আসসালামু আলাইকুম। আপনারা সবাই কেমন আছেন? আশা করি ভালই আছেন ‌। আর যদি কেউ ভালো না লাগে তাহলে ট্রিকবিডি ভিজিট করে না। আর আপনার যদি শরীর ভালো না থাকে তাহলে আজকে আমার প্রশ্ন করে আপনার শরীর চাঙ্গা হয়ে যাবে।

 

 

আপনারা হয়তো থামনেল দেখেই বুঝে গেছেন আমি আজ আমাদের সামনে কি নিয়ে কথা বলব। আমি আজ আপনাদের সামনে গেম খেলে টাকা ইনকাম করার নিয়ম বলবো। হ্যাঁ বন্ধুরা গেম খেলেই বিটকয়েন ইনকাম করা যায়। আমি প্রায় 2020 সাল থেকে এই গেম খেলি।(মানে আমি খেলি না, এই গেম গুলো ছোট বাচ্চার জন্য জনপ্রিয়, আমার একটা ছোট ভাই আছে সে সবসময় খেলে, এবং তার খেলা থেকে আমি উইড্রো করে নেই,) তারা দুই বছর থেকে যথারীতি পেমেন্ট করতেছে।?আপনাদের একটু ঘাবড়ানোরই কথা। কারণ এটি 2 বছর থেকে পেমেন্ট দিচ্ছে। যেখানে অন্য কোন অ্যাপ বা গেম 5 থেকে 6 মাস কাজ করার পর আর পেমেন্ট দেয় না।

 

আমি এই গেম থেকে অনেকবার পেমেন্ট দিয়েছি। পোস্ট এসেছে এই স্ক্রিনশট দিয়ে দিব।

 

বন্ধুরা আমি আজকে যে গেমটা কথা বলতেছি এটা একটা গেম নয় এটা একটা কোম্পানি। এই কোম্পানি টার আগে 6 টি গেম ছিল তারপরে আটটি হয়েছে আর এখন দশটি করা হয়েছে।?

আমি প্রতিদিন পার্ট পার্ট করে আপনাদেরকে সব গেম গুলো দিব। আর একটা মজার বিষয় হচ্ছে, আপনার এখানে যে কয়েন থাকবে, সেটা 10 দশটা গেমে একই থাকবে। এটা করার জন্য সব গেমের আপনাদেরকে এক জিমেইল দিয়ে লগইন করতে হবে।

 

তাহলে চলুন আজকের প্রথম পাঠ শুরু করা যাক।

 

আজকে আমি আপনাদের জন্য যে গেমটি নিয়ে এসেছি সেটা হচ্ছে বিটকয়েন পপ

নিচের প্লে স্টোর লিঙ্ক থেকে ডাউনলোড করে নিন।

https://play.google.com/store/apps/details?id=com.bling.bitcoinpop

 

ডাউনলোড করে ওপেন করুন নিচের মত ইন্টারফেস শো করবে।

 

তারপরও পড়ে দেখুন গেট স্টার্ট লেখা আছে ওখানে ক্লিক করুন, ক্লিক করার পর নিচের মত ইন্টারফেস শো করবে।

এখানে আপনি আপনার জিমেইল আইডি অথবা আপনার ফেসবুক আইডি দিয়ে লগইন করতে পারবেন আমি এখানে আমার জিমেইল আইডি দিয়ে লগইন করে নিচ্ছি। লগইন করা শেষ হলে নিচে দেখুন প্লে গেম লেখা আছে ওখানে ক্লিক করুন। তারপর আপনাদের সামনে একটা অ্যাড শো করবে। তারপর আপনি গেমটি খেলতে পারবেন। আমি খেলতেছি, নিচের স্ক্রীনশট দেখুন।

দেখুন ওরা দেখাই দিছে যে আমি এই ম্যাচটা খেললে কত পয়েন্ট পাব।

দেখুন আমি এখানে একটা ম্যাচ খেলে 2626 কয়েন ইনকাম করলাম। এভাবে এখান থেকে আপনারাও খেলে খেলে কয়েন উপার্জন করুন।

 

এবার দেখাব কিভাবে ক্যাশ আউট করবেন।

 

এখানে উইথড্র করতে গেলে আপনাদের প্রয়োজন হবে একটা কয়েনবেস একাউন্ট। তাদের কয়েনবেস একাউন্ট আছে তাদের ভালো, আর যাদের নেই তারা ইউটিউব দেখে করে নিবেন। ক্যাশ আউট করার জন্য আপনি হোমপেজে যান। তারপর উপরে দেখুন ক্যাশ আউট লেখা আছে। ওখানে ক্লিক করুন তারপর আপনার কয়েনবেস একাউন্ট এর জিমেইল দিয়ে ক্যাশ আউট করুন।

 

আমি নিচে পেমেন্ট প্রুফ দিলাম

পোস্টটা ইতিমধ্যে অনেক বড় হয়ে গেছে। আমি আর বড় করতে চাই না।

প্রতিদিনের পাঠ গুলো পেতে ট্রিকবিডি ভিজিট করুন।

ভাল থাকবেন সুস্থ থাকবেন, আসসালামু আলাইকুম।

 

3 thoughts on "অনলাইনে গেম খেলে টাকা ইনকাম। পেমেন্ট প্রুফ। পার্ট 1"

  1. Rakib+Rayhan Contributor says:
    Vaiya coinbass theke kivebe bkash e tk nibo ektu help korben
    1. Limon Author Post Creator says:
      ভাই ইউটিউবে গিয়ে সার্চ দেন। ওখানে অনেক নিয়ম। জেগুলান রিসেন্ট মানে এই মাসের ভিতরে ভিডিও ছাড়া হয়েছে ওগুলান দেখুন। আশা করি বুঝতে পারবেন। আর এই পোস্টটা পড়ে আমি যথেষ্ট পরিমাণ সাপোর্ট পাইনে বলে এর অন্যান্য পার্ট গুলো এখনো তৈরি করি নাই।

Leave a Reply