Revu Offerwal এটা একটি জনপ্রিয় অফারওয়াল আর কম বেশী অনেক সাইটে এর উপস্তিতি আপনার নজর কাড়বে।

 

Cointiply, Freecash, Swagbucks, Inboxdollars, Mypoints সহ অনেক বড় বড় কোম্পানী গুলো তাদের সাথে পার্টনারশীপে কাজ করে থাকে। 

আর এর ফলে  একবার অফারগুলো পূরন করার আইডিয়া পেয়ে গেলে আগামীতে আপনি নতুন নতুন একাউন্ট করে সেম একাউন্ট বার বার পূরন যেমন করতে পারবেন, আবার ঠিক তেমনি একই অফার আরো অনেক গুলো অফারওয়ালে দেখতে পাবেন।

সাইট গুলোর প্রাইভেসি পলিসি অনুযায়ী রিপিট অফার পূরন করা যাবেনা যার মানে একই অফারওয়ালে থেকে সেম অফার বার বার পূরন করার ট্রাই করলে সেটা যদি অফারওয়াল সাপোর্ট টিমের চোখে পড়ে একাউন্ট ব্যান হবে। তবে আমাদের কিন্তু না করে নাই যে অন্য অফারওয়াল থেকে পূরন করা যাবেনা।

 

সবার আগে আমরা এই অফার ওয়ালকে কেন টার্গেট করলাম?

যদিও হরেকখানা অফারওয়াল আপনি দেখতে পাবেন কিন্তু সব থেকে বেস্ট এন্ড ট্রাস্টেড অফারওয়াল আমার কাছে এটাকেই মনে হয়। 
 
এখানে আপনি যেধরনের অফার গুলো দেখতে পাবেন, এপ , গেমস , ডিপোজিট , ট্রায়াল, রেজিস্ট্রেশন , ডোনেশন এই টাইপের। এখন এগুলোকে কাজে লাগিয়ে আপনি চাইলে আর্ন করতে পারবেন।
 
তবে হ্যা অফারওয়ালে কাজ করার আগে অনেক কিছু আপনার মাথায় রাখতে হবে। অনেক অফার ইন্সট্যান্ট পেয়ে যাবেন ইন্সট্যান্ট উইথড্রো দিতে পারবেন কিন্তু আবার এমন কিছু অফার রয়েছে যেগুলো পূরন করলে আপনার পয়েন্ট ৭-৩০ দিন পর্যন্ত হোল্ড রাখতে পারে । তবে কিছু কিছু সাইটে পয়েন্ট গুলো একাউন্টে ইন্সট্যান্ট জমা করে দেয় যেমন Cointiply তবে মনে রাখবেন অফার পূরনের সময় Description এ যা লেখা থাকবে তা ভালো করে দেখে নিবেন।
যদি লেখা থাকে যে ৩০ দিন পেন্ডিং থাকবে তবে পয়েন্ট পেয়ে গেলেও সেই পয়েন্ট টা ঐ টাইম অনুযায়ী উইথড্রো দিবেন তাহলে Cointiply তে Hold হবেনা। 
 

আমি কিছু অফার মার্ক করেছি চলুন সেগুলো কি আর কিভাবে পূরন করতে হয় একটা ধারনা নিয়ে নেই।

 

Stash:

এটা একটা ইনভেস্ট টাইম সাইট বা এপ সাথে ব্যাংক এবং কার্ড সুবিধাও প্রদান করে থাকে।

 
তো এই অফার টা পূরন করার জন্য আপনার একটি SSN দরকার হবে। যারা SSN কি জানিনা তাদের জন্য ছোট্ট করে বলি। আমাদের যেমন NID কার্ড রয়েছে ঠিক তেমনি ভাবে US এর টাকে SSN বলে।
 
আর এই SSN গুলো ডার্ক ওয়েব থেকে মূলত ক্রয় করা হয় এরপর সার্ফিং ওয়েব এ এগুলোর সেল হয়ে থাকে। আর সেই সার্ফিং ওয়েব গুলো থেকেই এটা কালেক্ট করে নেওয়া যায় । 
 
 
তবে আগে অনেক সাইট ছিলো যেখানে কম খরছে SSN ক্রয় করা যেত তবে কিছু দিন পূর্বে সাইট গুলো FBI Seized করে ফেলে যার ফলে এখন এটা সহজে পাওয়াটা কষ্টকর তবে অসাধ্য কোন কিছুই নয়।
 
এখনো ২ – ১ টা সাইট থেকে নেওয়া যায় সেগুলো নিচে যুক্ত করে দিচ্ছি 
 

 

 

 

এখানে আপনি অনেক ধরনের সার্ভিস পেয়ে যাবেন যা এখান থেকেই আপনি কালেক্ট করতে পারবেন।
 

এখানে ভেরিজন এর ইউ নাম্বার ও পেয়ে যাবেন সাইট ভেরফাই করার জন্য চাইলে ব্যবহার করতে পারবেন ।

 
কি অনেক ভেজাল না তবে সব থেকে সহজ পদ্ধতি হচ্ছে অনেকেই ব্যাংক কিংবা পেপাল একাউন্ট সেল করে থাকে তাদের কাছে থেকে যদি ব্যাংক ক্রয় করে নেন সেক্ষেত্রে ২০০-১৫০০+ টাকা পর্যন্ত দাম পড়ে যায় ব্যাংক অনুসারে আর পেপাল ৮০০-২০০০ টাকার মধ্যে সেল হয়ে থাকে।
 
তো এই কাজটা করার জন্য আমাদের ভালো কোন ব্যাংক ব্যবহার করতে BlueBird দিয়ে ট্রাই না করাই বেটার সাজেস্টেড হচ্ছে- Chime , Go2Bank এগুলোর প্রাইস ৩০০-৬০০ এর মধ্যে পাওয়া যায়।
 
 
এরপর আছে নাম্বার ভেরিফিকেশন করতে হয় আবার চাইলে নাম্বার ব্যবহার না করে শুধু জিমেইল ব্যবহার করেও একাউন্ট করা যাবে। 
 
এখনো কিন্তু আমরা Stash  অফার নিয়েই আলোচনা করতে গিয়ে দরকারী যা লাগবে তা নিয়ে আলোচনা করে নিচ্ছি।
 
তো এই অফার টা পূরন করার জন্য দরকার একটা ব্যাংক এবং SSN আপনি যে কারো থেকে ক্রয় করে নিতে পারেন তবে আমাদের শেষের অংশে আপনিও ব্যাংক ক্রিয়েট করবেন কিভাবে ধারনা দিয়ে দেওয়া হবে।  
 
বাই দা ওয়ে ব্যাংক ক্রয় করলেই আমরা SSN পেয়ে যাচ্ছি বাকী থাকে একাউন্ট করা এবং ৫ ডলার ডিপোজিট করে অফারটা পূরন করা।
 
এখন আপনি চাইলে কারো থেকে ৫ ডলার কিনে নিতে পারেন অথবা সার্ভে সাইট থেকে উইথড্রো দিতে পারেন যেগুলো ব্যাংক উইথড্রো অপশন রয়েছে।
 
বাই দা ওয়ে এই অফার টা একেক সাইট এ একেক ধরনের অফার দেখতে পারবেন কোন সাইটে ৫০ ডলার Swagbucks আবার কোন সাইটে ২৮ ডলার যেমন Cointiply Example. যেখানে বেশী মনে হবে সে সাইট থেকে পূরন করতে পারেন তবে এই অফার পূরন করার আগে এমন আইডি ব্যবহার করতে হবে যেটাতে আপনি আগে উইথড্রো নিয়েছেন বা ভেরিফাই হয়ে গেছে।
 
চলেন এবার কিভাবে Stash অফারপূরন করতে হয় তার একটা টিউটোরিয়াল দেখে নিব।
 

 

যদিও এটা Freecash থেকে করা তবে মেথড সেম সব খানেই ওকে তাই ঘাবড়ানোর কোন কারন নেই। 
 

SiriusXM এই অফার টা যারা সার্ভে কাজ করে সবার পছন্দের এটা পূরন করার জন্য সিম্পল ভাবে Earn বাটনে ক্লিক করবেন । আপনাকে SiriusXM এর ওয়েবসাইটে নিয়ে যাবে আপনার কাজ হবে রেজিস্ট্রেশন করা এবং ১.২০ ডলার দিয়ে এটার ট্রায়াল কিনে নেওয়া। 

 

এখন এই ট্রায়াল নিতে কার্ড লাগবে তাই না সেটা আমরা কোথায় পাবো?

আপনাদের কে আমি প্রথমেই Cointiply , Swagbucks, Inboxdollars, Mypoints , Freecash এর মত সাইট গুলোকে পরিচয় করিয়ে দিয়েছি কেন জানেন?
 
কারন আপনি এখান থেকে উইথড্রো দিতে পারবেন ভার্চুয়াল মাস্টার কার্ডে। ( Not For Cointiply)
 

এই ধরনের কার্ড গুলোকে ভার্চুয়াল মাস্টার কার্ড বলে এগুলোর নাম এড্রেস সব কিছু নিজের মত চেঞ্জ করা যায় এবং যে কোন দেশের কার্ডে রুপান্তর করা যায়।

 

 

তবে Swagbucks, Inboxdollars, Mypoints এর ভার্চুয়াল কার্ড গুলো প্রথমেই নাম ইনফো দিয়ে তথ্য পূরন করে কার্ড বানিয়ে নিতে হয়। আর এই কার্ড অনলাইনে অধিকাংশ জায়গায় কেনাকাটা করার কাজে ব্যবহার করতে পারবেন।
 
তাহলে বুঝতেই পারছেন আপনি আগের পর্ব যদি সফল ভাবে পূরন করতে না পারেন আপনার যাবতীয় জিনিস গুলো না থাকার কারনে আপনি বড় বড় অফার পূরন করতে পারবেন না। তাই আগের পর্ব গুলো থেকে উইথড্রো দিয়ে সামনে আগাতে হবে। আর প্রথমবারের পর থেকে ১-৫ ডলার হলেই Swagbucks থেকে উইথড্রো দিতে পারবেন বসে না থেকে চ্যালেঞ্জ ধরে এগিয়ে যান।
 
যাই হোক আশা করি কার্ড কোথায় পাবেন আপনি তো জানেন তাহলে ধরে নিলাম কার্ড সংগ্রহ হয়ে গেছে আপনার কাজ রেজিস্ট্রেশন এর তথ্য দেওয়ার পর ২য় পেজ এ আমাদের ভার্চুয়াল কার্ড এর তথ্য ব্যবহার করে এই অফার টা পূরন করবো।
 
আর ৫ ডলারের একটা ভার্চুয়াল কার্ড দিয়ে অনেক গুলো অফার পূরন করতে পারবেন আর যদি ব্যাংক এর কার্ড হয় তবে তো আরো অনেক অফার পূরন করা যাবে।
 

 

Starz

Starz টা কি আগে জেনে নেই আমরা নেটফ্লিক্স , Hulu এগুলোর মত স্ট্রিমিং এপ এখানে মুভি , নাটক , শো এর প্রিমিয়াম কন্টেন্ট প্রকাশ করে তবে এটা US এ জনপ্রিয়। 
 
তো এই অফার টা দেখেন Cointiply তে মাত্র 28050 মানে ২.৮ ডলার দিবে কিন্তু ক্রয় করতে ৩ ডলার খরচ হবে তাহলে লস প্রজেক্ট না?
 
হতে পারে তবে আমি এই অফার টা পূরন করে ১ মাস মাত্র ০.২০ সেন্ট এ বিনোদন নিতে পারি পাশাপাশি অন্য সুবিধা হলো ভার্চুয়াল কার্ড এর থেকে ক্রিপ্ট কারেন্সী বেশী দামে সেল করা যায় সেক্ষেত্রে আমি কার্ড এর ডলার টাকে ক্রিপ্ট তে রুপান্তর করে নেই এই অফার পূরন করে বেশী দামে সেল করার জন্য। 
 
এটার ও মেথড একই জাস্ট Starz সাইটে নিয়ে যাবে Earn বাটনে ক্লিক করলে আপনাকে জাস্ট রেজিস্টার করবেন আর কার্ড ইনফো বসিয়ে ট্রায়াল নিয়ে নিবেন।
 

 

Walmart Money Card

এই টা মূলত Walmart এর একটা ব্যাংকিং সিস্টেম এখানে রেজিস্ট্রেশন করার জন্য জাস্ট একটা ফ্রেশ SSN দরকার হবে আর আপনি যদি Stash এর জন্য ব্যাংক নিয়ে থাকেন সেক্ষেত্রে তো SSN আছেই আপনার কাছে। 
 
জাস্ট কাজ হচ্ছে Ping Me থেকে ০.৫০ সেন্ট ব্যবহার করে নাম্বার নিয়ে ভেরিফাই শেষ করা আর SSN এর তথ্য দিয়ে একাউন্ট পূরন করা। সুবিধাও পাবেন সাথে ডলার আর্ন ও আসবে কিভাবে। 
 
যদি ব্যাংক না থাকে শুধু SSN থাকে তবে Walmart Money Card টা কে আপনি ব্যাংকের মত ব্যবহার করতে পারবেন। আর কার্ড টা রিলোড করতে পারবেন সাথে ব্যবহার তো আছেই 
পেয়ে যাবেন ব্যাংক একাউন্ট এবং রাউটিং নাম্বার তাও আবার ইউএস এর মজার না ব্যাপার টা। আবার চাইলে এই Walmart Money Card দিয়ে পেপাল একাউন্ট ও বানাতে পারবেন।
 

এছাড়াও দেখুন আরো অনেক অফার রয়েছে যেমন Paramount এর ট্রায়াল নেওয়া ১৯ ডলার দিয়ে এক বছরের জন্য এন্টি ভাইরাস নিলে আবার সেটা ক্যাশ ব্যাক চলে আসবে এবং ০.২০ সেন্ট এ পুরো বছর এই ভিপিএন ও ব্যবহার করা হলো সাথে অফার পূরন

 
Freecash সাইট নিয়ে তো আগেই আলোচনা করেছি আপনি চাইলে এই অফার টা পূরন করতে পারেন ফ্রি ক্যাশে একাউন্ট করা এবং ৫০০০ পয়েন্ট আর্ন করা তাহলে পেয়ে যাবে ১৭ ডলার আর যদি ফ্রি ক্যাশ ভেরিফাই হয়ে যায় তবে আরো ৫ ডলার।
 
সব শেষের টা Swagbucks এটাও সেম এই খান থেকে যদি একাউন্ট করেন এবং ১০০০ পয়েন্ট পূরন করবেন ব্যস ১০ ডলার আয় হলো Swagbucks এ সাথে Cointiply তে ৬ ডলার।
 
আজকের Revu অফার ওয়াল এর ট্রিক তো শেয়ার করলাম কিন্তু আমি আপনাদের গেমস এন্ড এপ অফার পূরন করতে বারন করেছি কেন এবং পোল ফিশ এ কাজ করতে কেন না করেছি আগামীকাল সেই সিক্রেট শেয়ার করবো। 
 
তাহলে দেখা হচ্ছে অন্য কোন সময় নতুন কিছু নিয়ে।

3 thoughts on "Revu Offerwall এর কিছু অফার সম্পর্কে খুটি নাটি আইডিয়া ( সার্ভে সিরিজ – পর্ব ১৩)"

  1. Md Sakib Chowdhury Contributor says:
    ভায়া একটি কথা ছিল।সেটা হলো Deposit এ ফেলায় রেখে জদি আমি island Distroy করে দিই।আর তারপর Deposit কমপ্লিট হওয়ার সাথে সাথে জদি stash থেকে আমরা ডলার বের করে নিই আমি কি পয়েন্ট পাবো?বিষয়টি জানাবেন Plz?
    1. Cyber_Prince Author Post Creator says:
      Stash এ সাথে সাথে উইথড্রো দেওয়া যায় না ভাইয়া ৩০-৬০ দিন পর আর ডিপোজিট করলে অবশ্যই পাবেন

Leave a Reply