Tushar Ahmed kih-lagbe.blogspot.com






আসসালামু আলাইকুম! 
আজকের এই পোস্ট-এ আপনাকে স্বাগতম। আশা করছি পুরো পোস্ট-টি মনোযোগ এবং ধৈর্য সহকারে পড়বেন।
তো কেমন আছেন সবাই? 
আশা করছি আল্লাহর অশেষ রহমতে সবাই অনেক ভালোই আছেন।
বর্তমান বাংলাদেশে  প্রায় 16 কোটি 78 লক্ষ এর অধিক মানুষ এবং এদের মধ্যে বেকারত্বের হার 5.30%। তথ্য প্রযুক্তির এই যুগে উন্নত বিশ্বের সাথে তাল মিলিয়ে বাংলাদেশও এখন এগিয়ে চলেছে। বাংলাদেশ থেকে অনেক মানুষ ফ্রিল্যান্সিং এর মাধ্যমে বৈদেশিক মুদ্রা আয় করছে। এসকল ফ্রিল্যান্সারদের রয়েছে আলাদা আলাদা স্কিলস বা দক্ষতা। এসব স্কিলস বা দক্ষতা দিয়েই তারা দেশি-বিদেশি মার্কেটপ্লেসগুলোতে কাজ করে বৈদেশিক মুদ্রা আয় করছে। 

ওয়েব ডিজাইন/ডেভেলপমেন্ট, গ্রাফিক্স ডিজাইন , ডিজিটাল মার্কেটিং, কন্টেন্ট রাইটিং ইত্যাদি আরও অনেক সেক্টর আছে যেগুলোর একটি আয়ত্ত করে আপনি নিজেও অনেক টাকা আয় করতে পারেন। তবে এর জন্য আপনাকে সেই নির্দিষ্ট বিষয় এর উপর ভালো দক্ষতা অর্জন করতে হবে এবং এর পেছনে অনেক সময় ব্যয় করতে হবে। তাহলেই আপনি ঐ বিষয়ে দক্ষ হয়ে উঠবেন। 
তবে আপনার যদি কোন দক্ষতা না থাকে বা আপনি যদি কোন স্কিল শেখার সিদ্ধান্ত না নিয়ে থাকেন, আপনি যদি দিন-রাত মিলিয়ে বেশির ভাগ সময়ই অনলাইনে ঘুরতে থাকেন অথবা আপনি যদি কোন দক্ষতা বা স্কিলস ছাড়াই অনলাইন থেকে কিছু টাকা ইনকাম করতে চান তাহলে আপনার জন্য রয়েছে PTC ওয়েবসাইট। 

PTC ওয়েবসাইট কি?

PTCPay To Click হচ্ছে এমন একটি ওয়েবসাইট যারা আপনার ক্লিক এর জন্য আপনাকে টাকা দেয়। অর্থাৎ আপনি তাদের ওয়েবসাইটে থাকা অ্যাড/ওয়েবসাইট/ভিডিও কিছু নির্দিষ্ট সময়ের জন্য ভিউ করবেন এবং আপনাকে তারা পে করবে। এর জন্য আপনার স্পেশাল কোন দক্ষতার প্রয়োজন নেই, ইন্টারনেট ব্রাউজ করতে জানলেই চলবে।
ইন্টারনেট জুড়ে অসংখ্য PTC ওয়েবসাইট আছে যেগুলোর মধ্যে বেশিরভাগই ফেইক বা ভুয়া। আপনি কষ্ট করে কাজ করবেন কিন্তু দেখবেন পেমেন্ট এর বেলায় তারা ছলচাতুরী করবে। আপনাকে তারা পেমেন্ট দিবে না।
 তবে কিছু বিশ্বস্ত PTC সাইট আছে  আপনারা যদি সেখানে কাজ করেন তাহলে অবশ্যই পেমেন্ট পাবেন। 
আজকে আমি তেমনই বিশ্বস্ত এবং অধিক জনপ্রিয় দুইটি সাইট নিয়ে কথা বলবো।

বিশ্বস্ত এবং জনপ্রিয় PTC ওয়েবসাইট 

1. adBTC

adBTC হচ্ছে আজ পর্যন্ত আমার দেখা সবচেয়ে সেরা PTC ওয়েবসাইট। এই ওয়েবসাইটটির যাত্রা শুরু হয় 2016 সাল থেকে এবং ট্রাস্টপাইলট-এ এর রেটিং হচ্ছে  4.6
Tushar Ahmed - kih-lagbe.blogspot.com
এই ওয়েবসাইটে কাজ হচ্ছে আপনাকে ওয়েবসাইট ভিজিট করতে হবে এবং এর বিনিময়ে আপনাকে সাতোশি দেওয়া হবে। তাছাড়া আরেকটি অপশন থেকে আপনি রাশিয়ান রুবলও আয় করতে পারবেন।

adBTC – তে কি  কাজ করে আয় করবেন? 

1. Surf Ads (Satoshi)
2. Surf Ads (Ruble)
3. Video Ads
4. Active Window Surfing 
5. Autosurfing
6. Shortlinks
Tushar Ahmed - kih-lagbe.blogspot.com
1. Surf Ads – এটাই আয়ের প্রধান অপশন। এখানে আপনি শুধুমাত্র ওয়েবসাইট ভিজিটের বিনিময়ে সাতোশি পাবেন!
এইখানে আপনাকে সর্বোচ্চ 30 সেকেন্ড এবং সর্বনিম্ন 13 সেকেন্ড পর্যন্ত একটি ওয়েবপেজে থাকতে হবে বা ট্যাব খোলা রাখতে হবে! এর বিনিময়ে সর্বনিম্ন 2.1 থেকে 30 সাতোশি পর্যন্ত পাবেন একটি ওয়েবসাইট ভিজিট’এর জন্য ।
Tushar Ahmed - kih-lagbe.blogspot.com
2. Surf ads ₽ (Ruble) – এখানে ক্লিক করলেও আপনি ওয়েবসাইট ভিজিটের মাধ্যমে আয় করতে পারবেন কিন্তু পার্থক্য শুধু আপনাকে সাতোশির বদলে রুবল বা রাশিয়ান টাকা দেওয়া হবে। (আমার পরামর্শ থাকবে আপনারা প্রথম অপশন থেকেই কাজ করুন)
3. Video ads –  এই অপশনে আপনারা ভিডিও দেখে আয় করতে পারবেন। তবে এর বিনিময়েও আপনাকে রুবল দেওয়া হবে!
4. Active window surfing – এখানে ক্লিক করলে আপনাদের সামনে একটি ওয়েবসাইট ওপেন হবে এবং ওপরে দেখবেন 5 সেকেন্ডের মতো সময় আপনাকে অপেক্ষা করতে হবে তারপর ঐখানে আপনাকে একই রকম ইমেজ দুইটা থাকবে তার একটায় ক্লিক করতে হবে! ব্যাস 4.5 বা 4.5 সাতোসি পেয়ে যাবেন।
5. Autosurfing – এখানে ক্লিক করলে আপনাদের কিছুই করতে হবে না! শুধু ক্লিক করে কয়েক সেকেন্ড অপেক্ষা করবেন দেখবেন 2.1 বা 2.5 সাতোশি পেয়ে যাবেন। (উল্লেখ্য যে এখানে আপনারা বেশি ওয়েবসাইট পাবেন না)
6. Shortlinks – এখানে ক্লিক করলে আপনারা কিছু শর্টলিংক পাবেন! সেই লিংকে ক্লিক করে বিজ্ঞাপন বা রিডাইরেক্ট বাইপাস করে ডেসটিনেশন পেজে গেলেই 0.5/0.13 রুবল পেয়ে যাবেন! 

adBTC – থেকে উপরের ছয়টি অপশন এর মাধ্যমে আয় করতে পারবেন। 

ওয়েব সাইটটি থেকে দৈনিক বা মাসিক কি পরিমাণ সাতোশি আয় হতে পারে?

আসলে আপনার আয় মূলত নির্ভর করবে আপনি ওয়েবসাইটে কত পরিমাণ সময় দিচ্ছেন তার উপর। তবুও নতুন হিসেবে আপনি প্রত্যেকদিন 80 থেকে 100 সাতোশি আয় করতে পারবেন।
তাহলে মাসে আপনি 2400 বা 3000 সাতোশি আয় করতে পারবেন।
আপনি ওয়েবসাইটে কতটুকু সময় দিচ্ছেন তার উপর নির্ভর করে একটা রেটিং দেওয়া হবে। যার যত বেশি রেটিং সে ততো বেশি আয় করতে পারবে।
যদি প্রত্যেকদিন 100 Satoshi হয় তাহলে
30 দিন =  3000 সাতোশি বা  1.273137 ডলার। (বর্তমান বিটকয়েন এর দাম অনুযায়ী)

মিনিমাম উইথড্র এবং পেমেন্ট মেথড? 

পেমেন্ট মেথড হিসেবে আছে – 

  • FaucetPay
  • Payeer
  • Bitcoin
  • WBTC (Polygon Network)
  • Express Crypto(Currently Down)

মিনিমাম উইথড্র – 

  • FaucetPay – 1000  Satoshi  

  • Bitcoin –  50,000 Satoshi

  • WBTC (Polygon Network) – 5,000 Satoshi
তাই FaucetPay – তে উইথড্র দিবেন। 1000 হলেই উইথড্র দিতে পারবেন। 
তিন দিন এর মধ্যেই পেমেন্ট পেয়ে যাবেন। 

আমার পেমেন্ট প্রুফ –

adBTC – থেকে আমি মোট 5 বার পেমেন্ট পেয়েছি।
Tushar Ahmed - kih-lagbe.blogspot.com
আপনারা আপনাদের আর্ন করা সাতোশি দিয়ে এই ওয়েবসাইটের মাধ্যমে আপনাদের ওয়েবসাইট প্রমোট করতে পারবেন। এর জন্য আপনার ব্যালেন্স অ্যাডভারটাইজার্স এ ট্রান্সফার করে আপনাকে এড ক্রিয়েট করতে হবে অথবা আপনি এখানে বিটকয়েন ডিপোজিট করে অ্যাড ক্রিয়েট করে আপনার ওয়েবসাইট প্রোমোট করতে পারবেন।
img

কিভাবে adBTC – তে কাজ করবেন? 

এর জন্য আপনাকে adBTC  – তে একটি অ্যাকাউন্ট খুলতে হবে।  অ্যাকাউন্ট খুলতে নিচের দেওয়া লিংক থেকে ওয়েবসাইটে প্রবেশ করে আপনার ইমেইল এবং ইনফরমেশন দিয়ে একটি অ্যাকাউন্ট খুলে নিন।
 আপনি চাইলে আমার রেফারে জয়েন হতে পারেন আবার সরাসরি ও জয়েন হতে পারেন। এটা সম্পূর্ণ আপনার ইচ্ছা। আমার রেফারে জয়েন করলে আপনি কোনো বোনাস পাবেন না কিন্তু আপনার আর্নিং থেকে আমি কিছুটা পেতে থাকবো।
লিংকে গিয়ে আপনার ইমেইল এবং কমপক্ষে 8 সংখ্যার পাসওয়ার্ড ও ক্যাপচা পূরণ করে ‘Sign Up’ এ ক্লিক করুন। তারপর আপনার ইমেইলে একটা ভেরিফিকেশন মেইল আসবে। মেইলে আসা লিংকে ক্লিক করে আপনার অ্যাকাউন্টটি ভেরিফাই করে নিন।
ভেরিফাই করা হয়ে গেলে ব্রাউজারে এসে ওয়েবসাইটে প্রবেশ করে আপনার সদ্য খোলা অ্যাকাউন্টটি লগইন করে ফেলুন। 
সেক্ষেত্রে আমি সাজেস্ট করবো ‘Uc Turbo Browser‘ ব্যবহার করতে! কাজ করে অনেক মজা পাবেন তাহলে।
লগইন করার পর বাম সাইডে উপরে মেনু অপশনে ক্লিক করলে আপনি নিচের ছবির মতো আর্নিং অপশনগুলো দেখতে পারবেন।
Tushar Ahmed - kih-lagbe.blogspot.com

উপরের ছবিতে দেখানো Surf Ads – এ ক্লিক করলে একটি ক্যাপচা আসবে। ক্যাপচা পূরণ করলে নিচের ছবির মতো একটি লিংক আপনাকে Open করতে বলবে।


Tushar Ahmed - kih-lagbe.blogspot.com

এবং আপনি সেখানে ক্লিক করলে একটা নতুন ট্যাবে লিংকটি বা ওয়েবসাইট টি ওপেন হবে।তারপর ট্যাব অপশনে ক্লিক করলে দেখবেন সেখানে নিচের মতো সেকেন্ড গণনা হচ্ছে !

Tushar Ahmed - kih-lagbe.blogspot.com

সেকেন্ড যতক্ষণ 0 না হচ্ছে ততক্ষণ পর্যন্ত আপনাকে ট্যাবটি খুলে রাখতে হবে! ট্যাব কেটে দেওয়া যাবে না। তারপর সেকেন্ড 0 বা শূন্য হয়ে গেলেই আপনি নিচের ছবির মতো লেখা দেখতে পারবেন!

Tushar Ahmed - kih-lagbe.blogspot.com

 উপরের ছবির মতো Success/Excellent/You earnedলেখা আসলেই দ্বিতীয় ট্যাবটি কেটে প্রথম ট্যাবে ক্লিক করবেন এবং দেখবেন আপনার অ্যাকাউন্টে সাতোশি যোগ হয়ে গেছে!

কাজ করার সময় আপনাকে মাঝে মধ্যে ক্যাপচা পূরণ করা লাগবে! সহজ ক্যাপচা যেমনঃ Nine+2=?  এরকম সহজ গাণিতিক ক্যাপচা আসবে! 

যদি নিচের ছবির মতো লেখা দেখতে পান তাহলে আবার পরে ওয়েবসাইট থেকে বের হয়ে আসবেন এবং পরে কোন সময় ঢুকে দেখবেন নতুন কোন লিংক অ্যাড হয়েছে কিনা।

Tushar Ahmed - kih-lagbe.blogspot.com

2. Coinpayu

CoinPayu – হচ্ছে আরেকটি জনপ্রিয় PTC সাইট। এই সাইটটি 2017 সাল থেকে যাত্রা শুরু করে। এটি একটি আমেরিকান ওয়েবসাইট। এটিও adBTC এর মতোই একটি ওয়েবসাইট। এখানেও আপনারা ওয়েবসাইট ভিজিট/ভিডিও দেখার মাধ্যমে সাতোশি আয় করতে পারবেন। এটি একটি বিশস্ত ওয়েবসাইট। এখানে কাজ করলে আপনার নিশ্চিত পেমেন্ট পেয়ে যাবেন।

Coinpayu – এ কি কি কাজ করে সাতোশি আয় করা যায়?

Tushar Ahmed kih-lagbe.blogspot.com

1. View Ads

  • Surf Adsএখানে ক্লিক করলে আপনারা অনেকগুলো ওয়েবসাইট এর লিংক পেয়ে যাবেন। একটি লিংকে ক্লিক করলে নতুন ট্যাবে সেটি ওপেন হবে এবং নির্দিষ্ট সময়ের জন্য আপনাকে ঐ ওয়েবসাইটে থাকতে হবে। মানে ট্যাবটি কেটে দেওয়া যাবে না। নির্দিষ্ট সময় শেষ হয়ে গেলে আপনার ব্যালেন্সে সাতোশি অ্যাড হয়ে যাবে।
  • Window Ads – এখানেও উপরের মতো একই কাজ করতে হবে। তবে এখান থেকে লিংকটি একটি আইফ্রেম এর মধ্যে ওপেন হবে।
  • Video Ads – এখানে মূলত আপনারা ভিডিও পাবেন যেগুলো 30/60 সেকেন্ড এর। 30/60 সেকেন্ড দেখার পর Visit Url – এ ক্লিক করলে আপনার ব্যালেন্সে সাতোশি অ্যাড হয়ে যাবে।

 2. Crypto Faucet

এখানে রয়েছে 12+ ক্রিপ্টো  Faucet.

Tushar Ahmed kih-lagbe.blogspot.com

প্রতি 1 ঘন্টা পর পর আপনারা সর্বোচ্চ 4 টি Faucet ক্লেইম করতে পারবেন। প্রতি ক্লেইম এ  2+ সাতোশি পাবেন। 

Faucet থেকে আয় করা ক্রিপ্টো মেইন ব্যালেন্স এ ট্রান্সফার অথবা সরাসরি উইথড্র করতে পারবেন। তাছড়া ক্রিপ্টো Swap করে অন্য ক্রিপ্টো তে রূপান্তরিত করতে পারবেন।
Tushar Ahmed kih-lagbe.blogspot.com

 3. OfferWall

থ্রিস্ল্যাশ/ডট মেনু তে ক্লিক করে Offers  – এ ক্লিক করলে CPX RESEARCH, AYETSTUDIOS, AdGatemedia এর মতো জনপ্রিয় OfferWall পেয়ে যাবেন। এগুলোর মাধ্যমে Survey করে বেশি সাতোশি আর্ন করা যায়। তবে বাংলাদেশ থেকে আপনাকে খুব বেশি Survey দেওয়া হবে না। তবে কিছু Survey পেলেও পেতে পারেন।

Tushar Ahmed kih-lagbe.blogspot.com

OfferWall থেকে Survey করে আমার আর্ন করা কিছু সাতোশি’র প্রমাণ।
Tushar Ahmed kih-lagbe.blogspot.com

Coinpayu – তে উইথড্র মেথডস কি কি এবং মিনিমাম উইথড্র কত?

উইথড্র মেথড হিসেবে আছে –

  • Bitcoin – 11000 Satoshi
  • Payeer – 1000 Satoshi
  • Faucetpay – 1000 Satoshi
  • Litecoin – 1000 Satoshi
  • Tron – 1000 Satoshi
  • Tether TRC20 – 1000 Satoshi
  • Ethereum – 30000 Satoshi
  • Binance BEP20 – 1000 Satoshi
  • Bitcoin Cash – 1000 Satoshi
  • Dash – 1000 Satoshi
উইথড্র দেওয়ার তিন দিনের মধ্যেই পেমেন্ট পেয়ে যাবেন।

আমার পেমেন্ট প্রুফ

Coinpayu – থেকে আমি মোট 4 বার উইথড্র দিছি।
Tushar Ahmed kih-lagbe.blogspot.com

Coinpayu – অ্যাকাউন্ট খোলা 

এই ওয়েবসাইট থেকে সাতোশি আয় করতে হলে প্রথমে আপনাকে একটি অ্যাকাউন্ট খুলতে হবে। নিচে দেওয়া লিংক এ ক্লিক করুন।
 তারপর আপনার একটি ইউজারনেম(E:tushar696), ইমেইল, পাসওয়ার্ড দিয়ে একটি অ্যাকাউন্ট খুলে ফেলুন। 
অ্যাকাউন্ট খোলা হয়ে গেলে ইমেইল ভেরিফাই করে নিন এবং সাইটে লগইন করে কাজ শুরু করে দিন।
ওয়েবসাইট দুইটি থেকে উইথড্র করার সময় আপনাদের উইথড্র ওয়ালেট লিংক করাতে হবে যেটা আপনারা সহেজই পারবেন আশা করি। 

কিছু গুরুত্বপূর্ণ কথা 

সর্বশেষে একটা কথা বলতে চাই যে, এই ওয়েবসাইটগুলোর মাধ্যমে আপনারা লাখ-লাখ টাকা হয়তো আয় করতে পারবেন না কিন্তু যা ই আয় করবেন সেটা অবশ্যই হাতে পাবেন। যারা অনলাইন থেকে কিছু আর্ন করতে চান তারা এই ওয়েবসাইট দুইটি ট্রাই করতে পারেন। তবে আমি বলবো আপনারা ভালো কোন স্কিল অবশ্যই অর্জন করুন যেটা আপনার ভবিষ্যতে কাজে দিবে।

আজকে এ পর্যন্তই।
বুঝতে বা আমার লেখায় কোন ভুল-ত্রুটি থাকলে অবশ্যই কমেন্ট বক্স-এ জানাবেন।

আপনাকে অসংখ্য ধন্যবাদ এতক্ষণ লেখাটি পড়ার জন্য। আপনার সময় অনেক অনেক ভালো কাটুক।

ফেসবুকে আমি













18 thoughts on "[Earn Bitcoin] বিটকয়েন আয় করুন সবচেয়ে জনপ্রিয় এবং বিশস্ত দুইটি ওয়েবসাইট থেকে [PTC]"

  1. ???????? ????? ✔ Shafiq Contributor says:
    এত পরিশ্রম করে মাসে ১$??
    1. Tushar Ahmed Author Post Creator says:
      Hae bhai!
      PTC sites gulaa emon e hoy, era onekk kom pay kore.
      Porisrom bolte aapni jokhon free thakben tokhon ekbar website a dhuke kaaj korben shudhu.
      Shobb kichu baad diya aytaa korle cholbe na.
  2. rakibrafi51 Contributor says:
    এর চাইতে kolotibablo তে কাজ করে ১ দিন এই ৫ $ earn করা যায়
    1. Tushar Ahmed Author Post Creator says:
      Maane 1mash a almost 12750 taka, aapni ki korechen earn?
  3. rakibrafi51 Contributor says:
    হ্যা, একদিন এ আমি ৪ টা একাউন্ট থেকে ৫$ এরবেশি ও earn করছি
    1. meharaj Contributor says:
      withdraw system ki
    2. Hasan Sarker Contributor says:
      ভাই kolotibablo এর ডিটেলস টা যদি দিতেন তাহলে আমরাও একটু ট্রাই করতাম
  4. rakibrafi51 Contributor says:
    আপনি করতে চাইলে আমি হেল্প করতে পারি
  5. Arfat Edward Contributor says:
    মানুষ এত বাল চোদা কেমনে হয় ২০২২ সালে এগুলো কি পোস্ট
  6. md zakir Contributor says:
    ভাই সার্ভে জোনকি নিয়ে একটা পোস্ট করেন
  7. Tushar Ahmed Author Post Creator says:
    Cheshta korbo bhai!
    Survey Junkie te kaaj korte hole apnake America er proxy buy korte hobe + aro onekk jhamela!
    TrickBD er shathe thakun. ❤️
  8. Abdus Sobhan Author says:
    Ato sundor kore guchiye likhar jonno dhonnobad
  9. Naeem Sarkar Contributor says:
    Ami duitatei anek age thekei kaj kori. Erokom aro thakle diyen please!
    1. Tushar Ahmed Author Post Creator says:
      Aamio onekk aage theke adBTC te kaaj kori!❤️
      Trusted kono website pele obosshoi share korbo bhai.
      TrickBD er shathe thakun. ❤️
  10. mdsohag Contributor says:
    এড শেষ হয়ে গেলে ভিপিএন দিয়ে আবার লগইন করবেন দেখবেন নতুন কাজ আসবে

    প্রতিবার শেষ হয়ে গেলে আলাদা আলাদা দেশের ভিপিএন ব্যবহার করবেন
    নতুন কাজ চলে আসবে
    Adbtc.top সাইটের জন্য বলছি এটা

    Coinpayu এটা তেও চেক করে দেখতে পারেন

    1. Tushar Ahmed Author Post Creator says:
      Aapni ki ayvaabe kaaj koren/korechen?
      Korle daily koto Satoshi earn korechen?
      Account ban hoy ni?
  11. MD Shakib Hasan Author says:
    অনেক সুন্দর লিখেছেন ?
    1. Tushar Ahmed Author Post Creator says:
      Thank you Bhai.

Leave a Reply