাম করতে চান তাহলে, প্রথমে এই ওয়েবসাইটে আপনাকে,

রেজিস্ট্রেশন করতে হবে। ওয়েবসাইট এর নাম কি আপনার গুগলের সার্চ দিলেই, ওয়েবসাইটের লিঙ্ক এ ক্লিক করে প্রবেশ করতে পারবেন। সেখান থেকে রেজিস্ট্রেশন অপশন এ ক্লিক করে রেজিস্ট্রেশন থেকে চলে যান। রেজিস্ট্রেশন পেজে গিয়ে আপনি আপনার পার্সোনাল কিছু তথ্য সঠিকভাবে দিন।

সঠিকভাবে তথ্যগুলো দিলেই আপনার ওয়েব সাইটে রেজিষ্ট্রেশন করে নিতে পারবেন। রেজিস্ট্রেশন করার পর আপনার একাউন্ট একটিভ করুন। আর তারপর একাউন্ট লগইন করে, কাজ শুরু করতে পারবেন আপনারা। এই ওয়েবসাইটে সকল কাজকর্ম নিয়ম নীতির উপর নির্ভর করে। তাই অবশ্যই এই ওয়েবসাইটের নিয়ম-নীতি মেনে আপনি কাজ করুন।

2. App Nana

এই আপনি সম্পর্কে হয়তো আপনারা অনেকেই জেনে থাকতে পারেন, কেননা এই ওয়েবসাইটটি খুবই জনপ্রিয় একটি ওয়েবসাইট ইনকাম করার জন্য। আর এই ওয়েবসাইটে আপনারা ভিডিও দেখে টাকা ইনকাম করার সুযোগ পাবেন। তাছাড়া এই ওয়েবসাইটে রেফারেলের মাধ্যমে টাকা ইনকাম করার সুযোগ রয়েছে।

প্রথমে এই নামটি লিখে আপনারা গুগলে সার্চ দিন। তারপর প্লাটফর্মে প্রবেশ করে একটি অ্যাকাউন্ট তৈরি করে নিন। এখন তৈরি করার পর আপনার একাউন্টে লগইন করে, আপনারা কিনতে চাইলে কাজ শুরু করে দিতে পারেন। নির্দিষ্ট পরিমাণে এমাউন্ট আপনার একাউন্টে জমা হলেই, পেপাল অথবা ব্যাংক একাউন্টের মাধ্যমে টাকা উত্তোলন করে দিতে পারবেন।

3. Success Bux

অনলাইনে প্রায় 5 বছরের অধিক সময় এই ওয়েবসাইটটি বিদ্যমান রয়েছে। ওয়েবসাইটে অনলাইনে পাবলিশ করার শুরুতেই জনপ্রিয় হয়ে ওঠে। এমনকি এই ওয়েবসাইটটি এখনো পর্যন্ত খুবই জনপ্রিয় একটি প্ল্যাটফর্ম। এছাড়া অনলাইনে টাকা ইনকাম করতে চান তাদের জন্য ওয়েবসাইটটি খুবই উপযোগী।

শুধু সেই ভিডিও দেখে এই ওয়েবসাইটে টাকা ইনকাম করা যাবে এমনটা কিন্তু নয়। ভিডিও দেখে টাকা ইনকাম করার পাশাপাশি এই ওয়েবসাইটে, আরো অন্যান্য পদ্ধতি অবলম্বন করেও টাকা ইনকাম করার সুযোগ রয়েছে। তবে ওয়েবসাইটের সাধারণ কিছু নিয়ম নীতি রয়েছে যেগুলো আপনাকে নিয়ে কাজ করতে হবে। তা না হলে আপনার অ্যাকাউন্ট ব্লক হয়ে যাওয়ার সম্ভাবনা রয়েছে।

4. Swagbucks

আপনি যদি ভিডিও দেখে টাকা ইনকাম করার সবচেয়ে ভালো ওয়েবসাইট খুঁজে থাকেন তাহলে, এই ওয়েবসাইটে আপনার জন্য সবচেয়ে বেশি উপযোগী হবে। কেননা এই ওয়েবসাইটে হাজার হাজার রকমের কাজ করে টাকা ইনকাম করার সুযোগ রয়েছে। তাছাড়া আপনারা এই ওয়েবসাইটে ভিডিও দেখে টাকা ইনকাম করতে পারবেন।

এই ওয়েবসাইটটে একটা বিজ্ঞাপন ভিডিও দেখে ইনকাম করতে পারবেন। আর এই ওয়েবসাইটে নতুন রেজিস্ট্রেশন করলে 5 ডলার করে বোনাস পাচ্ছে। এমনকি এই ওয়েবসাইটে মাত্র 3 ডলার হলে টাকা উত্তোলন করা যায়। তবে 5 ডলার সবাই পাবে কিনা সেটা হান্ডেট পার্সেন্ট সিওর না। তাই আপনার ভিডিও দেখে চাইলে এই ওয়েবসাইটে ইনকাম করতে পারেন।

5. Irazoo

এটিও অনলাইনে ভিডিও দেখে টাকা ইনকাম করার বিশ্বস্ত একটি প্ল্যাটফর্ম। কারণ এই ওয়েবসাইটটি এখনও পর্যন্ত প্রত্যেক মেম্বার কে, টাকা ইনকাম করার বিশেষ সুবিধা উপভোগ করার চান্স দিয়ে থাকে। এমনকি এই ওয়েবসাইটটি অনলাইন জগতে অনেক বছর ধরেই বিদ্যমান থাকার কারণে, ওয়েবসাইটটি সম্পূর্ণ বিশ্বস্ত।

তাই আপনারা চাইলে যে কেউ এই প্লাটফর্মে যুক্ত হয়ে কাজ করতে পারেন। ভিডিও দেখার সহজ সাইটে অন্যান্য কাজ করে টাকা ইনকাম করার সুযোগ আছে। প্রত্যেকটি কাজের জন্য প্রত্যেকটি পয়েন্ট অর্থাৎ এমাউন্টের টাকা আপনার একাউন্টে জমা হতে থাকবে। পেপাল সহ আরো অন্যান্য মাধ্যমে টাকা উত্তোলন করতে পারবেন এই ওয়েবসাইটে।

পরিশেষে,


আজকে আমরা অনলাইনে ভিডিও দেখে টাকা ইনকাম করার বিশ্বস্ত পাঁচটি ওয়েবসাইট সম্পর্কে নিয়ে, বিস্তারিত না হলেও সংক্ষিপ্ত আকারে জানানোর চেষ্টা করেছি। আপনাদের সম্পন্ন বোঝানোর জন্য একটু একটু করে চেষ্টা করেছি। যদি কোথাও কোন প্রশ্ন থেকে থাকে তাহলে অবশ্যই কমেন্টের মাধ্যমে জানাবেন। সবাই ভাল থাকুন সুস্থ থাকুন, আসসালামু আলাইকুম ওরাহমাতুল্লাহি ওয়া বারাকাতুহু।

7 thoughts on "Video দেখে আয় ?"

  1. Prince Contributor says:
    Swagbucks এ কাজ করেছেন কখনো?
    হুদাই পোস্ট করেন ক্যান? Swagbucks এ কাজ করতে চাইলে USA আইপি দিয়ে কাজ করার লাগে। যে আইপি টা পেইড মানে কেনার লাগে ।
  2. RJ AB Contributor says:
    কিন্তু এগুলো তে কাজ হলে কি usa ip. লাগবে
  3. Itz_Xani Contributor says:
    ei site gula te kaj korte VPN/IP lagbe ki?
  4. ishan Contributor says:
    আরে মিয়া কোন জগতে আছেন🤔
    Swagbucks VPN দিয়ে যত চেষ্টাই করেন,ভিডিও কোনোভাবেই দেখা যায় না,৪ বছর আগে দেখা যেতো okk 🍌🖕🍑👎
  5. awrangojeb Contributor says:
    Payment proof….. payment method aigula ullekh Kora nai Kno?
  6. reaz101 Contributor says:
    একটাও কাজের না

Leave a Reply